সদ্য সংবাদ

  করোনায় পুলিশের ‘বীরত্বগাঁথা’ নিয়ে বই  মিয়ানমার থেকে এলো ২০ টন পেঁয়াজ  আড়াইহাজারে গাঁজার চাষ, দুই সহোদর আটক  এই সরকারকে সরাতে হবে: মির্জা ফখরুল   ইউএনও ওয়াহিদাকে ওএসডি, স্বামীকে বদলি   মসজিদে বিস্ফোরণ: তিতাসের চার প্রকৌশলীসহ ৮ জন রিমান্ডে  বিশ্বে ভয়ংকর দুর্ভিক্ষ আসছে, ক্ষুধায় মরবে ৩ কোটি মানুষ!  আল্লামা শফীর জানাজায় জনতার ঢল, লাখো মানুষের চোখে পানি  মসজিদ বিস্ফোরণে ঘটনায় তিতাসের ৮ কর্মকর্তাকে গ্রেফতার করেছে সিআইডি।  ইউএনও ওয়াহিদার বাসায় টাকা ছিল ৪০ লাখ, সেই মালি নেয় ৫০ হাজার   ‘তিশা প্লাস’ বাসের দরজা-জানালা বন্ধ করে তরুণীকে গণধর্ষণ  'ঊর্মিলাকে পর্ন অভিনেত্রী' বললেন কঙ্গনা  যে যাই বলুক, আসলে মানুষ‌‌ পুলিশকে ভালোবাসে   আত্মবিশ্বাসের সঙ্গে কাজ করবেন, সরকারি কর্মচারীদের উদ্দেশে প্রধানমন্ত্রী  ট্রাম্পের নারী কেলেংকারি ফাঁস, মুখ খুললেন মডেল  দেশের অর্থনীতি ধ্বংস করার চেষ্টা করছে ভারত : জাফরুল্লাহ  তিতাস-ডিপিডিসি ও মসজিদ কমিটি দায়ী: প্রশাসনের তদন্ত প্রতিবেদন  তাহিরপুর-বাদাঘাট সড়কে সীমাহীন র্দূভোগ:দেখার কেউ নেই   মসজিদে অগ্নিকাণ্ডে নিহত পরিবারের মাঝে জেলা আ:লীগের আর্থিক সহায়তা প্রদান   ধর্ষণ মামলায় শিল্পপতি ছেলের যাবজ্জীবন কারাদন্ড

৩৭০০ কোটির চিট ফাণ্ড কেলেঙ্কারিতে সানি লিওনের নাম!

 Wed, Feb 8, 2017 12:04 PM
৩৭০০ কোটির  চিট ফাণ্ড কেলেঙ্কারিতে সানি লিওনের নাম!

বিনোদন ডেস্ক :: অনলাইন চিটফাণ্ড কেলেঙ্কারির অভিযোগে গত সপ্তাহে এর মাস্টারমাইন্ড অনুভব মিত্তালকে গ্রেফতার করা হয়েছে।

৩৭০০ কোটি টাকার এই চিটফাণ্ড কেলেঙ্কারিতে এবার নাম জড়াল সানি লিওনের। তাই এবার সেই মামলাতেই ডাক পড়তে পারে তার।

অনুভবের বিরুদ্ধে ক্রমাগত টাকা নয়ছয়ের অভিযোগ জমা পড়ছিল। আরবিআই বা সেবি- সকলের কাছেই অনুভবের নামে বিভিন্ন সময়ে নানা অভিযোগ দায়ের হয়েছিল। কিন্তু সময়মতো রাশ টানতে না পারার কারণেই ফুলেফেঁপে ওঠে মিত্তালের চিট ফাণ্ডের কারবার। পরে উত্তরপ্রদেশ পুলিশের স্পেশাল টাস্ক ফোর্সের হাতে গ্রেফতার হয় অনুভব। কিন্তু তা করতে গিয়েও আগে আইনি পরিস্থিতি ও আর্থিক দিক খতিয়ে দেখতে হয়ে তদন্তকারীদের। কেননা পুরো কেলেঙ্কারির সঙ্গে জড়িয়ে কয়েক লাখ সাধারণ মানুষের স্বার্থ।

এই কাণ্ডের তদন্তে নেমেই বেশ কয়েকজন অভিনেত্রীকে জেরা করতে চান তদন্তকারীরা। তাদের মধ্যে আছেন আমিশা প্যাটেল ও সানি লিওন। অনুভবের নতুন ব্যবসার উদ্বোধনের পার্টির যে ছবি সামনে এসেছে তাতে দেখা মিলেছে এই দুজনের। এ নিয়ে জিজ্ঞাসা করা হলে অবশ্য কোনো মন্তব্য করতে চাননি সানি। ব্যক্তিগত কারণ নাকি ব্যবসায়িক কারণে তিনি ওই পার্টিতে যোগ দিয়েছিলেন তাও ধোঁয়াশায়।

তবে পুলিশের বক্তব্য, এ ধরনের কোনও অনুষ্ঠানে যোগ দেওয়ার আগে অভিনেত্রীদের সচেতন থাকা উচিত। কেননা তাদের দেখেই লোকে বিনিয়োগ করার ফাঁদে পা দেয়। পুরো ঘটনায় সানি লিওন জিজ্ঞাসাবাদের মুখে পড়তে চলেছেন, বলেই সূত্রে জানা গেছে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন