সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

সুস্মিতার জীবনে ১০ প্রেমিক

 Mon, Nov 20, 2017 5:28 AM
সুস্মিতার জীবনে ১০ প্রেমিক

ডেস্ক রিপোর্ট : : ৪২ বছর বয়সেও সমান মোহময়ী বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন।

তার সৌন্দর্যে মুগ্ধ হয়ে পথ হারিয়েছেন এমন পুরুষের সংখ্যা নেহাত কম নয়।
 
সম্পর্ক নিয়ে বরাবরই লাইমলাইটে থেকেছেন সাবেক এই বিশ্ব সুন্দরী। ক্রিকেটার থেকে শুরু করে ব্যবসায়ীও রয়েছেন এ তালিকায়। একাধিকবার তার সম্পর্ক ভেঙেছে।
 
সম্প্রতি দশম বয়ফেন্ডের সঙ্গেও বিচ্ছেদ হয়েছে তার। দেখে নিন সাবেক এ বিশ্ব সুন্দরীর ১০ প্রেমিকের তালিকা-
 
ঋত্বিক ভাসিন: মুম্বাইয়ের বেশ কয়েকটি নাইটক্লাবের মালিক ঋত্বিক ভাসিনের সঙ্গে দুবছরের সম্পর্ক ছিল সাবেক এ বিশ্ব সুন্দরীর৷ সম্প্রতি সেই সম্পর্কে ইতি পড়েছে। এ নিয়ে দশমবার প্রেম ভাঙল সুস্মিতার।
 
বিক্রম ভাট: ‘দস্তক’ সিনেমার শুটিংয়ের সময় সুস্মিতার প্রেমে পড়েন চিত্রপরিচালক বিক্রম ভাট। সুস্মিতাকে ভালোবেসে নাকি ‘পথ হারিয়েছিলেন’ তিনি। সম্প্রতি এমনটিই স্বীকার করেছেন বিক্রম। সুস্মিতার সঙ্গে সম্পর্কের জেরেই ভেঙেছিল তার বিয়ে।
 
বিক্রম ভাট জানিয়েছেন, বিশ্ব সুন্দরীর সঙ্গে বিচ্ছেদের পর আত্মহত্যার ইচ্ছাও নাকি জেগেছিল তার মনে।  
 
রণদীপ হুদার সঙ্গে সুস্মিতা সেনরণদীপ হুদা: অভিনেতা রণদীপ হুদার সঙ্গেও সম্পর্কে জড়িয়েছিলেন সুস্মিতা সেন। শোনা যায়, তারা বহুদিন লিভ ইন সম্পর্কেও ছিলেন। ‘কর্মা’ সিনেমার শুটিংয়ের সময় থেকেই একে অপরের প্রেমে পড়েন। যদিও সেই সম্পর্কও টেকেনি।  
 
ওয়াসিম আকরাম: সম্পর্ক নিয়ে বরাবরই খুব খোলামেলা সুস্মিতা। বলিউড সেলেব্রিটি থেকে শিল্পপতি। তার বয়ফ্রেন্ডের তালিকাও খুব লম্বা। বিটাউনে একসময় কান পাতলেই শোনা যেত পাকিস্তানি কিংবদন্তি ফাস্টবোলার ওয়াসিম আকরামের সঙ্গে সুস্মিতার সম্পর্কের কথা। কিন্তু সেই সম্পর্কেও কেন ইতি পড়ে সে বিষয়ে মুখ খোলেননি সুস্মিতা।   
 
মুদাসসের আজিজ: ডিরেক্টর ও স্ক্রিপ্টরাইটার মুদাসসের আজিজের সঙ্গেও সম্পর্কে জড়িয়েছিলেন সুস্মিতা। তার সঙ্গে নাকি সুস্মিতার দত্তককন্যা রেনের খুব সদ্ভাব ছিল। কিন্তু পরে সেই সম্পর্ক থেকেও বেরিয়ে আসেন তিনি।  
 
ইমতিয়াজ খত্রী: বছর বাইশের এই ব্যবসায়ীর সঙ্গে একসময় ডেট করতেন ৩৬ বছরের নায়িকা। পার্টিতে নিয়মিত একসঙ্গে দেখাও যেত তাদের। কিন্তু এই সম্পর্ককে নিছক বন্ধুত্ব হিসেবেই দেখাতে চেয়েছিলেন ইমতিয়াজ।  
 
মুদাসসের আজিজের সঙ্গে সুস্মিতা সেনমানব মেনন: অ্যাড ছবি নির্মাতা মানব মেননের সঙ্গে সম্পর্ক নিয়ে নাকি খুবই সিরিয়াস ছিলেন সুস্মিতা। এক বছর ডেটও করেছিলেন তারা। বিটাউনে জোর গুজব ছিল- তারা নাকি বিয়ে করতে চলেছেন। কিন্তু পরে সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন নায়িকা।  
 
সঞ্জয় নারঙ্গ: হোটেল ব্যবসায়ী সঞ্জয়ের সঙ্গেও সম্পর্ক নিয়ে নাম জড়ায় সুস্মিতার। তবে বিয়ের প্রসঙ্গ এলে নাকি পিছিয়ে আসেন সুস্মিতা।
 
সাবির ভাটিয়া: হটমেলডটকমের কর্ণধার সাবিরের সঙ্গেও সুস্মিতার সম্পর্কের কথা শোনা যায়। শোনা যায়, সুস্মিতাকে ১০ দশমিক ৫ ক্যারেটের হিরের আংটি নাকি উপহার দিয়েছিলেন সাবির।
 
বান্টি সচদেব: বান্টি সচদেবের সঙ্গে সম্পর্ক থাকাকালীন খুবই তিক্ত অভিজ্ঞতা হয় সুস্মিতার। শোনা যায়, সুস্মিতার পাশাপাশি একই সঙ্গে নেহা ধুপিয়া ও দিয়া মির্জার সঙ্গেও সম্পর্ক ছিল বান্টির।  
 
সূত্র: আনন্দবাজার

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন