সদ্য সংবাদ

 অস্ত্রবিরতি সত্ত্বেও গাজায় ইসরাইলি বিমান হামলা  সৌদি থেকে দেশে ফিরলেন নির্যাতিত সুমিসহ ৯১ নারী  সরকার নিজেই সিন্ডিকেট তৈরি করে পেঁয়াজের দাম বাড়াচ্ছে: ন্যাপ  জনবান্ধব পুলিশ সুপার মনিরুল ইসলামে আস্থা নারায়ণগঞ্জবাসীর  টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা যুবক নিহত, লক্ষাধিক ইয়াবাসহ অস্ত্র উদ্ধার  প্লাজমা ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী পালন  নবীনগরে এসএসসির ফরম পূরণে অনিয়মের অভিযোগ,  তুরস্কসহ চার দেশ থেকে বিমানে আসছে পেঁয়াজ  মহেশপুরে পুলিশের গুলিতে মাদক ব্যবসায়ী আহত  এই সেই অ্যাকশন হিরো রুবেল  বিক্ষোভের মুখে কুয়েত সরকারের পদত্যাগ  ‘ব্যারিস্টার সুমন প্রধানমন্ত্রীর নজরে আসতে মামলা করেন’  সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ট্রেন লাইনচ্যুত, ৪ বগিতে অগ্নিকাণ্ড   প্রধানমন্ত্রীর দুবাই সফরে ৩ চুক্তি স্বাক্ষরের সম্ভাবনা : মোমেন  পেঁয়াজের দাম নিয়ে যা বললেন পার্থ  রোহিঙ্গা নির্যাতন: এবার সু চির বিরুদ্ধে আর্জেন্টিনার আদালতে মামলা   পেঁয়াজের দাম বৃদ্ধি পাওয়ায় সংসদে ক্ষোভ প্রকাশ  তেঁতুলিয়ায় বৃহত্তম সৌরবিদ্যুৎ উৎপাদন কেন্দ্র উদ্বোধন করেন প্রধানমন্ত্রী  রেলের গেটম্যানকে মারধরের ব্যাখ্যা দিলেন সেই নারী ইউএনও  নবীনগর পৌরসভার নব নির্বাচিত মেয়রের দায়িত্বভার গ্রহণ

‘আমার শরীর বেয়ে ওঠানামা করছিল তাঁর লোলুপ দৃষ্টি’, বিদ্যা

 Sun, Nov 12, 2017 5:34 AM
‘আমার শরীর বেয়ে ওঠানামা করছিল তাঁর লোলুপ দৃষ্টি’, বিদ্যা

ডেস্ক রিপোর্ট : : বলিউডে ডেবিউয়ের সময়ের ঘটনা। ওই সময় আর ৫ জন সাধারণ মেয়ের মতই তাঁকেও নানারকম ‘কীর্তির’ সম্মুখীন হতে হয়েছে।

 যার মধ্যে অন্যতম, ওই সময় একটি ‘আপকামিং’ সিনেমার জন্য অডিশন দিতে যাওয়ার ঘটনা।


সম্প্রতি একটি সর্বভারতীয় টেলিভিশন চ্যানেলের সাক্ষাতকারে বিদ্যা বালন বলেন, প্রথম যখন তিনি সিনেমার জন্য অডিশন দিতে যান, তখন নাকি সেখানকারই একজন কীর্তিমান তাঁর দিকে তাঁকিয়ে ছিলেন। এরপর ওই ব্যক্তি তাঁর পা থেকে মাথা পর্যন্ত মাপতে শুরু করেন। বিদ্যা বালানের শরীরের উর্ধাঙ্গের দিকেই নজর ছিল ওই ব্যক্তির। যা নজর এড়িয়ে যায়নি বিদ্যা বালানের।


ওই ব্যক্তির কীর্তি দেখে চোটে যান বিদ্যা। এবং, সেখানেই পাল্টা প্রশ্ন করে বসেন, ‘কী?’ এরপর লজ্জা পেয়ে মাথা নিচু করে নেন ওই ব্যক্তি।


সম্প্রতি আরও একটি সাক্ষাতকারে যৌন হেনস্থা নিয়ে মুখ খোলেন বিদ্যা বালান। তিনি বলেন, যৌন হেনস্থার শিকার হলে, এবার থেকে প্রত্যেককে মুখ খুলতে হবে। হেনস্থাকারীর নাম আনতে হবে প্রকাশ্যে। না হলে, অপরাধীরা ছাড় পেয়ে যাবে বলেও মন্তব্য করেন বিদ্যা। তবে শুধু বলিউড নয়, প্রত্যেক ফিল্ম ইন্ডাস্ট্রিতেই ওই ধরণের ঘটনা ঘটে বলেও মন্তব্য করেন ‘তুমহারি সুল্লু’-র অভিনেত্রী।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন