সদ্য সংবাদ

  ডিএমপির মিরপুর বিভাগে ১২ পুলিশ কর্মকর্তা বদলি   এমপির মামা শ্বশুর ‘জালাল মামা’তেই বিলীন সিদ্ধিরগঞ্জ আ’লীগ   স্কটিশ সুন্দরীর ‘টোপ’, সর্বস্বান্ত ব্যবসায়ী  পাবনার আমিনপুর থানার সেই বিতর্কিত ওসিকে অব্যাহতি, এলাকায় মিষ্টি বিতরণ  বকসিস না দেওয়ায় অক্সিজেন মাস্ক খুলে দেওয়ার অভিযোগ, শিশুর মৃত্যু  নারায়ণগঞ্জ পঞ্চম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যা  ভারতের বিরুদ্ধে সোচ্চার না হলে বাংলাদেশের মুক্তি নেই: ডা. জাফরুল্লাহ  গীতিকার ও সুরকার আলাউদ্দিন আলী আর নেই  হাসপাতালে ‘অভিযান’ চালানোর বিপক্ষে স্বাস্থ্যমন্ত্রী  ইসরাইলে নেতানিয়াহুর পদত্যাগ দাবিতে বড় বিক্ষোভ  আন্তর্জাতিক তদন্তের দাবি নাকচ লেবানন প্রেসিডেন্টের  ওসি প্রদীপের স্থলাভিষিক্ত হচ্ছেন চান্দিনার ওসি আবুল ফয়সল   সিফাতের মুক্তির দাবিতে ডাকা মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ, আহত ১০   ওসি প্রদীপ: ৩০ লাখ টাকা চাঁদা না দেয়ায় মাদক ব্যবসায়ী সাজিয়ে ক্রসফায়ার  করোনাকালে ও তেঁতুলিয়ার মহানন্দায় পাথর শ্রমিকদের কর্মচাঞ্চল্য  আড়াইহাজারে অটো চালকের লাশ উদ্ধার  মায়ের কারণেই বাবা দেশের জন্য কাজের সুযোগ পেয়েছেন : শেখ হাসিনা   কীভাবে পুলিশ সদস্যরা বিপথে যায়? গোয়েন্দা সংস্থাও ঘুষের টাকা পায়?   করোনা আক্রান্ত হয়ে আইসিইউতে সানাই   ওসি প্রদীপ, ইন্সপেক্টর লিয়াকত আলীসহ ৭ পুলিশ চাকরি থেকে বরখাস্ত

‘নিষিদ্ধ প্রেমের পরিচালককে সিমলার হুমকি

 Fri, Aug 12, 2016 1:06 AM
‘নিষিদ্ধ প্রেমের পরিচালককে সিমলার হুমকি

এশিয়াখবর২৪.বিনোদন ডেস্ক:: তরুণ চলচ্চিত্র নির্মাতা রুবেল আনুশের ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ ছবিতে চুক্তিবদ্ধ হবার পর থেকে অভিনেত্রী সিমলাকে নিয়ে ঘটে চলেছে একের পর এক ঘটনা। এবার নতুন বিতর্কে জড়িয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এ অভিনেত্রী।

 তার বিরুদ্ধে একটি অভিযোগপত্র শিল্পী সমিতিতে জমা দিয়েছেন ছবির পরিচালক রুবেল আনুশ। এতে বলা হয়েছে, গতকাল সকালে রাজধানীর পুরান ঢাকার লক্ষ্মী বাজারে ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ ছবিটির সিমলার অংশের শুটিং থাকলেও তিনি আসেননি। এ প্রসঙ্গে রুবেল আনুশ  বলেন, এর আগেও শুটিং-এ দেরি করে এসেছেন তিনি। আর মাত্র একটি গান শেষ করতে পারলেই ছবির কাজ শেষ হয়ে যেত। তিনি একদিনে প্রযোজকের ৭০ হাজার টাকার মতো আর্থিক ক্ষতি করেছেন। শুটিংয়ে এর আগেও তিনি সময়মতো আসেননি। গতকাল সকালে আসবেন বলে কথা দিয়েও আসেননি। না এসে বরং আমাকে ফোনে হুমকি দিয়েছেন। আনুশের আরো অভিযোগ, এর আগে গত ৮ই আগস্টও একই ঘটনা ঘটিয়েছিলেন সিমলা। সেদিন সকালেই ইউনিট থেকে তার বাসায় গাড়ি পাঠানো হয়। সেই গাড়িতে চড়ে সিমলা ঠিকই বাসা থেকে বের হন। কিন্তু ফোন বন্ধ রেখে ইউনিটের গাড়ি ব্যবহার করে সারা দিন বিভিন্ন জায়গায় গিয়ে ব্যক্তিগত কাজ সেরেছেন। বাধ্য হয়ে ছবির ইউনিটকে সেদিনের মতো শুটিং প্যাকআপ করতে হয়েছে। এতে প্রযোজকের অনেক টাকা ক্ষতি হয়ে যায়। গতকালও সময় দিয়ে না আসায় সিমলার বিরুদ্ধে চলচ্চিত্র শিল্পী সমিতিতে অভিযোগ করতে বাধ্য হয়েছেন বলে রুবেল আনুশ জানান। অভিযোগপত্রের বিষয়ে শিল্পী সমিতির সহসভাপতি ওমর সানি  বলেন, এর আগেও সিমলার নামে এমন অভিযোগ এসেছে। আমি এখনও এফডিসিতে যাইনি। ফোনে কথা হয়েছে ওই পরিচালকের সঙ্গে। দেখি, আমি যাবার পর অভিযোগপত্রটা দেখে যা ন্যায়সঙ্গতভাবে করা দরকার, সেটাই করার চেষ্টা করব। এদিকে এ ব্যাপারে সিমলার মন্তব্য নেয়ার জন্য তার ব্যক্তিগত মোবাইল নম্বরে যোগাযোগ করা হলে সেটি বন্ধ পাওয়া যায়। উল্লেখ্য, ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ ছবিতে সিমলার বিপরীতে অভিনয় করছেন মামুন। আরো আছেন আবুল হায়াত, শিমুল খান, পুলক, বাপ্পী, লাবণী, সাদিয়া, আলিফ, মুসা, টুটুল চৌধুরী, আফরিন প্রমুখ।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন