সদ্য সংবাদ

 সিদ্ধিরগঞ্জে গৃহবধূ তানিয়া হত্যা, স্বামী ইমন পলাতক   গায়িকার সমর্থনে নগ্ন ছবি শেয়ার পাক অভিনেত্রীর   পর্যটকদের আকর্ষণে নারী পুলিশদের হট প্যান্ট পরার উদ্যাগ!  প্রতিবন্ধী মানুষের চক্ষু সেবার মান উন্নয়নে রংপুরে মতবিনিময় সভা অনুষ্ঠিত  মানুষ জাতীয় পার্টিকে আরও শক্তিশালী দেখতে চায়: জিএম কাদের  সরকারি তিন ব্যাংকে নতুন এমডি   দুই কোটি টাকায় পাওয়া যাবে সৌদির আবাসন ভিসা  সিদ্ধিরগঞ্জে ট্রাকে মিলল ৩ হাজার ইয়াবা, আটক ১   আবরার হত্যা মামলার বিচার হবে দ্রুতবিচার ট্রাইব্যুনালে: আইনমন্ত্রী  মানুষের কষ্টের শেষ নেই, নিত্যপণ্যের দাম বৃদ্ধিতে  সরকারি কর্মচারীদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হচ্ছে, সংসদে প্রধানমন্ত্রী  ঝিনাইদহে গনধর্ষন মামলার আসামীর বাড়ি থেকে পিস্তল ও গুলি উদ্ধার  ঝিনাইদহে সদর এমপির পিএস সহ দুজনকে কুপিয়ে আহত করায় মহাসড়ক অবরোধ  ঝিনাইদহের ২ উপজেলাকে শতভাগ বিদ্যুতায়িত ঘোষণা করলেন প্রধানমন্ত্রী   জেলা প্রশাসক ও পুলিশ সুপারের পক্ষ থেকে নবাগত বিভাগীয় কমিশনার কে শুভেচ্ছা জ্ঞাপন।।  এসপি হারুন দুই তৈল ব্যবসায়ীর কাছ থেকে আদায় করেন ৩৮ লাখ টাকা  নূর হোসেনের মায়ের কাছে রাঙ্গার দুঃখ প্রকাশ  জেনেভা থেকে ২ মানবাধিকার কর্মীকে অপহরণ করেছে সৌদি!  এসপি হারুনের দুর্নীতি তদন্তের নির্দেশনা চেয়ে রিট   সৌদিতে নারীকর্মী না পাঠানোর দাবি সংসদে

২২শে ফেব্রুয়ারি, শাকিব-অপুর ডিভোর্স কার্যকর হবে

 Mon, Feb 12, 2018 2:16 PM
২২শে ফেব্রুয়ারি, শাকিব-অপুর ডিভোর্স কার্যকর হবে

ডেস্ক রিপোর্ট : : অপু বিশ্বাসকে দেয়া শাকিব খানের ডিভোর্স কার্যকর হয়ে যাবে আগামী ২২শে ফেব্রুয়ারি।

গত বছরের ২২শে নভেম্বর অপু বিশ্বাসকে ডিভোর্স নোটিশ পাঠিয়েছিলেন শাকিব খান। আইন অনুযায়ী সেটা কার্যকর হতে সময় লাগবে ৯০ দিন অর্থাৎ ৩ মাস। আগামী ২২শে ফেব্রুয়ারি অপুকে পাঠানো শাকিবের ডিভোর্স নোটিশের ৯০ দিন পূরণ হচ্ছে। আর সে হিসেবে ওইদিন থেকে শাকিব-অপুর ডিভোর্স কার্যকর হচ্ছে। শাকিব খান বর্তমানে অস্ট্রেলিয়ার সিডনিতে ‘সুপার হিরো’ ছবির শুটিং করছেন।

এতে তার বিপরীতে অভিনয় করছেন শবনম বুবলী। সেখান থেকে তিনি ফিরবেন ১৭ অথবা ১৮ই ফেব্রুয়ারি। সিডনি থেকে তিনি জানান, আমি চাই এটা শেষ হয়ে যাক। আর  যেটা শেষ হচ্ছে, সেটা নিয়ে কিছুর বলার থাকে না। ডিভোর্স নোটিশ পাঠানোর পর শাকিব-অপুর দাম্পত্য জীবনে মীমাংসার জন্য ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের পক্ষ থেকে গেল ১৫ই জানুয়ারি দু’জনকেই তলব করা হয়। সেখানে অপু উপস্থিত হলেও ছিলেন না শাকিব কিংবা তার কোনো প্রতিনিধি। সেসময় ‘নোলক’ ছবির শুটিংয়ে ভারতের হায়দরাবাদ ছিলেন শাকিব। দ্বিতীয় দফায় শাকিব-অপুকে ১২ই ফেব্রুয়ারি (আগামীকাল) ফের তলব করা হয়েছে ঢাকা উত্তর সিটি করপোরেশনের মহাখালিস্থ ৩ নম্বর আঞ্চলিক অফিসে। কিন্তু শাকিব সিডনি থাকার কারণে আগামীকালও হাজির হবেন না। জানা গেছে, অপুর সঙ্গে বৈবাহিক সম্পর্ক অব্যাহত রাখার ব্যাপারে শাকিব আগ্রহী নন। তিনি মনে করেন সম্পর্ক টিকিয়ে রাখার জন্য উভয় পক্ষের মধ্যে যে শ্রদ্ধা থাকতে হয় সেটা এখন আর তাদের মাঝে অবশিষ্ট নেই। ছেলে আব্রামের ব্যাপারে শাকিব খান বলেন, ওর ভালোর জন্য আমার সেরাটা দেওয়ার চেষ্টা করব। ওকে ভালো স্কুল-কলেজ-বিশ্ববিদ্যালয়ে পড়াশোনার ব্যবস্থা করা, ভালো রাখা আর ওকে প্রতিষ্ঠিত করার ব্যাপারে সব ধরনের সাপোর্ট দেব। শাকিব আরও জানিয়েছেন, ডিভোর্স কার্যকর হওয়ার পর অপু বিশ্বাসকে বিয়ের দেনমোহর বাবদ সাত লাখ টাকাও পরিশোধ করে দেবেন। প্রসঙ্গত, আগামী ১৭ অথবা ১৮ই ফেব্রুয়ারি দেশে ফেরার পর শাকিব খান ভারতে যাবেন। এর পর স্কটল্যান্ডে যাবেন ছবির শুটিং করতে। 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন