সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

অভিনেত্রী ঐশ্বরিয়া অভিষেকের প্রথম নয়, দ্বিতীয় স্ত্রী!

 Fri, Sep 1, 2017 6:59 AM
 অভিনেত্রী ঐশ্বরিয়া অভিষেকের প্রথম নয়, দ্বিতীয় স্ত্রী!

ডেস্ক রিপোর্ট : : সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনকে পারিবারিক ও ধর্মীয় রীতিনীতি

মেনেই বচ্চন পরিবারের পুত্রবধূ করে ঘরে তোলেন অভিষেক বচ্চন। এ কথা সকলেরই জানা। কিন্তু নতুন খবর হল ঐশ্বরিয়া অভিষেকের প্রথম স্ত্রী নন। এর আগেও নাকি অন্য এক নারীকে বিয়ে করেছিলেন বচ্চনপুত্র। এমনটাই দাবি করেছিলেন জাহ্নবী নামের এক নারী।


সময়টা ঐশ্বরিয়া ও অভিষেকের বিয়ের সময়কার। নিজের হাত কেটে অভিষেকের নাম লিখে সংবাদমাধ্যমের সামনে হাজির হন ওই নারী। তিনি দাবি করেন, অভিষেকের সঙ্গে তার বিয়ে হয়েছে। অভিষেক লুকিয়ে তাকে বিয়ে করেছে। যা নিয়ে তোলপাড় শুরু করেন ওই নারী।


শুধু তাই নয়, ঐশ্বরিয়া তার থেকে স্বামী অভিষেককে কেড়ে নিচ্ছেন বলেও সংবাদমাধ্যমের সামনে চিৎকার চেঁচামেচি শুরু করেন জাহ্নবী।

ভাবছেন সেই সময়কার পুরোনো কথা আবার নতুন করে কেন? কারণ অভিষেক-ঐশ্বরিয়ার বিয়ের সময়কার এমন চমকপ্রদ তথ্য প্রায় সবারই অজানা। তাছাড়া এবারের ‘বিগ বসে’র শো-তে অতিথি হয়ে আসছেন সেই আলোচিত জাহ্নবীই।  


বলিউড লাইফের খবর থেকে অন্তত এমনটাই জানা গেছে। জনপ্রিয় এই শো-তে নতুন করে তিনি কি বোমা ফাটান সেটা দেখার জন্যই এখন অপেক্ষা।


উল্লেখ্য, ২০০২ সালে রাজ কানওয়াড় পরিচালিত ‘ঢাই অক্ষর প্রেম কে’ ছবির কাজ করতে গিয়ে ঐশ্বরিয়ার সঙ্গে পরিচয় হয় অভিষেক বচ্চনের। ধীরে ধীরে বন্ধুত্বের দিকে মোড় নেয় তাদের সম্পর্ক। এর পর ‘কুছ না কাহো’ ছবিতে আবার জুটি বেধে কাজ করেন দুজন। ২০০৫ সালের ১২ জানুয়ারি নিউইয়র্কে ‘গুরু’ ছবির মুক্তির দিন ঐশ্বরিয়াকে প্রেমের প্রস্তাব দেন অমিতাভপুত্র। রাজি হয়ে যান ঐশ্বরিয়া। ১৪ জানুয়ারি দুই পরিবারের সম্মতিতে তাদের বাগদান সম্পন্ন হয়। এরপর ২০ এপ্রিল বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের বাড়ি ‘প্রতিক্ষা’য় গিয়ে ওঠেন পুত্রবধূ ঐশ্বরিয়া।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন