সদ্য সংবাদ

  কম্বোডিয়ায় নারীর খোলামেলা পোশাক পরার ওপর নিষেধাজ্ঞা   রিমান্ড শেষে তিতাসের ৮ কর্মকর্তা-কর্মচারী জামিনে মুক্ত  স্বাস্থ্যের ২০ জনের সম্পদের হিসাব তলব   ট্রাম্পকে বিষ মেশানো চিঠি : এক নারী গ্রেফতার  বিক্ষোভ মিছিল থেকে ভিপি নুর আটক  আড়াইহাজারে ডাকাতদের অস্ত্রের আঘাতে মহিলাসহ আহত ৪  ডিপিডিসির প্রকৌশলী মাহাবুব ক্ষমতার দাপটে তিনটি পদ দখলে!  স্বাস্থ্য অধিদফতরের ড্রাইভারের ঢাকায় দুটি ৭ তলা বিলাসবহুল ভবন!  শীতে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে, প্রস্তুতি নিন: প্রধানমন্ত্রী  ওসি প্রদীপ ও স্ত্রী চুমকির সম্পত্তি জব্দের নির্দেশ  থাই রাজতন্ত্রের বিরুদ্ধে তরুণদের বিক্ষোভ   কে হচ্ছেন আহমদ শফীর উত্তরসূরি?  সামাজিক নিরাপত্তা বেষ্ঠনী তৈরী করা হবে- রেল মন্ত্রী   নৌ প্রতিমন্ত্রীর সুস্থতা কামনায় বিআইডব্লিউটিএ দোয়া   করোনায় পুলিশের ‘বীরত্বগাঁথা’ নিয়ে বই  মিয়ানমার থেকে এলো ২০ টন পেঁয়াজ  আড়াইহাজারে গাঁজার চাষ, দুই সহোদর আটক  এই সরকারকে সরাতে হবে: মির্জা ফখরুল   ইউএনও ওয়াহিদাকে ওএসডি, স্বামীকে বদলি   মসজিদে বিস্ফোরণ: তিতাসের চার প্রকৌশলীসহ ৮ জন রিমান্ডে

৩৫ এও পাত্র খুঁজে পাননি প্রিয়াংকা!

 Fri, Dec 22, 2017 7:17 AM
৩৫ এও পাত্র খুঁজে পাননি প্রিয়াংকা!

বিনোদন ডেস্ক :: বয়স ৩৫ হলো! বিয়ের অপেক্ষা আর কতদিন? হরহামেশাই এমন প্রশ্নের মুখে পড়তে হয় বলিউড অভিনেত্রী

 প্রিয়াংকা চোপড়াকে। বিয়ের দিনক্ষণ জানাতে পারেন না জনপ্রিয় এই অভিনেত্রী, কারণ সঠিক পাত্র তিনি এখনো খুঁজে পাননি। সম্প্রতি জি সিনে অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে প্রিয়াংকা বলেন, বিয়ে পরিকল্পনা করে হয় না। আপনাকে নিজের জন্য সঠিক ব্যক্তি খুঁজে বের করতে হবে। যদি আমি সঠিক ব্যক্তি খুঁজে পাই, তখনই বিয়ে করব। এখন পর্যন্ত আমি বিয়ের জন্য সঠিক কাউকে খুঁজে পাইনি।

২০০৪ সাল থেকে দাপটের সঙ্গে বলিউড ইন্ডাস্ট্রিতে অভিনয় করছেন প্রিয়াংকা। উপহার দিয়েছেন ‘অ্যাতরাজ’, ‘ডন’, ‘বরফি’, ‘ফ্যাশন’, ‘কামিনে’, ‘মেরি কম’, ‘বাজিরাও মাস্তানি’র মতো সফল ছবি। ‘অ্যাতরাজ’ ছবির জন্য সেরা পার্শ্ব-অভিনেত্রীর পুরস্কার জয় করেন এই তারকা। আর ‘ফ্যাশন’ ছবির জন্য পান জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

বলিউডের পাশাপাশি প্রিয়াংকা মাত করে চলেছেন হলিউডও। টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’র বদৌলতে দুবার জেতেন পিপলস চয়েস অ্যাওয়ার্ড। চলতি বছর প্রথম হলিউড ছবি ‘বেওয়াচ’য়ের জন্যও তিনি প্রশংসিত হয়েছেন। এ ছাড়া বিগত বছরজুড়ে অস্কার, গোল্ডেন গ্লোবস ও অ্যামির মতো বড় বড় আসর মাতাতে দেখা গেছে সাবেক বিশ্বসুন্দরীকে।

সূত্র : টাইমস নাউ

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন