সদ্য সংবাদ

  ইরাকে মুসলিম ধর্মীয় নেতার সাথে পোপের ঐতিহাসিক বৈঠক  ঝিনাইদহে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ  এবার ত্রানের শুকনা খাবার সেই চেয়ারম্যানের গোডাউনে!   আপনি নারায়ণগঞ্জের কে এসপিকে- রফিউর রাব্বির প্রশ্ন  ধারাবাহিক সরকার গঠন করে মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করে যাচ্ছি  ভিক্ষুক দম্পতির মেয়ের বিয়েতে পাশে দাঁড়াল যুগান্তর স্বজন সমাবেশ   ত্বকী হত্যা: খুনি পরিবারের পক্ষে দাঁড়িয়ে প্রধানমন্ত্রী: আনু মুহাম্মদ  ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল চান ড. কামাল হোসেন  ৭ মার্চের ভাষণ উপস্থাপন করবে দেড় লাখ শিশু  শেখ হাসিনা মানুষের আস্থার বাতিঘর   তেঁতুলিয়া গৃহবধূকে স্বামীর ভিটেবাড়ি ছাড়তে চাচাদের হামলা, আহত ২  বিএনপি ভেবে আ'লীগ কর্মীদের লাঠিচার্জ, ২ এসআই প্রত্যাহার  সড়কে প্রাণ গেল নব-নির্বাচিত মেয়র ও তার স্ত্রীসহ ৪ জনের   গায়ের রঙ নয়, তাদের সৌন্দর্য্য নির্ণয় মেধায়  কভিড-১৯ পরিস্থিতি নিয়ন্ত্রণে-প্রধানমন্ত্রী  না.গঞ্জ পাসপোর্ট অফিসে রোহিঙ্গা নারীসহ গ্রেপ্তার-২  নারায়ণগঞ্জে অপরাধী জামাল, সাজা খাটলো কামাল   মিয়ানমারে আবার বিক্ষোভে নিরাপত্তা বাহিনীর গুলি, নিহত ১৩  ‘ইশরাক বাঘের বাচ্চা’   নারী পুলিশদের কাছে জনপ্রিয় হচ্ছে হিজাব

স্বামীর সঙ্গে অভিনেত্রী জ্যানেট জ্যাকসনের বিবাহ বি”েছদ

 Mon, Apr 10, 2017 10:30 AM
স্বামীর সঙ্গে অভিনেত্রী জ্যানেট জ্যাকসনের বিবাহ বি”েছদ

ডেস্ক রিপোর্ট:: মার্কিন সঙ্গীত শিল্পী, গীতিকার, নৃত্যশিল্পী ও অভিনেত্রী জ্যানেট জ্যাকসনের বিবাহ বি”েছদ যতটা না

 আশ্চর্যের তার থেকেও বেশি আশ্চর্যের হ”েছ বি”েছদের কারণ। ৫০ বছর বয়সে প্রথম পুত্র সন্তানের জন্মের পরেই কোটিপতি স্বামী উইসাম আল মানার সাথে বি”েছদ হলো এই তারকার।

একটি সূত্রে বলা হয়েছে, তারা বন্ধুত্বপূর্ণভাবেই বি”েছদ করেছেন। অন্য একটি সূত্রে বলা হয়েছে, কয়েক মাস ধরেই তাদের মধ্যে সমস্যা তৈরি হ”িছল।

এই দম্পতির সঙ্গে খুবই নিবিড়ভাবে কাজ করা একটি সূত্র থেকে জানানো হয়েছে, জ্যাকসন তার গর্ভাব¯’ায় কাজ বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছিলেন। ওই সূত্র আরো জানায়, শরীরে হয়রানী আসে এমন ধরনের মিউজিক ভিডিও করা বন্ধ করে দিয়েছিলেন জ্যাকসন। এটি তাকে পাগল প্রায় করে তুলেছিল। তিনি ভেবেছিলেন তার ফ্যানের সংখ্যা কমে যা”েছ।

পাঁচ বছরের দাম্পত্য জীবনের পর ৩ জানুয়ারি এই দম্পতি তাদের পুত্র সন্তান ঈশা আল মানাকে তাদের জীবনে স্বাগত জানায়। এই কারণেই জ্যাকসন তার কর্মক্ষেত্রে এতকিছু ত্যাগ করেন।

আল মানা তার পরিবারকে মুসলিম প্রথার অন্তর্ভূক্ত করার পর জ্যাকসন লন্ডনে বসবাস শুরু করেন। তিনি তার সন্তানকে সবার সামনে আনার সিদ্ধান্ত গ্রহণ করেন। জ্যানেট যখন সিদ্ধান্ত নিলেন যে ফিরে যাওয়ার আর কোনো উপায় নেই। তিনি তার মা কে নিয়ে দুঃশ্চিন্তায় ছিলেন।

তবে উইসামের এ ব্যাপারে কোনো ধরনের চিন্তাই ছিল না। এতো কিছুর পরেও জ্যাকসন বিশ্বাস করত আল মানা ২৫০ মিলিয়ন ডলারের কাতারি ব্যবসায়ী হিসেবে পরিচিত। বিভিন্ন সূত্র থেকে জানা যায় তারা চুক্তি সম্পর্কে সচেতন ছিলেন না বলেই বি”েছদ করেছেন এই দম্পতি। অন্যদিকে জ্যাকসন সরাসরি কন্ট্রোল ব্লক ও চাইল্ড সহায়তা চাইবেন বলে জানা গেছে। পেজ ৬,

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন