সদ্য সংবাদ

 শিশু আবিদ হাসান বাঁচতে চায়  পঞ্চগড়ে পাথর শ্রমিকদের সাথে পুলিশের সংঘর্ষ, পৃথক দুই মামলা  রংপুর টেকনিক্যাল স্কুল ও কলেজের আনন্দ র‌্যালী  ঝিনাইদহে স্বাধীন কৃষক সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ের শুভ উদ্বোধন  সুনামগঞ্জের সীমান্ত দিয়ে অবৈধভাবে পাথর পাচাঁরের অভিযোগ   ইশরাকের বাসায় ব্রিটিশ হাইকমিশনার  দেশে দিনের ভোট রাতে হয়: সংসদে রুমিন ফারহানা  কালীগঞ্জ থানা পুলিশের অভিযানে মাদক সম্রাজ্ঞী চায়না সহ আটক ৩  শিক্ষকদের ক্লাস ফাঁকির প্রতিবাদে সড়ক অবরোধ  আমার সন্তানরা মুসলিমও না, হিন্দুও না: শাহরুখ খান  সাঘাটায় মুক্তিযোদ্ধার দ্বিতীয় স্ত্রী দাবী করে নতুন ভাতা বই করার পায়তারা   করোনাভাইরাস মোকাবিলা করা কঠিন, তথ্য দিল চীন  সারাদেশে করোনাভাইরাস রোধে সব বন্দরে স্ক্যানার: স্বাস্থ্যমন্ত্রী   ‘হামলায় নেতাকর্মীরা বিন্দুমাত্র বিচলিত নয়: ইশরাক  কালকিনিতে প্রাথমিক শিক্ষক সমিতির আহ্বায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত  উন্নয়নের ফসল খাচ্ছে উইপোকা  বাণিজ্য প্রসারে কাস্টমসের ভূমিকা অগ্রগণ্য  নারায়ণগঞ্জে ক্রেতা সেজে ৭০ ভরি স্বর্ণ চুরি, গ্রেফতার ৪  কোন মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের ছাড় দেয়া হবে না : এসপি জায়েদুল   জনপ্রিয় অভিনেত্রীর আত্মহত্যা

স্বামীর সঙ্গে অভিনেত্রী জ্যানেট জ্যাকসনের বিবাহ বি”েছদ

 Mon, Apr 10, 2017 10:30 AM
স্বামীর সঙ্গে অভিনেত্রী জ্যানেট জ্যাকসনের বিবাহ বি”েছদ

ডেস্ক রিপোর্ট:: মার্কিন সঙ্গীত শিল্পী, গীতিকার, নৃত্যশিল্পী ও অভিনেত্রী জ্যানেট জ্যাকসনের বিবাহ বি”েছদ যতটা না

 আশ্চর্যের তার থেকেও বেশি আশ্চর্যের হ”েছ বি”েছদের কারণ। ৫০ বছর বয়সে প্রথম পুত্র সন্তানের জন্মের পরেই কোটিপতি স্বামী উইসাম আল মানার সাথে বি”েছদ হলো এই তারকার।

একটি সূত্রে বলা হয়েছে, তারা বন্ধুত্বপূর্ণভাবেই বি”েছদ করেছেন। অন্য একটি সূত্রে বলা হয়েছে, কয়েক মাস ধরেই তাদের মধ্যে সমস্যা তৈরি হ”িছল।

এই দম্পতির সঙ্গে খুবই নিবিড়ভাবে কাজ করা একটি সূত্র থেকে জানানো হয়েছে, জ্যাকসন তার গর্ভাব¯’ায় কাজ বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছিলেন। ওই সূত্র আরো জানায়, শরীরে হয়রানী আসে এমন ধরনের মিউজিক ভিডিও করা বন্ধ করে দিয়েছিলেন জ্যাকসন। এটি তাকে পাগল প্রায় করে তুলেছিল। তিনি ভেবেছিলেন তার ফ্যানের সংখ্যা কমে যা”েছ।

পাঁচ বছরের দাম্পত্য জীবনের পর ৩ জানুয়ারি এই দম্পতি তাদের পুত্র সন্তান ঈশা আল মানাকে তাদের জীবনে স্বাগত জানায়। এই কারণেই জ্যাকসন তার কর্মক্ষেত্রে এতকিছু ত্যাগ করেন।

আল মানা তার পরিবারকে মুসলিম প্রথার অন্তর্ভূক্ত করার পর জ্যাকসন লন্ডনে বসবাস শুরু করেন। তিনি তার সন্তানকে সবার সামনে আনার সিদ্ধান্ত গ্রহণ করেন। জ্যানেট যখন সিদ্ধান্ত নিলেন যে ফিরে যাওয়ার আর কোনো উপায় নেই। তিনি তার মা কে নিয়ে দুঃশ্চিন্তায় ছিলেন।

তবে উইসামের এ ব্যাপারে কোনো ধরনের চিন্তাই ছিল না। এতো কিছুর পরেও জ্যাকসন বিশ্বাস করত আল মানা ২৫০ মিলিয়ন ডলারের কাতারি ব্যবসায়ী হিসেবে পরিচিত। বিভিন্ন সূত্র থেকে জানা যায় তারা চুক্তি সম্পর্কে সচেতন ছিলেন না বলেই বি”েছদ করেছেন এই দম্পতি। অন্যদিকে জ্যাকসন সরাসরি কন্ট্রোল ব্লক ও চাইল্ড সহায়তা চাইবেন বলে জানা গেছে। পেজ ৬,

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন