সদ্য সংবাদ

  কাতার ফুটবল ২০২২ বিশ্বকাপের সময়সূচি চূড়ান্ত  ফতুল্লার সেই প্রতারক বরিশাইল্যা টিপু গ্রেফতার   নারায়ণগঞ্জের সুগন্ধা রেস্টুরেন্টে অস্বাস্থ্যকর ও মেয়াদউত্তির্ণ খাবার বিক্রি।  সাহেদের গ্রেফতার নাটক কিনা সংশয় রিজভীর  মিশা-জায়েদকে ‘বয়কট’ করল ১৮ সংগঠন  ট্রাম্পের বিরুদ্ধে প্রতিশোধের হুশিয়ারি চীনের   ইউনাইটেডে অগ্নিকাণ্ড : ৪ পরিবারকে ৩০ লাখ টাকা করে দেয়ার নির্দেশ  কক্সবাজার সৈকতে পাঁচ শতাধিক স্বেচ্ছাসেবীর পরিচ্ছন্নতা অভিযান  ইতালিতে ফিরে যাওয়া ১৫০ বাংলাদেশী করোনায় আক্রান্ত  রিজেন্টের সঙ্গে চুক্তি কার নির্দেশে, জানালেন হেলথ ডিজি   আবাসিকে নতুন গ্যাস সংযোগ দেবে না সরকার  উত্তরায় সাহেদের ‘ল-চেম্বার’ থেকে জাল টাকা উদ্ধার  সাতক্ষীরায় নদীর পাড়ে র‌্যাবের জালে অস্ত্রসহ সাহেদ গ্রেফতার।   নারায়ণগঞ্জবাসীর গলার কাঁটা ফুটপাতের হকাররা : নেপথ্যে চাঁদাবাজি  পল্লীবন্ধু এরশাদ: এক দূরদর্শী রাষ্ট্রনায়ক  আড়াইহাজারে স্বামীহারা গৃহিনীকে শ্বাসরোধ করে হত্যা   সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা-মামলায় আরজেএফ’র প্রতিবাদ   পাকিস্তানে গাড়িবহরে হামলা, ৮ সেনা নিহত   মঙ্গলগ্রহের অভিযানে নেতৃত্ব দেবেন আমিরাতের এই নারী   এরশাদের আদর্শে রাজনীতি করতে হবে: জিএম কাদের

স্বামীর সঙ্গে অভিনেত্রী জ্যানেট জ্যাকসনের বিবাহ বি”েছদ

 Mon, Apr 10, 2017 10:30 AM
স্বামীর সঙ্গে অভিনেত্রী জ্যানেট জ্যাকসনের বিবাহ বি”েছদ

ডেস্ক রিপোর্ট:: মার্কিন সঙ্গীত শিল্পী, গীতিকার, নৃত্যশিল্পী ও অভিনেত্রী জ্যানেট জ্যাকসনের বিবাহ বি”েছদ যতটা না

 আশ্চর্যের তার থেকেও বেশি আশ্চর্যের হ”েছ বি”েছদের কারণ। ৫০ বছর বয়সে প্রথম পুত্র সন্তানের জন্মের পরেই কোটিপতি স্বামী উইসাম আল মানার সাথে বি”েছদ হলো এই তারকার।

একটি সূত্রে বলা হয়েছে, তারা বন্ধুত্বপূর্ণভাবেই বি”েছদ করেছেন। অন্য একটি সূত্রে বলা হয়েছে, কয়েক মাস ধরেই তাদের মধ্যে সমস্যা তৈরি হ”িছল।

এই দম্পতির সঙ্গে খুবই নিবিড়ভাবে কাজ করা একটি সূত্র থেকে জানানো হয়েছে, জ্যাকসন তার গর্ভাব¯’ায় কাজ বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছিলেন। ওই সূত্র আরো জানায়, শরীরে হয়রানী আসে এমন ধরনের মিউজিক ভিডিও করা বন্ধ করে দিয়েছিলেন জ্যাকসন। এটি তাকে পাগল প্রায় করে তুলেছিল। তিনি ভেবেছিলেন তার ফ্যানের সংখ্যা কমে যা”েছ।

পাঁচ বছরের দাম্পত্য জীবনের পর ৩ জানুয়ারি এই দম্পতি তাদের পুত্র সন্তান ঈশা আল মানাকে তাদের জীবনে স্বাগত জানায়। এই কারণেই জ্যাকসন তার কর্মক্ষেত্রে এতকিছু ত্যাগ করেন।

আল মানা তার পরিবারকে মুসলিম প্রথার অন্তর্ভূক্ত করার পর জ্যাকসন লন্ডনে বসবাস শুরু করেন। তিনি তার সন্তানকে সবার সামনে আনার সিদ্ধান্ত গ্রহণ করেন। জ্যানেট যখন সিদ্ধান্ত নিলেন যে ফিরে যাওয়ার আর কোনো উপায় নেই। তিনি তার মা কে নিয়ে দুঃশ্চিন্তায় ছিলেন।

তবে উইসামের এ ব্যাপারে কোনো ধরনের চিন্তাই ছিল না। এতো কিছুর পরেও জ্যাকসন বিশ্বাস করত আল মানা ২৫০ মিলিয়ন ডলারের কাতারি ব্যবসায়ী হিসেবে পরিচিত। বিভিন্ন সূত্র থেকে জানা যায় তারা চুক্তি সম্পর্কে সচেতন ছিলেন না বলেই বি”েছদ করেছেন এই দম্পতি। অন্যদিকে জ্যাকসন সরাসরি কন্ট্রোল ব্লক ও চাইল্ড সহায়তা চাইবেন বলে জানা গেছে। পেজ ৬,

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন