সদ্য সংবাদ

  নারায়ণগঞ্জ সদর থানার সাবেক ওসি কামরুল কারাগারে  দুর্নীতি-জালিয়াতি: ডেপুটি অ্যাটর্নি জেনারেল জান্নাতুলকে দুদকে তলব   সড়কে মৃত্যুর ক্ষতিপূরণ ৫ লাখ টাকা  অভিনেত্রী মালভিকে কুপিয়েছেন প্রযোজক  কিশোরীকে গণধর্ষণের মামলায় ডিবির এএসআই গ্রেপ্তার  আওয়ামী লীগ চায় না ভোটাররা কেন্দ্রে আসুক : বিএনপি  সাকিবের নিষেধাজ্ঞায় কষ্ট পেয়েছিলাম  র‌্যাবের শীর্ষ কমান্ডারদের উপর নিষেধাজ্ঞা জারির জন্য যুক্তরাষ্ট্রের সিনেটরদের আহ্বান  সু চিকে রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে বলল যুক্তরাষ্ট্র  ইরফান সেলিমের মামলা তদন্ত করবে ডিবি   বাপ-বেটার সম্পদের তথ্য সংগ্রহ করছে দুদক   ক্ষুদ্র ব্যবসায়ীদের অল্প সুদে ঋণ দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর  বৈদেশিক মুদ্রা বিএনপি নেতা আজাদের ভাই গ্রেফতার  ভুয়া পুলিশ ডিবির সোর্স আনোয়ার এখন থানার ওসির ক্যাশিয়ার!  মহানবী (সা.)-কে ব্যঙ্গ : ফ্রান্সের ওপর খেপেছেন বিশ্বনেতারা  সেই দুই বোনকে এখনই বাবার বাসায় প্রবেশ নিশ্চিতের নির্দেশ  নতুন প্রেমে পড়েছেন স্টার জলসার ‘পাখি’   ডিজিটাল নিরাপত্তা আইনকে ‘কবরে’ পাঠান: ডা. জাফরুল্লাহ  এ রাষ্ট্র প্রজার, নাগরিকের নয়   এ বাসা থেকেই ঢাকার সিসি ক্যামেরা নিয়ন্ত্রণ!

১৭ বছর আগে প্রিয়াঙ্কাকে বিয়ের ‘প্রোপোজাল’ দিয়েছিলেন শাহরুখ!

 Mon, Apr 3, 2017 11:12 AM
১৭ বছর আগে প্রিয়াঙ্কাকে বিয়ের ‘প্রোপোজাল’ দিয়েছিলেন শাহরুখ!

বিনোদন ডেস্ক :: তারা সহকর্মী। তারা বন্ধু। কিš‘, এক সময় বন্ধুত্বের থেকেও কী বেশি কিছু ছিল তাদের সম্পর্কে?

 অন্তত এমন জল্পনাই ভেসে বেড়াত ইন্ডাস্ট্রিতে। তারা শাহরুখ খান এবং প্রিয়ঙ্কা চোপড়া। সত্যিই কি অন্য রকম সম্পর্ক ছিল তাদের? না! সে নিয়ে প্রকাশ্যে কেউই মুখ খোলেননি। তবে শাহরুখ নাকি এক বার সরাসরি প্রিয়ঙ্কার কাছে জানতে চেয়েছিলেন, তিনি শাহরুখের মতো তারকাকে বিয়ে করতে চান কি না। বহুবছর আগের শাহরুখের বক্তব্যের ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

প্রায় ১৭ বছর আগের কথা। ‘মিস ইন্ডিয়া’ প্রতিযোগিতার মঞ্চে প্রতিযোগী হিসেবে দাঁড়িয়ে প্রিয়ঙ্কা চোপড়া। সামনে প্রশ্নকর্তাদের প্যানেলে রয়েছেন শাহরুখ খান। প্রশ্নোত্তর পর্বে প্রিয়ঙ্কা তুলে নেন শাহরুখের নাম লেখা চিরকুট। শাহরুখ প্রশ্ন করেন, তুমি কাকে বিয়ে করতে চাও?

প্রশ্নকর্তাদের প্যানেলে থাকা মহম্মদ আজহারউদ্দিনকে দেখিয়ে বাদশা জানতে চান, আজহার ভাইয়ের মত কোনও দুর্দান্ত খেলোয়াড়কে, যিনি দেশকে গর্বিত করেছেন? নাকি কোনও ব্যবসায়ীকে, যিনি তোমাকে গয়নায় মুড়ে রাখবেন, যেমন স্বারোভস্কি? ইনিও প্রশ্নকর্তাদের সারিতে ছিলেন। নাকি আমার মতো কোনও হিন্দি ছবির তারকাকে, যার কঠিন মাল্টিপল চয়েস প্রশ্ন করা ছাড়া আর কোনও কাজ নেই?

তুখোড় উত্তর দেন প্রিয়ঙ্কাও। তিনি জানিয়েছিলেন, তাঁর পছন্দ খেলোয়াড়। যখন তিনি বাড়ি ফিরবেন তখন তিনি তাঁকে বলবেন, তিনি তাঁর জন্য গর্বিত, যতটা গর্বিত গোটা দেশ। তাঁকে তিনি বলবেন, তুমি তোমার সেরাটা দিয়েছ। আর তুমিই সেরা। আনন্দবাজার

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন