সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

৩৫ এও পাত্র খুঁজে পাননি প্রিয়াংকা!

 Fri, Dec 22, 2017 7:17 AM
৩৫ এও পাত্র খুঁজে পাননি প্রিয়াংকা!

বিনোদন ডেস্ক :: বয়স ৩৫ হলো! বিয়ের অপেক্ষা আর কতদিন? হরহামেশাই এমন প্রশ্নের মুখে পড়তে হয় বলিউড অভিনেত্রী

 প্রিয়াংকা চোপড়াকে। বিয়ের দিনক্ষণ জানাতে পারেন না জনপ্রিয় এই অভিনেত্রী, কারণ সঠিক পাত্র তিনি এখনো খুঁজে পাননি। সম্প্রতি জি সিনে অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে প্রিয়াংকা বলেন, বিয়ে পরিকল্পনা করে হয় না। আপনাকে নিজের জন্য সঠিক ব্যক্তি খুঁজে বের করতে হবে। যদি আমি সঠিক ব্যক্তি খুঁজে পাই, তখনই বিয়ে করব। এখন পর্যন্ত আমি বিয়ের জন্য সঠিক কাউকে খুঁজে পাইনি।

২০০৪ সাল থেকে দাপটের সঙ্গে বলিউড ইন্ডাস্ট্রিতে অভিনয় করছেন প্রিয়াংকা। উপহার দিয়েছেন ‘অ্যাতরাজ’, ‘ডন’, ‘বরফি’, ‘ফ্যাশন’, ‘কামিনে’, ‘মেরি কম’, ‘বাজিরাও মাস্তানি’র মতো সফল ছবি। ‘অ্যাতরাজ’ ছবির জন্য সেরা পার্শ্ব-অভিনেত্রীর পুরস্কার জয় করেন এই তারকা। আর ‘ফ্যাশন’ ছবির জন্য পান জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

বলিউডের পাশাপাশি প্রিয়াংকা মাত করে চলেছেন হলিউডও। টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’র বদৌলতে দুবার জেতেন পিপলস চয়েস অ্যাওয়ার্ড। চলতি বছর প্রথম হলিউড ছবি ‘বেওয়াচ’য়ের জন্যও তিনি প্রশংসিত হয়েছেন। এ ছাড়া বিগত বছরজুড়ে অস্কার, গোল্ডেন গ্লোবস ও অ্যামির মতো বড় বড় আসর মাতাতে দেখা গেছে সাবেক বিশ্বসুন্দরীকে।

সূত্র : টাইমস নাউ

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন