সদ্য সংবাদ

 ঝিনাইদহে স্বাধীন কৃষক সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ের শুভ উদ্বোধন  সুনামগঞ্জের সীমান্ত দিয়ে অবৈধভাবে পাথর পাচাঁরের অভিযোগ   ইশরাকের বাসায় ব্রিটিশ হাইকমিশনার  দেশে দিনের ভোট রাতে হয়: সংসদে রুমিন ফারহানা  কালীগঞ্জ থানা পুলিশের অভিযানে মাদক সম্রাজ্ঞী চায়না সহ আটক ৩  শিক্ষকদের ক্লাস ফাঁকির প্রতিবাদে সড়ক অবরোধ  আমার সন্তানরা মুসলিমও না, হিন্দুও না: শাহরুখ খান  সাঘাটায় মুক্তিযোদ্ধার দ্বিতীয় স্ত্রী দাবী করে নতুন ভাতা বই করার পায়তারা   করোনাভাইরাস মোকাবিলা করা কঠিন, তথ্য দিল চীন  সারাদেশে করোনাভাইরাস রোধে সব বন্দরে স্ক্যানার: স্বাস্থ্যমন্ত্রী   ‘হামলায় নেতাকর্মীরা বিন্দুমাত্র বিচলিত নয়: ইশরাক  কালকিনিতে প্রাথমিক শিক্ষক সমিতির আহ্বায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত  উন্নয়নের ফসল খাচ্ছে উইপোকা  বাণিজ্য প্রসারে কাস্টমসের ভূমিকা অগ্রগণ্য  নারায়ণগঞ্জে ক্রেতা সেজে ৭০ ভরি স্বর্ণ চুরি, গ্রেফতার ৪  কোন মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের ছাড় দেয়া হবে না : এসপি জায়েদুল   জনপ্রিয় অভিনেত্রীর আত্মহত্যা  মারা যেতে পারে সাড়ে ছয় কোটি মানুষ করোনা ভাইরাসে   খেলাধূলার মাধ্যমে যোগ্য নাগরিক গড়ে তুলতে চাই: প্রধানমন্ত্রী  বাংলাদেশ সীমান্তে নিহতদের স্মরণে ঢাবিতে গায়েবানা জানাজা

৩৭০০ কোটির চিট ফাণ্ড কেলেঙ্কারিতে সানি লিওনের নাম!

 Wed, Feb 8, 2017 12:04 PM
৩৭০০ কোটির  চিট ফাণ্ড কেলেঙ্কারিতে সানি লিওনের নাম!

বিনোদন ডেস্ক :: অনলাইন চিটফাণ্ড কেলেঙ্কারির অভিযোগে গত সপ্তাহে এর মাস্টারমাইন্ড অনুভব মিত্তালকে গ্রেফতার করা হয়েছে।

৩৭০০ কোটি টাকার এই চিটফাণ্ড কেলেঙ্কারিতে এবার নাম জড়াল সানি লিওনের। তাই এবার সেই মামলাতেই ডাক পড়তে পারে তার।

অনুভবের বিরুদ্ধে ক্রমাগত টাকা নয়ছয়ের অভিযোগ জমা পড়ছিল। আরবিআই বা সেবি- সকলের কাছেই অনুভবের নামে বিভিন্ন সময়ে নানা অভিযোগ দায়ের হয়েছিল। কিন্তু সময়মতো রাশ টানতে না পারার কারণেই ফুলেফেঁপে ওঠে মিত্তালের চিট ফাণ্ডের কারবার। পরে উত্তরপ্রদেশ পুলিশের স্পেশাল টাস্ক ফোর্সের হাতে গ্রেফতার হয় অনুভব। কিন্তু তা করতে গিয়েও আগে আইনি পরিস্থিতি ও আর্থিক দিক খতিয়ে দেখতে হয়ে তদন্তকারীদের। কেননা পুরো কেলেঙ্কারির সঙ্গে জড়িয়ে কয়েক লাখ সাধারণ মানুষের স্বার্থ।

এই কাণ্ডের তদন্তে নেমেই বেশ কয়েকজন অভিনেত্রীকে জেরা করতে চান তদন্তকারীরা। তাদের মধ্যে আছেন আমিশা প্যাটেল ও সানি লিওন। অনুভবের নতুন ব্যবসার উদ্বোধনের পার্টির যে ছবি সামনে এসেছে তাতে দেখা মিলেছে এই দুজনের। এ নিয়ে জিজ্ঞাসা করা হলে অবশ্য কোনো মন্তব্য করতে চাননি সানি। ব্যক্তিগত কারণ নাকি ব্যবসায়িক কারণে তিনি ওই পার্টিতে যোগ দিয়েছিলেন তাও ধোঁয়াশায়।

তবে পুলিশের বক্তব্য, এ ধরনের কোনও অনুষ্ঠানে যোগ দেওয়ার আগে অভিনেত্রীদের সচেতন থাকা উচিত। কেননা তাদের দেখেই লোকে বিনিয়োগ করার ফাঁদে পা দেয়। পুরো ঘটনায় সানি লিওন জিজ্ঞাসাবাদের মুখে পড়তে চলেছেন, বলেই সূত্রে জানা গেছে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন