সদ্য সংবাদ

  এসপি মিজানের মৃত্যুতে সাতক্ষীরা জেলা পুলিশের শোকবার্তা।   আরব আমিরাতে নারী পাচারকারী ড্যান্সবারের মালিক কে এই আজম খান   খাশোগি হত্যার প্রধান সন্দেহভাজন সৌদি যুবরাজ : জাতিসংঘ   ধর্ষণের হুমকি পাচ্ছেন শাহিন এবং আলিয়া ভাট   ৫০ মণ ওজনের যুবরাজের দাম ৩০ লাখ!   পঞ্চগড়ে ভারিবর্ষণে নিমাঞ্চল তলিয়ে গেছে  সচিবের মেয়ে সাবরিনা নায়িকা হতে চেয়ে হলেন প্রতারক ডাক্তার   মরহুম রাষ্ট্রপতি এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী মঙ্গলবার  তাহিরপুর উপজেলা প্রেসক্লাবের শোক প্রকাশ  আড়াইহাজারে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার ৪   আদালতে কেঁদে যা বললেন ডা. সাবরিনা  মানবপাচারে দুই কুয়েতি এমপিকে প্রায় ১৬ কোটি টাকা ঘুষ দেন পাপুল  সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি   যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম আর নেই  আড়াইহাজারে ক্ষতবিক্ষত এক বৃদ্ধের লাশ উদ্ধার   নবীনগরে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি   সাহেদের দ্বিতীয় স্ত্রী সাদিয়ার সন্ধানে তৎপর আইন-শৃঙ্খলা বাহিনী   ইসরাইলে সরকারের বিরুদ্ধে হাজার হাজার লোকের বিক্ষোভ  গোদাগাড়ীতে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিকের উপর হামলা   বদরগঞ্জ কলেজের সাবেক প্রিন্সিপ্যাল করোনা ভাইরাসে আক্রান্ত

‘বিয়ে ও লিভ টুগেদারের মধ্যে কোনো পার্থক্য নেই’

 Mon, Aug 21, 2017 11:48 AM
‘বিয়ে ও লিভ টুগেদারের মধ্যে কোনো পার্থক্য নেই’

ডেস্ক রিপোর্ট : : বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ইলিয়ানা ডি ক্রুজ। রুস্তম সিনেমায় তার উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

 এবার বিয়ে ও লিভ টুগেদার নিয়ে মুখ খুললেন তিনি।

ভারতীয় সংবাদ মাধ্যম মিড ডে’কে এক সাক্ষাৎকারে তিনি বলেন, আমার কাছে মনে হয় বিয়ে ও লিভ টুগেদারের মধ্যে সত্যি কোনো পার্থক্য নেই। এটা শুধু মাত্র দু’ টুকরো কাগজের মধ্যে সীমাবদ্ধ। অনেকেই বিয়েটাকে বিরাট কিছু মনে করেন। এটি দু’টো মানুষের অনেক কিছুই পরিবর্তন করে। কিন্তু বিষয়টিকে আমি সেভাবে দেখি না। তার প্রতি আমার প্রতিশ্রুতি কখনো পরিবর্তন হবে না।


এ মুহূর্তে তার অভিনীত ‘বাদশাহো’ ছবির প্রচারণায় অংশ নিচ্ছেন এ অভিনেত্রী। তার এমন বক্তব্যে হৈ চৈ পড়ে গেছে বলিউডে। ইলিয়ানার প্রেমিকের নাম এন্ড্রু নিবোন। তিনি অস্ট্রেলিয়ার নাগরিক।


প্রেমিকের বিষয়ে বরাবরই খোলামেলা ইলিয়ানা। এইতো গেলো জুনেই বয়ফ্রেন্ড অ্যান্ড্রু নিবোনের সঙ্গে নিরিবিলি সময় কাটানোর জন্য ফিজি দ্বীপে গিয়েছিলেন তিনি। সেখান থেকে সোশ্যাল মিডিয়াতে বেশ কিছু ছবিও শেয়ার করেছিলেন ইলিয়ানা।


‘বরফি’ ও ‘ফাটা পোস্টার নিকলা হিরো’ ছবি দুটি বলিউডে ব্যাপক পরিচিতি এনে দেয় ইলিয়ানাকে। মুম্বাইয়ের মেয়ে হলেও ২০০৬ সালে তামিল ও তেলেগু ছবি দিয়েই ইলিয়ানার অভিনয় যাত্রা শুরু হয়। পোকিরি, জলসা, কিক, জুলায়ি’র মতো সুপারহিট ছবিগুলো তাকে সেখানকার শীর্ষ অভিনেত্রীরূপে প্রতিষ্ঠিত করেছে। ২০০৬ সালে তেলেগু ছবি 'দেবদাসু'-তে অভিনয়ের জন্য বছরের সবচেয়ে সম্ভাবনাময় অভিনেত্রীর পুরস্কার পান তিনি।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন