সদ্য সংবাদ

 বিএনপি-জামায়াত বারবার ধর্মকে ব্যবহার করেছে  আনন্দ টিভি’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুতে কালিয়াকৈরে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  পার্বতীপুরে ল্যাকটেটিং মাদার ভাতাভোগীদের প্রশিক্ষণ উদ্বোধন  রংপুরে পাটপণ্য উতপাদনকারীদের চারদিনের প্রশিক্ষণ কর্মসূচি শুরু  মেয়ের ‘লাভ আজকাল’ ঘনিষ্ঠ দৃশ্য ছবির ট্রেলার ভালো লাগেনি সাইফের  সংসদে এমপি মান্নানের শেষ বিদায় শ্রদ্ধা জানালেন প্রধানমন্ত্রী-স্পিকার   ‘চট্টগ্রাম লালদীঘির গণহত্যা’ মামলায় ৫ পুলিশের মৃত্যুদণ্ড   সিদ্ধিরগঞ্জে ট্রাক চাপায় পশু চিকিৎসক নিহত: ট্রাকসহ চালক আটক  আযান দিয়েও ভোটারদের কেন্দ্রে আনা যাচ্ছে না: রুমিন ফারহানা   নিবন্ধন পেতে আবেদন করেছে ৩৫৯৭ নিউজ পোর্টাল: তথ্যমন্ত্রী   সব দুর্নীতিই আইনের আওতায় আসছে: দুদক চেয়ারম্যান  লিবিয়ায় যুদ্ধ বন্ধ করে শান্তি প্রতিষ্ঠায় একমত বিশ্বনেতারা   আফ্রিকার শীর্ষ এ ধনাঢ্য নারীর নেপথ্যে  ২০৩১ সালে শেষ হচ্ছে গ্যাসের মজুত: প্রতিমন্ত্রী নসরুল হামিদ   ম্যাজিস্ট্রেটদের কার্যক্রম দৃশ্যমান নয়: মাহবুব তালুকদার  "স্কাউটিংকে দেশসেবা ও মানবিক কল্যাণে কাজে লাগাতে হবে"  ঝিনাইদহে গ্রন্থাগারের উদ্যোগে এতিম ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ  ঝিনাইদহে জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা  ঝিনাইদহ সদর হাসপাতালের নার্স ও আয়ার বিরুদ্ধে রোগীকে মারধরের অভিযোগ  জেলা ট্রাফিক পুলিশের অভিযানে ঝিনাইদহে বিভিন্ন যানবাহন থেকে হাইড্রোলিক হর্ন জব্দ

সুন্দরী অফিসারের হাতে গ্রেফতার হতে চান অপরাধীরা!

 Fri, Nov 24, 2017 3:51 AM
সুন্দরী অফিসারের হাতে গ্রেফতার হতে চান অপরাধীরা!

ডেস্ক রিপোর্ট : : সামাজিক যোগাযোগমাধ্যমে সম্প্রতি এক সুন্দরী পুলিশ কর্মকর্তার ছবি নিয়ে বেশ সোরগোল চলছে ভারতে।

দেশটির অন্ধকার জগতের রথী-মহারথী ছাড়াও পুচকে অপরাধীরা নাকি এই পুলিশ কর্মকর্তার হাতে গ্রেফতার হওয়ার জন্য আকুল হয়ে উঠেছেন।


পাঞ্জাবের এই নারী পুলিশ কর্মকর্তার নাম ‘হরলীন মান’। মাঝারি উচ্চতার গৌরবর্ণ এই পুলিশ অফিসার সম্প্রতি চাকরিতে বহাল হয়েছেন বলে সামাজিক যোগাযোগমাধ্যমে কথা চলছে।


তবে পাঞ্জাবের এই নারী পুলিশ কর্মকর্তা কিন্তু আসল পুলিশ নন। এই সুন্দরী পুলিশ অফিসার ‘গ্রেট গ্র্যান্ড মাস্তি’ ছবিতে চুটিয়ে অভিনয় করেছিলেন। সেই ছবিতে তার অ্যাপিয়ারেন্স সেবারও মাথা ঘুরিয়ে দিয়েছিল দর্শকদের।


এই সুন্দরী পুলিশ কর্মকর্তার নাম কাইনাত অরোরা। ‘জগ্গা জিউনদা ই’ নামে একটি পাঞ্জাবি ছবিতে ‘হরলীন মান’ নামে পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করছেন তিনি।


ছবিতে তার সঙ্গে অভিনয় করছেন জ্যাকি শ্রফ ও দলজিৎ কলসি। সম্প্রতি সেই ছবির শুটিংয়ের কয়েকটি ছবি নিজের ইনস্টাগ্রাম পেজে আপলোড করেছিলেন তিনি। আর মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গেছে তার ছবি।


এর মধ্যে ছিল পুলিশি পোশাকের ছবি, যা ছড়িয়ে পড়ে হাতে হাতে। সবাই ভেবে ফেলেন- সত্যিই হরলীন নামে ওই রকম চোখ ধাঁধানো সুন্দরী পুলিশ অফিসার নিয়োগ হয়েছে পাঞ্জাবে।


এতে বেশ বিড়ম্বনায় পড়েছেন কাইনাতও।


দেশটির গণমাধ্যমকে কাইনাত বলেন, প্রথমবার যখন শুনেছিলাম আমার ছবি কেউ পাঞ্জাবি পুলিশ অফিসার পরিচয় দিয়ে ইন্টারনেটে ছড়িয়ে দিয়েছেন, তখন বেশ ঘাবড়েই গিয়েছিলাম। এর পর একের পর এক ফোন ও মেসেজ আসতে শুরু করে। প্রশংসায় ভরে গিয়েছিল মেসেজ বক্স।


সবাই তো চাইছেন আপনার হাতেই গ্রেফতার হতে, এমন প্রশ্নে কাইনাতের উত্তর- ‘আমি আপ্লুত।’

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন