সদ্য সংবাদ

  রোববার থেকে হিফজ মাদ্রাসা খোলার অনুমতি   সাংবাদিক রাশীদ উন নবী বাবু আর নেই   ধর্ষণ চেষ্টার ঘটনা ৫০ হাজার টাকায় আপোষ রফা   এশিয়া কাপ বাতিল, বিশ্বকাপ না হলে আইপিএলের সম্ভাবনা : গাঙ্গুলী   ভার্চুয়াল আদালত পরিচালনায় সংসদে বিল পাস   ১২৫ বাংলাদেশিকে বিমান থেকে নামতে দিচ্ছে না ইতালি   দেশে করোনা শনাক্তে ফি আরোপ অমানবিক, আত্মঘাতী: টিআইবি  যুক্তরাষ্ট্রের জন্য সবচেয়ে বড় হুমকি চীন: এফবিআই  রূপকথাকেও হার মানায় রিজেন্টের সাহেদের উত্থান  জনকল্যাণকর কর্মসূচি দিয়ে মানুষের পাশে থাকবো : আমু  সংসদে দাঁড়িয়ে কাঁদলেন প্রধানমন্ত্রী  সাঘাটায় বাঙ্গালী নদীর পানি কমার সাথে ভয়াবহ ভাঙন  পঞ্চগড়ে প্রণোদনার দাবিতে কিন্ডারগার্টেন শিক্ষককদের কর্মসূচি  গাইবান্ধায় প্রথম আলো ট্রাষ্টের ত্রাণ বিতরণ   মুজিবনগর স্মৃতিসৌধে পুষ্পার্ঘ অর্পন করলে দুই ডিসি   সাঘাটায় টাকা নিয়ে দলিল করে না দিয়ে উল্টো গাছ কর্তন  অস্ট্রেলিয়া থেকে সঙ্গা ও সপ্তক ফেরার পরই সমাহিত হবেন এন্ড্রু কিশোর  ঝিনাইদহে পথচারীদের মাঝে ট্রাফিক সার্জেন্ট মোস্তাফিজুর রহমানের মাস্ক বিতরণ  ঝিনাইদহে গাঁজাসহ আদালতে কর্মরত পুলিশ সদস্য আটক  ব্রাজিলের প্রেসিডেন্ট বলসোনারো করোনায় আক্রান্ত

সুস্মিতার জীবনে ১০ প্রেমিক

 Mon, Nov 20, 2017 5:28 AM
সুস্মিতার জীবনে ১০ প্রেমিক

ডেস্ক রিপোর্ট : : ৪২ বছর বয়সেও সমান মোহময়ী বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন।

তার সৌন্দর্যে মুগ্ধ হয়ে পথ হারিয়েছেন এমন পুরুষের সংখ্যা নেহাত কম নয়।
 
সম্পর্ক নিয়ে বরাবরই লাইমলাইটে থেকেছেন সাবেক এই বিশ্ব সুন্দরী। ক্রিকেটার থেকে শুরু করে ব্যবসায়ীও রয়েছেন এ তালিকায়। একাধিকবার তার সম্পর্ক ভেঙেছে।
 
সম্প্রতি দশম বয়ফেন্ডের সঙ্গেও বিচ্ছেদ হয়েছে তার। দেখে নিন সাবেক এ বিশ্ব সুন্দরীর ১০ প্রেমিকের তালিকা-
 
ঋত্বিক ভাসিন: মুম্বাইয়ের বেশ কয়েকটি নাইটক্লাবের মালিক ঋত্বিক ভাসিনের সঙ্গে দুবছরের সম্পর্ক ছিল সাবেক এ বিশ্ব সুন্দরীর৷ সম্প্রতি সেই সম্পর্কে ইতি পড়েছে। এ নিয়ে দশমবার প্রেম ভাঙল সুস্মিতার।
 
বিক্রম ভাট: ‘দস্তক’ সিনেমার শুটিংয়ের সময় সুস্মিতার প্রেমে পড়েন চিত্রপরিচালক বিক্রম ভাট। সুস্মিতাকে ভালোবেসে নাকি ‘পথ হারিয়েছিলেন’ তিনি। সম্প্রতি এমনটিই স্বীকার করেছেন বিক্রম। সুস্মিতার সঙ্গে সম্পর্কের জেরেই ভেঙেছিল তার বিয়ে।
 
বিক্রম ভাট জানিয়েছেন, বিশ্ব সুন্দরীর সঙ্গে বিচ্ছেদের পর আত্মহত্যার ইচ্ছাও নাকি জেগেছিল তার মনে।  
 
রণদীপ হুদার সঙ্গে সুস্মিতা সেনরণদীপ হুদা: অভিনেতা রণদীপ হুদার সঙ্গেও সম্পর্কে জড়িয়েছিলেন সুস্মিতা সেন। শোনা যায়, তারা বহুদিন লিভ ইন সম্পর্কেও ছিলেন। ‘কর্মা’ সিনেমার শুটিংয়ের সময় থেকেই একে অপরের প্রেমে পড়েন। যদিও সেই সম্পর্কও টেকেনি।  
 
ওয়াসিম আকরাম: সম্পর্ক নিয়ে বরাবরই খুব খোলামেলা সুস্মিতা। বলিউড সেলেব্রিটি থেকে শিল্পপতি। তার বয়ফ্রেন্ডের তালিকাও খুব লম্বা। বিটাউনে একসময় কান পাতলেই শোনা যেত পাকিস্তানি কিংবদন্তি ফাস্টবোলার ওয়াসিম আকরামের সঙ্গে সুস্মিতার সম্পর্কের কথা। কিন্তু সেই সম্পর্কেও কেন ইতি পড়ে সে বিষয়ে মুখ খোলেননি সুস্মিতা।   
 
মুদাসসের আজিজ: ডিরেক্টর ও স্ক্রিপ্টরাইটার মুদাসসের আজিজের সঙ্গেও সম্পর্কে জড়িয়েছিলেন সুস্মিতা। তার সঙ্গে নাকি সুস্মিতার দত্তককন্যা রেনের খুব সদ্ভাব ছিল। কিন্তু পরে সেই সম্পর্ক থেকেও বেরিয়ে আসেন তিনি।  
 
ইমতিয়াজ খত্রী: বছর বাইশের এই ব্যবসায়ীর সঙ্গে একসময় ডেট করতেন ৩৬ বছরের নায়িকা। পার্টিতে নিয়মিত একসঙ্গে দেখাও যেত তাদের। কিন্তু এই সম্পর্ককে নিছক বন্ধুত্ব হিসেবেই দেখাতে চেয়েছিলেন ইমতিয়াজ।  
 
মুদাসসের আজিজের সঙ্গে সুস্মিতা সেনমানব মেনন: অ্যাড ছবি নির্মাতা মানব মেননের সঙ্গে সম্পর্ক নিয়ে নাকি খুবই সিরিয়াস ছিলেন সুস্মিতা। এক বছর ডেটও করেছিলেন তারা। বিটাউনে জোর গুজব ছিল- তারা নাকি বিয়ে করতে চলেছেন। কিন্তু পরে সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন নায়িকা।  
 
সঞ্জয় নারঙ্গ: হোটেল ব্যবসায়ী সঞ্জয়ের সঙ্গেও সম্পর্ক নিয়ে নাম জড়ায় সুস্মিতার। তবে বিয়ের প্রসঙ্গ এলে নাকি পিছিয়ে আসেন সুস্মিতা।
 
সাবির ভাটিয়া: হটমেলডটকমের কর্ণধার সাবিরের সঙ্গেও সুস্মিতার সম্পর্কের কথা শোনা যায়। শোনা যায়, সুস্মিতাকে ১০ দশমিক ৫ ক্যারেটের হিরের আংটি নাকি উপহার দিয়েছিলেন সাবির।
 
বান্টি সচদেব: বান্টি সচদেবের সঙ্গে সম্পর্ক থাকাকালীন খুবই তিক্ত অভিজ্ঞতা হয় সুস্মিতার। শোনা যায়, সুস্মিতার পাশাপাশি একই সঙ্গে নেহা ধুপিয়া ও দিয়া মির্জার সঙ্গেও সম্পর্ক ছিল বান্টির।  
 
সূত্র: আনন্দবাজার

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন