সদ্য সংবাদ

 লাগাম টানা যাচ্ছে না সিন্ডিকেটের, দিশেহারা ভোক্তারা  কাশ্মীরে বন্দুকযুদ্ধে ৫ বিদ্রোহী নিহত  ব্যবসা নাই তবুও কোটি কোটি টাকার মালিক : আইভী  স্ত্রী-ছেলেসহ ডিবি কার্যালয়ে মুসা বিন শমসের   সিদ্ধিরগঞ্জে কাউন্সিলর প্রার্থীর পোষ্টার লাগাতে বাধা, মারধর  শাহরুখপুত্রকে গ্রেফতার করা সেই কর্মকর্তা নজরদারিতে   হাসপাতালে ভর্তি খালেদা জিয়া   করোনায় আক্রান্ত শিক্ষকের বেতন কাটলো দুর্নীতিগ্রস্ত জহিরুল হকের কমিটি   ছিনতাই ও খুনি চক্রের ৬ জনকে গ্রেপ্তার করছে পিবিআই নাঃগঞ্জ   খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল

সিদ্ধিরগঞ্জ থেকে বৃদ্ধ চাঁদাবাজ গ্রেফতার!

 Fri, Sep 17, 2021 8:47 PM
সিদ্ধিরগঞ্জ থেকে বৃদ্ধ চাঁদাবাজ গ্রেফতার!

নারায়ণগঞ্জ প্রতিনিধি:: প্রেস রিলিজ: সিদ্ধিরগঞ্জ পুল এলাকায় ফুটপাতে ভাসমান

 দোকানে চাঁদাবাজি করার সময় ১ জন চাঁদাবাজ’কে হাতে-নাতে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃত চাঁদাবাজ হলেন, মোঃ আলাউদ্দিন হাওলাদার (৬১)।

এ সময় তার দখল হতে চাঁদাবাজির নগদ ১,৭৬০/- টাকা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামী মোঃ আলাউদ্দিন হাওলাদার পটুয়াখালী জেলার দুমকি থানাধীন লেবুয়াখালী এলাকার মৃত আঃ রহমান এর ছেলে।

উপস্থিত স্বাক্ষী, একাধিক দোকান মালিক এবং গ্রেফতারকৃতকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত আসামী চাঁদাবাজ চক্রের সক্রিয় সদস্য। সে দীর্ঘদিন যাবৎ সিদ্ধিরগঞ্জ পুল এলাকায় ফুটপাতে ভাসমান দোকান মালিকদের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বক দোকানপ্রতি ১শত টাকা থেকে দেড় শত টাকা করে চাঁদা আদায় করে আসছিল।

একাধিক দোকান মালিকের অভিযোগের প্রেক্ষিতে ও স্থানীয় জনসাধারণের কাছ থেকে জানা যায়, কোন দোকান মালিক চাঁদা দিতে অস্বীকার করলে তাদের মারধরসহ জীবন নাশের হুমকি প্রদান করে আসছিল। চাঁদাবাজি বন্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানায় সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে।
এদিকে স্থানীয়রা জানান, মো. আলাউদ্দিন হাওলাদার কবিরাজকে চাঁদাবাজির অভিযোগ দিয়ে গ্রেপ্তার করলেও মূল হোতা কামরুল, সালাউদ্দিন, কামাল, বাবুল, গুলজার ওরফে ভান্ডারি,  বাবু, রাসেল অধরা।  তাদের দাবি প্রকৃত চাঁদাবাজদের দ্রুত গ্রেপ্তার করে সাধারণ ও ক্ষুদ্র ব্যবসায়ীদের চাঁদা দেয়ার নামে অভিশাপ থেকে রক্ষা করা হউক। 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন