সদ্য সংবাদ

  ভারতের মতো মানসম্পন্ন পেসার আমাদের নেই: নান্নু  নারায়ণগঞ্জ পেঁয়াজের বাজার জেলা প্রশাসনের অভিযান   এবার মিলারদের কারসাজিতে চালের বাজারও অস্থির  নতুন নাটকে মডেল সাবরিনা প্রমি   স্বেচ্ছা‌সেবক লী‌গের সভাপ‌তি নির্মল, সম্পাদক বাবু  ইউক্রেন কাণ্ড: সাক্ষীকে ‘ভয়’ দেখাচ্ছেন ট্রাম্প  পেঁয়াজ খাওয়া বন্ধ করে দিন, সিন্ডিকেট ভেঙে যাবে: গয়েশ্বর   নবীনগরে দুই সহযোগীসহ ইয়াবা সম্রাট গ্রেফতার   সাংবাদিক আব্দুস সাত্তারের মৃত্যু  পেঁয়াজ আমদানীতে সরকারকে কোন শুল্ক দিতে হয় না - অর্থমন্ত্রী   পেঁয়াজ বিমানে উঠে গেছে, কাজেই আর চিন্তা নাই: প্রধানমন্ত্রী  অস্ত্রবিরতি সত্ত্বেও গাজায় ইসরাইলি বিমান হামলা  সৌদি থেকে দেশে ফিরলেন নির্যাতিত সুমিসহ ৯১ নারী  সরকার নিজেই সিন্ডিকেট তৈরি করে পেঁয়াজের দাম বাড়াচ্ছে: ন্যাপ  জনবান্ধব পুলিশ সুপার মনিরুল ইসলামে আস্থা নারায়ণগঞ্জবাসীর  টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা যুবক নিহত, লক্ষাধিক ইয়াবাসহ অস্ত্র উদ্ধার  প্লাজমা ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী পালন  নবীনগরে এসএসসির ফরম পূরণে অনিয়মের অভিযোগ,  তুরস্কসহ চার দেশ থেকে বিমানে আসছে পেঁয়াজ  মহেশপুরে পুলিশের গুলিতে মাদক ব্যবসায়ী আহত

‘আমার যা কিছু সবই তো সালমানের’

 Fri, May 18, 2018 1:42 PM
‘আমার যা কিছু সবই তো সালমানের’

বিনোদন ডেস্ক :: ‘আমার যা কিছু সবই তো সালমানের’। জানেন, 'কিক' ছবির পর একটা দিনও আমায় বসে থাকতে হয়নি!

প্রত্যেকটা দিন কাজ করছি! এমন একটা জীবনই আমার স্বপ্ন ছিল! সালমানের জন্য সেই স্বপ্ন বাস্তবে পরিণত হয়েছে।


এক সংবাদ সম্মেলনে সালমান খানকে উদ্দেশ্য করে এসব কথা জানিয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ।


নয় নয় করে টানা সপ্তাহ দুয়েকের প্রতীক্ষার পর অবশেষে মুক্তি পেয়েছে রেমো ডি সুজার নতুন ছবি 'রেস ৩'-এর ট্রেলার! কিন্তু সেই ট্রেলার মুক্তির পর এক সাংবাদিক সম্মেলনে প্রযোজক রমেশ তৌরানির বাড়ির পার্টিতে উপস্থিত হলেন সালমান আর জ্যাকুলিন।


সেই পার্টিতে 'রেস-৩' ছবির পুরো কাস্টই হাজির ছিলেন পার্টিতে। অনিল কাপুর, ববি দেওল, ডেইজি শাহ, শাকিব সালিম- বাদ যাননি কেউই! খোদ পরিচালক রেমো তো ছিলেনই!


সেই পার্টিতে ঢুকার মুখেই যখন সাংবাদিকদের প্রশ্নের মুখোমুখি হতে হলো জ্যাকুলিনকে, নায়িকা তার উক্তিতে তৈরি করে দিলেন বিতর্কের আবহ। সাফ জানালেন, তিনি সালমানের কাছে কী ভীষণভাবেই না ঋণী!


জ্যাকুলিন বলেন, 'আমার যা কিছু, সবই তো সালমানের! 'কিক' ছবির পর একটা দিনও আমায় বসে থাকতে হয়নি! সালমানের জন্য সেই স্বপ্ন বাস্তবে পরিণত হয়েছে।


জ্যাকুলিনের কথায় এখনো স্বপ্নের ঘোর কাটিয়ে উঠতে পারেনি বলিউড। স্বীকার করে নিতে বাধ্য হচ্ছে যে এবার ব্যাপারটা যা আশা করা হয়েছিল, পরিণত হয়েছে তার চেয়ে ঢের বেশি জটিল!

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন