সদ্য সংবাদ

  মালয়েশিয়া কারাবন্দি অভিবাসীদের ফেরত পাঠাবে মালয়েশিয়া  করোনা সংক্রমণ এবং মৃত্যুর হার দ্রুত বাড়ছে -ফখরুল  ভারতে এক খুন লুকাতে ৯ খুন!   দেশে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ১১৬৬, মৃত্যু ২১  করোনায় আক্রান্ত ৩৫৭৪ জন পুলিশ সদস্য   বলিউডে নাম লেখাতে যাচ্ছেন মিঠুন চক্রবর্তীর মেয় দিশানি  ট্রাম্পের সেই হাইড্রোক্সিক্লোরোকুইন ওষুধে করোনা রোগীর মৃত্যুঝুঁকি   গণস্বাস্থ্য করোনা পরীক্ষা করবে, সবার জন্য উন্মুক্ত   চুমু দিয়ে গ্রে প্রেমিকাকেফতার ইরানি খেলোয়াড়  পোশাক কারখানা মালিকের কান্না আন্তর্জাতিক মাধ্যমে   করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন আওয়ামী লীগের সাবেক এমপি পুতুল   সিদ্ধিরগঞ্জের সানারপারে সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ৪   হরিণাকুন্ডু নাগরিক সেবা বন্ধ ঘোষণা ইউপি চেয়ারম্যানদের   ঝিনাইদহের ডালিয়া ফার্মে প্রতিদিন ফ্রি দুধ বিতরন   পাকিস্তানের করাচিতে যাত্রীবাহী বিমান বিধ্বস্ত, নিহত ৩৭   করোনায় আক্রান্ত র‍্যাব ৪-এর অধিনায়ক  চাঁদ দেখা যায়নি। সৌদি আরবে ঈদুল ফিতর রবিবার  আশুলিয়ার আউকপাড়া মাদক ব্যবসায়ী ও চাঁদাবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি।  করোনার কারণে প্রবাসীদের ৮৭ শতাংশের আয়ের কোনো উৎস নেই  দুবাই সরকারকে ধন্যবাদ জানালেন ফিরে আসা সাংবাদিক এইচ ইমরান।

অন্তর্কোন্দলে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার আত্মহত্যা

 Mon, Nov 21, 2016 2:21 PM
 অন্তর্কোন্দলে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার আত্মহত্যা

ডেস্ক রিপোর্ট:: চট্টগ্রামে নিজ বাসা থেকে কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সম্পাদক দিয়াজ ইরফান চৌধুরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার রাত সাড়ে ৯টার দিকে বিশ্ববিদ‌্যালয়ের দুই নম্বর ফটকের বাসায় সিলিংয়ের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তাকে পাওয়া যায় বলে পুলিশ জানিয়েছে।

দিয়াজ ইরফান (২৭) ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক এবং চট্টগ্রাম বিশ্ববিদ‌্যালয় কমিটির সাবেক যুগ্ম সম্পাদক। তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২০০৬-০৭ শিক্ষাবর্ষের ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের শিক্ষার্থী ছিলেন।

দিয়াজ চট্টগ্রাম ছাত্রলীগে সিটি মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিনের অনুসারী পক্ষের নেতা হিসেবে পরিচিত ছিলেন। তার বাড়ি ফটিকছড়ি উপজেলার পাইন্দংয়ে।

বিশ্ববিদ‌্যালয় পুলিশ ফাঁড়ির পরিদর্শক মোহাম্মদ মোকাদ্দেস বলেন, ''ঘরের দরজা ভেঙে সিলিংয়ে ঝুলন্ত অবস্থায় দিয়াজের মরদেহ উদ্ধার করা হয়। এটি আত্মহত্যা, না অন্য কোনো ঘটনা, তা ময়নাতদন্ত শেষে বলা যাবে।

এদিকে দিয়াজের প্রতিবেশীরা জানান, কিছুদিন আগে ছাত্রলীগের অন্তর্কোন্দলে দিয়াজসহ কয়েকজনের বাড়িতে হামলা ও লুটপাটের ঘটনা ঘটে। এ নিয়ে তাদের পরিবারগুলোতে এক ধরনের আতঙ্ক তৈরি হয়েছিল।

হাটহাজারী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মুজিবর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের একটি দল পৌঁছেছে। এ ব্যাপারে পরে বিস্তারিত জানানো যাবে।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন