সদ্য সংবাদ

 কক্সবাজারের ৩৪ জন পরিদর্শককে একযোগে বদলি  নিশিরাতে ভোটের কথা সিইসি স্বীকার করে নিয়েছেন: রিজভী  অভিযোজন তহবিলের নিশ্চয়তা চায় টিআইবি  জাতিসংঘের ভাষণে ইরানের কঠোর বিরোধিতা সৌদি  মসজিদে বিস্ফোরণ: ৩৫ পরিবারকে ৫ লাখ টাকা করে সহায়তা প্রধানমন্ত্রীর  টঙ্গীতে ভূয়া ব্রিটিশ সিটিজেন জলিলের খপ্পরে পড়ে নিঃস্ব লন্ডন প্রত্যাশী উজ্জল   ধনী-গরিব সব রাষ্ট্রই যেন করোনার ভ্যাকসিন পায়: রাষ্ট্রপতি   করোনা শেষ না হতেই এবার 'টুইনডেমিক' আতঙ্ক  গণতন্ত্রের জন্য লড়াইয়ে নামতে হবে: মান্না   ব্রুনাইয়ে মানব পাচার: চক্রের তিনজন গ্রেফতার   পিবিআই এর অভিযানে অপহৃত লামিয়াকে ফতুল্লা থেকে উদ্ধার   পঞ্চগড়ে নারীর ক্ষমতায়ন জেন্ডার সমতা বিষয়ে আলোচনা   মহেশপুরে চাষ হচ্ছে মনিপুরি ইলিশ   শৈলকুপায় সাপের কামড়ে দুই মাসে ১১ জনের প্রাণহানী  ঝিনাইদহে নবাগত পুলিশ সুপার মুনতাসিরুল ইসলামের যোগদান  আটকেপড়া প্রবাসীদের সৌদি ফেরাতে বিমানের বিশেষ ফ্লাইট  সিদ্ধিরগঞ্জে কোনো মাদক,ভূমি দস্যু ও সন্ত্রাসীদের স্থান হবে না- এসপি  এমপি কামরুল ইসলামের ফোন রেকর্ড প্রকাশ: ডিশ ব্যবসায়ী গ্রেপ্তার  করোনার টিকা বন্টনে ১৫৬ দেশের ‘ঐতিহাসিক চুক্তি’  নুরের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী

স্টেজ শোতেই ব্যস্ত আঁখি আলমগীর

 Fri, Apr 27, 2018 1:44 PM
স্টেজ শোতেই ব্যস্ত আঁখি আলমগীর

বিনোদন ডেস্ক :: আঁখি আলমগীর এমনই একজন শিল্পী, বছরজুড়েই যার স্টেজ শোতে ব্যস্ততা থাকে দেশে

 এবং দেশের বাইরে। গেল ১৪, ১৫ ও ১৯শে এপ্রিল পরপর তিনটি দেশে প্রবাসী বাংলাদেশিদের নিমন্ত্রণে স্টেজ শোতে অংশ নিয়েছেন তিনি। পহেলা বৈশাখ উপলক্ষে ১৪ই এপ্রিল ফ্রান্সের প্যারিসে, ১৫ই এপ্রিল ভিয়েনায় এবং ১৯শে এপ্রিল ওমানে স্টেজ শোতে অংশ নেন আঁখি আলমগীর। সেখান থেকে ফিরে এসেই আবার দেশে স্টেজ শো’তে ব্যস্ত হয়ে উঠেছেন তিনি। গত ২৫শে এপ্রিল সন্ধ্যায় তিনি রাজধানীর মহাখালীতে রাওয়া ক্লাবে ইবিএল নাইটে সংগীত পরিবেশন করেন। আগামীকাল একটি একটি চলচ্চিত্রের গানে কন্ঠ দেবেন।

এরপর আগামী ২৮শে এপ্রিল রংপুরে স্টেজ শোতে অংশ নেবেন। আঁখি আলমগীর বলেন, এটা অবশ্যই আল্লাহর অশেষ রহমত যে, বছরজুড়েই বলা যায় স্টেজ শোতে আমাকে অংশ নিতে হয়। প্যারিস, ভিয়েনা এবং ওমানে তিনটি স্টেজ শোতেই আমাকে বিপুল দর্শকের উপস্থিতিতে সংগীত পরিবেশন করতে হয়েছে। প্রতিটি শোতে এমন হয়েছে যে, দর্শকের উপস্থিতি সামলাতে না পেরে নির্ধারিত সময়ের আগেই আয়োজক কমিটিকে অনুষ্ঠান শেষ করতে হয়েছে। তবে আমি আমার পারফরম্যান্স মন দিয়েই করেছি। দেশের বাইরেও বাংলাদেশিদের ভালোবাসায় আমি মুগ্ধ হই বারবার। এবারও তার ব্যতিক্রম ঘটেনি। যারা আমাকে নিমন্ত্রণ করে নিয়ে গিয়েছিলেন, তাদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা। আঁখি আলমগীরকে এবার দেশের বাইরের স্টেজ শোতে সম্প্রতি ইউটিউবে প্রকাশিত আসিফের সঙ্গে গাওয়া ‘টিপটিপ বৃষ্টি’ গানটিও পরিবেশন করতে হয়। আঁখি আলমগীর বলেন, সাধারণত স্টেজ শোতে একটু স্লো গান কমই করতে হয়। কিন্তু আসিফ ভাইয়ের সঙ্গে গাওয়া ‘টিপটিপ বৃষ্টি’ গানটি প্যারিস, ভিয়েনা এবং ওমানে স্টেজ শোতে আমাকে দর্শকের অনুরোধেই পরিবেশন করতে হয়েছে। উল্লেখ্য. আসিফ ও আঁখির গাওয়া ‘টিপটিপ বৃষ্টি’ গানটির মিউজিক ভিডিও গেলো ২রা এপ্রিল প্রকাশ হয়েছে। এটি নির্মাণ করেছেন ভাস্কর জনি। গানটি লিখেছেন এবং সুর-সংগীত করেছেন তরুণ মুন্সী। এরইমধ্যে গানটি ২৫ লাখেরও বেশি ভিউয়ার্স উপভোগ করেছেন। আঁখি আলমগীর জানান, শিগগিরই তিনি স্টেজ শোতে অংশ নিতে লন্ডন, কাতার, কোরিয়া ও মালয়েশিয়ায় যাবেন। 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন