সদ্য সংবাদ

  কুড়িগ্রামের ডিসি সুলতানার বিরুদ্ধে আবারও তদন্ত হবে   রাজধানীর রিজেন্ট হাসপাতালে টেস্ট ছাড়াই করোনা পজিটিভ-নেগেটিভ সনদ  অতিরিক্ত পুলিশ সুপার মোশারফ হোসেন যোগ দিলেন নারায়ণগঞ্জে   রাত থেকেই আন্তর্জাতিক ফ্লাইটে আবারো নিষেধাজ্ঞা  এবার ভুটানের একটি অঞ্চল দাবি করছে চীন  ”গ্রীন নবীনগর” এর সভাপতি- ইজাজ ও সাধারণ সম্পাদক- রিফাত  সরকারের অবহেলায় করোনা সংক্রমণের বিস্তার ঘটেছে- ২০ দলীয় জোট  তদন্তে ফেঁসে গেছেন মধুহাটীর চেয়ারম্যান সহ দুই চাল ডিলার   নেশায় মরিয়া হরিণাকুন্ডুর শিশু কিশোর!  সাঘাটায় পিসি গার্ডার ব্রিজ নির্মাণ কাজের উদ্বোধন  দেশে করোনায় একদিনে ৪৪ জনের মৃত্যু, আক্রান্ত ৩২০১   সেই এসআই রূপন নাথ ক্লোজড, ফেরত দিলেন ঘুষের টাকা  ভিয়েতনামে ২৭ বাংলাদেশি মানব পাচারের শিকার: পররাষ্ট্র মন্ত্রণালয়  মায়ের পাশেই সমাহিত করা হবে এন্ড্রু কিশোরকে   কিংবদন্তি কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর আর নেই  রূপগঞ্জে ব্যবসায়ী হেকমত আলী হত্যার ঘটনায় ঘাতক সবুজের আদালতে ১৬৪ ধারায় স্বীকারউক্তি।  সুদে কারবারীর অত্যাচারে হরিণাকুন্ডুর পান ব্যবসায়ী দিশেহারা!   শ্যামনগর গ্রামে আসামীদের হুমকীতে মামলার বাদী গ্রাম ছাড়া!   পঞ্চগড় সীমান্তে ভারতীয় ২৮ টি গরু আট করেছে পুলিশ  সাঘাটায় সতীতলা গ্রামে সংঘর্ষের ঘটনায় আহত ব্যাক্তির মৃত্যু

স্টেজ শো নিয়ে ব্যস্ত পপ তারকা মিলা

 Sat, Mar 11, 2017 1:13 PM
স্টেজ শো নিয়ে ব্যস্ত পপ তারকা মিলা

এশিয়া খবর ডেস্ক :: বর্তমানে স্টেজ শো নিয়ে ব্যস্ত সময় পার করছেন জনপ্রিয় পপ তারকা মিলা ইসলাম। সর্বশেষ স্ক্যান সিমেন্ট-এর আয়োজনে বড়মাপের একটি কনসার্টে অংশ নিয়েছেন তিনি।

 সারা বছর স্টেজ শো করলেও গত কয়েক মাসে মিলার এ ব্যস্ততাটা একটু বেশি। কারণ, শীতের মৌসুম শুরু হওয়ার পর থেকে দেশে শো-এর সংখ্যক বেড়ে গেছে।

তাই ডিসেম্বর থেকে এখন পর্যন্ত টানা শোতে অংশ নি”েছন। এর মধ্যে বিদেশ সফরেও গিয়েছিলেন। সব মিলিয়ে দেশের অন্যতম সেরা পারফর্মার হিসেবে মিলার কদর এখনো ব্যাপক।

এ বিষয়ে তিনি বলেন, স্টেজ আমার প্রাণ। যতক্ষণ স্টেজে পারফর্ম করি ততক্ষণ মনে হয় আমি নিজের মাঝে নেই। অন্য এক দুনিয়ায় হারিয়ে যাই। শুরু থেকেই স্টেজে শ্রোতাদের এত ভালোবাসা পেয়েছি যে, আমি তাদের প্রতি আজীবন কৃতজ্ঞ থাকবো। এখনো স্টেজের ব্যস্ততাটাই বেশি চলছে আমার। এই ব্যস্ততার ফলেই মূলত অ্যালবাম কিংবা নতুন গান প্রকাশের বিষয়ে গত কয়েক মাস ধরে ভাবতে পারিনি। এটা নিয়ে আমার মধ্যে একটি অপরাধবোধও কাজ করে। কিš‘ শ্রোতাদের প্রতি কমিটমেন্টটা আমি নষ্ট করতে চাই না। সেদিক থেকে শো-এর শিডিউলটা ঠিক রাখার ট্রাই করি। পাশাপাশি গানের কাজ চলছে। তাহলে মিলার নতুন গান পাওয়ার বিষয়টি কি অনিশ্চিত? আপনার ভাবনা কী?

মিলা বলেন, এই প্রশ্নটি আমার কাছে নতুন নয়। মিডিয়া বলেন আর ভক্ত-শ্রোতা বলেন, সবাই এই প্রশ্ন করেন। তবে আমি কিš‘ আমার মতো করেই পথ চলছি। শ্রোতারা যে আমার নতুন গানের আশায় আছেন- এটার প্রমাণ বছর দুয়েক আগে ‘নাচোরে’ গানটি প্রকাশ করেই বুঝেছি। তবে আমার ভক্তদের বলতে চাই, ভুল বুঝবেন না প্লিজ। আমি স্টেজ করছি। নতুন গানের কাজ করছি। এসবই আপনাদের জন্য। আমি আসলে সময় নিয়ে কাজ করি এখন। আর একটি গানে অনেক সময় দিতে চাই। ভালো কিছু গান নিয়ে আপনাদের সামনে আসতে চাই। সঙ্গে থাকবে ভিডিওসহ আরো কিছু চমক। আর কয়েকটাদিন মাত্র অপেক্ষা। এরপরই নতুন চমক দেবো নিশ্চয়ই, কথা দি”িছ।



Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন