সদ্য সংবাদ

  কুড়িগ্রামের ডিসি সুলতানার বিরুদ্ধে আবারও তদন্ত হবে   রাজধানীর রিজেন্ট হাসপাতালে টেস্ট ছাড়াই করোনা পজিটিভ-নেগেটিভ সনদ  অতিরিক্ত পুলিশ সুপার মোশারফ হোসেন যোগ দিলেন নারায়ণগঞ্জে   রাত থেকেই আন্তর্জাতিক ফ্লাইটে আবারো নিষেধাজ্ঞা  এবার ভুটানের একটি অঞ্চল দাবি করছে চীন  ”গ্রীন নবীনগর” এর সভাপতি- ইজাজ ও সাধারণ সম্পাদক- রিফাত  সরকারের অবহেলায় করোনা সংক্রমণের বিস্তার ঘটেছে- ২০ দলীয় জোট  তদন্তে ফেঁসে গেছেন মধুহাটীর চেয়ারম্যান সহ দুই চাল ডিলার   নেশায় মরিয়া হরিণাকুন্ডুর শিশু কিশোর!  সাঘাটায় পিসি গার্ডার ব্রিজ নির্মাণ কাজের উদ্বোধন  দেশে করোনায় একদিনে ৪৪ জনের মৃত্যু, আক্রান্ত ৩২০১   সেই এসআই রূপন নাথ ক্লোজড, ফেরত দিলেন ঘুষের টাকা  ভিয়েতনামে ২৭ বাংলাদেশি মানব পাচারের শিকার: পররাষ্ট্র মন্ত্রণালয়  মায়ের পাশেই সমাহিত করা হবে এন্ড্রু কিশোরকে   কিংবদন্তি কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর আর নেই  রূপগঞ্জে ব্যবসায়ী হেকমত আলী হত্যার ঘটনায় ঘাতক সবুজের আদালতে ১৬৪ ধারায় স্বীকারউক্তি।  সুদে কারবারীর অত্যাচারে হরিণাকুন্ডুর পান ব্যবসায়ী দিশেহারা!   শ্যামনগর গ্রামে আসামীদের হুমকীতে মামলার বাদী গ্রাম ছাড়া!   পঞ্চগড় সীমান্তে ভারতীয় ২৮ টি গরু আট করেছে পুলিশ  সাঘাটায় সতীতলা গ্রামে সংঘর্ষের ঘটনায় আহত ব্যাক্তির মৃত্যু

সোনমের বিয়েতে কেন যাননি দীপিকা

 Mon, May 28, 2018 12:46 PM
সোনমের বিয়েতে কেন যাননি দীপিকা

ডেস্ক রিপোর্ট : : জমকালো আয়োজনে দিল্লির ব্যাবসায়ী আনন্দ আহুজার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেছেন বলিউড তারকা সোনম কাপুর।

 গত ৮ মে'র ওই অনুষ্ঠানে শীর্ষ সারির প্রায় সব তারকা উপিস্থত থাকলেও দেখো  মেলেনি বলিউডের আরেক ‘বিউটি’কুইন  দীপিকা পাডুকোনের।


কি কারণে দীপিকা বিয়েতে ছিলেন না, তা নিয়ে আলোচনাও কম হয়নি। অনেক খবরই চাউর হয়েছে এরই মধ্যে। তবে মুখ খোলেননি এই অভিনেত্রী। এবার বললেন সেই রহস্য। 


ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, সম্প্রতি মুম্বাইয়ের একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যোগ দেন দীপিকা। এ অনুষ্ঠানে হাজির ছিলেন সোনমের বাবা অনিল কাপুরও। 


সেই অনুষ্ঠানে অনিলের সঙ্গে দীপিকার কথোপকথনের একটি ভিডিও ভাইরাল হয়েছে। এতে দেখা গেছে, সোনমের বিয়েতে না থাকার জন্য তার বাবার কাছে দুঃখ প্রকাশ করেছেন দীপিকা। 


অনিল বলেন, ‘আমি তোমাকে মিস করেছি।’এর উত্তরে দীপিকা বলেছেন, ‘আমি জানি। দুঃখিত। ওই সময়টা আমি কানে ছিলাম।'


একাধিক সংবাদ মাধ্যমে অবশ্য বলা হচ্ছে, সোনমের বিয়ের অনুষ্ঠানের সময় ঠিক কানে নয় যুক্তরাষ্ট্রের অন্য একটি অনুষ্ঠানে ছিলেন দীপিকা। এর কিছু সময় পরই কানে যোগ দেন তিনি। 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন