সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

সৌদিতে সিলিন্ডার বিস্ফোরণে ৭ বাংলাদেশি নিহত

 Thu, Apr 19, 2018 12:06 PM
সৌদিতে সিলিন্ডার বিস্ফোরণে ৭ বাংলাদেশি নিহত

ডেস্ক রিপোর্ট : : সৌদি আরবে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের ঘটনায় লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার দুই সহোদরসহ ৭ বাংলাদেশি নিহত হয়েছেন।

মঙ্গলবার দিবাগত রাতে সৌদি আরবের আল হোলাইফা শহরে এ দুর্ঘটনা ঘটে।


কমলনগর উপজেলার নিহত দুই সহোদর হলেন- করইতোলা বাজারসংলগ্ন চর লরেন্স গ্রামের নেছার আহম্মদের ছেলে জসিম উদ্দিন (২৬) ও মো. ইব্রাহিম (২৩)। এছাড়া ওই দুর্ঘটনায় ফেনীর দুজন ও কুমিল্লার তিনজন নিহত হয়েছেন বলে জানা গেছে।


নিহত জসিম উদ্দিন ও মো. ইব্রাহিমের চাচা লক্ষ্মীপুরের কমলনগরের করইতোলা বাজারের উপকূল ল্যাবের ব্যবস্থাপনা পরিচালক নজির আহমেদ হেলালী তার দুই ভাতিজার মৃত্যুর বিষয়টি যুগান্তরকে নিশ্চিত করেছেন।


বুধবার সন্ধ্যায় সৌদি প্রবাসী স্বজনদের মাধ্যমে তাদের মৃত্যুর খবর তিনি নিশ্চিত হয়েছেন বলে তিনি জানিয়েছেন। এ খবরে এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন