সদ্য সংবাদ

  সৌদি সরকার সমালোচক রাজকন্যা বাসমাহ বিনতে সৌদ নিখোঁজ!  কংগ্রেস বিধায়ককে রাস্তায় ফেলে পিটুনি, উত্তাল বিধানসভা  মেহেরপুর সাড়ে ৬ হাজার শলাকা বিড়ি উদ্ধার ও জরিমানা  ‘আমার বিরুদ্ধে অনুসন্ধান চালালে অনেক এমপি-মন্ত্রীর তো যাবজ্জীবন হবে’  বিজয়নগরে সিএনজি চালিত অটোরিকশা এবং পিকআপ ভ্যানের সংঘর্ঘে এক ব্যক্তি নিহত  মুক্তি পেল শাহরুখকন্যার প্রথম সিনেমা  পরিবহন খাতে চাঁদার সঙ্গে আইনশৃঙ্খলা বাহিনীও জড়িত: নাসিম  ধর্মঘটের নামে জনগণকে দুর্ভোগে ফেলবেন না: সেতুমন্ত্রী  ওসিশূন্য পার্বতীপুর রেলওয়ে থানা এলাকায় দিনে-দুপুরে চুরি  নবীনগরে এন্টিবায়োটিক অপব্যবহার প্রতিরোধে সিভিল সার্জনের সচেতনামূলক সভা  সিদ্ধিরগঞ্জ আঞ্চলিক শ্রমিকলীগ সভাপতির মা‘য়ের জানাযা অনুষ্ঠিত  পঞ্চগড়ে রাস্তা মেরামতের দু’দিন পরেই বিটুমিন উঠে যাচ্ছে  এসপি মনিরুলের হস্তক্ষেপে ঢাকা- চট্টগ্রাম-সিলেট মহাসড়কে যান চলাচল স্বাভাবিক  রংপুর বিভাগীয় পর্যায়ে পাঁচ নারীকে জয়িতা সম্মাননা প্রদান   রাজধানী সুপার মার্কেটের আগুন নিয়ন্ত্রণে  বাড়ির জন্য ব্যাংক ঋণ পাওয়া যাবে ২ কোটি টাকা   ২ ভাইয়ের বাড়ি-প্লটের সংখ্যা মেলাতে হিমশিম খাচ্ছে সিআইডি  পেঁয়াজ লবণ চাল নিয়ে কৃত্রিম সংকট সৃষ্টিকারী কারও রেহাই নেই:  কাশ্মীর ইস্যুতে আর্থিক ক্ষতি ১১ হাজার কোটি টাকা!  গুজবে লবণের বাজারে অস্থিরতা, ১৭ ব্যবসায়ীকে আটক, ২২ জনকে জরিমানা

‘ছেলেকে মানুষ করছি, ডজনখানেক প্রেম করছি না’

 Mon, Jul 10, 2017 1:13 PM
‘ছেলেকে মানুষ করছি, ডজনখানেক প্রেম করছি না’

এশিয়া খবর২৪ ডেস্ক :: ঘর ভাঙার জন্য তানজিন তিশার দিকে অভিযোগের আঙুল তুলে হইচই ফেলে দিয়েছেন সঙ্গীতশিল্পী হাবিবের সাবেক স্ত্রী রেহান।


 শনিবার দুপুর থেকে মিডিয়াপাড়ায় টক অব দ্য টপিকসে উঠে এসেছে এই ইস্যু। তবে রেহানের এসব অভিযোগে প্রত্যাখ্যান করেছেন তিশা। আর তাদের এই অভিযোগ-পাল্টা অভিযোগ নিয়ে শনিবার রাতে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দেন হাবিব। যেখানে তিনি তুলে ধরেন বেশ কিছু প্রসঙ্গ। এদিকে হাবিবের স্ট্যাটাসের অনেকটা প্রতিউত্তর আকারে ফেসবুকে জবাব দিয়েছেন রেহান। সেখানে তিনি লিখেছেন-


বাহ! বেশ লিখেছেন হাবিব ওয়াহিদ, আসলেই বিচ্ছেদের আগে কেন বলিনি। কারণ, আমি জানতাম শ্রদ্ধা কী জিনিস আপনি একটু হলেও বুঝেন! কিন্তু সেটা তো আরও প্রমাণ করলেন বিচ্ছেদের পরে। আপনি যেই পার্সোনাল পার্সোনাল করেন না তাকে দিয়ে। কেন ভাই আপনারা আমাকে অপমান করার কে?


ছেলেকে নিয়ে আমি তো ভালোই ছিলাম আর আছি। বলেন, আপনার গার্লফ্রেন্ডের সমস্যা কী আমাকে নিয়ে? আর এখন আবার স্ট্যাটাস দেন? আপনি আমার দেনমোহর পরিশোধ করেছেন ভালো। তাই বলে কি আমি আপনার গোলাম অথবা আপনাদের গোলাম? যে যা ইচ্ছে বলবেন? আপনার প্রিয়তমাকে আগে তার চিন্তা আর মুখের ভাষা ঠিক করতে বলেন। আর আমাকে টাকা দিয়ে অপমান করা কী আজও বন্ধ করতে পারলেন নাকি আদৌ পারবেন?


শুনুন, স্ট্যাটাস দিলেই হয় না। আর আমারও ইচ্ছে নেই আপনাদের নিয়ে কাদা মারার খেলা নিয়ে। সেলিব্রেটি হইছেন, কোন রাজা হয়েছেন? আগে নিজেদের ভাষা ও বিবেক ঠিক করলে ভালো হয়। আমি ভাই পাগলও না ছাগলও না, ওকে। এমন হলে পাঁচ বছর সংসার কেমনে করেছিলাম? সব কিছুর একটা কারণ থাকে। ঠিক তেমনি আমার অভিযোগও আছে। প্রেম করছেন ভালো কথা। কিন্তু অন্যদের শান্তি নষ্ট করেন কেন? আপনার ছেলেকে মানুষ করছি আমি। ডজনখানেক প্রেমও করছি না। বুঝলেন, এত কিছুর মধ্যেও বাচ্চাকে আদর-মমতা দিয়ে আগলে রেখেছি।


আর কিছু বলব না। আগে আপনারা আমাকে মানসিক নির্যাতন বন্ধ করেন। তারপর দেখবেন সব ঝামেলাও শেষ হবে। আর হ্যাঁ, আপনার স্ট্যাটাস মানে সব সত্য, তাও কিন্তু ভুল! মিস্টার হাবিব ওয়াহিদ! ভালো থাকুন আর আমাকে তৃতীয় ব্যক্তি দিয়ে নির্যাতন বন্ধ করুন।


(ওহ! এবং হ্যাঁ আপনার জন্য একটা ভালো উপদেশ। মিথ্যা বলা ছেড়ে দেন। মিথ্যা বলে আর কত পার পাবেন? আপনি কতবড় মিথ্যুক আমি ভালো করেই জানি)

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন