সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

‘নিষিদ্ধ প্রেমের পরিচালককে সিমলার হুমকি

 Fri, Aug 12, 2016 1:06 AM
‘নিষিদ্ধ প্রেমের পরিচালককে সিমলার হুমকি

এশিয়াখবর২৪.বিনোদন ডেস্ক:: তরুণ চলচ্চিত্র নির্মাতা রুবেল আনুশের ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ ছবিতে চুক্তিবদ্ধ হবার পর থেকে অভিনেত্রী সিমলাকে নিয়ে ঘটে চলেছে একের পর এক ঘটনা। এবার নতুন বিতর্কে জড়িয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এ অভিনেত্রী।

 তার বিরুদ্ধে একটি অভিযোগপত্র শিল্পী সমিতিতে জমা দিয়েছেন ছবির পরিচালক রুবেল আনুশ। এতে বলা হয়েছে, গতকাল সকালে রাজধানীর পুরান ঢাকার লক্ষ্মী বাজারে ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ ছবিটির সিমলার অংশের শুটিং থাকলেও তিনি আসেননি। এ প্রসঙ্গে রুবেল আনুশ  বলেন, এর আগেও শুটিং-এ দেরি করে এসেছেন তিনি। আর মাত্র একটি গান শেষ করতে পারলেই ছবির কাজ শেষ হয়ে যেত। তিনি একদিনে প্রযোজকের ৭০ হাজার টাকার মতো আর্থিক ক্ষতি করেছেন। শুটিংয়ে এর আগেও তিনি সময়মতো আসেননি। গতকাল সকালে আসবেন বলে কথা দিয়েও আসেননি। না এসে বরং আমাকে ফোনে হুমকি দিয়েছেন। আনুশের আরো অভিযোগ, এর আগে গত ৮ই আগস্টও একই ঘটনা ঘটিয়েছিলেন সিমলা। সেদিন সকালেই ইউনিট থেকে তার বাসায় গাড়ি পাঠানো হয়। সেই গাড়িতে চড়ে সিমলা ঠিকই বাসা থেকে বের হন। কিন্তু ফোন বন্ধ রেখে ইউনিটের গাড়ি ব্যবহার করে সারা দিন বিভিন্ন জায়গায় গিয়ে ব্যক্তিগত কাজ সেরেছেন। বাধ্য হয়ে ছবির ইউনিটকে সেদিনের মতো শুটিং প্যাকআপ করতে হয়েছে। এতে প্রযোজকের অনেক টাকা ক্ষতি হয়ে যায়। গতকালও সময় দিয়ে না আসায় সিমলার বিরুদ্ধে চলচ্চিত্র শিল্পী সমিতিতে অভিযোগ করতে বাধ্য হয়েছেন বলে রুবেল আনুশ জানান। অভিযোগপত্রের বিষয়ে শিল্পী সমিতির সহসভাপতি ওমর সানি  বলেন, এর আগেও সিমলার নামে এমন অভিযোগ এসেছে। আমি এখনও এফডিসিতে যাইনি। ফোনে কথা হয়েছে ওই পরিচালকের সঙ্গে। দেখি, আমি যাবার পর অভিযোগপত্রটা দেখে যা ন্যায়সঙ্গতভাবে করা দরকার, সেটাই করার চেষ্টা করব। এদিকে এ ব্যাপারে সিমলার মন্তব্য নেয়ার জন্য তার ব্যক্তিগত মোবাইল নম্বরে যোগাযোগ করা হলে সেটি বন্ধ পাওয়া যায়। উল্লেখ্য, ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ ছবিতে সিমলার বিপরীতে অভিনয় করছেন মামুন। আরো আছেন আবুল হায়াত, শিমুল খান, পুলক, বাপ্পী, লাবণী, সাদিয়া, আলিফ, মুসা, টুটুল চৌধুরী, আফরিন প্রমুখ।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন