সদ্য সংবাদ

  এমসি কলেজে গণধর্ষণ: আরও ২ আসামি গ্রেফতার   শৈলকুপায় কলেজছাত্র সুজনের মরদেহ উদ্ধার   গাড়ি চালক জগলু খুনে স্ত্রীসহ চারজন অভিযুক্ত- পিবিআই  পিঁপড়াছিট গ্রামের রহিমা বেগম আর নেই  পিকে হালদার ১০ হাজার ২০০ কোটি টাকা সরিয়েছেন  ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত দাস  আর্মেনিয়া-আজারবাইজান ফের লড়াই শুরু   পুলিশ সুপারের সাথে সিও সংস্থার সৌজন্য স্বাক্ষাত   ঝিনাইদহে রেক্সোনা হত্যা: ২ আসামি গ্রেফতার  কালিয়াকৈরে ইয়াবাসহ নারী মাদক কারবারি গ্রেফতার   ধর্ষণের ঘটনার বর্ণনা দিলেন নির্যাতিত নারী  অ্যাটর্নি জেনারেলের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক  অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই   সব দেশ যাতে একসঙ্গে করোনা ভ্যাকসিন পায় তা নিশ্চিত করুন   মাদক নেয়ার কথা অস্বীকার করলেন দীপিকা  বঞ্চিতদের ৪ অক্টোবর টোকেন দেবে সৌদি এয়ারলাইন্স   নিরাপদ পানি সরবরাহে বিশ্বব্যাংকের ২০০ মিলিয়ন ডলার অনুমোদন  ইসরাইল শান্তির শেষ সুযোগ ধ্বংস করে দিচ্ছে : মাহমুদ আব্বাস   এলাকায় অপরিচিত হওয়ায় যুবককে গাছে বেঁধে অমানবিক নির্যাতন  এমসি কলেজে তরুণীকে গণধর্ষণের ঘটনায় তদন্তে কমিটি, ২ গার্ড সাসপেন্ড

‘আমার যা কিছু সবই তো সালমানের’

 Fri, May 18, 2018 1:42 PM
‘আমার যা কিছু সবই তো সালমানের’

বিনোদন ডেস্ক :: ‘আমার যা কিছু সবই তো সালমানের’। জানেন, 'কিক' ছবির পর একটা দিনও আমায় বসে থাকতে হয়নি!

প্রত্যেকটা দিন কাজ করছি! এমন একটা জীবনই আমার স্বপ্ন ছিল! সালমানের জন্য সেই স্বপ্ন বাস্তবে পরিণত হয়েছে।


এক সংবাদ সম্মেলনে সালমান খানকে উদ্দেশ্য করে এসব কথা জানিয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ।


নয় নয় করে টানা সপ্তাহ দুয়েকের প্রতীক্ষার পর অবশেষে মুক্তি পেয়েছে রেমো ডি সুজার নতুন ছবি 'রেস ৩'-এর ট্রেলার! কিন্তু সেই ট্রেলার মুক্তির পর এক সাংবাদিক সম্মেলনে প্রযোজক রমেশ তৌরানির বাড়ির পার্টিতে উপস্থিত হলেন সালমান আর জ্যাকুলিন।


সেই পার্টিতে 'রেস-৩' ছবির পুরো কাস্টই হাজির ছিলেন পার্টিতে। অনিল কাপুর, ববি দেওল, ডেইজি শাহ, শাকিব সালিম- বাদ যাননি কেউই! খোদ পরিচালক রেমো তো ছিলেনই!


সেই পার্টিতে ঢুকার মুখেই যখন সাংবাদিকদের প্রশ্নের মুখোমুখি হতে হলো জ্যাকুলিনকে, নায়িকা তার উক্তিতে তৈরি করে দিলেন বিতর্কের আবহ। সাফ জানালেন, তিনি সালমানের কাছে কী ভীষণভাবেই না ঋণী!


জ্যাকুলিন বলেন, 'আমার যা কিছু, সবই তো সালমানের! 'কিক' ছবির পর একটা দিনও আমায় বসে থাকতে হয়নি! সালমানের জন্য সেই স্বপ্ন বাস্তবে পরিণত হয়েছে।


জ্যাকুলিনের কথায় এখনো স্বপ্নের ঘোর কাটিয়ে উঠতে পারেনি বলিউড। স্বীকার করে নিতে বাধ্য হচ্ছে যে এবার ব্যাপারটা যা আশা করা হয়েছিল, পরিণত হয়েছে তার চেয়ে ঢের বেশি জটিল!

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন