সদ্য সংবাদ

  করোনা: প্রশান্ত মহাসাগরে ১০ মাস নৌকায় ভাসছে শিল্পী দল   রাজশাহী-৪: এমপি এনামুলের বিরুদ্ধে বিয়ে করে প্রতারণা ও ভ্রুণ হত্যার অভিযোগ   ইউনাইটেড হাসপাতালের বিরুদ্ধে ক্ষতিপূরণ চেয়ে রিট   স্পটে কাউকে পাওয়া না গেলে ধরে নেবেন তার চাকরি নেই: মেয়র তাপস   মতামত উপেক্ষা করে গণপরিবহন চালু কার স্বার্থে?  করোনায় তিন ভাগ হবে দেশ   মুন্সিগঞ্জে ইউএনওসহ নতুন করে ২৪ জন করোনা আক্রান্ত  লিবিয়ায় ২৬ বাংলাদেশি হত্যা: চার’শ মানুষকে লিবিয়ায় পাচারকারী হাজী কামাল গ্রেফতার  কৃষ্ণাঙ্গ হত্যার প্রতিবাদে বিক্ষোভ উত্তাল যুক্তরাষ্ট্র, ৪০ শহরে কারফিউ   রাষ্ট্রপতির ক্ষমাপ্রাপ্ত আসামি ফের হত্যা মামলায় গ্রেফতার  নারায়ণগঞ্জ জেলার করোনাজয়ী ১০১ পুলিশ সদস্যকে সংবর্ধনা দেয়া হবে কাল  ভারতের তাজমহলে বজ্রপাত, ভেঙে গেল দরজাও  ক্ষতিগ্রস্ত সুন্দরবনের পাশে দাঁড়ানোর আহ্বান জানালেন পার্নো মিত্র  এবার ২০ লাখ পরীক্ষার্থীর মধ্যে প্রায় ১৭ লাখ পাস  গণপরিবহনের ভাড়া বাড়ানোর সিদ্ধান্ত ‘মড়ার ওপর খাঁড়ার ঘা’   দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড ৪০ জনের মৃত্যু, আক্রান্ত ২৫৪৫  বর্ধিত বাসভাড়া প্রত্যাখ্যান, পুর্বের ভাড়া বহাল রাখার দাবী যাত্রী কল্যাণ সমিতির   নবীনগরে সেই আমিরুল গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে  যাত্রী নিয়ে পঞ্চগড় এক্সপ্রেস ঢাকা গেলো  সাঘাটায় কৃষকের নিকট থেকে বোরো ধান ক্রয়ে উন্মুক্ত লটারী

‘বয়ফ্রেন্ড-শাকিব’ জানেন না শ্রাবন্তী!

 Mon, Feb 19, 2018 12:22 PM
‘বয়ফ্রেন্ড-শাকিব’ জানেন না শ্রাবন্তী!

ডেস্ক রিপোর্ট : : কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী। যৌথ প্রযোজনার ‘শিকারি’ ছবির মাধ্যমে বাংলাদেশের চলচ্চিত্রে অভিষেক হয় তার।

ছবিটি ব্যবসা সফলও হয়। তার বিপরীতে অভিনয় করেছিলেন ঢালিউড সুপারস্টার শাকিব খান।


এদিকে গেলো বছরের শেষ দিকে প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার পক্ষ থেকে জানানো হয়েছিল ‘বয়ফ্রেন্ড’ ছবির জন্য শাকিব খানকে চুক্তিবদ্ধ করা হয়েছে। আর তার বিপরীতে নায়িকা হিসেবে থাকছেন কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী।


এই নায়িকার সঙ্গে তাদের কথাবার্তাও মোটামুটি চূড়ান্ত। সব ঠিক থাকলে জানুয়ারি থেকেই ‘বয়ফ্রেন্ড’ ছবিটির শুটিং শুরু হবে। পরিচালনা করবেন উত্তম আকাশ। কিন্তু জানুয়ারি পেরিয়ে গেলেও ছবিটির কাজ শুরু হয়নি।


এদিকে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড প্রযোজিত ‘যদি একদিন’ ছবির শুটিংয়ে সম্প্রতি বাংলাদেশে এসেছেন শ্রাবন্তী। মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ছবিটিতে শ্রাবন্তীর বিপরীতে আছেন তাহসান খান ও তাসকিন রহমান। এই ছবির শুটিংয়ের ফাঁকে কথা বলেছেন টালিগঞ্জের এই নায়িকা।


শাকিব খানের সঙ্গে ‘বয়ফ্রেন্ড’ নামের ছবিতে অভিনয়ের ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, ‘এই ছবিতে কাজের ব্যাপারে আমার সঙ্গে কেউ কথা বলেননি। ছবিটির বিষয়ে আমি কিছুই জানি না।’


সত্যিই আপনি জানেন না? প্রশ্নটি আবারও করা হলে শ্রাবন্তী বলেন, ‘হ্যাঁ, এই নামে কোনো ছবির বিষয়ে আমাকে কেউ জানায়নি!’

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন