সদ্য সংবাদ

  বান্দরবানে ২ ভাইকে পিটিয়ে হত্যা  লাদাখ সীমান্তে রণপ্রস্তুতি চীন-ভারত  দিলরুবা খানের জিডি নিয়ে মুখ খুললন শাকিব খান  বাসা-বাড়িতে গ্যাস সংযোগের বিষয়ে সু খবর আসছে।   ট্রান্সকম গ্রুপের চেয়ারম্যান লতিফুর রহমান মারা গেছেন  পিপিই দুর্নীতিতে স্লোভেনিয়ার অর্থমন্ত্রী গ্রেপ্তার, পদত্যাগ স্বরাষ্ট্রমন্ত্রীর   দেশের উত্তর-পূর্বাঞ্চলে বন্যা পরিস্থিতির কিছুটা উন্নতি  বাজেট সংকটকালীন নয়, লুটেরাদের স্বার্থ রক্ষা করা হয়েছে   পদত্যাগ করলেন আইসিসি চেয়ারম্যান  ১৩ ঘণ্টার ভাইরাল হওয়া সেই সুমন এএসআই আক্কাস  পঞ্চগড়ের খাদ্য বিভাগের অফিস অরক্ষিত  আড়াইহাজারে আওয়ামীলীগ নেতার ভাগিনার উপর সন্ত্রাসী হামলা  নবীনগরে ১৭ জনের কোভিড শনাক্ত  এনবিআরের মাঠ প্রশাসনে ১১ জন কমিশনারকে বদলি  ভুতুড়ে বিদ্যুৎ বিল দেখে জয়া বললেন, কীভাবে সম্ভব!   পাপলুকাণ্ডে কুয়েতি মেজর জেনারেল বরখাস্ত  দোকানপাট-শপিংমল খোলা রাখার সময় বাড়িয়ে প্রজ্ঞাপন জারি  এবার ২ মাসের বিল ২০ কোটি: ঢামেক পরিচালক   পাকিস্তানে এই প্রথম নারী লেফট্যানেন্ট জেনারেল হলেন নিগার   দেশের স্বাস্থ্য খাতে দুরবস্থার, সংসদে স্বাস্থ্যমন্ত্রীর তীব্র সমালোচনা

২২শে ফেব্রুয়ারি, শাকিব-অপুর ডিভোর্স কার্যকর হবে

 Mon, Feb 12, 2018 2:16 PM
২২শে ফেব্রুয়ারি, শাকিব-অপুর ডিভোর্স কার্যকর হবে

ডেস্ক রিপোর্ট : : অপু বিশ্বাসকে দেয়া শাকিব খানের ডিভোর্স কার্যকর হয়ে যাবে আগামী ২২শে ফেব্রুয়ারি।

গত বছরের ২২শে নভেম্বর অপু বিশ্বাসকে ডিভোর্স নোটিশ পাঠিয়েছিলেন শাকিব খান। আইন অনুযায়ী সেটা কার্যকর হতে সময় লাগবে ৯০ দিন অর্থাৎ ৩ মাস। আগামী ২২শে ফেব্রুয়ারি অপুকে পাঠানো শাকিবের ডিভোর্স নোটিশের ৯০ দিন পূরণ হচ্ছে। আর সে হিসেবে ওইদিন থেকে শাকিব-অপুর ডিভোর্স কার্যকর হচ্ছে। শাকিব খান বর্তমানে অস্ট্রেলিয়ার সিডনিতে ‘সুপার হিরো’ ছবির শুটিং করছেন।

এতে তার বিপরীতে অভিনয় করছেন শবনম বুবলী। সেখান থেকে তিনি ফিরবেন ১৭ অথবা ১৮ই ফেব্রুয়ারি। সিডনি থেকে তিনি জানান, আমি চাই এটা শেষ হয়ে যাক। আর  যেটা শেষ হচ্ছে, সেটা নিয়ে কিছুর বলার থাকে না। ডিভোর্স নোটিশ পাঠানোর পর শাকিব-অপুর দাম্পত্য জীবনে মীমাংসার জন্য ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের পক্ষ থেকে গেল ১৫ই জানুয়ারি দু’জনকেই তলব করা হয়। সেখানে অপু উপস্থিত হলেও ছিলেন না শাকিব কিংবা তার কোনো প্রতিনিধি। সেসময় ‘নোলক’ ছবির শুটিংয়ে ভারতের হায়দরাবাদ ছিলেন শাকিব। দ্বিতীয় দফায় শাকিব-অপুকে ১২ই ফেব্রুয়ারি (আগামীকাল) ফের তলব করা হয়েছে ঢাকা উত্তর সিটি করপোরেশনের মহাখালিস্থ ৩ নম্বর আঞ্চলিক অফিসে। কিন্তু শাকিব সিডনি থাকার কারণে আগামীকালও হাজির হবেন না। জানা গেছে, অপুর সঙ্গে বৈবাহিক সম্পর্ক অব্যাহত রাখার ব্যাপারে শাকিব আগ্রহী নন। তিনি মনে করেন সম্পর্ক টিকিয়ে রাখার জন্য উভয় পক্ষের মধ্যে যে শ্রদ্ধা থাকতে হয় সেটা এখন আর তাদের মাঝে অবশিষ্ট নেই। ছেলে আব্রামের ব্যাপারে শাকিব খান বলেন, ওর ভালোর জন্য আমার সেরাটা দেওয়ার চেষ্টা করব। ওকে ভালো স্কুল-কলেজ-বিশ্ববিদ্যালয়ে পড়াশোনার ব্যবস্থা করা, ভালো রাখা আর ওকে প্রতিষ্ঠিত করার ব্যাপারে সব ধরনের সাপোর্ট দেব। শাকিব আরও জানিয়েছেন, ডিভোর্স কার্যকর হওয়ার পর অপু বিশ্বাসকে বিয়ের দেনমোহর বাবদ সাত লাখ টাকাও পরিশোধ করে দেবেন। প্রসঙ্গত, আগামী ১৭ অথবা ১৮ই ফেব্রুয়ারি দেশে ফেরার পর শাকিব খান ভারতে যাবেন। এর পর স্কটল্যান্ডে যাবেন ছবির শুটিং করতে। 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন