সদ্য সংবাদ

  কম্বোডিয়ায় নারীর খোলামেলা পোশাক পরার ওপর নিষেধাজ্ঞা   রিমান্ড শেষে তিতাসের ৮ কর্মকর্তা-কর্মচারী জামিনে মুক্ত  স্বাস্থ্যের ২০ জনের সম্পদের হিসাব তলব   ট্রাম্পকে বিষ মেশানো চিঠি : এক নারী গ্রেফতার  বিক্ষোভ মিছিল থেকে ভিপি নুর আটক  আড়াইহাজারে ডাকাতদের অস্ত্রের আঘাতে মহিলাসহ আহত ৪  ডিপিডিসির প্রকৌশলী মাহাবুব ক্ষমতার দাপটে তিনটি পদ দখলে!  স্বাস্থ্য অধিদফতরের ড্রাইভারের ঢাকায় দুটি ৭ তলা বিলাসবহুল ভবন!  শীতে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে, প্রস্তুতি নিন: প্রধানমন্ত্রী  ওসি প্রদীপ ও স্ত্রী চুমকির সম্পত্তি জব্দের নির্দেশ  থাই রাজতন্ত্রের বিরুদ্ধে তরুণদের বিক্ষোভ   কে হচ্ছেন আহমদ শফীর উত্তরসূরি?  সামাজিক নিরাপত্তা বেষ্ঠনী তৈরী করা হবে- রেল মন্ত্রী   নৌ প্রতিমন্ত্রীর সুস্থতা কামনায় বিআইডব্লিউটিএ দোয়া   করোনায় পুলিশের ‘বীরত্বগাঁথা’ নিয়ে বই  মিয়ানমার থেকে এলো ২০ টন পেঁয়াজ  আড়াইহাজারে গাঁজার চাষ, দুই সহোদর আটক  এই সরকারকে সরাতে হবে: মির্জা ফখরুল   ইউএনও ওয়াহিদাকে ওএসডি, স্বামীকে বদলি   মসজিদে বিস্ফোরণ: তিতাসের চার প্রকৌশলীসহ ৮ জন রিমান্ডে

স্বস্তিকাকে 'নোংরা মন্তব্যগুলো এখন আর আঘাত দেয় না'

 Wed, Jan 10, 2018 6:59 AM
স্বস্তিকাকে 'নোংরা মন্তব্যগুলো এখন আর আঘাত দেয় না'

ডেস্ক রিপোর্ট : : চরিত্রের প্রয়োজনের নানা ধরনের আবেগঘন দৃশ্যেই অভিনয় করতে হয় স্বস্তিকা মুখোপাধ্যায়কে। এ নিয়ে মন্দবাক্যও কম শুনতে হয়না।

তবে দর্শক কিংবা অন্য যে কেউই বিষয়টি নিয়ে বাজে মন্তব্য করলেও তা নিয়ে মাথা ঘামান না এই অভিনেত্রী। এখন আর নোংরা মন্তব্যগুলো তাকে আঘাত করে না বলে আনন্দবাজার পত্রিকাকে দেওয়া এক স্বাক্ষাতকারে জানিয়েছেন তিনি।


স্বস্তিকা বলেন, নোংরা মন্তব্যগুলো এখন আর আমাকে আঘাত দেয় না। কারণ আমাদের দেশটা এখন যে দিকে যাচ্ছে সেখানে লোকে মা দুর্গার ছবি নিয়েও অশ্লীল কমেন্ট করে। কিছু দিন আগে আমার টুইটারেই এটা হয়েছে।


ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো’তে অভিনয় করে ব্যাপক সারা ফেলে দিয়েছেন এই অভিনেত্রী।


সে প্রসঙ্গেও কথা বলতে গিয়ে তিনি বলেন, ওই সিরিজ নিয়ে খুব মজার অভিজ্ঞতা। অনেকেই জিজ্ঞেস করছেন, কী বলে ডাকব তোকে? উদ্ভট লাগছে।


স্বস্তিকা বলেন, বুঝতে পারছি না কীভাবে প্রতিক্রিয়া দেওয়া উচিত। তবে এটা বুঝতে পারছি প্রচুর লোক দেখছেন। আর ‘হইচই অরিজিন্যালস’-এর মধ্যে ওটা এখনও এক নম্বরে।  


অশ্লীল মন্তব্য প্রসঙ্গে তিনি বলেন, এটা নিয়ে অভিযোগ করেও লাভ নেই। কারণ, সময়টাই বদলে গিয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমের সুবিধা অসুবিধা দুইটাই আছে।


স্বস্তিকা বলেন, প্রথম প্রথম এগুলো নিয়ে খুব প্রতিক্রিয়া দেখাতাম।  তার পর দেখেছি অর্ধেক লোক এই প্রতিক্রিয়াটা পাওয়ার জন্যই লেখে। 


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন