সদ্য সংবাদ

 এক নজরে ফুটবলের জাদুকর দিয়াগো ম্যারাডোনা   সাংবাদিকদের আয়কর গ্র্যাচুইটি নিয়ে রুল  বাইডেনকে প্রেসিডেন্ট হিসেবে স্বীকার করতে ‘প্রস্তুত নন’ পুতিন   আর্জেন্টিনার কিংবদন্তি ফুটবলার ম্যারাডোনা আর নেই   গোপন প্রেমে জড়িয়েছেন আমির কন্যা ইরা   ভাঙা পড়বে কমলাপুর রেলস্টেশন  বিদেশে ঘাস চাষ শেখা নিয়ে তুলকালাম, শত কোটি টাকার প্রকল্প  নবীনগরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ পালিত  যমুনা নদীতে জেলের বরশিতে ধরা পড়ল ঘড়িয়াল  নবীনগরে দুস্থ নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ  মির্জাপুরে উচ্ছেদের পর অবৈধ স্থাপনা নির্মান, অবরুদ্ধ এলাকাবাসি   সেরা শিল্পী জাস্টিন বিবার ও টেইলর সুইফট   ‘জবাবদিহিমূলক জনপ্রশাসন গড়ে তুলতে হবে’  চলমান কাজ শেষ না করলে ঠিকাদারকে পরের কাজ নয়  কানাডার 'বেগমপাড়া', অর্থ পাচারকারী সেই ২৮ জন কারা  দেশকে লাইফ সাপোর্টে নিয়ে গেছে সরকার   ভারতীয় ‘ক্রাইম পেট্রল’ দেখে পরিবারের ৪ জনকে হত্যা   গণতন্ত্রের আলোয় 'কালো' কমলার উত্থান   দখলমুক্ত মসজিদে চুমু খেয়ে ঢুকলেন আজেরি প্রেসিডেন্ট  মোহাম্মদপুর বিহারি বস্তির আগুন নিয়ন্ত্রণে

৬ মিনিটেই পপ গায়িকা অরিয়ানা গ্রান্ডির কনসার্টের টিকিট বিক্রি শেষ

 Fri, Jun 2, 2017 10:58 AM
৬ মিনিটেই পপ গায়িকা অরিয়ানা গ্রান্ডির কনসার্টের টিকিট বিক্রি শেষ

ডেস্ক রিপোর্ট :: ম্যানচেস্টারে বোমা হামলায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় মার্কিন পপ গায়িকা আরিয়ানা গ্রান্ডের

 যে কনসার্ট করার কথা রয়েছে ৬ মিনিটেই তার সকল টিকিট বিক্রি শেষ হয়েছে। ৪ জুন অনুষ্ঠেয় এই কনসার্টের নাম দেয়া হয়েছে ‘ওয়ান লাভ ম্যানচেস্টার’।

আরিয়ানা গ্রান্ডের এই কনসার্টে আরো যোগ দেবেন জাস্টিন বিবার, কেটি পেরি, মাইলি সাইরাস, ফ্যারেল উইলিয়ামস এবং ‘ওয়ান ডাইরেকশন’ খ্যাত নাইয়েল হোরান।

সম্প্রদি এই ম্যানচেস্টারের এরিনা স্টেডিয়ামেই আরিয়ানার কনসার্ট শেষে আত্মঘাতী বোমা হামলায় ২২ জন নিহত এবং আরো ৫৯ জন আহত হয়।

কনসার্ট শেষে ওই হামলার ঘটনায় বেশ ভেঙে পড়েছিলেন আরিয়ানা। তবে ভক্তদের জন্য আবারও ওই একই মঞ্চে দাঁড়িয়ে সন্ত্রাসবাদের বিরুদ্ধে সুরের ঝড় তুলতে চান বলে জানিয়েছিলেন ২৩ বছর বয়সী এই গায়িকা। সূত্র: এবিসি।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন