সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

২২শে ফেব্রুয়ারি, শাকিব-অপুর ডিভোর্স কার্যকর হবে

 Mon, Feb 12, 2018 2:16 PM
২২শে ফেব্রুয়ারি, শাকিব-অপুর ডিভোর্স কার্যকর হবে

ডেস্ক রিপোর্ট : : অপু বিশ্বাসকে দেয়া শাকিব খানের ডিভোর্স কার্যকর হয়ে যাবে আগামী ২২শে ফেব্রুয়ারি।

গত বছরের ২২শে নভেম্বর অপু বিশ্বাসকে ডিভোর্স নোটিশ পাঠিয়েছিলেন শাকিব খান। আইন অনুযায়ী সেটা কার্যকর হতে সময় লাগবে ৯০ দিন অর্থাৎ ৩ মাস। আগামী ২২শে ফেব্রুয়ারি অপুকে পাঠানো শাকিবের ডিভোর্স নোটিশের ৯০ দিন পূরণ হচ্ছে। আর সে হিসেবে ওইদিন থেকে শাকিব-অপুর ডিভোর্স কার্যকর হচ্ছে। শাকিব খান বর্তমানে অস্ট্রেলিয়ার সিডনিতে ‘সুপার হিরো’ ছবির শুটিং করছেন।

এতে তার বিপরীতে অভিনয় করছেন শবনম বুবলী। সেখান থেকে তিনি ফিরবেন ১৭ অথবা ১৮ই ফেব্রুয়ারি। সিডনি থেকে তিনি জানান, আমি চাই এটা শেষ হয়ে যাক। আর  যেটা শেষ হচ্ছে, সেটা নিয়ে কিছুর বলার থাকে না। ডিভোর্স নোটিশ পাঠানোর পর শাকিব-অপুর দাম্পত্য জীবনে মীমাংসার জন্য ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের পক্ষ থেকে গেল ১৫ই জানুয়ারি দু’জনকেই তলব করা হয়। সেখানে অপু উপস্থিত হলেও ছিলেন না শাকিব কিংবা তার কোনো প্রতিনিধি। সেসময় ‘নোলক’ ছবির শুটিংয়ে ভারতের হায়দরাবাদ ছিলেন শাকিব। দ্বিতীয় দফায় শাকিব-অপুকে ১২ই ফেব্রুয়ারি (আগামীকাল) ফের তলব করা হয়েছে ঢাকা উত্তর সিটি করপোরেশনের মহাখালিস্থ ৩ নম্বর আঞ্চলিক অফিসে। কিন্তু শাকিব সিডনি থাকার কারণে আগামীকালও হাজির হবেন না। জানা গেছে, অপুর সঙ্গে বৈবাহিক সম্পর্ক অব্যাহত রাখার ব্যাপারে শাকিব আগ্রহী নন। তিনি মনে করেন সম্পর্ক টিকিয়ে রাখার জন্য উভয় পক্ষের মধ্যে যে শ্রদ্ধা থাকতে হয় সেটা এখন আর তাদের মাঝে অবশিষ্ট নেই। ছেলে আব্রামের ব্যাপারে শাকিব খান বলেন, ওর ভালোর জন্য আমার সেরাটা দেওয়ার চেষ্টা করব। ওকে ভালো স্কুল-কলেজ-বিশ্ববিদ্যালয়ে পড়াশোনার ব্যবস্থা করা, ভালো রাখা আর ওকে প্রতিষ্ঠিত করার ব্যাপারে সব ধরনের সাপোর্ট দেব। শাকিব আরও জানিয়েছেন, ডিভোর্স কার্যকর হওয়ার পর অপু বিশ্বাসকে বিয়ের দেনমোহর বাবদ সাত লাখ টাকাও পরিশোধ করে দেবেন। প্রসঙ্গত, আগামী ১৭ অথবা ১৮ই ফেব্রুয়ারি দেশে ফেরার পর শাকিব খান ভারতে যাবেন। এর পর স্কটল্যান্ডে যাবেন ছবির শুটিং করতে। 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন