সদ্য সংবাদ

 নারায়ণগঞ্জে ত্রিমুখী ফ্লাইওভার নির্মাণের পরিকল্পনা-জেলা প্রশাসক   যা বললেন মেলানিয়া   শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবি সংসদে   প্রেমিকের দেয়া ফ্ল্যাটে থাকছেন পপির, বিয়ের গুঞ্জন   শেষে হোয়াইট হাউস ছাড়লেন ট্রাম্প  “বঙ্গবন্ধু হিমালয় ওয়াচ টাওয়ার এন্ড কমপ্লেক্স” স্থাপনের দাবিতে সংবাদ সম্মেলন  রাহুল স্মৃতি টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন  হরিণাকুন্ডু সড়ক দুর্ঘটনায় যুবক নিহত  ঝিনাইদহে অবৈধ ইটভাটায় অভিযান, ২৩ লাখ টাকা জরিমানা  নবীনগরে বিদ্যুৎস্পৃষ্টে চাচা ভাতিজার মৃত্যু  তাহিরপুরে কিশোরকে হত্যাচেষ্টা  কালিয়াকৈরে গৃহহীন বিধবার জন্য দুইটি ঘর নির্মাণ করে দিলেন পল্লীবিদ্যুৎ  দেশে ফেরত পাঠানোর জন্য ৪২ হাজার রোহিঙ্গাকে শনাক্ত করল মিয়ানমার  মুক্তিযোদ্ধাদের নামে সড়ক ও সেতুর নামকরণ করা হবে   ঘুষ কেলেঙ্কারিতে স্যামসাং প্রধানের কারাদণ্ড  জমি দখল-জালিয়াতি প্রতিকারে নতুন আইন হচ্ছে   নারায়ণগঞ্জে হিরাঝিল, রাজধানী হোটেলসহ ৫ প্রতিষ্ঠানে অভিযান  বাইডেনের শপথ ঘিরে মুসলিমদের সতর্ক থাকার পরামর্শ  কাদের মির্জাকে পাবনা পাঠাতে বললেন নিক্সন চৌধুরী   ঐক্যের আহ্বান জানিয়ে সংসদে রাষ্ট্রপতির ভাষণ

‘আমার যা কিছু সবই তো সালমানের’

 Fri, May 18, 2018 1:42 PM
‘আমার যা কিছু সবই তো সালমানের’

বিনোদন ডেস্ক :: ‘আমার যা কিছু সবই তো সালমানের’। জানেন, 'কিক' ছবির পর একটা দিনও আমায় বসে থাকতে হয়নি!

প্রত্যেকটা দিন কাজ করছি! এমন একটা জীবনই আমার স্বপ্ন ছিল! সালমানের জন্য সেই স্বপ্ন বাস্তবে পরিণত হয়েছে।


এক সংবাদ সম্মেলনে সালমান খানকে উদ্দেশ্য করে এসব কথা জানিয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ।


নয় নয় করে টানা সপ্তাহ দুয়েকের প্রতীক্ষার পর অবশেষে মুক্তি পেয়েছে রেমো ডি সুজার নতুন ছবি 'রেস ৩'-এর ট্রেলার! কিন্তু সেই ট্রেলার মুক্তির পর এক সাংবাদিক সম্মেলনে প্রযোজক রমেশ তৌরানির বাড়ির পার্টিতে উপস্থিত হলেন সালমান আর জ্যাকুলিন।


সেই পার্টিতে 'রেস-৩' ছবির পুরো কাস্টই হাজির ছিলেন পার্টিতে। অনিল কাপুর, ববি দেওল, ডেইজি শাহ, শাকিব সালিম- বাদ যাননি কেউই! খোদ পরিচালক রেমো তো ছিলেনই!


সেই পার্টিতে ঢুকার মুখেই যখন সাংবাদিকদের প্রশ্নের মুখোমুখি হতে হলো জ্যাকুলিনকে, নায়িকা তার উক্তিতে তৈরি করে দিলেন বিতর্কের আবহ। সাফ জানালেন, তিনি সালমানের কাছে কী ভীষণভাবেই না ঋণী!


জ্যাকুলিন বলেন, 'আমার যা কিছু, সবই তো সালমানের! 'কিক' ছবির পর একটা দিনও আমায় বসে থাকতে হয়নি! সালমানের জন্য সেই স্বপ্ন বাস্তবে পরিণত হয়েছে।


জ্যাকুলিনের কথায় এখনো স্বপ্নের ঘোর কাটিয়ে উঠতে পারেনি বলিউড। স্বীকার করে নিতে বাধ্য হচ্ছে যে এবার ব্যাপারটা যা আশা করা হয়েছিল, পরিণত হয়েছে তার চেয়ে ঢের বেশি জটিল!

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন