সদ্য সংবাদ

  নতুন করে আরেকটি বাবরি মসজিদ নির্মাণ হবে।  ঢাকার দুই সিটি নির্বাচনেও ইসি ব্যর্থ: সুজন  বঙ্গবন্ধুর সব ভাষণ নিয়ে পররাষ্ট্রমন্ত্রী সম্পাদিত বই   ৫ কারণে নায়ক সালমান শাহর ‘আত্মহত্যা’: পিবিআই   কুমিল্লায় শাড়ি ভাঁজে ৪০ হাজার পিস ইয়াবা  পদত্যাগের পর মাহাথির কেন অন্তর্বর্তী প্রধানমন্ত্রী?  ব্লাকমেইল করে ৫ বছরে শত কোটি টাকার মালিক পাপিয়া দম্পতি!  প্রেসিডেন্ট ট্রাম্পের সফরেই দিল্লি রণক্ষেত্র, নিহত পুলিশ কর্মকর্তা  পাপিয়ার অপরাধ অনুযায়ী বিচার হবে: ওবায়দুল কাদের   ১৫ দিনের রিমান্ডে যুব মহিলা লীগের পাপিয়া  ঝিনাইদহে বিনামুল্যে ৩ শতাধিক দুস্থ-অসহায়দের চিকিৎসা সেবা প্রদান  ঝিনাইদহ অবাধে ফসলি জমিতে পুকুর খনন! ক্ষতিগ্রস্থ ফসলী জমি!  সাঘাটায় অবৈধ ভটভটি ও অটো ভ্যান চলাচলে দূর্ঘটনা বাড়ছে  কালিয়াকৈর প্রেসক্লাবে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত  পঞ্চগড়ে নারী ও শিশুর প্রতি সহিংসতা প্রতিরোধ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত  পুলিশের সেবার মান বাড়াতে হবে  অনলাইনে টিকিট বিক্রি করে কয়েকশ কোটি টাকা পাচার   ‘টক অব দ্য কান্ট্রি: রাজনীতির আড়ালে পাপিয়ার দেহব্যবসা  করোনাভাইরাস: বিদেশ ভ্রমণ থেকে বিরত থাকার পরামর্শ  পুলিশের এসআইয়ের কোপে ক্ষতবিক্ষত ৪ জন

হ্যাকার হানায় নগ্ন ছবি ছড়িয়ে পড়ল অভিনেত্রী অ্যানা হ্যাথওয়ের

 Thu, Aug 17, 2017 12:07 PM
হ্যাকার হানায় নগ্ন ছবি ছড়িয়ে পড়ল  অভিনেত্রী অ্যানা হ্যাথওয়ের

ডেস্ক রিপোর্ট : : সাইবার দুনিয়ার হ্যাকারদের হাত থেকে নিষ্কৃতি নেই সেলিব্রিটিদের।



সে তিনি যতই তাবড় তারকা হোন না কেন। এর আগে একাধিক অভিনেত্রীর ব্যক্তিগত ছবি ও ভিডিও চুরি করে নেটদুনিয়ায় ছড়িয়ে দিয়েছে হ্যাকাররা। এবার তার শিকার হলেন প্রখ্যাত অভিনেত্রী অ্যানা হ্যাথওয়ে। সোশ্যাল মিডিয়া জুড়ে ছড়িয়ে পড়ল তাঁর অসংখ্য নগ্ন ছবি।


অস্কার জয়ী অভিনেত্রীর নগ্ন ছবি পোস্ট করা হয়েছে রেডিট ও টাম্বলারে। এর আগে এই ঘটনার শিকার হয়েছিলেন মাইলি সাইরাস থেকে জেনিফার লরেন্সের মতো তারকারা। বছর তিনেক আগে মূলত অভিনেত্রীদের ব্যক্তিগত দুনিয়ায় হানা দিয়েছিল হ্যাকাররা। আই ক্লাউড-এর সিকিউরিটি ভেঙেই এ কাজ করে তারা। হাতিয়ে নেয় অজস্র ব্যক্তিগত ছবি। যা ক্রমে ক্রমে ছড়িয়ে দেওয়া হয় নেটদুনিয়ায়।






অ্যানার নগ্ন ছবি ছড়িয়ে পড়ার খবর চাউর হওয়ার সঙ্গে সঙ্গে দেখা যায়, টুইটারে অভিনেত্রীর নাম ট্রেন্ডিংয়ের শীর্ষে চলে এসেছে। টাম্বলারের লিঙ্কে ভিড় জমাতে থাকেন বহু মানুষ। দেখা যায়, সিনেমা ও ব্যক্তিগত মুহূর্ত মিলিয়ে অভিনেত্রীর অসংখ্য সম্পূর্ণ নগ্ন ছবি পোস্ট হয়েছে







সেখানে। শুধু অ্যানাই নন, অন্যান্য অভিনেত্রীরও নগ্ন ছবি ও ভিডিওতে ঠাসা সে লিঙ্ক।




     



তবে এ নিয়ে চুপ করে বসে নেই নেটিজেনরা। প্রতিবাদ জানিয়েছেন এ ঘটনার। ছবির প্রয়োজনে নগ্ন হতে কখনও আপত্তি করেননি অভিনেত্রীরা। বিশেষত হলিউড অভিনেত্রীদের তো এ নিয়ে কোনও ছুৎমার্গই নেই। কিন্তু তাঁদেরও ব্যক্তিগত দুনিয়া আছে। সেখানে কেন বারবার হানা দিচ্ছে হ্যাকাররা, কেন তাঁদের অপদস্থ করা হচ্ছে, তা নিয়েও প্রশ্ন তোলেন অনেকে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন