সদ্য সংবাদ

  এসপি মিজানের মৃত্যুতে সাতক্ষীরা জেলা পুলিশের শোকবার্তা।   আরব আমিরাতে নারী পাচারকারী ড্যান্সবারের মালিক কে এই আজম খান   খাশোগি হত্যার প্রধান সন্দেহভাজন সৌদি যুবরাজ : জাতিসংঘ   ধর্ষণের হুমকি পাচ্ছেন শাহিন এবং আলিয়া ভাট   ৫০ মণ ওজনের যুবরাজের দাম ৩০ লাখ!   পঞ্চগড়ে ভারিবর্ষণে নিমাঞ্চল তলিয়ে গেছে  সচিবের মেয়ে সাবরিনা নায়িকা হতে চেয়ে হলেন প্রতারক ডাক্তার   মরহুম রাষ্ট্রপতি এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী মঙ্গলবার  তাহিরপুর উপজেলা প্রেসক্লাবের শোক প্রকাশ  আড়াইহাজারে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার ৪   আদালতে কেঁদে যা বললেন ডা. সাবরিনা  মানবপাচারে দুই কুয়েতি এমপিকে প্রায় ১৬ কোটি টাকা ঘুষ দেন পাপুল  সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি   যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম আর নেই  আড়াইহাজারে ক্ষতবিক্ষত এক বৃদ্ধের লাশ উদ্ধার   নবীনগরে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি   সাহেদের দ্বিতীয় স্ত্রী সাদিয়ার সন্ধানে তৎপর আইন-শৃঙ্খলা বাহিনী   ইসরাইলে সরকারের বিরুদ্ধে হাজার হাজার লোকের বিক্ষোভ  গোদাগাড়ীতে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিকের উপর হামলা   বদরগঞ্জ কলেজের সাবেক প্রিন্সিপ্যাল করোনা ভাইরাসে আক্রান্ত

সোশ্যাল সাইটে ফের আক্রমণের মুখে এষা গুপ্তা।

 Thu, Nov 23, 2017 7:15 AM
সোশ্যাল সাইটে ফের আক্রমণের মুখে এষা গুপ্তা।

ডেস্ক রিপোর্ট : : সোশ্যাল সাইটে ফের আক্রমণের মুখে এষা গুপ্তা। ঐশ্বর্য রাই, করিনা

কাপুর খান, ফাতিমা সানা শেখ, আমিশা প্যাটেল-এর মতো পোশাক নিয়ে ইতিমধ্যেই একাধিকবার আক্রমণের মুখে পড়তে হয়েছে এষা গুপ্তাকে। এবারও তার ব্যতিক্রম হয়নি। 

লাল বিকিনি পরে কেন এষা ছবি পোস্ট করেছেন, তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রশ্ন তোলেন একদল। তবে এখানেই থেমে যাননি নেটিজেনরা, এষাকে নীল ছবির নায়িকা বলেও কটাক্ষ করা হয়েছে। শুধু মাত্র বিকিনিতে ছবি পোস্টের জন্যই এষাকে ‘পর্নস্টার’ হওয়ার উপযুক্ত বলেও করা হয়েছে আক্রমণ।  কিন্তু, নেটিজেনদের একাংশের ক্ষোভের মুখে পড়েও সোশ্যাল সাইটে ছবি পোস্ট করা বন্ধ করেননি বলিউডের ওই অভিনেত্রী। 

 

 

 

A post shared by Esha Gupta (@egupta) on 


সম্প্রতি আমিশা প্যাটেলের বিরুদ্ধেও টুইটারে ক্ষোভ উগরে দেয় নেট জনতার একাংশ। ঘুম থেকে উঠেই কেন বিকিনি পরে ছবি পোস্ট করেছেন আমিশা, তা নিয়ে প্রশ্ন তোলা হয়। আর এবার ফের পোশাকের জন্য সোশ্যাল সাইটে ক্ষোভের মুখে পড়লেন এষা গুপ্তা। 

 


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন