সদ্য সংবাদ

 এক নজরে ফুটবলের জাদুকর দিয়াগো ম্যারাডোনা   সাংবাদিকদের আয়কর গ্র্যাচুইটি নিয়ে রুল  বাইডেনকে প্রেসিডেন্ট হিসেবে স্বীকার করতে ‘প্রস্তুত নন’ পুতিন   আর্জেন্টিনার কিংবদন্তি ফুটবলার ম্যারাডোনা আর নেই   গোপন প্রেমে জড়িয়েছেন আমির কন্যা ইরা   ভাঙা পড়বে কমলাপুর রেলস্টেশন  বিদেশে ঘাস চাষ শেখা নিয়ে তুলকালাম, শত কোটি টাকার প্রকল্প  নবীনগরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ পালিত  যমুনা নদীতে জেলের বরশিতে ধরা পড়ল ঘড়িয়াল  নবীনগরে দুস্থ নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ  মির্জাপুরে উচ্ছেদের পর অবৈধ স্থাপনা নির্মান, অবরুদ্ধ এলাকাবাসি   সেরা শিল্পী জাস্টিন বিবার ও টেইলর সুইফট   ‘জবাবদিহিমূলক জনপ্রশাসন গড়ে তুলতে হবে’  চলমান কাজ শেষ না করলে ঠিকাদারকে পরের কাজ নয়  কানাডার 'বেগমপাড়া', অর্থ পাচারকারী সেই ২৮ জন কারা  দেশকে লাইফ সাপোর্টে নিয়ে গেছে সরকার   ভারতীয় ‘ক্রাইম পেট্রল’ দেখে পরিবারের ৪ জনকে হত্যা   গণতন্ত্রের আলোয় 'কালো' কমলার উত্থান   দখলমুক্ত মসজিদে চুমু খেয়ে ঢুকলেন আজেরি প্রেসিডেন্ট  মোহাম্মদপুর বিহারি বস্তির আগুন নিয়ন্ত্রণে

স্বস্তিকাকে 'নোংরা মন্তব্যগুলো এখন আর আঘাত দেয় না'

 Wed, Jan 10, 2018 6:59 AM
স্বস্তিকাকে 'নোংরা মন্তব্যগুলো এখন আর আঘাত দেয় না'

ডেস্ক রিপোর্ট : : চরিত্রের প্রয়োজনের নানা ধরনের আবেগঘন দৃশ্যেই অভিনয় করতে হয় স্বস্তিকা মুখোপাধ্যায়কে। এ নিয়ে মন্দবাক্যও কম শুনতে হয়না।

তবে দর্শক কিংবা অন্য যে কেউই বিষয়টি নিয়ে বাজে মন্তব্য করলেও তা নিয়ে মাথা ঘামান না এই অভিনেত্রী। এখন আর নোংরা মন্তব্যগুলো তাকে আঘাত করে না বলে আনন্দবাজার পত্রিকাকে দেওয়া এক স্বাক্ষাতকারে জানিয়েছেন তিনি।


স্বস্তিকা বলেন, নোংরা মন্তব্যগুলো এখন আর আমাকে আঘাত দেয় না। কারণ আমাদের দেশটা এখন যে দিকে যাচ্ছে সেখানে লোকে মা দুর্গার ছবি নিয়েও অশ্লীল কমেন্ট করে। কিছু দিন আগে আমার টুইটারেই এটা হয়েছে।


ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো’তে অভিনয় করে ব্যাপক সারা ফেলে দিয়েছেন এই অভিনেত্রী।


সে প্রসঙ্গেও কথা বলতে গিয়ে তিনি বলেন, ওই সিরিজ নিয়ে খুব মজার অভিজ্ঞতা। অনেকেই জিজ্ঞেস করছেন, কী বলে ডাকব তোকে? উদ্ভট লাগছে।


স্বস্তিকা বলেন, বুঝতে পারছি না কীভাবে প্রতিক্রিয়া দেওয়া উচিত। তবে এটা বুঝতে পারছি প্রচুর লোক দেখছেন। আর ‘হইচই অরিজিন্যালস’-এর মধ্যে ওটা এখনও এক নম্বরে।  


অশ্লীল মন্তব্য প্রসঙ্গে তিনি বলেন, এটা নিয়ে অভিযোগ করেও লাভ নেই। কারণ, সময়টাই বদলে গিয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমের সুবিধা অসুবিধা দুইটাই আছে।


স্বস্তিকা বলেন, প্রথম প্রথম এগুলো নিয়ে খুব প্রতিক্রিয়া দেখাতাম।  তার পর দেখেছি অর্ধেক লোক এই প্রতিক্রিয়াটা পাওয়ার জন্যই লেখে। 


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন