সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

স্বস্তিকাকে 'নোংরা মন্তব্যগুলো এখন আর আঘাত দেয় না'

 Wed, Jan 10, 2018 6:59 AM
স্বস্তিকাকে 'নোংরা মন্তব্যগুলো এখন আর আঘাত দেয় না'

ডেস্ক রিপোর্ট : : চরিত্রের প্রয়োজনের নানা ধরনের আবেগঘন দৃশ্যেই অভিনয় করতে হয় স্বস্তিকা মুখোপাধ্যায়কে। এ নিয়ে মন্দবাক্যও কম শুনতে হয়না।

তবে দর্শক কিংবা অন্য যে কেউই বিষয়টি নিয়ে বাজে মন্তব্য করলেও তা নিয়ে মাথা ঘামান না এই অভিনেত্রী। এখন আর নোংরা মন্তব্যগুলো তাকে আঘাত করে না বলে আনন্দবাজার পত্রিকাকে দেওয়া এক স্বাক্ষাতকারে জানিয়েছেন তিনি।


স্বস্তিকা বলেন, নোংরা মন্তব্যগুলো এখন আর আমাকে আঘাত দেয় না। কারণ আমাদের দেশটা এখন যে দিকে যাচ্ছে সেখানে লোকে মা দুর্গার ছবি নিয়েও অশ্লীল কমেন্ট করে। কিছু দিন আগে আমার টুইটারেই এটা হয়েছে।


ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো’তে অভিনয় করে ব্যাপক সারা ফেলে দিয়েছেন এই অভিনেত্রী।


সে প্রসঙ্গেও কথা বলতে গিয়ে তিনি বলেন, ওই সিরিজ নিয়ে খুব মজার অভিজ্ঞতা। অনেকেই জিজ্ঞেস করছেন, কী বলে ডাকব তোকে? উদ্ভট লাগছে।


স্বস্তিকা বলেন, বুঝতে পারছি না কীভাবে প্রতিক্রিয়া দেওয়া উচিত। তবে এটা বুঝতে পারছি প্রচুর লোক দেখছেন। আর ‘হইচই অরিজিন্যালস’-এর মধ্যে ওটা এখনও এক নম্বরে।  


অশ্লীল মন্তব্য প্রসঙ্গে তিনি বলেন, এটা নিয়ে অভিযোগ করেও লাভ নেই। কারণ, সময়টাই বদলে গিয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমের সুবিধা অসুবিধা দুইটাই আছে।


স্বস্তিকা বলেন, প্রথম প্রথম এগুলো নিয়ে খুব প্রতিক্রিয়া দেখাতাম।  তার পর দেখেছি অর্ধেক লোক এই প্রতিক্রিয়াটা পাওয়ার জন্যই লেখে। 


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন