সদ্য সংবাদ

  ডিএমপির মিরপুর বিভাগে ১২ পুলিশ কর্মকর্তা বদলি   এমপির মামা শ্বশুর ‘জালাল মামা’তেই বিলীন সিদ্ধিরগঞ্জ আ’লীগ   স্কটিশ সুন্দরীর ‘টোপ’, সর্বস্বান্ত ব্যবসায়ী  পাবনার আমিনপুর থানার সেই বিতর্কিত ওসিকে অব্যাহতি, এলাকায় মিষ্টি বিতরণ  বকসিস না দেওয়ায় অক্সিজেন মাস্ক খুলে দেওয়ার অভিযোগ, শিশুর মৃত্যু  নারায়ণগঞ্জ পঞ্চম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যা  ভারতের বিরুদ্ধে সোচ্চার না হলে বাংলাদেশের মুক্তি নেই: ডা. জাফরুল্লাহ  গীতিকার ও সুরকার আলাউদ্দিন আলী আর নেই  হাসপাতালে ‘অভিযান’ চালানোর বিপক্ষে স্বাস্থ্যমন্ত্রী  ইসরাইলে নেতানিয়াহুর পদত্যাগ দাবিতে বড় বিক্ষোভ  আন্তর্জাতিক তদন্তের দাবি নাকচ লেবানন প্রেসিডেন্টের  ওসি প্রদীপের স্থলাভিষিক্ত হচ্ছেন চান্দিনার ওসি আবুল ফয়সল   সিফাতের মুক্তির দাবিতে ডাকা মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ, আহত ১০   ওসি প্রদীপ: ৩০ লাখ টাকা চাঁদা না দেয়ায় মাদক ব্যবসায়ী সাজিয়ে ক্রসফায়ার  করোনাকালে ও তেঁতুলিয়ার মহানন্দায় পাথর শ্রমিকদের কর্মচাঞ্চল্য  আড়াইহাজারে অটো চালকের লাশ উদ্ধার  মায়ের কারণেই বাবা দেশের জন্য কাজের সুযোগ পেয়েছেন : শেখ হাসিনা   কীভাবে পুলিশ সদস্যরা বিপথে যায়? গোয়েন্দা সংস্থাও ঘুষের টাকা পায়?   করোনা আক্রান্ত হয়ে আইসিইউতে সানাই   ওসি প্রদীপ, ইন্সপেক্টর লিয়াকত আলীসহ ৭ পুলিশ চাকরি থেকে বরখাস্ত

‘বয়ফ্রেন্ড-শাকিব’ জানেন না শ্রাবন্তী!

 Mon, Feb 19, 2018 12:22 PM
‘বয়ফ্রেন্ড-শাকিব’ জানেন না শ্রাবন্তী!

ডেস্ক রিপোর্ট : : কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী। যৌথ প্রযোজনার ‘শিকারি’ ছবির মাধ্যমে বাংলাদেশের চলচ্চিত্রে অভিষেক হয় তার।

ছবিটি ব্যবসা সফলও হয়। তার বিপরীতে অভিনয় করেছিলেন ঢালিউড সুপারস্টার শাকিব খান।


এদিকে গেলো বছরের শেষ দিকে প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার পক্ষ থেকে জানানো হয়েছিল ‘বয়ফ্রেন্ড’ ছবির জন্য শাকিব খানকে চুক্তিবদ্ধ করা হয়েছে। আর তার বিপরীতে নায়িকা হিসেবে থাকছেন কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী।


এই নায়িকার সঙ্গে তাদের কথাবার্তাও মোটামুটি চূড়ান্ত। সব ঠিক থাকলে জানুয়ারি থেকেই ‘বয়ফ্রেন্ড’ ছবিটির শুটিং শুরু হবে। পরিচালনা করবেন উত্তম আকাশ। কিন্তু জানুয়ারি পেরিয়ে গেলেও ছবিটির কাজ শুরু হয়নি।


এদিকে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড প্রযোজিত ‘যদি একদিন’ ছবির শুটিংয়ে সম্প্রতি বাংলাদেশে এসেছেন শ্রাবন্তী। মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ছবিটিতে শ্রাবন্তীর বিপরীতে আছেন তাহসান খান ও তাসকিন রহমান। এই ছবির শুটিংয়ের ফাঁকে কথা বলেছেন টালিগঞ্জের এই নায়িকা।


শাকিব খানের সঙ্গে ‘বয়ফ্রেন্ড’ নামের ছবিতে অভিনয়ের ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, ‘এই ছবিতে কাজের ব্যাপারে আমার সঙ্গে কেউ কথা বলেননি। ছবিটির বিষয়ে আমি কিছুই জানি না।’


সত্যিই আপনি জানেন না? প্রশ্নটি আবারও করা হলে শ্রাবন্তী বলেন, ‘হ্যাঁ, এই নামে কোনো ছবির বিষয়ে আমাকে কেউ জানায়নি!’

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন