সদ্য সংবাদ

  ইরাকে মুসলিম ধর্মীয় নেতার সাথে পোপের ঐতিহাসিক বৈঠক  ঝিনাইদহে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ  এবার ত্রানের শুকনা খাবার সেই চেয়ারম্যানের গোডাউনে!   আপনি নারায়ণগঞ্জের কে এসপিকে- রফিউর রাব্বির প্রশ্ন  ধারাবাহিক সরকার গঠন করে মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করে যাচ্ছি  ভিক্ষুক দম্পতির মেয়ের বিয়েতে পাশে দাঁড়াল যুগান্তর স্বজন সমাবেশ   ত্বকী হত্যা: খুনি পরিবারের পক্ষে দাঁড়িয়ে প্রধানমন্ত্রী: আনু মুহাম্মদ  ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল চান ড. কামাল হোসেন  ৭ মার্চের ভাষণ উপস্থাপন করবে দেড় লাখ শিশু  শেখ হাসিনা মানুষের আস্থার বাতিঘর   তেঁতুলিয়া গৃহবধূকে স্বামীর ভিটেবাড়ি ছাড়তে চাচাদের হামলা, আহত ২  বিএনপি ভেবে আ'লীগ কর্মীদের লাঠিচার্জ, ২ এসআই প্রত্যাহার  সড়কে প্রাণ গেল নব-নির্বাচিত মেয়র ও তার স্ত্রীসহ ৪ জনের   গায়ের রঙ নয়, তাদের সৌন্দর্য্য নির্ণয় মেধায়  কভিড-১৯ পরিস্থিতি নিয়ন্ত্রণে-প্রধানমন্ত্রী  না.গঞ্জ পাসপোর্ট অফিসে রোহিঙ্গা নারীসহ গ্রেপ্তার-২  নারায়ণগঞ্জে অপরাধী জামাল, সাজা খাটলো কামাল   মিয়ানমারে আবার বিক্ষোভে নিরাপত্তা বাহিনীর গুলি, নিহত ১৩  ‘ইশরাক বাঘের বাচ্চা’   নারী পুলিশদের কাছে জনপ্রিয় হচ্ছে হিজাব

স্বস্তিকাকে 'নোংরা মন্তব্যগুলো এখন আর আঘাত দেয় না'

 Wed, Jan 10, 2018 6:59 AM
স্বস্তিকাকে 'নোংরা মন্তব্যগুলো এখন আর আঘাত দেয় না'

ডেস্ক রিপোর্ট : : চরিত্রের প্রয়োজনের নানা ধরনের আবেগঘন দৃশ্যেই অভিনয় করতে হয় স্বস্তিকা মুখোপাধ্যায়কে। এ নিয়ে মন্দবাক্যও কম শুনতে হয়না।

তবে দর্শক কিংবা অন্য যে কেউই বিষয়টি নিয়ে বাজে মন্তব্য করলেও তা নিয়ে মাথা ঘামান না এই অভিনেত্রী। এখন আর নোংরা মন্তব্যগুলো তাকে আঘাত করে না বলে আনন্দবাজার পত্রিকাকে দেওয়া এক স্বাক্ষাতকারে জানিয়েছেন তিনি।


স্বস্তিকা বলেন, নোংরা মন্তব্যগুলো এখন আর আমাকে আঘাত দেয় না। কারণ আমাদের দেশটা এখন যে দিকে যাচ্ছে সেখানে লোকে মা দুর্গার ছবি নিয়েও অশ্লীল কমেন্ট করে। কিছু দিন আগে আমার টুইটারেই এটা হয়েছে।


ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো’তে অভিনয় করে ব্যাপক সারা ফেলে দিয়েছেন এই অভিনেত্রী।


সে প্রসঙ্গেও কথা বলতে গিয়ে তিনি বলেন, ওই সিরিজ নিয়ে খুব মজার অভিজ্ঞতা। অনেকেই জিজ্ঞেস করছেন, কী বলে ডাকব তোকে? উদ্ভট লাগছে।


স্বস্তিকা বলেন, বুঝতে পারছি না কীভাবে প্রতিক্রিয়া দেওয়া উচিত। তবে এটা বুঝতে পারছি প্রচুর লোক দেখছেন। আর ‘হইচই অরিজিন্যালস’-এর মধ্যে ওটা এখনও এক নম্বরে।  


অশ্লীল মন্তব্য প্রসঙ্গে তিনি বলেন, এটা নিয়ে অভিযোগ করেও লাভ নেই। কারণ, সময়টাই বদলে গিয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমের সুবিধা অসুবিধা দুইটাই আছে।


স্বস্তিকা বলেন, প্রথম প্রথম এগুলো নিয়ে খুব প্রতিক্রিয়া দেখাতাম।  তার পর দেখেছি অর্ধেক লোক এই প্রতিক্রিয়াটা পাওয়ার জন্যই লেখে। 


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন