সদ্য সংবাদ

 দুদকে যেতেই হবে ডিএজি রুপাকে   জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৯ বিজয়ীদের নাম ঘোষণা  সিদ্ধিরগঞ্জে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা  ঘুষ নেওয়ার ভিডিও ভাইরাল, এএসআই প্রত্যাহার   পাকিস্তানের ১৯৭১ সালের নৃশংসতা অমার্জনীয় : প্রধানমন্ত্রী  ‘আওয়ামী লীগ ও বিএনপি দেশের মানুষকে হতাশ করেছে’   ২৫ ব্যাংকে খেলাপি ঋণ ৮০ হাজার কোটি টাকা  ঢাকার যাত্রীদের জন্য গুগল ম্যাপে নতুন ফিচার  নবীনগরে অজ্ঞাতনামা মহিলার লাশ উদ্ধার   ভাসান চর যেতে জড়ো হচ্ছে শত শত রোহিঙ্গা   পিরামিডের সামনে ‘আপত্তিকর’ ছবি, মিসরীয় মডেল গ্রেপ্তার   সিদ্ধিরগঞ্জে প্রো-অ্যাকটিভ ডাক্তারের অবহেলায় রোগী মৃত্যুর অভিযোগ   প্রতিবন্ধী মানুষের উন্নয়নে সমন্বিতভাবে কাজ করুন : প্রধানমন্ত্রী  করোনার টিকা সরবরাহে হানা দিতে পারে দুর্বৃত্তরা: ইন্টারপোল   এমসি কলেজ হোস্টেলে গণধর্ষণে অভিযুক্ত ৬, চার্জশিট বৃহস্পতিবার   মার্কিন দূতাবাসের কাছে ফেলে যাওয়া সেই ব্যাগে ছিল বালু ও তার   সভা-সমাবেশের ওপর নিষেধাজ্ঞা সংবিধান পরিপন্থী: ফখরুল   হতাশাগ্রস্ত হয়ে আত্মহত্যা, নেপথ্যে প্রেম?  দুর্নীতিবাজ রুই-কাতলদের আইনের আওতায় আনতে হবে : হাইকোর্ট  সিদ্ধিরগঞ্জে দৃষ্টি প্রতিবন্ধী বৃদ্ধার জমি দখল করতে হামলা ও ভাংচুর ॥

‘কল রিসিভ করে আর কখনোই বলবে না, আমি রাজ্জাক বলছি’

 Thu, Aug 24, 2017 6:35 AM
‘কল রিসিভ করে আর কখনোই বলবে না, আমি রাজ্জাক বলছি’

ডেস্ক রিপোর্ট : : আরেকটা নম্বার। আর কখনোই কল করলে রিসিভ করে বলবে না, আমি রাজ্জাক বলছি।

২৩ আগস্ট বুধবার বিকেলটায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লিখেছেন বাপ্পারাজ, নায়করাজ রাজ্জাকের বড় ছেলে। আজ সকালেই বনানী কবরস্থানে বাবাকে দাফন করেছেন। এখনো বাবার নানা স্মৃতি ঘুরছে তার মনে।


বাসায় ফিরে আত্মীয় আর পরিচিতজনদের সঙ্গে কথা বলেছেন, দুপুরের খাবার খেয়ে বিশ্রাম নিয়েছেন। মা রাজলক্ষ্মী ঘুমিয়েছেন। মেজ ভাই বাপ্পী কানাডার টরন্টো থেকে লম্বা জার্নি করে এসেছেন। তিনিও ঘুমিয়েছেন। বাসার অন্যরাও ক্লান্ত। যে যার মতো করে বিশ্রাম নিচ্ছেন। তার ফাঁকেই সদস্য প্রয়াত বাবাকে নিয়ে নিজের মনের কিছু কথা লিখেছেন বাপ্পারাজ।


ফিল্ম ইন্ডাস্ট্রিতে গত কয়েক মাস ধরে নানা ঘটনা ঘটেছে। এসব নিয়ে রাজ্জাক নিজেও খুব বিরক্ত ছিলেন। বাপ্পারাজকেও তখন চলচ্চিত্র পরিচালক সমিতি থেকে বহিস্কার করার উদ্যোগ নেওয়া হয়েছিল। এরপর দুই পক্ষ পাল্টাপাল্টি অবস্থান নিলেও পরে বড় কোনো ঘটনা ঘটেনি।


গত ১৭ আগস্ট রাতে ফেসবুকে একটি স্ট্যাটাস দেন বাপ্পারাজ। তিনি লিখেছেন, আজ আমার ​মুঠোফোনের কনট্যাক্ট লিস্ট থেকে কিছু নাম মুছে দিলাম, যারা আর কোনো দিন আমাকে কল করবে না। আমিও কল করব না তাদের। হঠাৎ​ মনে হলো, আগামীতে আমার নম্বারটাও কেউ একদিন এভাবে লিস্ট থেকে মুছে দেবে। এটাই জীবন, এটাই নিয়তি।


গত ২১ আগস্ট সোমবার সন্ধ্যায় হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে মারা যান নায়করাজ রাজ্জাক।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন