সদ্য সংবাদ

 ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে দৃশ্যমান   কেলেঙ্কারিতে পদত্যাগ করেছে ডাচ সরকারের পদত্যাগ  চতুর্থ ধাপের পৌর নির্বাচনে মেয়র পদে বিএনপির ৫২ প্রার্থী চূড়ান্ত   মাইক পম্পেওর বক্তব্যের কড়া প্রতিবাদ বাংলাদেশের  রোহিঙ্গাদের ফেরাতে ১৯ জানুয়ারি ত্রিপক্ষীয় বৈঠক   নারায়ণগঞ্জের সাংবাদিকরা হবে অন্তত মানবিক : ডিসি   অতিরিক্ত ডিআইজি হলেন ১৯ পুলিশ কর্মকর্তা   ‘দিহান ও তার সঙ্গীরা আনুশকাহকে অপহরণ করে বাসায় নিয়ে যায়’  মেট্রোরেলের ভাড়া কিলোমিটারে ২ টাকা ৪০ পয়সার প্রস্তাব   'ধর্ম প্রচারকের' ১০৭৫ বছর কারাদণ্ড  রূপগঞ্জে ২ কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ২০   অভিনেত্রী আশার মৃত্যু, প্রধান আসামিকে নির্দোষ বললেন নিহতের মা  তাপস ও সাঈদ খোকনের মতপার্থক্য নিরসন হবে : স্থানীয় সরকারমন্ত্রী  স্কুল বন্ধের ক্ষতি শিশুরা বইতে পারবে না : ইউনিসেফ   লন্ডনে বিপাকে প্রিয়াংকা   পি কে হালদারের বিরুদ্ধে ইন্টারপোলের রেড নোটিশ  বাংলাদেশিদের জন্য ভিসা প্রতিবন্ধকতা তুলে নিল পাকিস্তান  ওসমান পরিবার থেকে না’গঞ্জবাসী মুক্তি চায়: অ্যাড. মাসুম   সিদ্ধিরগঞ্জ আ:লীগ সভাপতিকে চোর বলায় মসজিদের ভেতর ত্রাস  চাঁদপুরে মাদক ব্যবসায়ীর তথ্য দেওয়ায় সোর্সকে বেদম পেটালেন এসআই

২১ বছরের সংসারের কেমিস্ট্রি

 Sat, Jun 10, 2017 12:26 PM
২১ বছরের সংসারের কেমিস্ট্রি

ডেস্ক রিপোর্ট:: স্ত্রী মৌসুমীর সাড়া জাগানো প্রথম ছবি ‘কেয়ামত থেকে কেয়ামত’ এখনো দেখেননি তার স্বামী, চিত্রনায়ক ওমর সানী।

 মুক্তির পর ২৪ বছর পেরিয়ে গেছে। অথচ এই জনপ্রিয় ছবিটি এখনো দেখবার সুযোগ করে উঠতে পারেননি ওমর সানী।

সম্প্রতি মাছরাঙা টেলিভিশনের বিশেষ ঈদ আয়োজন ‘কেমিস্ট্রি’-তে আমন্ত্রিত অতিথি হয়ে এসেছিলেন মৌসুমী-ওমর সানী। এ অনুষ্ঠানেই অকপটে নিজেদের সম্পর্কের রসায়ন আবিষ্কার করেছেন তারা। ওমর সানী বলেন, বলিউডের হিন্দি ছবিটি দেখেছিলাম। তাই কেন জানি বাংলাদেশের রিমেক ছবিটি দেখার আগ্রহ হয়নি কখনো। মৌসুমী-ওমর সানী জুটির বয়স ২৪ পেরিয়ে রজতজয়ন্তীতে পা রেখেছে। আর তাদের সংসার ২১ পূর্ণ হয়েছে। এ দীর্ঘ যাত্রায় টক-ঝাল-মিষ্টি নানান ধরনের অভিজ্ঞতা রয়েছে তাদের।

তবে মজার বিষয় হলো, প্রথম দেখাতেই ওমর সানীকে ফিরিয়ে দিয়েছিলেন মৌসুমী। ওমর সানী ও ‘চাঁদের হাসি’ ছবির নির্মাতারা মৌসুমীর কাছে গিয়েছিলেন ছবির প্রস্তাব নিয়ে। তবে মৌসুমী সে সময় ছবিটি করতে অস্বীকৃতি জানান। মাঝে একবার মৌসুমী ঘোষণা দিয়ে চল”িচত্র ছেড়ে দিয়েছিলেন। সে প্রসঙ্গেও প্রকৃত তথ্য জানিয়েছেন তিনি। জানিয়েছেন, সালমান শাহের সঙ্গে জুটি ভাঙন, মান্নার সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে সত্যি গল্পগুলো।

মৌসুমী জানান, তাদের সংসারের এই দীর্ঘ যাত্রা পথে ওমর সানীর সঙ্গে বোঝাপড়া মজবুত হয়েছে কারণ ওমর সানী বন্ধুর মতো একজন স্বামী। র“মানা মালিক মুনমুনের সঙ্গে দীর্ঘ আড্ডায় এখন পর্যন্ত তাদের সম্পর্কের সব অজানা গল্পগুলো জানিয়েছিলেন জনপ্রিয় তারকা দম্পতি মৌসুমী-ওমর সানী। রুম্মান রশীদ খানের গ্রš’না ও এস এম হুমায়ূন কবীরের প্রযোজনায় ‘কেমিস্ট্রি’ প্রচার হবে ঈদের ৪র্থ দিন, রাত ১০টা ৩০ মিনিটে, মাছরাঙা টেলিভিশনে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন