সদ্য সংবাদ

  কাতার ফুটবল ২০২২ বিশ্বকাপের সময়সূচি চূড়ান্ত  ফতুল্লার সেই প্রতারক বরিশাইল্যা টিপু গ্রেফতার   নারায়ণগঞ্জের সুগন্ধা রেস্টুরেন্টে অস্বাস্থ্যকর ও মেয়াদউত্তির্ণ খাবার বিক্রি।  সাহেদের গ্রেফতার নাটক কিনা সংশয় রিজভীর  মিশা-জায়েদকে ‘বয়কট’ করল ১৮ সংগঠন  ট্রাম্পের বিরুদ্ধে প্রতিশোধের হুশিয়ারি চীনের   ইউনাইটেডে অগ্নিকাণ্ড : ৪ পরিবারকে ৩০ লাখ টাকা করে দেয়ার নির্দেশ  কক্সবাজার সৈকতে পাঁচ শতাধিক স্বেচ্ছাসেবীর পরিচ্ছন্নতা অভিযান  ইতালিতে ফিরে যাওয়া ১৫০ বাংলাদেশী করোনায় আক্রান্ত  রিজেন্টের সঙ্গে চুক্তি কার নির্দেশে, জানালেন হেলথ ডিজি   আবাসিকে নতুন গ্যাস সংযোগ দেবে না সরকার  উত্তরায় সাহেদের ‘ল-চেম্বার’ থেকে জাল টাকা উদ্ধার  সাতক্ষীরায় নদীর পাড়ে র‌্যাবের জালে অস্ত্রসহ সাহেদ গ্রেফতার।   নারায়ণগঞ্জবাসীর গলার কাঁটা ফুটপাতের হকাররা : নেপথ্যে চাঁদাবাজি  পল্লীবন্ধু এরশাদ: এক দূরদর্শী রাষ্ট্রনায়ক  আড়াইহাজারে স্বামীহারা গৃহিনীকে শ্বাসরোধ করে হত্যা   সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা-মামলায় আরজেএফ’র প্রতিবাদ   পাকিস্তানে গাড়িবহরে হামলা, ৮ সেনা নিহত   মঙ্গলগ্রহের অভিযানে নেতৃত্ব দেবেন আমিরাতের এই নারী   এরশাদের আদর্শে রাজনীতি করতে হবে: জিএম কাদের

হ্যাকার হানায় নগ্ন ছবি ছড়িয়ে পড়ল অভিনেত্রী অ্যানা হ্যাথওয়ের

 Thu, Aug 17, 2017 12:07 PM
হ্যাকার হানায় নগ্ন ছবি ছড়িয়ে পড়ল  অভিনেত্রী অ্যানা হ্যাথওয়ের

ডেস্ক রিপোর্ট : : সাইবার দুনিয়ার হ্যাকারদের হাত থেকে নিষ্কৃতি নেই সেলিব্রিটিদের।



সে তিনি যতই তাবড় তারকা হোন না কেন। এর আগে একাধিক অভিনেত্রীর ব্যক্তিগত ছবি ও ভিডিও চুরি করে নেটদুনিয়ায় ছড়িয়ে দিয়েছে হ্যাকাররা। এবার তার শিকার হলেন প্রখ্যাত অভিনেত্রী অ্যানা হ্যাথওয়ে। সোশ্যাল মিডিয়া জুড়ে ছড়িয়ে পড়ল তাঁর অসংখ্য নগ্ন ছবি।


অস্কার জয়ী অভিনেত্রীর নগ্ন ছবি পোস্ট করা হয়েছে রেডিট ও টাম্বলারে। এর আগে এই ঘটনার শিকার হয়েছিলেন মাইলি সাইরাস থেকে জেনিফার লরেন্সের মতো তারকারা। বছর তিনেক আগে মূলত অভিনেত্রীদের ব্যক্তিগত দুনিয়ায় হানা দিয়েছিল হ্যাকাররা। আই ক্লাউড-এর সিকিউরিটি ভেঙেই এ কাজ করে তারা। হাতিয়ে নেয় অজস্র ব্যক্তিগত ছবি। যা ক্রমে ক্রমে ছড়িয়ে দেওয়া হয় নেটদুনিয়ায়।






অ্যানার নগ্ন ছবি ছড়িয়ে পড়ার খবর চাউর হওয়ার সঙ্গে সঙ্গে দেখা যায়, টুইটারে অভিনেত্রীর নাম ট্রেন্ডিংয়ের শীর্ষে চলে এসেছে। টাম্বলারের লিঙ্কে ভিড় জমাতে থাকেন বহু মানুষ। দেখা যায়, সিনেমা ও ব্যক্তিগত মুহূর্ত মিলিয়ে অভিনেত্রীর অসংখ্য সম্পূর্ণ নগ্ন ছবি পোস্ট হয়েছে







সেখানে। শুধু অ্যানাই নন, অন্যান্য অভিনেত্রীরও নগ্ন ছবি ও ভিডিওতে ঠাসা সে লিঙ্ক।




     



তবে এ নিয়ে চুপ করে বসে নেই নেটিজেনরা। প্রতিবাদ জানিয়েছেন এ ঘটনার। ছবির প্রয়োজনে নগ্ন হতে কখনও আপত্তি করেননি অভিনেত্রীরা। বিশেষত হলিউড অভিনেত্রীদের তো এ নিয়ে কোনও ছুৎমার্গই নেই। কিন্তু তাঁদেরও ব্যক্তিগত দুনিয়া আছে। সেখানে কেন বারবার হানা দিচ্ছে হ্যাকাররা, কেন তাঁদের অপদস্থ করা হচ্ছে, তা নিয়েও প্রশ্ন তোলেন অনেকে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন