সদ্য সংবাদ

 ঝিনাইদহে স্বাধীন কৃষক সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ের শুভ উদ্বোধন  সুনামগঞ্জের সীমান্ত দিয়ে অবৈধভাবে পাথর পাচাঁরের অভিযোগ   ইশরাকের বাসায় ব্রিটিশ হাইকমিশনার  দেশে দিনের ভোট রাতে হয়: সংসদে রুমিন ফারহানা  কালীগঞ্জ থানা পুলিশের অভিযানে মাদক সম্রাজ্ঞী চায়না সহ আটক ৩  শিক্ষকদের ক্লাস ফাঁকির প্রতিবাদে সড়ক অবরোধ  আমার সন্তানরা মুসলিমও না, হিন্দুও না: শাহরুখ খান  সাঘাটায় মুক্তিযোদ্ধার দ্বিতীয় স্ত্রী দাবী করে নতুন ভাতা বই করার পায়তারা   করোনাভাইরাস মোকাবিলা করা কঠিন, তথ্য দিল চীন  সারাদেশে করোনাভাইরাস রোধে সব বন্দরে স্ক্যানার: স্বাস্থ্যমন্ত্রী   ‘হামলায় নেতাকর্মীরা বিন্দুমাত্র বিচলিত নয়: ইশরাক  কালকিনিতে প্রাথমিক শিক্ষক সমিতির আহ্বায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত  উন্নয়নের ফসল খাচ্ছে উইপোকা  বাণিজ্য প্রসারে কাস্টমসের ভূমিকা অগ্রগণ্য  নারায়ণগঞ্জে ক্রেতা সেজে ৭০ ভরি স্বর্ণ চুরি, গ্রেফতার ৪  কোন মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের ছাড় দেয়া হবে না : এসপি জায়েদুল   জনপ্রিয় অভিনেত্রীর আত্মহত্যা  মারা যেতে পারে সাড়ে ছয় কোটি মানুষ করোনা ভাইরাসে   খেলাধূলার মাধ্যমে যোগ্য নাগরিক গড়ে তুলতে চাই: প্রধানমন্ত্রী  বাংলাদেশ সীমান্তে নিহতদের স্মরণে ঢাবিতে গায়েবানা জানাজা

আমি 'বাবুমশাই বন্দুকবাজ' সেক্স সিনের জন্য পারিশ্রমিক নিয়েছি: বিদিতা

 Thu, Aug 31, 2017 7:57 AM
 আমি 'বাবুমশাই বন্দুকবাজ' সেক্স সিনের জন্য পারিশ্রমিক নিয়েছি: বিদিতা

বিনোদন ডেস্ক : : বর্তমানে বিনোদন পাড়ায় 'বাবুমশাই বন্দুকবাজ' সিনেমাটি বেশ আলোচনায়।

 ছবিতে অভিনেত্রী বিদিতা বাগের কিছু 'আপত্তিকর' দৃশ্য কাটছাটও করেছে সেন্সর বোর্ড।

ছবিতে নওয়াজ ও বিদিতা 'রগ-রগে' বেশ কিছু দৃশ্যে অভিনয় করেছেন। যা নিয়ে তুমুল অলোচনা-সমালোচনাও হয়েছে। ছবিটি মুক্তির পর 'রগ-রগে' সেই দৃশ্য নিয়ে মুখ খুলেছেন বিদিতা বাগ। আর তা নিয়ে বেশ হৈ-চৈ পড়ে গেছে।


বিদিতা বাগ বলেছেন, আমি সেক্স সিনের জন্য পারিশ্রমিক নিয়েছি। প্রথমে পরিচালক খুব তথাকথিত ভাবেই দৃশ্যগুলো শ্যুট করেছিলেন। সেখানে দৃশ্যের আসল 'র' ভাবটাই বাদ দিয়ে দেওয়া হয়েছিল। মনে হচ্ছিল বিষয়টা ঠিকঠাক হচ্ছে না। খুবই সাদামাটা মনে হচ্ছিল। আমি পরিচালকের মুখ দেখে বুঝতে পারছিলাম দৃশ্যগুলো কোনোভাবেই ওকে সন্তুষ্ট করতে পারছে না। আর যেহেতু আগে একজন নায়িকা এই দৃশ্যগুলোতে আপত্তির কারণে ছবিটা করেনি, তাই পরিচালক আমাকে তেমন কিছু বলতেও পারছিল না। তখন আমিই পরিচালককে গিয়ে বলেছি, প্রয়োজন হলে দ্বিতীয়বারও টেক নাও। আমার মনে হয়েছিল, যদি আমরা একটা সেক্স সিন করি, তাহলে সেটা একেবারে আসল মনে হওয়া উচিত।


প্রসঙ্গত, 'বাবুমশাই বন্দুকবাজ' ছবির বরফানি গানে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছেন নওয়াজ ও বিদিতা। ছবি মুক্তির আগে থেকেই এই দৃশ্য নিয়ে বিতর্কেও জড়িয়েছিলেন এই দুই বলিউড তারকা। এমনকি  নওয়াজের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করা নিয়ে আপত্তি থাকার কারণে ছবিটি করেননি বলি ডিভা চিত্রাঙ্গদা সিং। এ খবরও গণমাধ্যমের শিরোনাম হয়। আর সেখানেই চিত্রাঙ্গদার বদলি হিসেবে সুযোগ পান বাঙালি অভিনেত্রি বিদিতা।


সূত্র: জি-নিউজ

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন