সদ্য সংবাদ

  এসপি মিজানের মৃত্যুতে সাতক্ষীরা জেলা পুলিশের শোকবার্তা।   আরব আমিরাতে নারী পাচারকারী ড্যান্সবারের মালিক কে এই আজম খান   খাশোগি হত্যার প্রধান সন্দেহভাজন সৌদি যুবরাজ : জাতিসংঘ   ধর্ষণের হুমকি পাচ্ছেন শাহিন এবং আলিয়া ভাট   ৫০ মণ ওজনের যুবরাজের দাম ৩০ লাখ!   পঞ্চগড়ে ভারিবর্ষণে নিমাঞ্চল তলিয়ে গেছে  সচিবের মেয়ে সাবরিনা নায়িকা হতে চেয়ে হলেন প্রতারক ডাক্তার   মরহুম রাষ্ট্রপতি এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী মঙ্গলবার  তাহিরপুর উপজেলা প্রেসক্লাবের শোক প্রকাশ  আড়াইহাজারে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার ৪   আদালতে কেঁদে যা বললেন ডা. সাবরিনা  মানবপাচারে দুই কুয়েতি এমপিকে প্রায় ১৬ কোটি টাকা ঘুষ দেন পাপুল  সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি   যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম আর নেই  আড়াইহাজারে ক্ষতবিক্ষত এক বৃদ্ধের লাশ উদ্ধার   নবীনগরে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি   সাহেদের দ্বিতীয় স্ত্রী সাদিয়ার সন্ধানে তৎপর আইন-শৃঙ্খলা বাহিনী   ইসরাইলে সরকারের বিরুদ্ধে হাজার হাজার লোকের বিক্ষোভ  গোদাগাড়ীতে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিকের উপর হামলা   বদরগঞ্জ কলেজের সাবেক প্রিন্সিপ্যাল করোনা ভাইরাসে আক্রান্ত

‘আমার শরীর বেয়ে ওঠানামা করছিল তাঁর লোলুপ দৃষ্টি’, বিদ্যা

 Sun, Nov 12, 2017 5:34 AM
‘আমার শরীর বেয়ে ওঠানামা করছিল তাঁর লোলুপ দৃষ্টি’, বিদ্যা

ডেস্ক রিপোর্ট : : বলিউডে ডেবিউয়ের সময়ের ঘটনা। ওই সময় আর ৫ জন সাধারণ মেয়ের মতই তাঁকেও নানারকম ‘কীর্তির’ সম্মুখীন হতে হয়েছে।

 যার মধ্যে অন্যতম, ওই সময় একটি ‘আপকামিং’ সিনেমার জন্য অডিশন দিতে যাওয়ার ঘটনা।


সম্প্রতি একটি সর্বভারতীয় টেলিভিশন চ্যানেলের সাক্ষাতকারে বিদ্যা বালন বলেন, প্রথম যখন তিনি সিনেমার জন্য অডিশন দিতে যান, তখন নাকি সেখানকারই একজন কীর্তিমান তাঁর দিকে তাঁকিয়ে ছিলেন। এরপর ওই ব্যক্তি তাঁর পা থেকে মাথা পর্যন্ত মাপতে শুরু করেন। বিদ্যা বালানের শরীরের উর্ধাঙ্গের দিকেই নজর ছিল ওই ব্যক্তির। যা নজর এড়িয়ে যায়নি বিদ্যা বালানের।


ওই ব্যক্তির কীর্তি দেখে চোটে যান বিদ্যা। এবং, সেখানেই পাল্টা প্রশ্ন করে বসেন, ‘কী?’ এরপর লজ্জা পেয়ে মাথা নিচু করে নেন ওই ব্যক্তি।


সম্প্রতি আরও একটি সাক্ষাতকারে যৌন হেনস্থা নিয়ে মুখ খোলেন বিদ্যা বালান। তিনি বলেন, যৌন হেনস্থার শিকার হলে, এবার থেকে প্রত্যেককে মুখ খুলতে হবে। হেনস্থাকারীর নাম আনতে হবে প্রকাশ্যে। না হলে, অপরাধীরা ছাড় পেয়ে যাবে বলেও মন্তব্য করেন বিদ্যা। তবে শুধু বলিউড নয়, প্রত্যেক ফিল্ম ইন্ডাস্ট্রিতেই ওই ধরণের ঘটনা ঘটে বলেও মন্তব্য করেন ‘তুমহারি সুল্লু’-র অভিনেত্রী।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন