সদ্য সংবাদ

 ট্রাফিক ও হাইওয়ে পুলিশের স্টীকার চাঁদাবাজ চক্র  কুয়েতে বাংলাদেশি রাষ্ট্রদূত আবুল কালামের বিরুদ্ধে মানবপাচারের অভিযোগ  মাদকদ্রব্যের তালিকায় ব্যথানাশক টাপেন্টাডল   বাংলাদেশিরা একেকটা ভাইরাস বোমা: ইতালির প্রধানমন্ত্রী   করোনার কবলে রঞ্জিত মল্লিক ও কোয়েলদের পরিবার   বিশ্ব থেকে বিচ্ছিন্ন হবে বাংলাদেশ   জেকেজি রিজেন্ট করোনা পরীক্ষার অনুমোদন পেল কিভাবে : জিএম কাদের  সাহেদকে গ্রেফতার খুব শিগগিরই: স্বরাষ্ট্রমন্ত্রী   সাহারা খাতুনের মরদেহ দাফন শনিবার   বাজারে ডলারের দাম কমেছে  অনাহারে প্রতিদিন ১২ হাজার মানুষ মারা যেতে পারে  দুর্নীতিবাজদের বিরুদ্ধে যুবলীগ চেয়ারম্যানের হুশিয়ারি   করোনা টেস্ট প্রতারণায়: কে এই ডা. সাবরিনা   নিখোঁজের পর লাশ মিলল দ. কোরিয়ার মেয়রের  ১৪ ঠিকাদারি প্রতিষ্ঠানকে কালো তালিকাভুক্ত করেছে স্বাস্থ্য অধিদফতর  নিপীড়ন-নির্যাতন থেকে পুলিশকে বেরিয়ে আসতে হবে: আইজিপি  যেভাবে ফিট থাকার কাজ করে যাচ্ছেন কৃষ্ণা   চোর ধরছি আর আমাদেরকেই চোর বলা হচ্ছে: প্রধানমন্ত্রী  প্রভাবশালীদের সঙ্গে রিজেন্ট হাসপাতালের মালিকের ছবি নিয়ে যা বলল র‍্যাব   মাদক ব্যবসায়ী সেজে ফেনসিডিল উদ্ধার করলো না.গঞ্জ ডিবি পুলিশ।

৩০ হাজার ডলার দাবি হ্যাকারের কবলে বিশ্ব সুন্দরী প্রিয়তি

 Sun, May 8, 2016 11:09 AM
৩০ হাজার ডলার দাবি হ্যাকারের কবলে বিশ্ব সুন্দরী প্রিয়তি

এশিয়াখবর২৪.বিনোদন ডেস্ক:: বাংলাদেশি বংশোদ্ভূত আন্তর্জাতিক মডেল মাকসুদা আক্তার প্রিয়তির স্কাইপি আইডি হ্যাকড হয়েছে। প্রিয়তির কাছে ৩০ হাজার ডলার দাবি করে হ্যাকারদের পক্ষ থেকে টেক্সট পাঠানো হয়েছে। এ নিয়ে চিন্তিত রয়েছেন ‘মিস আর্থ’-খ্যাত এ আইরিশ মডেল।

 প্রিয়তি বলেন, ‘আমার স্কাইপি আইডি হ্যাক করে আমার কাছে ৩০ হাজার ডলার দাবি করা হয়েছে। আমার ভিডিও লিক করার হুমকি দেওয়া হয়েছে। যদিও সেখানে আমার তেমন কোনো

ভিডিও নেই। এর আগে আমার ফেসবুক আইডিও একাধিকবার হ্যাক করার চেষ্টা করা হয়েছে। সব মিলিয়ে আমি মানসিকভাবে বিপর্যস্ত আছি।’বাংলাদেশ এবং আফ্রিকা থেকে স্কাইপি আইডিটি হ্যাক করা হয়ে থাকতে পারে বলে মনে করছেন প্রিয়তি। তিনি বলেন, ‘প্রাথমিকভাবে আমার মনে হয়েছে আফ্রিকা কিংবা বাংলাদেশ থেকে আমার স্কাইপি আইডি হ্যাক করা হয়েছে। বিষয়টি আমাকে আতঙ্কিত করছে। কারণ এরই মধ্যে আমার নামে কয়েকটি ভুয়া ফেসবুক আইডি খোলা হয়েছে। সেখান থেকে আমাকেই আবার রিকোয়েস্ট পাঠানো হচ্ছে।’

বাংলাদেশে জন্ম নেওয়া এ মডেল এখন বিশ্বব্যাপী আলোচিত। সম্প্রতি বিশ্বের অন্যতম ফটোগ্রাফার জন মোড়ানের মডেল হয়ে আলোচিত তিনি। হলিউডের বিখ্যাত চলচ্চিত্র ‘দ্য মামি রিটার্নস’-এর আদলে মডেল হয়েছেন প্রিয়তি। এ ছাড়া আয়ার‌ল্যান্ডের সিনেমায় অভিনয় করছেন তিনি।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন