সদ্য সংবাদ

  করোনা: প্রশান্ত মহাসাগরে ১০ মাস নৌকায় ভাসছে শিল্পী দল   রাজশাহী-৪: এমপি এনামুলের বিরুদ্ধে বিয়ে করে প্রতারণা ও ভ্রুণ হত্যার অভিযোগ   ইউনাইটেড হাসপাতালের বিরুদ্ধে ক্ষতিপূরণ চেয়ে রিট   স্পটে কাউকে পাওয়া না গেলে ধরে নেবেন তার চাকরি নেই: মেয়র তাপস   মতামত উপেক্ষা করে গণপরিবহন চালু কার স্বার্থে?  করোনায় তিন ভাগ হবে দেশ   মুন্সিগঞ্জে ইউএনওসহ নতুন করে ২৪ জন করোনা আক্রান্ত  লিবিয়ায় ২৬ বাংলাদেশি হত্যা: চার’শ মানুষকে লিবিয়ায় পাচারকারী হাজী কামাল গ্রেফতার  কৃষ্ণাঙ্গ হত্যার প্রতিবাদে বিক্ষোভ উত্তাল যুক্তরাষ্ট্র, ৪০ শহরে কারফিউ   রাষ্ট্রপতির ক্ষমাপ্রাপ্ত আসামি ফের হত্যা মামলায় গ্রেফতার  নারায়ণগঞ্জ জেলার করোনাজয়ী ১০১ পুলিশ সদস্যকে সংবর্ধনা দেয়া হবে কাল  ভারতের তাজমহলে বজ্রপাত, ভেঙে গেল দরজাও  ক্ষতিগ্রস্ত সুন্দরবনের পাশে দাঁড়ানোর আহ্বান জানালেন পার্নো মিত্র  এবার ২০ লাখ পরীক্ষার্থীর মধ্যে প্রায় ১৭ লাখ পাস  গণপরিবহনের ভাড়া বাড়ানোর সিদ্ধান্ত ‘মড়ার ওপর খাঁড়ার ঘা’   দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড ৪০ জনের মৃত্যু, আক্রান্ত ২৫৪৫  বর্ধিত বাসভাড়া প্রত্যাখ্যান, পুর্বের ভাড়া বহাল রাখার দাবী যাত্রী কল্যাণ সমিতির   নবীনগরে সেই আমিরুল গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে  যাত্রী নিয়ে পঞ্চগড় এক্সপ্রেস ঢাকা গেলো  সাঘাটায় কৃষকের নিকট থেকে বোরো ধান ক্রয়ে উন্মুক্ত লটারী

২৪ ঘণ্টার মধ্যে রাজধানীর গুলিস্তান হকারমুক্ত না হলে ওসিদের বিরুদ্ধে মামলা

 Wed, Nov 2, 2016 1:37 PM
২৪ ঘণ্টার মধ্যে  রাজধানীর গুলিস্তান হকারমুক্ত না হলে ওসিদের বিরুদ্ধে মামলা

ডেস্ক রিপোর্ট:: রাজধানীর গুলিস্তান ও পার্শ্ববর্তী এলাকায় ২৪ ঘণ্টার মধ্যে ফুটপাত এবং রাস্তা হকারমুক্ত করা না হলে আদালত অবমাননার দায়ে সংশ্লিষ্ট থানাগুলোর ওসিদের বিরুদ্ধে মামলা করা হবে।

মঙ্গলবার এ মর্মে রমনা, বংশাল, কোতোয়ালি ও সূত্রাপুর থানায় লিগ্যাল নোটিশ পাঠিয়েছে হিউম্যান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশ (এইচআরপিবি)। সংগঠনটির পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী মনজিল মোরশেদ এ নোটিশ পাঠান।
নোটিশে বলা হয়েছে, গুলিস্তানের রাস্তার দোকান, ফেরিওয়ালা, ফলের দোকন, ফুটপাত বা রাস্তার উপর বালু, রড বা যে কোন পণ্য রাখা, ভ্যান ও ঠেলা গাড়ী পার্কিং ইত্যাদি দখল মুক্ত না হলে থানার ওসিদের বিরুদ্ধে আদালত অবমানার মামলা করবে হিউম্যান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশ।
হিউম্যান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশ-এর পক্ষে করা এক রিটের পরিপ্রেক্ষিতে ২০১২ সালের ২৬ ফেব্রুয়ারি হাইকোর্ট এসব এলাকার ফুটপাত দখল মুক্ত করার নির্দেশনা দেন। কিš‘ হাইকোর্টের আদেশ দেওয়ার পরও এখন পর্যন্ত ফুটপাত ও রাস্তা দখলমুক্ত হয়নি।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন