সদ্য সংবাদ

 পলাশে শিক্ষার্থীদের মানসম্মত শিক্ষা নিশ্চিতকরণে অভিভাবকদের ভূমিকা শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত  পঞ্চগড়ে কালেক্টরেট সহকারী সমিতি’র উদ্যোগে কর্মবিরতি ও সমাবেশ  কালিয়াকৈরে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত  পার্বতীপুরে পল্লীশ্রী’র অবহিতকরণ সভা অনুষ্ঠিত  রংপুর কেন্দ্রীয় বাস টার্মিনালের নির্মাণ কাজ দ্রুত গতিতে এগিয়ে চলেছে  বাংলাদেশের নতুন বোলিং কোচ ওয়েস্ট ইন্ডিজের গিবসন  সিদ্ধিরগঞ্জে হত্যা মামলার পলাতক আসামি শরীফ গ্রেফতার  বিমানে লাগেজ হারালে বা নষ্ট হলে কেজি প্রতি লক্ষাধিক টাকা ক্ষতিপূরণ  ৯ লাখ নারী কর্মী বিদেশে গেছেন: প্রবাসী কল্যাণ মন্ত্রী  ফতুল্লায় ধর্ষককে ছেড়ে দেওয়া যুবলীগ নেতা শ্যামল গ্রেফতার  থানায় আটকে গরু ব্যবসায়ীর টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ  মুজিববর্ষের লোগো ব্যবহারের বিশেষ নির্দেশনা  অতিরিক্ত বই ও বাড়তি ফি আদায় বন্ধের নির্দেশ মাউশির   ক্ষমতার অহংকার যেন পতনের কারণ না হয়: কাদের  ট্রাম্পের অপসারণ চেয়ে সিনেটে ডেমোক্র্যাটদের চিঠি  পঞ্চগড় সীমান্তে বিএসএফের গুলিতে গরু ব্যবসায়ি নিহত  আড়াইহাজারকে ভিক্ষুক মুক্ত করা হবে -এমপি নজরুল ইসলাম বাবু  আশুলিয়া ডিইপিজেড থেকে ৭৭৫০ কেজি পিতলসহ ট্রাক আটক  সুন্দরগঞ্জে অসহায় পরিবারের মাঝে কম্বল বিতরণ  বিএনপি-জামায়াত বারবার ধর্মকে ব্যবহার করেছে

৩৫ এও পাত্র খুঁজে পাননি প্রিয়াংকা!

 Fri, Dec 22, 2017 7:17 AM
৩৫ এও পাত্র খুঁজে পাননি প্রিয়াংকা!

বিনোদন ডেস্ক :: বয়স ৩৫ হলো! বিয়ের অপেক্ষা আর কতদিন? হরহামেশাই এমন প্রশ্নের মুখে পড়তে হয় বলিউড অভিনেত্রী

 প্রিয়াংকা চোপড়াকে। বিয়ের দিনক্ষণ জানাতে পারেন না জনপ্রিয় এই অভিনেত্রী, কারণ সঠিক পাত্র তিনি এখনো খুঁজে পাননি। সম্প্রতি জি সিনে অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে প্রিয়াংকা বলেন, বিয়ে পরিকল্পনা করে হয় না। আপনাকে নিজের জন্য সঠিক ব্যক্তি খুঁজে বের করতে হবে। যদি আমি সঠিক ব্যক্তি খুঁজে পাই, তখনই বিয়ে করব। এখন পর্যন্ত আমি বিয়ের জন্য সঠিক কাউকে খুঁজে পাইনি।

২০০৪ সাল থেকে দাপটের সঙ্গে বলিউড ইন্ডাস্ট্রিতে অভিনয় করছেন প্রিয়াংকা। উপহার দিয়েছেন ‘অ্যাতরাজ’, ‘ডন’, ‘বরফি’, ‘ফ্যাশন’, ‘কামিনে’, ‘মেরি কম’, ‘বাজিরাও মাস্তানি’র মতো সফল ছবি। ‘অ্যাতরাজ’ ছবির জন্য সেরা পার্শ্ব-অভিনেত্রীর পুরস্কার জয় করেন এই তারকা। আর ‘ফ্যাশন’ ছবির জন্য পান জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

বলিউডের পাশাপাশি প্রিয়াংকা মাত করে চলেছেন হলিউডও। টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’র বদৌলতে দুবার জেতেন পিপলস চয়েস অ্যাওয়ার্ড। চলতি বছর প্রথম হলিউড ছবি ‘বেওয়াচ’য়ের জন্যও তিনি প্রশংসিত হয়েছেন। এ ছাড়া বিগত বছরজুড়ে অস্কার, গোল্ডেন গ্লোবস ও অ্যামির মতো বড় বড় আসর মাতাতে দেখা গেছে সাবেক বিশ্বসুন্দরীকে।

সূত্র : টাইমস নাউ

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন