সদ্য সংবাদ

 সিদ্ধিরগঞ্জে গৃহবধূ তানিয়া হত্যা, স্বামী ইমন পলাতক   গায়িকার সমর্থনে নগ্ন ছবি শেয়ার পাক অভিনেত্রীর   পর্যটকদের আকর্ষণে নারী পুলিশদের হট প্যান্ট পরার উদ্যাগ!  প্রতিবন্ধী মানুষের চক্ষু সেবার মান উন্নয়নে রংপুরে মতবিনিময় সভা অনুষ্ঠিত  মানুষ জাতীয় পার্টিকে আরও শক্তিশালী দেখতে চায়: জিএম কাদের  সরকারি তিন ব্যাংকে নতুন এমডি   দুই কোটি টাকায় পাওয়া যাবে সৌদির আবাসন ভিসা  সিদ্ধিরগঞ্জে ট্রাকে মিলল ৩ হাজার ইয়াবা, আটক ১   আবরার হত্যা মামলার বিচার হবে দ্রুতবিচার ট্রাইব্যুনালে: আইনমন্ত্রী  মানুষের কষ্টের শেষ নেই, নিত্যপণ্যের দাম বৃদ্ধিতে  সরকারি কর্মচারীদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হচ্ছে, সংসদে প্রধানমন্ত্রী  ঝিনাইদহে গনধর্ষন মামলার আসামীর বাড়ি থেকে পিস্তল ও গুলি উদ্ধার  ঝিনাইদহে সদর এমপির পিএস সহ দুজনকে কুপিয়ে আহত করায় মহাসড়ক অবরোধ  ঝিনাইদহের ২ উপজেলাকে শতভাগ বিদ্যুতায়িত ঘোষণা করলেন প্রধানমন্ত্রী   জেলা প্রশাসক ও পুলিশ সুপারের পক্ষ থেকে নবাগত বিভাগীয় কমিশনার কে শুভেচ্ছা জ্ঞাপন।।  এসপি হারুন দুই তৈল ব্যবসায়ীর কাছ থেকে আদায় করেন ৩৮ লাখ টাকা  নূর হোসেনের মায়ের কাছে রাঙ্গার দুঃখ প্রকাশ  জেনেভা থেকে ২ মানবাধিকার কর্মীকে অপহরণ করেছে সৌদি!  এসপি হারুনের দুর্নীতি তদন্তের নির্দেশনা চেয়ে রিট   সৌদিতে নারীকর্মী না পাঠানোর দাবি সংসদে

আমি 'বাবুমশাই বন্দুকবাজ' সেক্স সিনের জন্য পারিশ্রমিক নিয়েছি: বিদিতা

 Thu, Aug 31, 2017 7:57 AM
 আমি 'বাবুমশাই বন্দুকবাজ' সেক্স সিনের জন্য পারিশ্রমিক নিয়েছি: বিদিতা

বিনোদন ডেস্ক : : বর্তমানে বিনোদন পাড়ায় 'বাবুমশাই বন্দুকবাজ' সিনেমাটি বেশ আলোচনায়।

 ছবিতে অভিনেত্রী বিদিতা বাগের কিছু 'আপত্তিকর' দৃশ্য কাটছাটও করেছে সেন্সর বোর্ড।

ছবিতে নওয়াজ ও বিদিতা 'রগ-রগে' বেশ কিছু দৃশ্যে অভিনয় করেছেন। যা নিয়ে তুমুল অলোচনা-সমালোচনাও হয়েছে। ছবিটি মুক্তির পর 'রগ-রগে' সেই দৃশ্য নিয়ে মুখ খুলেছেন বিদিতা বাগ। আর তা নিয়ে বেশ হৈ-চৈ পড়ে গেছে।


বিদিতা বাগ বলেছেন, আমি সেক্স সিনের জন্য পারিশ্রমিক নিয়েছি। প্রথমে পরিচালক খুব তথাকথিত ভাবেই দৃশ্যগুলো শ্যুট করেছিলেন। সেখানে দৃশ্যের আসল 'র' ভাবটাই বাদ দিয়ে দেওয়া হয়েছিল। মনে হচ্ছিল বিষয়টা ঠিকঠাক হচ্ছে না। খুবই সাদামাটা মনে হচ্ছিল। আমি পরিচালকের মুখ দেখে বুঝতে পারছিলাম দৃশ্যগুলো কোনোভাবেই ওকে সন্তুষ্ট করতে পারছে না। আর যেহেতু আগে একজন নায়িকা এই দৃশ্যগুলোতে আপত্তির কারণে ছবিটা করেনি, তাই পরিচালক আমাকে তেমন কিছু বলতেও পারছিল না। তখন আমিই পরিচালককে গিয়ে বলেছি, প্রয়োজন হলে দ্বিতীয়বারও টেক নাও। আমার মনে হয়েছিল, যদি আমরা একটা সেক্স সিন করি, তাহলে সেটা একেবারে আসল মনে হওয়া উচিত।


প্রসঙ্গত, 'বাবুমশাই বন্দুকবাজ' ছবির বরফানি গানে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছেন নওয়াজ ও বিদিতা। ছবি মুক্তির আগে থেকেই এই দৃশ্য নিয়ে বিতর্কেও জড়িয়েছিলেন এই দুই বলিউড তারকা। এমনকি  নওয়াজের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করা নিয়ে আপত্তি থাকার কারণে ছবিটি করেননি বলি ডিভা চিত্রাঙ্গদা সিং। এ খবরও গণমাধ্যমের শিরোনাম হয়। আর সেখানেই চিত্রাঙ্গদার বদলি হিসেবে সুযোগ পান বাঙালি অভিনেত্রি বিদিতা।


সূত্র: জি-নিউজ

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন