সদ্য সংবাদ

  ভাসান চর যেতে জড়ো হচ্ছে শত শত রোহিঙ্গা   পিরামিডের সামনে ‘আপত্তিকর’ ছবি, মিসরীয় মডেল গ্রেপ্তার   সিদ্ধিরগঞ্জে প্রো-অ্যাকটিভ ডাক্তারের অবহেলায় রোগী মৃত্যুর অভিযোগ   প্রতিবন্ধী মানুষের উন্নয়নে সমন্বিতভাবে কাজ করুন : প্রধানমন্ত্রী  করোনার টিকা সরবরাহে হানা দিতে পারে দুর্বৃত্তরা: ইন্টারপোল   এমসি কলেজ হোস্টেলে গণধর্ষণে অভিযুক্ত ৬, চার্জশিট বৃহস্পতিবার   মার্কিন দূতাবাসের কাছে ফেলে যাওয়া সেই ব্যাগে ছিল বালু ও তার   সভা-সমাবেশের ওপর নিষেধাজ্ঞা সংবিধান পরিপন্থী: ফখরুল   হতাশাগ্রস্ত হয়ে আত্মহত্যা, নেপথ্যে প্রেম?  দুর্নীতিবাজ রুই-কাতলদের আইনের আওতায় আনতে হবে : হাইকোর্ট  সিদ্ধিরগঞ্জে দৃষ্টি প্রতিবন্ধী বৃদ্ধার জমি দখল করতে হামলা ও ভাংচুর ॥  সুনামগঞ্জের নৌপথে আ’লীগ সভাপতি পুত্রের চাঁদাবাজি বন্ধের দাবিতে মানববন্ধন  পঞ্চগড়ে কৃষকদের মাঝে সার-বীজ ও কৃষি উপকরণ বিতরণ   নবীনগরে বিয়ের প্রলোভনে ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার  করোনার টিকার অনুমোদন চায় মডার্নাও  test news for news uploading   ‘কম খরচে যাতায়াতে দেশব্যাপী রেল নেটওয়ার্ক স্থাপন হবে  দুবাইয়ের ব্যবসায়ীর সঙ্গে বাগদান সারলেন বেনজিরের মেয়ে   বর্তমান সরকারের পতনের অবস্থা চলছে: ডা. জাফরুল্লাহ   বঙ্গবন্ধু রেলসেতুর ব্যয় হবে ১৭ হাজার কোটি টাকা

২২শে ফেব্রুয়ারি, শাকিব-অপুর ডিভোর্স কার্যকর হবে

 Mon, Feb 12, 2018 2:16 PM
২২শে ফেব্রুয়ারি, শাকিব-অপুর ডিভোর্স কার্যকর হবে

ডেস্ক রিপোর্ট : : অপু বিশ্বাসকে দেয়া শাকিব খানের ডিভোর্স কার্যকর হয়ে যাবে আগামী ২২শে ফেব্রুয়ারি।

গত বছরের ২২শে নভেম্বর অপু বিশ্বাসকে ডিভোর্স নোটিশ পাঠিয়েছিলেন শাকিব খান। আইন অনুযায়ী সেটা কার্যকর হতে সময় লাগবে ৯০ দিন অর্থাৎ ৩ মাস। আগামী ২২শে ফেব্রুয়ারি অপুকে পাঠানো শাকিবের ডিভোর্স নোটিশের ৯০ দিন পূরণ হচ্ছে। আর সে হিসেবে ওইদিন থেকে শাকিব-অপুর ডিভোর্স কার্যকর হচ্ছে। শাকিব খান বর্তমানে অস্ট্রেলিয়ার সিডনিতে ‘সুপার হিরো’ ছবির শুটিং করছেন।

এতে তার বিপরীতে অভিনয় করছেন শবনম বুবলী। সেখান থেকে তিনি ফিরবেন ১৭ অথবা ১৮ই ফেব্রুয়ারি। সিডনি থেকে তিনি জানান, আমি চাই এটা শেষ হয়ে যাক। আর  যেটা শেষ হচ্ছে, সেটা নিয়ে কিছুর বলার থাকে না। ডিভোর্স নোটিশ পাঠানোর পর শাকিব-অপুর দাম্পত্য জীবনে মীমাংসার জন্য ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের পক্ষ থেকে গেল ১৫ই জানুয়ারি দু’জনকেই তলব করা হয়। সেখানে অপু উপস্থিত হলেও ছিলেন না শাকিব কিংবা তার কোনো প্রতিনিধি। সেসময় ‘নোলক’ ছবির শুটিংয়ে ভারতের হায়দরাবাদ ছিলেন শাকিব। দ্বিতীয় দফায় শাকিব-অপুকে ১২ই ফেব্রুয়ারি (আগামীকাল) ফের তলব করা হয়েছে ঢাকা উত্তর সিটি করপোরেশনের মহাখালিস্থ ৩ নম্বর আঞ্চলিক অফিসে। কিন্তু শাকিব সিডনি থাকার কারণে আগামীকালও হাজির হবেন না। জানা গেছে, অপুর সঙ্গে বৈবাহিক সম্পর্ক অব্যাহত রাখার ব্যাপারে শাকিব আগ্রহী নন। তিনি মনে করেন সম্পর্ক টিকিয়ে রাখার জন্য উভয় পক্ষের মধ্যে যে শ্রদ্ধা থাকতে হয় সেটা এখন আর তাদের মাঝে অবশিষ্ট নেই। ছেলে আব্রামের ব্যাপারে শাকিব খান বলেন, ওর ভালোর জন্য আমার সেরাটা দেওয়ার চেষ্টা করব। ওকে ভালো স্কুল-কলেজ-বিশ্ববিদ্যালয়ে পড়াশোনার ব্যবস্থা করা, ভালো রাখা আর ওকে প্রতিষ্ঠিত করার ব্যাপারে সব ধরনের সাপোর্ট দেব। শাকিব আরও জানিয়েছেন, ডিভোর্স কার্যকর হওয়ার পর অপু বিশ্বাসকে বিয়ের দেনমোহর বাবদ সাত লাখ টাকাও পরিশোধ করে দেবেন। প্রসঙ্গত, আগামী ১৭ অথবা ১৮ই ফেব্রুয়ারি দেশে ফেরার পর শাকিব খান ভারতে যাবেন। এর পর স্কটল্যান্ডে যাবেন ছবির শুটিং করতে। 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন