সদ্য সংবাদ

 বাড়ির জন্য ব্যাংক ঋণ পাওয়া যাবে ২ কোটি টাকা   ২ ভাইয়ের বাড়ি-প্লটের সংখ্যা মেলাতে হিমশিম খাচ্ছে সিআইডি  পেঁয়াজ লবণ চাল নিয়ে কৃত্রিম সংকট সৃষ্টিকারী কারও রেহাই নেই:  কাশ্মীর ইস্যুতে আর্থিক ক্ষতি ১১ হাজার কোটি টাকা!  গুজবে লবণের বাজারে অস্থিরতা, ১৭ ব্যবসায়ীকে আটক, ২২ জনকে জরিমানা  পঞ্চগড়ে কাজী ফার্মস এর জোনাল অফিসে হামলা, ভাংচুর ও লুটপাট  ব্রাহ্মণবাড়িয়ায় গৃহবধূর মরদেহ উদ্ধার  প্রথম বর্ষ ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ  হাসপাতালের লিফট ছিঁড়ে নিচে আমীর খসরুসহ ১২ বিএনপি নেতা   সড়ক আইনের বিরোধিতা করে বাস বন্ধ, দুর্ভোগে মানুষ  লিবিয়ায় বিস্কুট কারখানায় বিমান হামলায় ৫ বাংলাদেশি নিহত   শাকিব খানকে ১০ লাখ টাকা জরিমানা করেছে রাজউক  সানারপাড় হাই স্কুলের দুর্নীতিবাজ প্রধান শিক্ষক জহিরুলের বিরুদ্ধে এবার স্বাক্ষর জাল’র অভিযোগ  বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি নিহত   রাঙ্গামাটিতে গোলাগুলি, নিহত ৩   ইসরাইলি গুলিতে চোখ হারালেন ফিলিস্তিনি সাংবাদিক  পেঁয়াজ নিয়ে কারসাজি, আড়াই হাজার ব্যবসায়ীর বিরুদ্ধে ব্যবস্থা   নবীনগরে আশ্রীতা জান্নাত পেল মাথা গোঁজার ঠাই   অপরাধীদের বিরুদ্ধে শুদ্ধি অভিযান: হারুনের চেয়েও কঠোর এসপি মনিরুল ইসলাম   এসপি হারুনের প্রেতাত্মারা জেলাকে অস্থিতিশীল করার যড়যন্ত্র করছে

অভিনেত্রী ঐশ্বরিয়া অভিষেকের প্রথম নয়, দ্বিতীয় স্ত্রী!

 Fri, Sep 1, 2017 6:59 AM
 অভিনেত্রী ঐশ্বরিয়া অভিষেকের প্রথম নয়, দ্বিতীয় স্ত্রী!

ডেস্ক রিপোর্ট : : সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনকে পারিবারিক ও ধর্মীয় রীতিনীতি

মেনেই বচ্চন পরিবারের পুত্রবধূ করে ঘরে তোলেন অভিষেক বচ্চন। এ কথা সকলেরই জানা। কিন্তু নতুন খবর হল ঐশ্বরিয়া অভিষেকের প্রথম স্ত্রী নন। এর আগেও নাকি অন্য এক নারীকে বিয়ে করেছিলেন বচ্চনপুত্র। এমনটাই দাবি করেছিলেন জাহ্নবী নামের এক নারী।


সময়টা ঐশ্বরিয়া ও অভিষেকের বিয়ের সময়কার। নিজের হাত কেটে অভিষেকের নাম লিখে সংবাদমাধ্যমের সামনে হাজির হন ওই নারী। তিনি দাবি করেন, অভিষেকের সঙ্গে তার বিয়ে হয়েছে। অভিষেক লুকিয়ে তাকে বিয়ে করেছে। যা নিয়ে তোলপাড় শুরু করেন ওই নারী।


শুধু তাই নয়, ঐশ্বরিয়া তার থেকে স্বামী অভিষেককে কেড়ে নিচ্ছেন বলেও সংবাদমাধ্যমের সামনে চিৎকার চেঁচামেচি শুরু করেন জাহ্নবী।

ভাবছেন সেই সময়কার পুরোনো কথা আবার নতুন করে কেন? কারণ অভিষেক-ঐশ্বরিয়ার বিয়ের সময়কার এমন চমকপ্রদ তথ্য প্রায় সবারই অজানা। তাছাড়া এবারের ‘বিগ বসে’র শো-তে অতিথি হয়ে আসছেন সেই আলোচিত জাহ্নবীই।  


বলিউড লাইফের খবর থেকে অন্তত এমনটাই জানা গেছে। জনপ্রিয় এই শো-তে নতুন করে তিনি কি বোমা ফাটান সেটা দেখার জন্যই এখন অপেক্ষা।


উল্লেখ্য, ২০০২ সালে রাজ কানওয়াড় পরিচালিত ‘ঢাই অক্ষর প্রেম কে’ ছবির কাজ করতে গিয়ে ঐশ্বরিয়ার সঙ্গে পরিচয় হয় অভিষেক বচ্চনের। ধীরে ধীরে বন্ধুত্বের দিকে মোড় নেয় তাদের সম্পর্ক। এর পর ‘কুছ না কাহো’ ছবিতে আবার জুটি বেধে কাজ করেন দুজন। ২০০৫ সালের ১২ জানুয়ারি নিউইয়র্কে ‘গুরু’ ছবির মুক্তির দিন ঐশ্বরিয়াকে প্রেমের প্রস্তাব দেন অমিতাভপুত্র। রাজি হয়ে যান ঐশ্বরিয়া। ১৪ জানুয়ারি দুই পরিবারের সম্মতিতে তাদের বাগদান সম্পন্ন হয়। এরপর ২০ এপ্রিল বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের বাড়ি ‘প্রতিক্ষা’য় গিয়ে ওঠেন পুত্রবধূ ঐশ্বরিয়া।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন