সদ্য সংবাদ

 আক্রমণের মুখে যুদ্ধে যেতে চাচ্ছেন না আর্মেনীয় সেনা সদস্যরা!  খুনের পর পুড়িয়ে ফেলা সেই দীলিপ হাইকোর্টে হাজির!   প্রতিটি গাড়ি চালককে ডোপ টেস্ট করানোর নির্দেশ প্রধানমন্ত্রীর  সিলেটের পুলিশ কমিশনারসহ ১৯ কর্মকর্তাকে বদলি   একই ব্যক্তিকে দুটি তারিখের জন্ম সনদ প্রদান   নবীনগরে একই দিনে দুই লাশ উদ্ধার  সাঘাটায় টিসিবি মালামাল ন্যায্য মূল্যে বিক্রয়  নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগ নেতা তোফার ইয়াবা সেবন!   বাল্য বিবাহমুক্ত সমাজ প্রতিষ্ঠায় সচেতনতা জরুরি  আড়াইহাজারে দুর্গা প্রতিমা ভাংচুর  নবীনগরে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন   অচিরেই জেলা ও মহানগর কমিটি ঘোষণা করা হবে   লাদাখ থেকে কাশ্মীর পর্যন্ত ভারতের ১০০ কিলোমিটার টানেল  সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলার আহবান প্রধানমন্ত্রীর  আকবরকে পালাতে সহায়তা করায় হাসান বরখাস্ত   পত্রিকার ‘হারানো বিজ্ঞপ্তি’র মাধ্যমে ওসি পরিচয় প্রতারণা  এবার বার্ষিক পরীক্ষা হচ্ছে না, সবাই উঠবে পরবর্তী ক্লাসে   সাংবাদিক রুহুল আমিন গাজী গ্রেফতার   পঞ্চগড়ে তৃতীয় চায়ের বাজার স্থাপন করা হবে   রায়হান হত্যার বিচার চান প্রধানমন্ত্রী: পররাষ্ট্রমন্ত্রী

‘নিষিদ্ধ প্রেমের পরিচালককে সিমলার হুমকি

 Fri, Aug 12, 2016 1:06 AM
‘নিষিদ্ধ প্রেমের পরিচালককে সিমলার হুমকি

এশিয়াখবর২৪.বিনোদন ডেস্ক:: তরুণ চলচ্চিত্র নির্মাতা রুবেল আনুশের ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ ছবিতে চুক্তিবদ্ধ হবার পর থেকে অভিনেত্রী সিমলাকে নিয়ে ঘটে চলেছে একের পর এক ঘটনা। এবার নতুন বিতর্কে জড়িয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এ অভিনেত্রী।

 তার বিরুদ্ধে একটি অভিযোগপত্র শিল্পী সমিতিতে জমা দিয়েছেন ছবির পরিচালক রুবেল আনুশ। এতে বলা হয়েছে, গতকাল সকালে রাজধানীর পুরান ঢাকার লক্ষ্মী বাজারে ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ ছবিটির সিমলার অংশের শুটিং থাকলেও তিনি আসেননি। এ প্রসঙ্গে রুবেল আনুশ  বলেন, এর আগেও শুটিং-এ দেরি করে এসেছেন তিনি। আর মাত্র একটি গান শেষ করতে পারলেই ছবির কাজ শেষ হয়ে যেত। তিনি একদিনে প্রযোজকের ৭০ হাজার টাকার মতো আর্থিক ক্ষতি করেছেন। শুটিংয়ে এর আগেও তিনি সময়মতো আসেননি। গতকাল সকালে আসবেন বলে কথা দিয়েও আসেননি। না এসে বরং আমাকে ফোনে হুমকি দিয়েছেন। আনুশের আরো অভিযোগ, এর আগে গত ৮ই আগস্টও একই ঘটনা ঘটিয়েছিলেন সিমলা। সেদিন সকালেই ইউনিট থেকে তার বাসায় গাড়ি পাঠানো হয়। সেই গাড়িতে চড়ে সিমলা ঠিকই বাসা থেকে বের হন। কিন্তু ফোন বন্ধ রেখে ইউনিটের গাড়ি ব্যবহার করে সারা দিন বিভিন্ন জায়গায় গিয়ে ব্যক্তিগত কাজ সেরেছেন। বাধ্য হয়ে ছবির ইউনিটকে সেদিনের মতো শুটিং প্যাকআপ করতে হয়েছে। এতে প্রযোজকের অনেক টাকা ক্ষতি হয়ে যায়। গতকালও সময় দিয়ে না আসায় সিমলার বিরুদ্ধে চলচ্চিত্র শিল্পী সমিতিতে অভিযোগ করতে বাধ্য হয়েছেন বলে রুবেল আনুশ জানান। অভিযোগপত্রের বিষয়ে শিল্পী সমিতির সহসভাপতি ওমর সানি  বলেন, এর আগেও সিমলার নামে এমন অভিযোগ এসেছে। আমি এখনও এফডিসিতে যাইনি। ফোনে কথা হয়েছে ওই পরিচালকের সঙ্গে। দেখি, আমি যাবার পর অভিযোগপত্রটা দেখে যা ন্যায়সঙ্গতভাবে করা দরকার, সেটাই করার চেষ্টা করব। এদিকে এ ব্যাপারে সিমলার মন্তব্য নেয়ার জন্য তার ব্যক্তিগত মোবাইল নম্বরে যোগাযোগ করা হলে সেটি বন্ধ পাওয়া যায়। উল্লেখ্য, ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ ছবিতে সিমলার বিপরীতে অভিনয় করছেন মামুন। আরো আছেন আবুল হায়াত, শিমুল খান, পুলক, বাপ্পী, লাবণী, সাদিয়া, আলিফ, মুসা, টুটুল চৌধুরী, আফরিন প্রমুখ।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন