সদ্য সংবাদ

  নারী পুলিশদের কাছে জনপ্রিয় হচ্ছে হিজাব   মুজিববর্ষের পঞ্চগড়ে ১০০ কিশোরীকে মাশার্ল আর্ট প্রশিক্ষণ  জমজম কূপ পরিষ্কারকরণ প্রকল্পের প্রথম ব্যক্তি ইয়াহিয়া আর নেই  নারায়ণগঞ্জ মডেল মসজিদ উদ্বোধন নিয়ে যা বললেন ইফা উপপরিচালক  দশ ব্যাংকে ঘাটতি ২৯ হাজার কোটি টাকা   পিস্তল ঠেকিয়ে নারীর ৩ লাখ টাকা ছিনতাই, ৩ পুলিশ গ্রেপ্তার  সরকারি অর্থ ব্যয়ে জনগণের স্বার্থ নিশ্চিত করুন : রাষ্ট্রপতি  আ’লীগ ভোট ডাকাতি করে আমাদের বিজয় কেড়ে নিয়েছে: জাতীয় পার্টি  মসজিদ ইস্যুতে মেয়র আইভীর বিরুদ্ধে অপপ্রচার নোংরা রাজনীতির অংশ।  হঠাৎ এক মঞ্চে বাবু-শামীম-সেলিম ওসমান -আইভীর চ্যালেঞ্জ   মেয়র আইভীকে নিয়ে মাওলানা আব্দুল আউয়ালের বিভ্রান্তকর বক্তব্যের ব্যাখ্যা  ভালো কাজ করতে অনেক লোকের প্রয়োজন হয়  সৌদির বিমান বন্দরে হুতির হামলা, বিমানে আগুন  নির্বাচনের ক্রমবর্ধমান ঘটনায় উদ্বিগ্ন মাহবুব তালুকদার  অনেকের চেয়ে ভালোভাবে ভ্যাকসিন সংগ্রহ করেছি : প্রধানমন্ত্রী   মিয়ানমারের বিক্ষোভকারীদের হুশিয়ারি সামরিক জান্তার  থানার দায়িত্ব এসপিদের দিতে সুপারিশ করেছে দুদক  পুলিশ সুপার পদমর্যাদার ১২ কর্মকর্তাকে বদলি  রূপগঞ্জের কায়েতপাড়ায় ইউপি নির্বাচনকে ঘীরে প্রচরণায় মুখর  পঞ্চগড়ে কোভিড-১৯ টিকাদান কর্মসূচীর উদ্বোধন

হঠাৎ এক মঞ্চে বাবু-শামীম-সেলিম ওসমান -আইভীর চ্যালেঞ্জ

 Sun, Feb 14, 2021 2:36 PM
হঠাৎ এক মঞ্চে বাবু-শামীম-সেলিম ওসমান -আইভীর চ্যালেঞ্জ

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ: নারায়ণগঞ্জে তিন রাজনীতিক ডা. সেলিনা হায়াৎ আইভী,

 একেএম সেলিম ওসমান ও শামীম ওসমানকে এক মঞ্চে দেখা গেছে৷ রোববার (১৪ ফেব্রুয়ারি) সকালে শহরের সিরাজউদ্দৌল্লা সড়কে কুমুদিনী কমপ্লেক্সে এক অনুষ্ঠানে তাদের একসাথে দেখা হলে ও কথা বলেনি কেউ কারো সাথে। 

সকলে নারায়ণগঞ্জে কুমুদিনী ইন্টারন্যাশনাল ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্স এন্ড ক্যান্সার রিসার্চ (কেআইএমএস কেয়ার) এর ভিস্তিপ্রস্তর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে এ কার্যক্রমের উদ্বোধন করেন তিনি।

ভিত্তিপ্রস্তব উদ্বোধন অনুষ্ঠানে কুমুদিনী কমপ্লেক্সে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক৷ আরও উপস্থিত ছিলেন জাপানের রাষ্ট্রদূত ইতো নায়োকি, নারায়ণগঞ্জ-২ আসনের সাংসদ নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকা, জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ, জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম।


এদিকে সকলে মঞ্চে আসার আগেই  রাতে সরাসরি  একেএম শামীম ওসমানকে চ্যালেঞ্জ ছুড়ে দিলেন উপমন্ত্রীর পদমর্যাদার নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের জনপ্রিয় মেয়র ও জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহসভাপতি ডা. সেলিনা হায়াৎ আইভী। শনিবার রাতে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে সাংসদ শামীম ওসমানের প্রতি চ্যালেঞ্জ ছুড়ে দেন সিটি মেয়র সেলিনা হায়াৎ আইভী।

তিনি শামীম ওসমানকে উদ্দেশ্য করে বলেন, ‘শামীম ওসমান ছিঁচকে গুন্ডা। তার কোনো সাহস নাই। সাহস থাকলে আমার সাথে লড়ুক। কখনও আলেম, কখনও হিন্দুদের নিয়ে নাটক করে আমার বিরুদ্ধে অপপ্রচার করেন। এসব করে লাভ নাই নারায়ণগঞ্জবাসী সবই জানে। তার এতো ছোট মন-মানসিকতা কেন? সৎ সাহস থাকলে আসুক আমার সাথে। আমি তাকে ওপেন চ্যালেঞ্জ করছি, শামীম ওসমানের সৎ সাহস থাকলে নারায়ণগঞ্জে আসুক। কথা বলুক আমার সাথে।

এ সময় তিনি আরও বলেন, ‘এটা এখন শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ। আলেমদের নিয়ে  হিন্দুদের দিয়ে জিউস পুকুর, ফতোয়া দিয়ে মাথায় সিঁদুর পড়েছি, হিন্দু হয়ে গিয়েছি এই ধরনের কথাবর্তা এখন এই যুগের মানুষ সবই বুঝে নাঠের গুরুকে। সারা দুনিয়া এখন হাতের মুঠোয়। সুতরাং দখলদারিত্ব আর দখলবাজদের জায়গা বাংলার মাটিতে নাই। নারায়ণগঞ্জে তো এই ওসমানের জায়গা হবেই না।’

সিটি মেয়র বলেন, ‘কাজ করতে গিয়ে, নারাণগঞ্জের মানুষের পক্ষে কথা বলতে গিয়ে কাফের উপাধি পেয়েছি। কথিত আলেম কত সহজে কত সুন্দর করে কুরআন পড়ে, হাদিস পড়ে কী সুন্দরভাবে বলে ফেললো, আইভী হিন্দু না হয় কাফের। কী অদ্ভুত এই দেশ! কী অদ্ভুত আমরা মানুষ! ভাড়া করা গুন্ডাদের মতো কথা বললো তারা। আমার কাছে আলেমদের কথা মনে হলো না। কুরআন হাদিস পড়া লোকজন তো কথা বলবে মানুষকে বিপদগামী হওয়া থেকে উদ্ধার করে আনার জন্য। তাদের কথা শুনে বিধর্মীরা ইসলাম ধর্মে রূপান্তরিত হবে। আর তারা এমনভাবে মঞ্চ কাপিয়ে গেলেন মনে হলো শামীম ওসমানের ভাড়া করা গুন্ডারা এখানে এসেছে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন