সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

‘কল রিসিভ করে আর কখনোই বলবে না, আমি রাজ্জাক বলছি’

 Thu, Aug 24, 2017 6:35 AM
‘কল রিসিভ করে আর কখনোই বলবে না, আমি রাজ্জাক বলছি’

ডেস্ক রিপোর্ট : : আরেকটা নম্বার। আর কখনোই কল করলে রিসিভ করে বলবে না, আমি রাজ্জাক বলছি।

২৩ আগস্ট বুধবার বিকেলটায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লিখেছেন বাপ্পারাজ, নায়করাজ রাজ্জাকের বড় ছেলে। আজ সকালেই বনানী কবরস্থানে বাবাকে দাফন করেছেন। এখনো বাবার নানা স্মৃতি ঘুরছে তার মনে।


বাসায় ফিরে আত্মীয় আর পরিচিতজনদের সঙ্গে কথা বলেছেন, দুপুরের খাবার খেয়ে বিশ্রাম নিয়েছেন। মা রাজলক্ষ্মী ঘুমিয়েছেন। মেজ ভাই বাপ্পী কানাডার টরন্টো থেকে লম্বা জার্নি করে এসেছেন। তিনিও ঘুমিয়েছেন। বাসার অন্যরাও ক্লান্ত। যে যার মতো করে বিশ্রাম নিচ্ছেন। তার ফাঁকেই সদস্য প্রয়াত বাবাকে নিয়ে নিজের মনের কিছু কথা লিখেছেন বাপ্পারাজ।


ফিল্ম ইন্ডাস্ট্রিতে গত কয়েক মাস ধরে নানা ঘটনা ঘটেছে। এসব নিয়ে রাজ্জাক নিজেও খুব বিরক্ত ছিলেন। বাপ্পারাজকেও তখন চলচ্চিত্র পরিচালক সমিতি থেকে বহিস্কার করার উদ্যোগ নেওয়া হয়েছিল। এরপর দুই পক্ষ পাল্টাপাল্টি অবস্থান নিলেও পরে বড় কোনো ঘটনা ঘটেনি।


গত ১৭ আগস্ট রাতে ফেসবুকে একটি স্ট্যাটাস দেন বাপ্পারাজ। তিনি লিখেছেন, আজ আমার ​মুঠোফোনের কনট্যাক্ট লিস্ট থেকে কিছু নাম মুছে দিলাম, যারা আর কোনো দিন আমাকে কল করবে না। আমিও কল করব না তাদের। হঠাৎ​ মনে হলো, আগামীতে আমার নম্বারটাও কেউ একদিন এভাবে লিস্ট থেকে মুছে দেবে। এটাই জীবন, এটাই নিয়তি।


গত ২১ আগস্ট সোমবার সন্ধ্যায় হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে মারা যান নায়করাজ রাজ্জাক।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন