সদ্য সংবাদ

  মঞ্জু হত্যা মামলা থেকে প্রয়াত রাষ্ট্রপতি এরশাদকে অব্যাহতি  নারায়ণগঞ্জ বধ্যভূমিতে ১৩৯ শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদনে ডিসি  বাইডেনের শপথ গ্রহণে গাইবেন লেডি গাগা ও জেনিফার লোপেজ  পুতুলে ভরে অভিনব কায়দায় ইয়াবা বিক্রি  ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে দৃশ্যমান   কেলেঙ্কারিতে পদত্যাগ করেছে ডাচ সরকারের পদত্যাগ  চতুর্থ ধাপের পৌর নির্বাচনে মেয়র পদে বিএনপির ৫২ প্রার্থী চূড়ান্ত   মাইক পম্পেওর বক্তব্যের কড়া প্রতিবাদ বাংলাদেশের  রোহিঙ্গাদের ফেরাতে ১৯ জানুয়ারি ত্রিপক্ষীয় বৈঠক   নারায়ণগঞ্জের সাংবাদিকরা হবে অন্তত মানবিক : ডিসি   অতিরিক্ত ডিআইজি হলেন ১৯ পুলিশ কর্মকর্তা   ‘দিহান ও তার সঙ্গীরা আনুশকাহকে অপহরণ করে বাসায় নিয়ে যায়’  মেট্রোরেলের ভাড়া কিলোমিটারে ২ টাকা ৪০ পয়সার প্রস্তাব   'ধর্ম প্রচারকের' ১০৭৫ বছর কারাদণ্ড  রূপগঞ্জে ২ কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ২০   অভিনেত্রী আশার মৃত্যু, প্রধান আসামিকে নির্দোষ বললেন নিহতের মা  তাপস ও সাঈদ খোকনের মতপার্থক্য নিরসন হবে : স্থানীয় সরকারমন্ত্রী  স্কুল বন্ধের ক্ষতি শিশুরা বইতে পারবে না : ইউনিসেফ   লন্ডনে বিপাকে প্রিয়াংকা   পি কে হালদারের বিরুদ্ধে ইন্টারপোলের রেড নোটিশ

১৭ বছর আগে প্রিয়াঙ্কাকে বিয়ের ‘প্রোপোজাল’ দিয়েছিলেন শাহরুখ!

 Mon, Apr 3, 2017 11:12 AM
১৭ বছর আগে প্রিয়াঙ্কাকে বিয়ের ‘প্রোপোজাল’ দিয়েছিলেন শাহরুখ!

বিনোদন ডেস্ক :: তারা সহকর্মী। তারা বন্ধু। কিš‘, এক সময় বন্ধুত্বের থেকেও কী বেশি কিছু ছিল তাদের সম্পর্কে?

 অন্তত এমন জল্পনাই ভেসে বেড়াত ইন্ডাস্ট্রিতে। তারা শাহরুখ খান এবং প্রিয়ঙ্কা চোপড়া। সত্যিই কি অন্য রকম সম্পর্ক ছিল তাদের? না! সে নিয়ে প্রকাশ্যে কেউই মুখ খোলেননি। তবে শাহরুখ নাকি এক বার সরাসরি প্রিয়ঙ্কার কাছে জানতে চেয়েছিলেন, তিনি শাহরুখের মতো তারকাকে বিয়ে করতে চান কি না। বহুবছর আগের শাহরুখের বক্তব্যের ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

প্রায় ১৭ বছর আগের কথা। ‘মিস ইন্ডিয়া’ প্রতিযোগিতার মঞ্চে প্রতিযোগী হিসেবে দাঁড়িয়ে প্রিয়ঙ্কা চোপড়া। সামনে প্রশ্নকর্তাদের প্যানেলে রয়েছেন শাহরুখ খান। প্রশ্নোত্তর পর্বে প্রিয়ঙ্কা তুলে নেন শাহরুখের নাম লেখা চিরকুট। শাহরুখ প্রশ্ন করেন, তুমি কাকে বিয়ে করতে চাও?

প্রশ্নকর্তাদের প্যানেলে থাকা মহম্মদ আজহারউদ্দিনকে দেখিয়ে বাদশা জানতে চান, আজহার ভাইয়ের মত কোনও দুর্দান্ত খেলোয়াড়কে, যিনি দেশকে গর্বিত করেছেন? নাকি কোনও ব্যবসায়ীকে, যিনি তোমাকে গয়নায় মুড়ে রাখবেন, যেমন স্বারোভস্কি? ইনিও প্রশ্নকর্তাদের সারিতে ছিলেন। নাকি আমার মতো কোনও হিন্দি ছবির তারকাকে, যার কঠিন মাল্টিপল চয়েস প্রশ্ন করা ছাড়া আর কোনও কাজ নেই?

তুখোড় উত্তর দেন প্রিয়ঙ্কাও। তিনি জানিয়েছিলেন, তাঁর পছন্দ খেলোয়াড়। যখন তিনি বাড়ি ফিরবেন তখন তিনি তাঁকে বলবেন, তিনি তাঁর জন্য গর্বিত, যতটা গর্বিত গোটা দেশ। তাঁকে তিনি বলবেন, তুমি তোমার সেরাটা দিয়েছ। আর তুমিই সেরা। আনন্দবাজার

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন