সদ্য সংবাদ

 সিদ্ধিরগঞ্জে কোনো মাদক,ভূমি দস্যু ও সন্ত্রাসীদের স্থান হবে না- এসপি  এমপি কামরুল ইসলামের ফোন রেকর্ড প্রকাশ: ডিশ ব্যবসায়ী গ্রেপ্তার  করোনার টিকা বন্টনে ১৫৬ দেশের ‘ঐতিহাসিক চুক্তি’  নুরের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী  মিথ্যা মামলা রাজপথেই মোকাবিলা করব: ভিপি নুর   কম্বোডিয়ায় নারীর খোলামেলা পোশাক পরার ওপর নিষেধাজ্ঞা   রিমান্ড শেষে তিতাসের ৮ কর্মকর্তা-কর্মচারী জামিনে মুক্ত  স্বাস্থ্যের ২০ জনের সম্পদের হিসাব তলব   ট্রাম্পকে বিষ মেশানো চিঠি : এক নারী গ্রেফতার  বিক্ষোভ মিছিল থেকে ভিপি নুর আটক  আড়াইহাজারে ডাকাতদের অস্ত্রের আঘাতে মহিলাসহ আহত ৪  ডিপিডিসির প্রকৌশলী মাহাবুব ক্ষমতার দাপটে তিনটি পদ দখলে!  স্বাস্থ্য অধিদফতরের ড্রাইভারের ঢাকায় দুটি ৭ তলা বিলাসবহুল ভবন!  শীতে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে, প্রস্তুতি নিন: প্রধানমন্ত্রী  ওসি প্রদীপ ও স্ত্রী চুমকির সম্পত্তি জব্দের নির্দেশ  থাই রাজতন্ত্রের বিরুদ্ধে তরুণদের বিক্ষোভ   কে হচ্ছেন আহমদ শফীর উত্তরসূরি?  সামাজিক নিরাপত্তা বেষ্ঠনী তৈরী করা হবে- রেল মন্ত্রী   নৌ প্রতিমন্ত্রীর সুস্থতা কামনায় বিআইডব্লিউটিএ দোয়া   করোনায় পুলিশের ‘বীরত্বগাঁথা’ নিয়ে বই

সড়ক দুর্ঘটনা নিরসনে কার্যকর পদক্ষেপ গ্রহণ করতে হবে -স্পীকার

 Sun, Jan 29, 2017 9:31 AM
সড়ক দুর্ঘটনা নিরসনে কার্যকর পদক্ষেপ গ্রহণ করতে হবে -স্পীকার

এশিয়া খবর ডেস্ক :: জাতীয় সংসদের স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি বলেছেন, সড়ক দুর্ঘটনা নিরসনে কার্যকর পদক্ষেপ গ্রহণ করতে হবে।

এজন্যে সম্মিলিত প্রচেষ্টা প্রয়োজন। তিনি সংসদ সদস্যদেরকে তাদের নির্বাচনী এলাকায় সড়ক দুর্ঘটনা প্রতিরোধে কর্মসূচী গ্রহণ করার আহবান জানান।
২৮ জানুয়ারি সকালে ঢাকার গুলিস্থানস্থ মহানগর নাট্যমঞ্চ মিলনায়তনে নিরাপদ সড়ক চাই এর ৭ম মহাসমাবেশ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন সড়ক দুর্ঘটনারোধে বর্তমান বিদ্যমান আইনের যথাযথ প্রয়োগ এবং প্রয়োজনে নতুন আইন করতে হবে। তিনি নতুন আইন তৈরীর ক্ষেত্রে তার প্রয়োজনীয় সহযোগিতার আশ্বাস দেন।
আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন ঢাকা সিটি কর্পোরেশন উত্তর এর মেয়র মোঃ আনিসুল হক ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব শফিকুল ইসলাম। আলোচনা সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন নিরাপদ সড়ক চাই (নিসচা) এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। ৭ম মহাসমাবেশ উদযাপন কমিটির আহ্বায়ক সৈয়দ এহসান উল হক কামাল এর সভাপতিত্বে আলোচনায় সভায় বক্তব্য রাখেন নিসচার মহাসচিব শামীম আলম দীপেন ও যুগ্ম মহাসচিব লায়ন মোঃ গনি মিয়া বাবুল।
নিসচার যুগ্ম মহাসচিব সাদেক হোসেন বাবুল, যুগ্ম মহাসচিব লিটন এরশাদ ও প্রশিক্ষন বিষয়ক সম্পাদক ফারিহা ফাতেহ এর সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন নিসচার আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মিরাজুল মঈন জয়। অনুষ্ঠানে ৭ম মহাসমাবেশ উপলক্ষে প্রকাশিত স্মরণিকা “ নিরাপদ” এর মোড়ক উম্মোচন করা হয়।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন