সদ্য সংবাদ

  ভারতের মতো মানসম্পন্ন পেসার আমাদের নেই: নান্নু  নারায়ণগঞ্জ পেঁয়াজের বাজার জেলা প্রশাসনের অভিযান   এবার মিলারদের কারসাজিতে চালের বাজারও অস্থির  নতুন নাটকে মডেল সাবরিনা প্রমি   স্বেচ্ছা‌সেবক লী‌গের সভাপ‌তি নির্মল, সম্পাদক বাবু  ইউক্রেন কাণ্ড: সাক্ষীকে ‘ভয়’ দেখাচ্ছেন ট্রাম্প  পেঁয়াজ খাওয়া বন্ধ করে দিন, সিন্ডিকেট ভেঙে যাবে: গয়েশ্বর   নবীনগরে দুই সহযোগীসহ ইয়াবা সম্রাট গ্রেফতার   সাংবাদিক আব্দুস সাত্তারের মৃত্যু  পেঁয়াজ আমদানীতে সরকারকে কোন শুল্ক দিতে হয় না - অর্থমন্ত্রী   পেঁয়াজ বিমানে উঠে গেছে, কাজেই আর চিন্তা নাই: প্রধানমন্ত্রী  অস্ত্রবিরতি সত্ত্বেও গাজায় ইসরাইলি বিমান হামলা  সৌদি থেকে দেশে ফিরলেন নির্যাতিত সুমিসহ ৯১ নারী  সরকার নিজেই সিন্ডিকেট তৈরি করে পেঁয়াজের দাম বাড়াচ্ছে: ন্যাপ  জনবান্ধব পুলিশ সুপার মনিরুল ইসলামে আস্থা নারায়ণগঞ্জবাসীর  টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা যুবক নিহত, লক্ষাধিক ইয়াবাসহ অস্ত্র উদ্ধার  প্লাজমা ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী পালন  নবীনগরে এসএসসির ফরম পূরণে অনিয়মের অভিযোগ,  তুরস্কসহ চার দেশ থেকে বিমানে আসছে পেঁয়াজ  মহেশপুরে পুলিশের গুলিতে মাদক ব্যবসায়ী আহত

স্টেজ শোতেই ব্যস্ত আঁখি আলমগীর

 Fri, Apr 27, 2018 1:44 PM
স্টেজ শোতেই ব্যস্ত আঁখি আলমগীর

বিনোদন ডেস্ক :: আঁখি আলমগীর এমনই একজন শিল্পী, বছরজুড়েই যার স্টেজ শোতে ব্যস্ততা থাকে দেশে

 এবং দেশের বাইরে। গেল ১৪, ১৫ ও ১৯শে এপ্রিল পরপর তিনটি দেশে প্রবাসী বাংলাদেশিদের নিমন্ত্রণে স্টেজ শোতে অংশ নিয়েছেন তিনি। পহেলা বৈশাখ উপলক্ষে ১৪ই এপ্রিল ফ্রান্সের প্যারিসে, ১৫ই এপ্রিল ভিয়েনায় এবং ১৯শে এপ্রিল ওমানে স্টেজ শোতে অংশ নেন আঁখি আলমগীর। সেখান থেকে ফিরে এসেই আবার দেশে স্টেজ শো’তে ব্যস্ত হয়ে উঠেছেন তিনি। গত ২৫শে এপ্রিল সন্ধ্যায় তিনি রাজধানীর মহাখালীতে রাওয়া ক্লাবে ইবিএল নাইটে সংগীত পরিবেশন করেন। আগামীকাল একটি একটি চলচ্চিত্রের গানে কন্ঠ দেবেন।

এরপর আগামী ২৮শে এপ্রিল রংপুরে স্টেজ শোতে অংশ নেবেন। আঁখি আলমগীর বলেন, এটা অবশ্যই আল্লাহর অশেষ রহমত যে, বছরজুড়েই বলা যায় স্টেজ শোতে আমাকে অংশ নিতে হয়। প্যারিস, ভিয়েনা এবং ওমানে তিনটি স্টেজ শোতেই আমাকে বিপুল দর্শকের উপস্থিতিতে সংগীত পরিবেশন করতে হয়েছে। প্রতিটি শোতে এমন হয়েছে যে, দর্শকের উপস্থিতি সামলাতে না পেরে নির্ধারিত সময়ের আগেই আয়োজক কমিটিকে অনুষ্ঠান শেষ করতে হয়েছে। তবে আমি আমার পারফরম্যান্স মন দিয়েই করেছি। দেশের বাইরেও বাংলাদেশিদের ভালোবাসায় আমি মুগ্ধ হই বারবার। এবারও তার ব্যতিক্রম ঘটেনি। যারা আমাকে নিমন্ত্রণ করে নিয়ে গিয়েছিলেন, তাদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা। আঁখি আলমগীরকে এবার দেশের বাইরের স্টেজ শোতে সম্প্রতি ইউটিউবে প্রকাশিত আসিফের সঙ্গে গাওয়া ‘টিপটিপ বৃষ্টি’ গানটিও পরিবেশন করতে হয়। আঁখি আলমগীর বলেন, সাধারণত স্টেজ শোতে একটু স্লো গান কমই করতে হয়। কিন্তু আসিফ ভাইয়ের সঙ্গে গাওয়া ‘টিপটিপ বৃষ্টি’ গানটি প্যারিস, ভিয়েনা এবং ওমানে স্টেজ শোতে আমাকে দর্শকের অনুরোধেই পরিবেশন করতে হয়েছে। উল্লেখ্য. আসিফ ও আঁখির গাওয়া ‘টিপটিপ বৃষ্টি’ গানটির মিউজিক ভিডিও গেলো ২রা এপ্রিল প্রকাশ হয়েছে। এটি নির্মাণ করেছেন ভাস্কর জনি। গানটি লিখেছেন এবং সুর-সংগীত করেছেন তরুণ মুন্সী। এরইমধ্যে গানটি ২৫ লাখেরও বেশি ভিউয়ার্স উপভোগ করেছেন। আঁখি আলমগীর জানান, শিগগিরই তিনি স্টেজ শোতে অংশ নিতে লন্ডন, কাতার, কোরিয়া ও মালয়েশিয়ায় যাবেন। 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন