সদ্য সংবাদ

 রাসিক কাউন্সিলর আরমানের বিরুদ্ধে টিসিবির পণ্য সরবরাহে অনিয়মের অভিযোগ  বেইলি রোডের অগ্নিকাণ্ড  অটো মালিক- শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত  উত্তরাঞ্চলের মাটিতে বাড়ছে অম্লত্ব, কমছে ফলন  চাকরি স্থায়ীকরণের দাবিতে নেসকো মিটার রিডারদের অনির্দিষ্টকালের কর্মবিরতি  রুয়েটে সিটিজেন চার্টার বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত  ঈশ্বরদী রেলওয়ে রানিং স্টাফ ও শ্রমিক কর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  মল্লিকের চর শিক্ষা কল্যাণ ট্রাস্টের মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ।  কচিকন্ঠের আসরের প্রতিনিধি সন্মেলন অনুষ্ঠিত।  গুজব মোকাবেলায় গণমাধ্যমকর্মীদের নিয়ে রাজশাহীতে সিজিএস’র কর্মশালা  রাজশাহী সাংবাদিক সংস্থার যাত্রা শুরু  শামীম ওসমান ১০ বছরেও শোধ করেনি বন্ধুর ২৬ লাখ টাকা।  মল্লিকের চর শিক্ষা কল্যান ট্রাস্টের শিক্ষা বৃত্তির ফলাফল প্রকাশিত।  মল্লিকের চর শিক্ষা কল্যান ট্রাস্টের উদ্যোগে,মেধা শিক্ষা বৃত্তি প্রদান  রুয়েটে প্রথমবারের মতো ‘ইন্ডাস্ট্রি একাডেমিয়া কোলাবোরেশন মিট’ অনুষ্ঠিত  ফল মার্কেটের দাবি রাজশাহীর ফল ব্যবসায়ীদের  নারায়ণগঞ্জকে মাদকমুক্ত করার অঙ্গীকার করলেন শামীম ওসমান  সংসদে কপিরাইট বিল পাস   কাস্টমসের ২৭০ কর্মকর্তাকে একযোগে বদলি  ভিয়েতনামে পৌঁছে ভারতের উদ্দেশে যা বললেন বাইডেন

১০০ প্লাস্টিক সার্জারির পর ইনস্টাগ্রাম মডেলের মৃত্যু

 Tue, May 2, 2017 11:47 AM
১০০ প্লাস্টিক সার্জারির পর ইনস্টাগ্রাম মডেলের মৃত্যু

ডেস্ক রিপোর্ট:: : বিতর্কিত ‘ইনস্টাগ্রাম মডেল’ ক্রিস্টিনা মার্তেলি মারা গেছেন। নিজের শরীরে শতাধিক প্লাস্টিক সার্জারি করিয়েছেন তিনি।

এগুলোর প্রায় সবই ছিল শারীরিক সৌন্দর্য ও আকর্ষণ বাড়ানোর জন্য। বিভিন্ন পোস্টে অশালীনভাবে নিজেকে প্রদর্শনের জন্য তিনি ছিলেন বিতর্কিত।

টাইমস অব ইন্ডিয়ার খবরে জানা যায়, আরেকটি প্লাস্টিক সার্জারি করাতে গিয়ে গত মঙ্গলবার হৃদ্রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে এই মডেলের। আরেক ‘ইনস্টাগ্রাম মডেল’ অ্যামি অ্যান্ডারসনের পোস্টে ক্রিস্টিনার মৃত্যুর খবর জানা যায়।

আকর্ষণীয় এই মডেল কানাডার কিউবেকে বেড়ে ওঠেন। ১৭ বছর বয়স থেকে ক্রিস্টিনা মার্তেলি তাঁর শরীরে একের পর এক অস্ত্রোপচার করান।

ওয়েবসাইটে দেওয়া এক পোস্টে ক্রিস্টিনা বলেছিলেন, প্লাস্টিক সার্জারির মাধ্যমে শরীরের বিভিন্ন অংশকে আকর্ষণীয় করে তোলা তাঁর শখ। একবার তিনি বলেছিলেন, ‘আমার শরীরের সৌন্দর্যকে অন্য এক স্তরে নিয়ে যেতে চাই বলেই এত অস্ত্রোপচার।’

ক্রিস্টিনা ছিলেন আকর্ষণীয় মডেল তারকা। প্লাস্টিক সার্জারি উপভোগ করতেন তিনি। এ কারণে তিনি বলতেন, সবারই প্লাস্টিক সার্জারি করা উচিত। ইনস্টাগ্রামে ক্রিস্টিনার অনুসারী ৬ লাখ ২০ হাজার।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন