সদ্য সংবাদ

  কম্বোডিয়ায় নারীর খোলামেলা পোশাক পরার ওপর নিষেধাজ্ঞা   রিমান্ড শেষে তিতাসের ৮ কর্মকর্তা-কর্মচারী জামিনে মুক্ত  স্বাস্থ্যের ২০ জনের সম্পদের হিসাব তলব   ট্রাম্পকে বিষ মেশানো চিঠি : এক নারী গ্রেফতার  বিক্ষোভ মিছিল থেকে ভিপি নুর আটক  আড়াইহাজারে ডাকাতদের অস্ত্রের আঘাতে মহিলাসহ আহত ৪  ডিপিডিসির প্রকৌশলী মাহাবুব ক্ষমতার দাপটে তিনটি পদ দখলে!  স্বাস্থ্য অধিদফতরের ড্রাইভারের ঢাকায় দুটি ৭ তলা বিলাসবহুল ভবন!  শীতে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে, প্রস্তুতি নিন: প্রধানমন্ত্রী  ওসি প্রদীপ ও স্ত্রী চুমকির সম্পত্তি জব্দের নির্দেশ  থাই রাজতন্ত্রের বিরুদ্ধে তরুণদের বিক্ষোভ   কে হচ্ছেন আহমদ শফীর উত্তরসূরি?  সামাজিক নিরাপত্তা বেষ্ঠনী তৈরী করা হবে- রেল মন্ত্রী   নৌ প্রতিমন্ত্রীর সুস্থতা কামনায় বিআইডব্লিউটিএ দোয়া   করোনায় পুলিশের ‘বীরত্বগাঁথা’ নিয়ে বই  মিয়ানমার থেকে এলো ২০ টন পেঁয়াজ  আড়াইহাজারে গাঁজার চাষ, দুই সহোদর আটক  এই সরকারকে সরাতে হবে: মির্জা ফখরুল   ইউএনও ওয়াহিদাকে ওএসডি, স্বামীকে বদলি   মসজিদে বিস্ফোরণ: তিতাসের চার প্রকৌশলীসহ ৮ জন রিমান্ডে

স্বামীর সঙ্গে অভিনেত্রী জ্যানেট জ্যাকসনের বিবাহ বি”েছদ

 Mon, Apr 10, 2017 10:30 AM
স্বামীর সঙ্গে অভিনেত্রী জ্যানেট জ্যাকসনের বিবাহ বি”েছদ

ডেস্ক রিপোর্ট:: মার্কিন সঙ্গীত শিল্পী, গীতিকার, নৃত্যশিল্পী ও অভিনেত্রী জ্যানেট জ্যাকসনের বিবাহ বি”েছদ যতটা না

 আশ্চর্যের তার থেকেও বেশি আশ্চর্যের হ”েছ বি”েছদের কারণ। ৫০ বছর বয়সে প্রথম পুত্র সন্তানের জন্মের পরেই কোটিপতি স্বামী উইসাম আল মানার সাথে বি”েছদ হলো এই তারকার।

একটি সূত্রে বলা হয়েছে, তারা বন্ধুত্বপূর্ণভাবেই বি”েছদ করেছেন। অন্য একটি সূত্রে বলা হয়েছে, কয়েক মাস ধরেই তাদের মধ্যে সমস্যা তৈরি হ”িছল।

এই দম্পতির সঙ্গে খুবই নিবিড়ভাবে কাজ করা একটি সূত্র থেকে জানানো হয়েছে, জ্যাকসন তার গর্ভাব¯’ায় কাজ বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছিলেন। ওই সূত্র আরো জানায়, শরীরে হয়রানী আসে এমন ধরনের মিউজিক ভিডিও করা বন্ধ করে দিয়েছিলেন জ্যাকসন। এটি তাকে পাগল প্রায় করে তুলেছিল। তিনি ভেবেছিলেন তার ফ্যানের সংখ্যা কমে যা”েছ।

পাঁচ বছরের দাম্পত্য জীবনের পর ৩ জানুয়ারি এই দম্পতি তাদের পুত্র সন্তান ঈশা আল মানাকে তাদের জীবনে স্বাগত জানায়। এই কারণেই জ্যাকসন তার কর্মক্ষেত্রে এতকিছু ত্যাগ করেন।

আল মানা তার পরিবারকে মুসলিম প্রথার অন্তর্ভূক্ত করার পর জ্যাকসন লন্ডনে বসবাস শুরু করেন। তিনি তার সন্তানকে সবার সামনে আনার সিদ্ধান্ত গ্রহণ করেন। জ্যানেট যখন সিদ্ধান্ত নিলেন যে ফিরে যাওয়ার আর কোনো উপায় নেই। তিনি তার মা কে নিয়ে দুঃশ্চিন্তায় ছিলেন।

তবে উইসামের এ ব্যাপারে কোনো ধরনের চিন্তাই ছিল না। এতো কিছুর পরেও জ্যাকসন বিশ্বাস করত আল মানা ২৫০ মিলিয়ন ডলারের কাতারি ব্যবসায়ী হিসেবে পরিচিত। বিভিন্ন সূত্র থেকে জানা যায় তারা চুক্তি সম্পর্কে সচেতন ছিলেন না বলেই বি”েছদ করেছেন এই দম্পতি। অন্যদিকে জ্যাকসন সরাসরি কন্ট্রোল ব্লক ও চাইল্ড সহায়তা চাইবেন বলে জানা গেছে। পেজ ৬,

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন