সদ্য সংবাদ

  কম্বোডিয়ায় নারীর খোলামেলা পোশাক পরার ওপর নিষেধাজ্ঞা   রিমান্ড শেষে তিতাসের ৮ কর্মকর্তা-কর্মচারী জামিনে মুক্ত  স্বাস্থ্যের ২০ জনের সম্পদের হিসাব তলব   ট্রাম্পকে বিষ মেশানো চিঠি : এক নারী গ্রেফতার  বিক্ষোভ মিছিল থেকে ভিপি নুর আটক  আড়াইহাজারে ডাকাতদের অস্ত্রের আঘাতে মহিলাসহ আহত ৪  ডিপিডিসির প্রকৌশলী মাহাবুব ক্ষমতার দাপটে তিনটি পদ দখলে!  স্বাস্থ্য অধিদফতরের ড্রাইভারের ঢাকায় দুটি ৭ তলা বিলাসবহুল ভবন!  শীতে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে, প্রস্তুতি নিন: প্রধানমন্ত্রী  ওসি প্রদীপ ও স্ত্রী চুমকির সম্পত্তি জব্দের নির্দেশ  থাই রাজতন্ত্রের বিরুদ্ধে তরুণদের বিক্ষোভ   কে হচ্ছেন আহমদ শফীর উত্তরসূরি?  সামাজিক নিরাপত্তা বেষ্ঠনী তৈরী করা হবে- রেল মন্ত্রী   নৌ প্রতিমন্ত্রীর সুস্থতা কামনায় বিআইডব্লিউটিএ দোয়া   করোনায় পুলিশের ‘বীরত্বগাঁথা’ নিয়ে বই  মিয়ানমার থেকে এলো ২০ টন পেঁয়াজ  আড়াইহাজারে গাঁজার চাষ, দুই সহোদর আটক  এই সরকারকে সরাতে হবে: মির্জা ফখরুল   ইউএনও ওয়াহিদাকে ওএসডি, স্বামীকে বদলি   মসজিদে বিস্ফোরণ: তিতাসের চার প্রকৌশলীসহ ৮ জন রিমান্ডে

হ্যাকার হানায় নগ্ন ছবি ছড়িয়ে পড়ল অভিনেত্রী অ্যানা হ্যাথওয়ের

 Thu, Aug 17, 2017 12:07 PM
হ্যাকার হানায় নগ্ন ছবি ছড়িয়ে পড়ল  অভিনেত্রী অ্যানা হ্যাথওয়ের

ডেস্ক রিপোর্ট : : সাইবার দুনিয়ার হ্যাকারদের হাত থেকে নিষ্কৃতি নেই সেলিব্রিটিদের।



সে তিনি যতই তাবড় তারকা হোন না কেন। এর আগে একাধিক অভিনেত্রীর ব্যক্তিগত ছবি ও ভিডিও চুরি করে নেটদুনিয়ায় ছড়িয়ে দিয়েছে হ্যাকাররা। এবার তার শিকার হলেন প্রখ্যাত অভিনেত্রী অ্যানা হ্যাথওয়ে। সোশ্যাল মিডিয়া জুড়ে ছড়িয়ে পড়ল তাঁর অসংখ্য নগ্ন ছবি।


অস্কার জয়ী অভিনেত্রীর নগ্ন ছবি পোস্ট করা হয়েছে রেডিট ও টাম্বলারে। এর আগে এই ঘটনার শিকার হয়েছিলেন মাইলি সাইরাস থেকে জেনিফার লরেন্সের মতো তারকারা। বছর তিনেক আগে মূলত অভিনেত্রীদের ব্যক্তিগত দুনিয়ায় হানা দিয়েছিল হ্যাকাররা। আই ক্লাউড-এর সিকিউরিটি ভেঙেই এ কাজ করে তারা। হাতিয়ে নেয় অজস্র ব্যক্তিগত ছবি। যা ক্রমে ক্রমে ছড়িয়ে দেওয়া হয় নেটদুনিয়ায়।






অ্যানার নগ্ন ছবি ছড়িয়ে পড়ার খবর চাউর হওয়ার সঙ্গে সঙ্গে দেখা যায়, টুইটারে অভিনেত্রীর নাম ট্রেন্ডিংয়ের শীর্ষে চলে এসেছে। টাম্বলারের লিঙ্কে ভিড় জমাতে থাকেন বহু মানুষ। দেখা যায়, সিনেমা ও ব্যক্তিগত মুহূর্ত মিলিয়ে অভিনেত্রীর অসংখ্য সম্পূর্ণ নগ্ন ছবি পোস্ট হয়েছে







সেখানে। শুধু অ্যানাই নন, অন্যান্য অভিনেত্রীরও নগ্ন ছবি ও ভিডিওতে ঠাসা সে লিঙ্ক।




     



তবে এ নিয়ে চুপ করে বসে নেই নেটিজেনরা। প্রতিবাদ জানিয়েছেন এ ঘটনার। ছবির প্রয়োজনে নগ্ন হতে কখনও আপত্তি করেননি অভিনেত্রীরা। বিশেষত হলিউড অভিনেত্রীদের তো এ নিয়ে কোনও ছুৎমার্গই নেই। কিন্তু তাঁদেরও ব্যক্তিগত দুনিয়া আছে। সেখানে কেন বারবার হানা দিচ্ছে হ্যাকাররা, কেন তাঁদের অপদস্থ করা হচ্ছে, তা নিয়েও প্রশ্ন তোলেন অনেকে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন