সদ্য সংবাদ

 শিশু আবিদ হাসান বাঁচতে চায়  পঞ্চগড়ে পাথর শ্রমিকদের সাথে পুলিশের সংঘর্ষ, পৃথক দুই মামলা  রংপুর টেকনিক্যাল স্কুল ও কলেজের আনন্দ র‌্যালী  ঝিনাইদহে স্বাধীন কৃষক সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ের শুভ উদ্বোধন  সুনামগঞ্জের সীমান্ত দিয়ে অবৈধভাবে পাথর পাচাঁরের অভিযোগ   ইশরাকের বাসায় ব্রিটিশ হাইকমিশনার  দেশে দিনের ভোট রাতে হয়: সংসদে রুমিন ফারহানা  কালীগঞ্জ থানা পুলিশের অভিযানে মাদক সম্রাজ্ঞী চায়না সহ আটক ৩  শিক্ষকদের ক্লাস ফাঁকির প্রতিবাদে সড়ক অবরোধ  আমার সন্তানরা মুসলিমও না, হিন্দুও না: শাহরুখ খান  সাঘাটায় মুক্তিযোদ্ধার দ্বিতীয় স্ত্রী দাবী করে নতুন ভাতা বই করার পায়তারা   করোনাভাইরাস মোকাবিলা করা কঠিন, তথ্য দিল চীন  সারাদেশে করোনাভাইরাস রোধে সব বন্দরে স্ক্যানার: স্বাস্থ্যমন্ত্রী   ‘হামলায় নেতাকর্মীরা বিন্দুমাত্র বিচলিত নয়: ইশরাক  কালকিনিতে প্রাথমিক শিক্ষক সমিতির আহ্বায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত  উন্নয়নের ফসল খাচ্ছে উইপোকা  বাণিজ্য প্রসারে কাস্টমসের ভূমিকা অগ্রগণ্য  নারায়ণগঞ্জে ক্রেতা সেজে ৭০ ভরি স্বর্ণ চুরি, গ্রেফতার ৪  কোন মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের ছাড় দেয়া হবে না : এসপি জায়েদুল   জনপ্রিয় অভিনেত্রীর আত্মহত্যা

স্বামীর জামিনের বিরোধিতায় কান্নায় ভেঙে পড়েন মিলা

 Wed, Nov 15, 2017 3:48 AM
স্বামীর জামিনের বিরোধিতায় কান্নায় ভেঙে পড়েন মিলা

ডেস্ক রিপোর্ট : : স্বামী পারভেজ সানজারির জামিন আবেদনের শুনানিতে এজলাসে দাঁড়িয়ে কান্নায় ভেঙে পড়েন কণ্ঠশিল্পী মিলা ইসলাম।

ঢাকা মহানগর দায়রা জজ মো. কামরুল হোসেন মোল্লার আদালতে সানজারির জামিনের আবেদনের ওপর শুনানি হয়।


যৌতুকের দাবিতে মারধরের মামলায় সোমবার জামিনের বিরোধিতায় এজলাসে উঠে স্বামীর নির্যাতনের বর্ণনা দেয়ার সময় কেঁদে ফেলেন মিলা।  


মিলা দাবি করেন, বিয়ের চারদিন পর জোর করে আমাকে তালাক দিতে বলে সানজারি। আমি রাজি না হওয়ায় আমার সঙ্গে খারাপ ব্যবহার করে। বিয়ের আগে তার সঙ্গে আমার ১১ বছরের প্রেমের সম্পর্ক ছিল। ১১ বছরে কোনো সমস্যা হয়নি। কিন্তু বিয়ের চারদিনের মধ্যে তার আচরণ পরিবর্তন হয়ে যায়। আমি তার জামিন নামঞ্জুরের জন্য আদালতের কাছে অনুরোধ করছি।


এ কথা বলেই মিলা কান্নায় ভেঙে পড়েন। পরে আসামিপক্ষের আইনজীবীকে বাদীর সঙ্গে মীমাংসা করতে বলে আগামী ২৭ নভেম্বর পর্যন্ত সানজারির জামিনের মেয়াদ বাড়িয়ে দেন বিচারক।


এর আগে গত ২৫ অক্টোবর সানজারিকে অন্তর্বতী জামিন দিয়েছিলেন একই বিচারক। সোমবার মেয়াদ শেষ হলে আইনজীবী কাজী নজিবুল্যাহ হীরুর মাধ্যমে আত্মসমর্পণ করে ফের জামিনের আবেদন করেন সানজারি।


গত ৫ অক্টোবর রাজধানীর উত্তরা পশ্চিম থানায় মারধর ও যৌতুকের অভিযোগে মিলা বাদী হয়ে মামলাটি করেন। মামলা দায়েরের পরই সানজারিকে গ্রেফতার করে পুলিশ।


মামলার অভিযোগে বলা হয়, বিয়ের পর পর্যায়ক্রমে কয়েকবার মারধরের ঘটনা ঘটেছে। সর্বশেষ চলতি মাসের ৩ অক্টোবর মিলাকে মারধর করেন তার স্বামী। এর আগে স্বামী ৫ লাখ টাকা যৌতুক নিয়েছেন। আরও ১০ লাখ টাকা দাবি করলে তা না পেয়ে মিলাকে মারধর করা হয়।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন