সদ্য সংবাদ

 প্লাজমা ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী পালন  নবীনগরে এসএসসির ফরম পূরণে অনিয়মের অভিযোগ,  তুরস্কসহ চার দেশ থেকে বিমানে আসছে পেঁয়াজ  মহেশপুরে পুলিশের গুলিতে মাদক ব্যবসায়ী আহত  এই সেই অ্যাকশন হিরো রুবেল  বিক্ষোভের মুখে কুয়েত সরকারের পদত্যাগ  ‘ব্যারিস্টার সুমন প্রধানমন্ত্রীর নজরে আসতে মামলা করেন’  সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ট্রেন লাইনচ্যুত, ৪ বগিতে অগ্নিকাণ্ড   প্রধানমন্ত্রীর দুবাই সফরে ৩ চুক্তি স্বাক্ষরের সম্ভাবনা : মোমেন  পেঁয়াজের দাম নিয়ে যা বললেন পার্থ  রোহিঙ্গা নির্যাতন: এবার সু চির বিরুদ্ধে আর্জেন্টিনার আদালতে মামলা   পেঁয়াজের দাম বৃদ্ধি পাওয়ায় সংসদে ক্ষোভ প্রকাশ  তেঁতুলিয়ায় বৃহত্তম সৌরবিদ্যুৎ উৎপাদন কেন্দ্র উদ্বোধন করেন প্রধানমন্ত্রী  রেলের গেটম্যানকে মারধরের ব্যাখ্যা দিলেন সেই নারী ইউএনও  নবীনগর পৌরসভার নব নির্বাচিত মেয়রের দায়িত্বভার গ্রহণ  ত্যাগী নেতা অয়েজুদ্দীন বিশ্বাসকে পাশে চায় গোদাগাড়ীর মানুষ  সিদ্ধিরগঞ্জে গৃহবধূ তানিয়া হত্যা, স্বামী ইমন পলাতক   গায়িকার সমর্থনে নগ্ন ছবি শেয়ার পাক অভিনেত্রীর   পর্যটকদের আকর্ষণে নারী পুলিশদের হট প্যান্ট পরার উদ্যাগ!  প্রতিবন্ধী মানুষের চক্ষু সেবার মান উন্নয়নে রংপুরে মতবিনিময় সভা অনুষ্ঠিত

৩৫ এও পাত্র খুঁজে পাননি প্রিয়াংকা!

 Fri, Dec 22, 2017 7:17 AM
৩৫ এও পাত্র খুঁজে পাননি প্রিয়াংকা!

বিনোদন ডেস্ক :: বয়স ৩৫ হলো! বিয়ের অপেক্ষা আর কতদিন? হরহামেশাই এমন প্রশ্নের মুখে পড়তে হয় বলিউড অভিনেত্রী

 প্রিয়াংকা চোপড়াকে। বিয়ের দিনক্ষণ জানাতে পারেন না জনপ্রিয় এই অভিনেত্রী, কারণ সঠিক পাত্র তিনি এখনো খুঁজে পাননি। সম্প্রতি জি সিনে অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে প্রিয়াংকা বলেন, বিয়ে পরিকল্পনা করে হয় না। আপনাকে নিজের জন্য সঠিক ব্যক্তি খুঁজে বের করতে হবে। যদি আমি সঠিক ব্যক্তি খুঁজে পাই, তখনই বিয়ে করব। এখন পর্যন্ত আমি বিয়ের জন্য সঠিক কাউকে খুঁজে পাইনি।

২০০৪ সাল থেকে দাপটের সঙ্গে বলিউড ইন্ডাস্ট্রিতে অভিনয় করছেন প্রিয়াংকা। উপহার দিয়েছেন ‘অ্যাতরাজ’, ‘ডন’, ‘বরফি’, ‘ফ্যাশন’, ‘কামিনে’, ‘মেরি কম’, ‘বাজিরাও মাস্তানি’র মতো সফল ছবি। ‘অ্যাতরাজ’ ছবির জন্য সেরা পার্শ্ব-অভিনেত্রীর পুরস্কার জয় করেন এই তারকা। আর ‘ফ্যাশন’ ছবির জন্য পান জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

বলিউডের পাশাপাশি প্রিয়াংকা মাত করে চলেছেন হলিউডও। টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’র বদৌলতে দুবার জেতেন পিপলস চয়েস অ্যাওয়ার্ড। চলতি বছর প্রথম হলিউড ছবি ‘বেওয়াচ’য়ের জন্যও তিনি প্রশংসিত হয়েছেন। এ ছাড়া বিগত বছরজুড়ে অস্কার, গোল্ডেন গ্লোবস ও অ্যামির মতো বড় বড় আসর মাতাতে দেখা গেছে সাবেক বিশ্বসুন্দরীকে।

সূত্র : টাইমস নাউ

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন