সদ্য সংবাদ

  ইরাকে মুসলিম ধর্মীয় নেতার সাথে পোপের ঐতিহাসিক বৈঠক  ঝিনাইদহে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ  এবার ত্রানের শুকনা খাবার সেই চেয়ারম্যানের গোডাউনে!   আপনি নারায়ণগঞ্জের কে এসপিকে- রফিউর রাব্বির প্রশ্ন  ধারাবাহিক সরকার গঠন করে মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করে যাচ্ছি  ভিক্ষুক দম্পতির মেয়ের বিয়েতে পাশে দাঁড়াল যুগান্তর স্বজন সমাবেশ   ত্বকী হত্যা: খুনি পরিবারের পক্ষে দাঁড়িয়ে প্রধানমন্ত্রী: আনু মুহাম্মদ  ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল চান ড. কামাল হোসেন  ৭ মার্চের ভাষণ উপস্থাপন করবে দেড় লাখ শিশু  শেখ হাসিনা মানুষের আস্থার বাতিঘর   তেঁতুলিয়া গৃহবধূকে স্বামীর ভিটেবাড়ি ছাড়তে চাচাদের হামলা, আহত ২  বিএনপি ভেবে আ'লীগ কর্মীদের লাঠিচার্জ, ২ এসআই প্রত্যাহার  সড়কে প্রাণ গেল নব-নির্বাচিত মেয়র ও তার স্ত্রীসহ ৪ জনের   গায়ের রঙ নয়, তাদের সৌন্দর্য্য নির্ণয় মেধায়  কভিড-১৯ পরিস্থিতি নিয়ন্ত্রণে-প্রধানমন্ত্রী  না.গঞ্জ পাসপোর্ট অফিসে রোহিঙ্গা নারীসহ গ্রেপ্তার-২  নারায়ণগঞ্জে অপরাধী জামাল, সাজা খাটলো কামাল   মিয়ানমারে আবার বিক্ষোভে নিরাপত্তা বাহিনীর গুলি, নিহত ১৩  ‘ইশরাক বাঘের বাচ্চা’   নারী পুলিশদের কাছে জনপ্রিয় হচ্ছে হিজাব

৩৫ এও পাত্র খুঁজে পাননি প্রিয়াংকা!

 Fri, Dec 22, 2017 7:17 AM
৩৫ এও পাত্র খুঁজে পাননি প্রিয়াংকা!

বিনোদন ডেস্ক :: বয়স ৩৫ হলো! বিয়ের অপেক্ষা আর কতদিন? হরহামেশাই এমন প্রশ্নের মুখে পড়তে হয় বলিউড অভিনেত্রী

 প্রিয়াংকা চোপড়াকে। বিয়ের দিনক্ষণ জানাতে পারেন না জনপ্রিয় এই অভিনেত্রী, কারণ সঠিক পাত্র তিনি এখনো খুঁজে পাননি। সম্প্রতি জি সিনে অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে প্রিয়াংকা বলেন, বিয়ে পরিকল্পনা করে হয় না। আপনাকে নিজের জন্য সঠিক ব্যক্তি খুঁজে বের করতে হবে। যদি আমি সঠিক ব্যক্তি খুঁজে পাই, তখনই বিয়ে করব। এখন পর্যন্ত আমি বিয়ের জন্য সঠিক কাউকে খুঁজে পাইনি।

২০০৪ সাল থেকে দাপটের সঙ্গে বলিউড ইন্ডাস্ট্রিতে অভিনয় করছেন প্রিয়াংকা। উপহার দিয়েছেন ‘অ্যাতরাজ’, ‘ডন’, ‘বরফি’, ‘ফ্যাশন’, ‘কামিনে’, ‘মেরি কম’, ‘বাজিরাও মাস্তানি’র মতো সফল ছবি। ‘অ্যাতরাজ’ ছবির জন্য সেরা পার্শ্ব-অভিনেত্রীর পুরস্কার জয় করেন এই তারকা। আর ‘ফ্যাশন’ ছবির জন্য পান জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

বলিউডের পাশাপাশি প্রিয়াংকা মাত করে চলেছেন হলিউডও। টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’র বদৌলতে দুবার জেতেন পিপলস চয়েস অ্যাওয়ার্ড। চলতি বছর প্রথম হলিউড ছবি ‘বেওয়াচ’য়ের জন্যও তিনি প্রশংসিত হয়েছেন। এ ছাড়া বিগত বছরজুড়ে অস্কার, গোল্ডেন গ্লোবস ও অ্যামির মতো বড় বড় আসর মাতাতে দেখা গেছে সাবেক বিশ্বসুন্দরীকে।

সূত্র : টাইমস নাউ

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন