সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

হেল্প মি ডিয়ার প্রাইম মিনিস্টার আপা’’-সেই তমা খান!

এবার অপুর পক্ষ নিয়ে প্রধানমন্ত্রীর সহায়তা চেয়েছেন সেই তমা খান!

 Mon, Dec 11, 2017 7:08 AM
হেল্প মি ডিয়ার প্রাইম মিনিস্টার আপা’’-সেই তমা খান!

ডেস্ক রিপোর্ট : : সম্প্রতি বিনোদন জগতের শীর্ষ খবর হচ্ছে অপু-শাকিবের বিচ্ছেদ।

 শাকিব যখন থেকে অপু বিশ্বাসকে ডিভোর্স লেটার পাঠাই তখন থেকেই গণমাধ্যম একের পর এক খবর প্রকাশ করতে থাকে। সারাদেশে এখন একটাই কথা শাকিব কেন একটি বাচ্চাকে রেখে বিচ্ছেদের মত একটি জঘণ্য কাজের সিদ্ধান্ত নিল।


এই নিয়ে  শাকিব-অপুর সহকর্মীরাও কথা বলছেন। এদিকে সদ্য বিচ্ছেদ হওয়া মেন্টাল ছবির পরিচালক রনির স্ত্রী তমা খান অপু বিশ্বাসের পক্ষ নিয়ে নিজের ফেসবুক পেইজে স্ট্যাটাস দেয়। একটু আগে দেখলাম তিনি অপু বিশ্বাসের পক্ষ নিয়ে প্রধানমন্ত্রীর সহায়তা চেয়েছেন।


তিনি এই বিষয়ে ফেসবুকে পোস্ট দিতে গিয়ে লিখেছেন, ‘মোহরানার টাকা আর চরিত্র নিয়ে কথা বলায় আজকে আমার গা জ্বলে যাচ্ছে। এই সমস্ত ভণ্ডামি মেনে নেয়া যায় না! আমিও প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করছি। মাননীয়া, আমাদের মিল করিয়ে দিবেন ওটা কোনোদিনও আর হবে না। কারুর পক্ষ থেকেই না! (ভাগ্যিস আমার কোনো সন্তান নেই।)


আমি কেবল আমার প্রাপ্য সম্মানটুকু চাই আর মিথ্যা শুনে শুনে আমার মনোবল হারাতে চাই না। আর বিচার করতে চাইলে সেটা তো আপনার মানবিকতা। হেল্প মি ডিয়ার প্রাইম মিনিস্টার আপা’’।


সূত্র: এমটি নিউজ

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন