সদ্য সংবাদ

  করোনা: প্রশান্ত মহাসাগরে ১০ মাস নৌকায় ভাসছে শিল্পী দল   রাজশাহী-৪: এমপি এনামুলের বিরুদ্ধে বিয়ে করে প্রতারণা ও ভ্রুণ হত্যার অভিযোগ   ইউনাইটেড হাসপাতালের বিরুদ্ধে ক্ষতিপূরণ চেয়ে রিট   স্পটে কাউকে পাওয়া না গেলে ধরে নেবেন তার চাকরি নেই: মেয়র তাপস   মতামত উপেক্ষা করে গণপরিবহন চালু কার স্বার্থে?  করোনায় তিন ভাগ হবে দেশ   মুন্সিগঞ্জে ইউএনওসহ নতুন করে ২৪ জন করোনা আক্রান্ত  লিবিয়ায় ২৬ বাংলাদেশি হত্যা: চার’শ মানুষকে লিবিয়ায় পাচারকারী হাজী কামাল গ্রেফতার  কৃষ্ণাঙ্গ হত্যার প্রতিবাদে বিক্ষোভ উত্তাল যুক্তরাষ্ট্র, ৪০ শহরে কারফিউ   রাষ্ট্রপতির ক্ষমাপ্রাপ্ত আসামি ফের হত্যা মামলায় গ্রেফতার  নারায়ণগঞ্জ জেলার করোনাজয়ী ১০১ পুলিশ সদস্যকে সংবর্ধনা দেয়া হবে কাল  ভারতের তাজমহলে বজ্রপাত, ভেঙে গেল দরজাও  ক্ষতিগ্রস্ত সুন্দরবনের পাশে দাঁড়ানোর আহ্বান জানালেন পার্নো মিত্র  এবার ২০ লাখ পরীক্ষার্থীর মধ্যে প্রায় ১৭ লাখ পাস  গণপরিবহনের ভাড়া বাড়ানোর সিদ্ধান্ত ‘মড়ার ওপর খাঁড়ার ঘা’   দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড ৪০ জনের মৃত্যু, আক্রান্ত ২৫৪৫  বর্ধিত বাসভাড়া প্রত্যাখ্যান, পুর্বের ভাড়া বহাল রাখার দাবী যাত্রী কল্যাণ সমিতির   নবীনগরে সেই আমিরুল গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে  যাত্রী নিয়ে পঞ্চগড় এক্সপ্রেস ঢাকা গেলো  সাঘাটায় কৃষকের নিকট থেকে বোরো ধান ক্রয়ে উন্মুক্ত লটারী

সোশ্যালে ফাঁস সোনাক্ষীর স্নানের ছবি ভাইরাল

 Wed, Nov 8, 2017 7:12 AM
সোশ্যালে ফাঁস সোনাক্ষীর স্নানের ছবি ভাইরাল

ডেস্ক রিপোর্ট : : ভাইরাল হল সোনাক্ষী সিনহার স্নানের ছবি। সোশ্যাল সাইট ইনস্টাগ্রামে ইতিমধ্যেই হুহু করে ছড়িয়ে পড়েছে ওই ছবি।

 যা নিয়ে সোশ্যাল সাইটে বেশ সমালোচনার মুখেও পড়েছেন শত্রুঘ্ন সিনহার মেয়ে। কিন্তু, সোনাক্ষীর যে ছবি ভাইরাল হয়েছে, সেই ছবি কবেকার জানেন?


চলতি বছরের প্রথম দিকে মুক্তি পায় সোনাক্ষীর নূর। ওই সিনেমা থেকেই অভিনেত্রীর স্নানের দৃশ্য এবার ভাইরাল হয়েছে বলে খবর। তবে এই প্রথম নয়, এর আগে ২০১৫-তে ভাইরাল হয় একটি এমএমএস। সেখানে দাবি করা হয়, এমএমএসে যাঁর ছবি ভাইরাল হয়েছে, তিনি নাকি ‘দাবাং গার্ল’।

দেখুন সেই ছবি..


২০১০ সালে সলমন খানের বিপরীতে ‘দাবাং’ সিনেমায় অভিনয় করে বলিউডে ডেবিউ করেন সোনাক্ষী সিনহা। এরপর দাবাং, টু, লুটেরা, আকিরা, হলিডে, আর রাজকুমার, তেভার, বুলেট রাজা, ইত্তেফাক সহ একাধিক ছবিতে অভিনয় করেছেন তিনি। অভিনয়ের পাশাপাশি মাঝে মধ্যে গান গাইতেও শোনা যায় সোনাক্ষীকে। 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন