সদ্য সংবাদ

  খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল  টিকা প্রয়োগেই কয়েক হাজার কোটি টাকা ব্যয় হবে: স্বাস্থ্যমন্ত্রী  টানা তৃতীয়বার জয়লাভ করলেন জাস্টিন ট্রুডো   আটোয়ারীতে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক  ১১ লাখ টাকা ও হেরোইনসহ ৫মাদক ব্যবসায়ীকে আটক করেছে না:গঞ্জ ডিবি  প্যারিস চুক্তির কঠোর প্রয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর   সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবের চিঠির উৎপত্তি কোথায় সেটাও দেখছি: স্বরাষ্ট্রমন্ত্রী  সরকার থেকে সাংবাদিকরাও রেহাই পাচ্ছেন না: ফখরুল   ৯০ দিনের মিশন শেষে পৃথিবীতে ফিরেছেন চীনা নভোচারীরা   দৌলতদিয়া যৌনপল্লীতে সংশ্লিষ্টতা, যুবলীগ নেতা বহিষ্কার

আমার বিয়ে না হওয়ার জন্য দায়ী অজয়

 Sat, Jul 1, 2017 10:55 AM
 আমার বিয়ে না হওয়ার জন্য দায়ী অজয়

বিনোদন ডেস্ক :: ৪৫ বছর বয়স হয়ে গেল টাবুর। বলিউডের এই বিখ্যাত অভিনেত্রী অবশ্য এখনও অবিবাহিতা।

কিন্তু কেন এখনও বিয়ে করেননি তিনি? তব্বুর দাবি, তার বিয়ে না হওয়ার জন্য নাকি দায়ী অজয় দেবগন!


সম্প্রতি মুম্বাই মিররকে দেওয়া টাবুর সাক্ষাৎকারে টাবু বলেন, অজয়কে আমি ২৫ ধরে চিনি। ও আমার সম্পর্কের ভাই সমীর আর্যের বন্ধু এবং প্রতিবেশী ছিল। যখন আমার বয়স কম ছিল, তখন থেকেই অজয় এবং সমীর আমার উপরে কড়া নজর রাখত। কোনও ছেলে আমার সঙ্গে কথা বললেই তাকে ধরে পিটিয়ে দিত। দু’জনেই একেবারে গু-া ছিল।’’ অর্থাৎ পুরোটাই মজাচ্ছলে বলেছেন টাবু। নায়িকা আরও জানিয়েছেন, মাঝেমধ্যেই তার জন্য সুপাত্রের খোঁজ করার জন্য অজয়কে বলেন তিনি।


সবশেষে টাবু বলেছেন, ‘যা বললাম পুরোটাই মজাচ্ছলে। আসলে আমার এবং অজয়ের মধ্যে দারুণ সম্পর্ক। যতজন পুরুষ অভিনেতা রয়েছেন, তাদের মধ্যে অজয় আমার জন্য বিশেষ অর্থ রাখে। ও এখনও বাচ্চাদের মতোই রয়েছে আর আমার বিষয়ে ভীষণ প্রোটেকটিভ!

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন