সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

স্টেজ শো নিয়ে ব্যস্ত পপ তারকা মিলা

 Sat, Mar 11, 2017 1:13 PM
স্টেজ শো নিয়ে ব্যস্ত পপ তারকা মিলা

এশিয়া খবর ডেস্ক :: বর্তমানে স্টেজ শো নিয়ে ব্যস্ত সময় পার করছেন জনপ্রিয় পপ তারকা মিলা ইসলাম। সর্বশেষ স্ক্যান সিমেন্ট-এর আয়োজনে বড়মাপের একটি কনসার্টে অংশ নিয়েছেন তিনি।

 সারা বছর স্টেজ শো করলেও গত কয়েক মাসে মিলার এ ব্যস্ততাটা একটু বেশি। কারণ, শীতের মৌসুম শুরু হওয়ার পর থেকে দেশে শো-এর সংখ্যক বেড়ে গেছে।

তাই ডিসেম্বর থেকে এখন পর্যন্ত টানা শোতে অংশ নি”েছন। এর মধ্যে বিদেশ সফরেও গিয়েছিলেন। সব মিলিয়ে দেশের অন্যতম সেরা পারফর্মার হিসেবে মিলার কদর এখনো ব্যাপক।

এ বিষয়ে তিনি বলেন, স্টেজ আমার প্রাণ। যতক্ষণ স্টেজে পারফর্ম করি ততক্ষণ মনে হয় আমি নিজের মাঝে নেই। অন্য এক দুনিয়ায় হারিয়ে যাই। শুরু থেকেই স্টেজে শ্রোতাদের এত ভালোবাসা পেয়েছি যে, আমি তাদের প্রতি আজীবন কৃতজ্ঞ থাকবো। এখনো স্টেজের ব্যস্ততাটাই বেশি চলছে আমার। এই ব্যস্ততার ফলেই মূলত অ্যালবাম কিংবা নতুন গান প্রকাশের বিষয়ে গত কয়েক মাস ধরে ভাবতে পারিনি। এটা নিয়ে আমার মধ্যে একটি অপরাধবোধও কাজ করে। কিš‘ শ্রোতাদের প্রতি কমিটমেন্টটা আমি নষ্ট করতে চাই না। সেদিক থেকে শো-এর শিডিউলটা ঠিক রাখার ট্রাই করি। পাশাপাশি গানের কাজ চলছে। তাহলে মিলার নতুন গান পাওয়ার বিষয়টি কি অনিশ্চিত? আপনার ভাবনা কী?

মিলা বলেন, এই প্রশ্নটি আমার কাছে নতুন নয়। মিডিয়া বলেন আর ভক্ত-শ্রোতা বলেন, সবাই এই প্রশ্ন করেন। তবে আমি কিš‘ আমার মতো করেই পথ চলছি। শ্রোতারা যে আমার নতুন গানের আশায় আছেন- এটার প্রমাণ বছর দুয়েক আগে ‘নাচোরে’ গানটি প্রকাশ করেই বুঝেছি। তবে আমার ভক্তদের বলতে চাই, ভুল বুঝবেন না প্লিজ। আমি স্টেজ করছি। নতুন গানের কাজ করছি। এসবই আপনাদের জন্য। আমি আসলে সময় নিয়ে কাজ করি এখন। আর একটি গানে অনেক সময় দিতে চাই। ভালো কিছু গান নিয়ে আপনাদের সামনে আসতে চাই। সঙ্গে থাকবে ভিডিওসহ আরো কিছু চমক। আর কয়েকটাদিন মাত্র অপেক্ষা। এরপরই নতুন চমক দেবো নিশ্চয়ই, কথা দি”িছ।



Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন