সদ্য সংবাদ

  এসপি মিজানের মৃত্যুতে সাতক্ষীরা জেলা পুলিশের শোকবার্তা।   আরব আমিরাতে নারী পাচারকারী ড্যান্সবারের মালিক কে এই আজম খান   খাশোগি হত্যার প্রধান সন্দেহভাজন সৌদি যুবরাজ : জাতিসংঘ   ধর্ষণের হুমকি পাচ্ছেন শাহিন এবং আলিয়া ভাট   ৫০ মণ ওজনের যুবরাজের দাম ৩০ লাখ!   পঞ্চগড়ে ভারিবর্ষণে নিমাঞ্চল তলিয়ে গেছে  সচিবের মেয়ে সাবরিনা নায়িকা হতে চেয়ে হলেন প্রতারক ডাক্তার   মরহুম রাষ্ট্রপতি এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী মঙ্গলবার  তাহিরপুর উপজেলা প্রেসক্লাবের শোক প্রকাশ  আড়াইহাজারে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার ৪   আদালতে কেঁদে যা বললেন ডা. সাবরিনা  মানবপাচারে দুই কুয়েতি এমপিকে প্রায় ১৬ কোটি টাকা ঘুষ দেন পাপুল  সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি   যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম আর নেই  আড়াইহাজারে ক্ষতবিক্ষত এক বৃদ্ধের লাশ উদ্ধার   নবীনগরে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি   সাহেদের দ্বিতীয় স্ত্রী সাদিয়ার সন্ধানে তৎপর আইন-শৃঙ্খলা বাহিনী   ইসরাইলে সরকারের বিরুদ্ধে হাজার হাজার লোকের বিক্ষোভ  গোদাগাড়ীতে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিকের উপর হামলা   বদরগঞ্জ কলেজের সাবেক প্রিন্সিপ্যাল করোনা ভাইরাসে আক্রান্ত

‘পদ্মাবতী’ ছবি মুক্তি: পূজা দিতে মন্দিরে দীপিকা

 Wed, Jan 24, 2018 5:36 AM
‘পদ্মাবতী’ ছবি মুক্তি: পূজা দিতে মন্দিরে দীপিকা

ডেস্ক রিপোর্ট : : ‘পদ্মাবতী’ ছবিটি মুক্তি পাবে কদিন বাদেই। কিন্তু এই ছবির সুচনালগ্ন থেকেই ছিল বিতর্ক।

এমনকি মৃত্যুর হুমকি দেয়া হয় অভিনেতা-অভিনেত্রীদের। সব সমস্যার সমাধান করে শেষ পর্যন্ত মুক্তি পাচ্ছে দীপিকা পাডুকন, রণবীর সিং ও শহীদ কাপুরের এই ছবিটি। সুফি কবি মালিক মোহাম্মদ জয়সি এর কবিতা পদ্মভূষণের উপর ভিত্তি করে ছবিটি নির্মাণ করেছেন সঞ্জয় লীলা বানসালি।

নিজের অভিনীত এই ছবিটি যাতে কোন সমস্যা ছাড়াই ভারতের হলগুলোতে মুক্তি পায় সেই জন্য পূজা দিতে আজ সিদ্ধিবিনায়াক মন্দিরে গিয়েছেন দীপিকা পাডুকন। মঙ্গলবার সাদা সালোয়ার কামিজে আশীর্বাদ নিতে গিয়েছেলেন তিনি। কড়া পুলিশ পাহাড়ায় মন্দির পরিদর্শন করেন দীপিকা।

ছবিটি মুক্তি দেয়ার বিষয়ে গত সপ্তাহেই অনুমতি দিয়েছে ভারতের সেন্সর বোর্ড। যেসব রাজ্যে প্রদর্শনের ওপর নিষেধাজ্ঞা জারি করেছিল সেসব রাজ্যেও নিষেধাজ্ঞা খারিজ করে দেয়া হয়েছে। তবে, রাজস্থান ও মধ্যপ্রদেশের হাইকোর্টের আদেশে সংশোধনের জন্য একটি আবেদন করা হয়। মঙ্গলবার সুপ্রিম কোর্টের আপিল বিভাগের আগের আদেশটি সংশোধন করতে অস্বীকৃতি জানায়।

পদ্মাবতী গত বছর ডিসেম্বরে মুক্তি পাওয়ার কথা থাকলেও কেন্দ্রীয় বোর্ড অব ফিল্ম সার্টিফিকেশন স্থগিত করে দেয়। তবে আগামী শুক্রবার মুক্তির জন্য ছবিটি প্রস্তুত।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন