সদ্য সংবাদ

 হঠাৎ এক মঞ্চে বাবু-শামীম-সেলিম ওসমান -আইভীর চ্যালেঞ্জ   মেয়র আইভীকে নিয়ে মাওলানা আব্দুল আউয়ালের বিভ্রান্তকর বক্তব্যের ব্যাখ্যা  ভালো কাজ করতে অনেক লোকের প্রয়োজন হয়  সৌদির বিমান বন্দরে হুতির হামলা, বিমানে আগুন  নির্বাচনের ক্রমবর্ধমান ঘটনায় উদ্বিগ্ন মাহবুব তালুকদার  অনেকের চেয়ে ভালোভাবে ভ্যাকসিন সংগ্রহ করেছি : প্রধানমন্ত্রী   মিয়ানমারের বিক্ষোভকারীদের হুশিয়ারি সামরিক জান্তার  থানার দায়িত্ব এসপিদের দিতে সুপারিশ করেছে দুদক  পুলিশ সুপার পদমর্যাদার ১২ কর্মকর্তাকে বদলি  রূপগঞ্জের কায়েতপাড়ায় ইউপি নির্বাচনকে ঘীরে প্রচরণায় মুখর  পঞ্চগড়ে কোভিড-১৯ টিকাদান কর্মসূচীর উদ্বোধন  ১৮ টি আন্তর্জাতিক পুরস্কার পেয়েছেন প্রধানমন্ত্রী -ডেপুটি স্পিকার  আসন্ন সিটি কর্পোরেশনের নির্বাচনে আইভীই পাচ্ছেন নৌকা   ভিসা নিষেধাজ্ঞা প্রত্যাহার, বাধা কাটল দ. কোরিয়ায় প্রবেশের  রোহিঙ্গা সঙ্কটের একমাত্র সমাধান প্রত্যাবাসন : তুরস্ক   ২০ বছর বয়সেই কোটিপতি প্রতারক দীপু  নিরাপদ খাদ্য সরবরাহ নিশ্চিত করতে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রী  ভোটে অনীহা গণতন্ত্রের জন্য অশনিসংকেত, সংসদে বিরোধী এমপিরা   সুন্দর নারায়ণগঞ্জ গড়তে সকলের সহযোগিতা চান ডিসি   ছাত্রলীগ নেতা সুদীপ্ত হত্যার ‘নির্দেশদাতা’ আওয়ামী লীগ নেতা মাসুম

স্টেজ শোতেই ব্যস্ত আঁখি আলমগীর

 Fri, Apr 27, 2018 1:44 PM
স্টেজ শোতেই ব্যস্ত আঁখি আলমগীর

বিনোদন ডেস্ক :: আঁখি আলমগীর এমনই একজন শিল্পী, বছরজুড়েই যার স্টেজ শোতে ব্যস্ততা থাকে দেশে

 এবং দেশের বাইরে। গেল ১৪, ১৫ ও ১৯শে এপ্রিল পরপর তিনটি দেশে প্রবাসী বাংলাদেশিদের নিমন্ত্রণে স্টেজ শোতে অংশ নিয়েছেন তিনি। পহেলা বৈশাখ উপলক্ষে ১৪ই এপ্রিল ফ্রান্সের প্যারিসে, ১৫ই এপ্রিল ভিয়েনায় এবং ১৯শে এপ্রিল ওমানে স্টেজ শোতে অংশ নেন আঁখি আলমগীর। সেখান থেকে ফিরে এসেই আবার দেশে স্টেজ শো’তে ব্যস্ত হয়ে উঠেছেন তিনি। গত ২৫শে এপ্রিল সন্ধ্যায় তিনি রাজধানীর মহাখালীতে রাওয়া ক্লাবে ইবিএল নাইটে সংগীত পরিবেশন করেন। আগামীকাল একটি একটি চলচ্চিত্রের গানে কন্ঠ দেবেন।

এরপর আগামী ২৮শে এপ্রিল রংপুরে স্টেজ শোতে অংশ নেবেন। আঁখি আলমগীর বলেন, এটা অবশ্যই আল্লাহর অশেষ রহমত যে, বছরজুড়েই বলা যায় স্টেজ শোতে আমাকে অংশ নিতে হয়। প্যারিস, ভিয়েনা এবং ওমানে তিনটি স্টেজ শোতেই আমাকে বিপুল দর্শকের উপস্থিতিতে সংগীত পরিবেশন করতে হয়েছে। প্রতিটি শোতে এমন হয়েছে যে, দর্শকের উপস্থিতি সামলাতে না পেরে নির্ধারিত সময়ের আগেই আয়োজক কমিটিকে অনুষ্ঠান শেষ করতে হয়েছে। তবে আমি আমার পারফরম্যান্স মন দিয়েই করেছি। দেশের বাইরেও বাংলাদেশিদের ভালোবাসায় আমি মুগ্ধ হই বারবার। এবারও তার ব্যতিক্রম ঘটেনি। যারা আমাকে নিমন্ত্রণ করে নিয়ে গিয়েছিলেন, তাদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা। আঁখি আলমগীরকে এবার দেশের বাইরের স্টেজ শোতে সম্প্রতি ইউটিউবে প্রকাশিত আসিফের সঙ্গে গাওয়া ‘টিপটিপ বৃষ্টি’ গানটিও পরিবেশন করতে হয়। আঁখি আলমগীর বলেন, সাধারণত স্টেজ শোতে একটু স্লো গান কমই করতে হয়। কিন্তু আসিফ ভাইয়ের সঙ্গে গাওয়া ‘টিপটিপ বৃষ্টি’ গানটি প্যারিস, ভিয়েনা এবং ওমানে স্টেজ শোতে আমাকে দর্শকের অনুরোধেই পরিবেশন করতে হয়েছে। উল্লেখ্য. আসিফ ও আঁখির গাওয়া ‘টিপটিপ বৃষ্টি’ গানটির মিউজিক ভিডিও গেলো ২রা এপ্রিল প্রকাশ হয়েছে। এটি নির্মাণ করেছেন ভাস্কর জনি। গানটি লিখেছেন এবং সুর-সংগীত করেছেন তরুণ মুন্সী। এরইমধ্যে গানটি ২৫ লাখেরও বেশি ভিউয়ার্স উপভোগ করেছেন। আঁখি আলমগীর জানান, শিগগিরই তিনি স্টেজ শোতে অংশ নিতে লন্ডন, কাতার, কোরিয়া ও মালয়েশিয়ায় যাবেন। 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন