সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

স্টেজ শোতেই ব্যস্ত আঁখি আলমগীর

 Fri, Apr 27, 2018 1:44 PM
স্টেজ শোতেই ব্যস্ত আঁখি আলমগীর

বিনোদন ডেস্ক :: আঁখি আলমগীর এমনই একজন শিল্পী, বছরজুড়েই যার স্টেজ শোতে ব্যস্ততা থাকে দেশে

 এবং দেশের বাইরে। গেল ১৪, ১৫ ও ১৯শে এপ্রিল পরপর তিনটি দেশে প্রবাসী বাংলাদেশিদের নিমন্ত্রণে স্টেজ শোতে অংশ নিয়েছেন তিনি। পহেলা বৈশাখ উপলক্ষে ১৪ই এপ্রিল ফ্রান্সের প্যারিসে, ১৫ই এপ্রিল ভিয়েনায় এবং ১৯শে এপ্রিল ওমানে স্টেজ শোতে অংশ নেন আঁখি আলমগীর। সেখান থেকে ফিরে এসেই আবার দেশে স্টেজ শো’তে ব্যস্ত হয়ে উঠেছেন তিনি। গত ২৫শে এপ্রিল সন্ধ্যায় তিনি রাজধানীর মহাখালীতে রাওয়া ক্লাবে ইবিএল নাইটে সংগীত পরিবেশন করেন। আগামীকাল একটি একটি চলচ্চিত্রের গানে কন্ঠ দেবেন।

এরপর আগামী ২৮শে এপ্রিল রংপুরে স্টেজ শোতে অংশ নেবেন। আঁখি আলমগীর বলেন, এটা অবশ্যই আল্লাহর অশেষ রহমত যে, বছরজুড়েই বলা যায় স্টেজ শোতে আমাকে অংশ নিতে হয়। প্যারিস, ভিয়েনা এবং ওমানে তিনটি স্টেজ শোতেই আমাকে বিপুল দর্শকের উপস্থিতিতে সংগীত পরিবেশন করতে হয়েছে। প্রতিটি শোতে এমন হয়েছে যে, দর্শকের উপস্থিতি সামলাতে না পেরে নির্ধারিত সময়ের আগেই আয়োজক কমিটিকে অনুষ্ঠান শেষ করতে হয়েছে। তবে আমি আমার পারফরম্যান্স মন দিয়েই করেছি। দেশের বাইরেও বাংলাদেশিদের ভালোবাসায় আমি মুগ্ধ হই বারবার। এবারও তার ব্যতিক্রম ঘটেনি। যারা আমাকে নিমন্ত্রণ করে নিয়ে গিয়েছিলেন, তাদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা। আঁখি আলমগীরকে এবার দেশের বাইরের স্টেজ শোতে সম্প্রতি ইউটিউবে প্রকাশিত আসিফের সঙ্গে গাওয়া ‘টিপটিপ বৃষ্টি’ গানটিও পরিবেশন করতে হয়। আঁখি আলমগীর বলেন, সাধারণত স্টেজ শোতে একটু স্লো গান কমই করতে হয়। কিন্তু আসিফ ভাইয়ের সঙ্গে গাওয়া ‘টিপটিপ বৃষ্টি’ গানটি প্যারিস, ভিয়েনা এবং ওমানে স্টেজ শোতে আমাকে দর্শকের অনুরোধেই পরিবেশন করতে হয়েছে। উল্লেখ্য. আসিফ ও আঁখির গাওয়া ‘টিপটিপ বৃষ্টি’ গানটির মিউজিক ভিডিও গেলো ২রা এপ্রিল প্রকাশ হয়েছে। এটি নির্মাণ করেছেন ভাস্কর জনি। গানটি লিখেছেন এবং সুর-সংগীত করেছেন তরুণ মুন্সী। এরইমধ্যে গানটি ২৫ লাখেরও বেশি ভিউয়ার্স উপভোগ করেছেন। আঁখি আলমগীর জানান, শিগগিরই তিনি স্টেজ শোতে অংশ নিতে লন্ডন, কাতার, কোরিয়া ও মালয়েশিয়ায় যাবেন। 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন