সদ্য সংবাদ

  খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল  টিকা প্রয়োগেই কয়েক হাজার কোটি টাকা ব্যয় হবে: স্বাস্থ্যমন্ত্রী  টানা তৃতীয়বার জয়লাভ করলেন জাস্টিন ট্রুডো   আটোয়ারীতে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক  ১১ লাখ টাকা ও হেরোইনসহ ৫মাদক ব্যবসায়ীকে আটক করেছে না:গঞ্জ ডিবি  প্যারিস চুক্তির কঠোর প্রয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর   সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবের চিঠির উৎপত্তি কোথায় সেটাও দেখছি: স্বরাষ্ট্রমন্ত্রী  সরকার থেকে সাংবাদিকরাও রেহাই পাচ্ছেন না: ফখরুল   ৯০ দিনের মিশন শেষে পৃথিবীতে ফিরেছেন চীনা নভোচারীরা   দৌলতদিয়া যৌনপল্লীতে সংশ্লিষ্টতা, যুবলীগ নেতা বহিষ্কার

হ্যাকার হানায় নগ্ন ছবি ছড়িয়ে পড়ল অভিনেত্রী অ্যানা হ্যাথওয়ের

 Thu, Aug 17, 2017 12:07 PM
হ্যাকার হানায় নগ্ন ছবি ছড়িয়ে পড়ল  অভিনেত্রী অ্যানা হ্যাথওয়ের

ডেস্ক রিপোর্ট : : সাইবার দুনিয়ার হ্যাকারদের হাত থেকে নিষ্কৃতি নেই সেলিব্রিটিদের।



সে তিনি যতই তাবড় তারকা হোন না কেন। এর আগে একাধিক অভিনেত্রীর ব্যক্তিগত ছবি ও ভিডিও চুরি করে নেটদুনিয়ায় ছড়িয়ে দিয়েছে হ্যাকাররা। এবার তার শিকার হলেন প্রখ্যাত অভিনেত্রী অ্যানা হ্যাথওয়ে। সোশ্যাল মিডিয়া জুড়ে ছড়িয়ে পড়ল তাঁর অসংখ্য নগ্ন ছবি।


অস্কার জয়ী অভিনেত্রীর নগ্ন ছবি পোস্ট করা হয়েছে রেডিট ও টাম্বলারে। এর আগে এই ঘটনার শিকার হয়েছিলেন মাইলি সাইরাস থেকে জেনিফার লরেন্সের মতো তারকারা। বছর তিনেক আগে মূলত অভিনেত্রীদের ব্যক্তিগত দুনিয়ায় হানা দিয়েছিল হ্যাকাররা। আই ক্লাউড-এর সিকিউরিটি ভেঙেই এ কাজ করে তারা। হাতিয়ে নেয় অজস্র ব্যক্তিগত ছবি। যা ক্রমে ক্রমে ছড়িয়ে দেওয়া হয় নেটদুনিয়ায়।






অ্যানার নগ্ন ছবি ছড়িয়ে পড়ার খবর চাউর হওয়ার সঙ্গে সঙ্গে দেখা যায়, টুইটারে অভিনেত্রীর নাম ট্রেন্ডিংয়ের শীর্ষে চলে এসেছে। টাম্বলারের লিঙ্কে ভিড় জমাতে থাকেন বহু মানুষ। দেখা যায়, সিনেমা ও ব্যক্তিগত মুহূর্ত মিলিয়ে অভিনেত্রীর অসংখ্য সম্পূর্ণ নগ্ন ছবি পোস্ট হয়েছে







সেখানে। শুধু অ্যানাই নন, অন্যান্য অভিনেত্রীরও নগ্ন ছবি ও ভিডিওতে ঠাসা সে লিঙ্ক।




     



তবে এ নিয়ে চুপ করে বসে নেই নেটিজেনরা। প্রতিবাদ জানিয়েছেন এ ঘটনার। ছবির প্রয়োজনে নগ্ন হতে কখনও আপত্তি করেননি অভিনেত্রীরা। বিশেষত হলিউড অভিনেত্রীদের তো এ নিয়ে কোনও ছুৎমার্গই নেই। কিন্তু তাঁদেরও ব্যক্তিগত দুনিয়া আছে। সেখানে কেন বারবার হানা দিচ্ছে হ্যাকাররা, কেন তাঁদের অপদস্থ করা হচ্ছে, তা নিয়েও প্রশ্ন তোলেন অনেকে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন