সদ্য সংবাদ

  করোনায় পুলিশের ‘বীরত্বগাঁথা’ নিয়ে বই  মিয়ানমার থেকে এলো ২০ টন পেঁয়াজ  আড়াইহাজারে গাঁজার চাষ, দুই সহোদর আটক  এই সরকারকে সরাতে হবে: মির্জা ফখরুল   ইউএনও ওয়াহিদাকে ওএসডি, স্বামীকে বদলি   মসজিদে বিস্ফোরণ: তিতাসের চার প্রকৌশলীসহ ৮ জন রিমান্ডে  বিশ্বে ভয়ংকর দুর্ভিক্ষ আসছে, ক্ষুধায় মরবে ৩ কোটি মানুষ!  আল্লামা শফীর জানাজায় জনতার ঢল, লাখো মানুষের চোখে পানি  মসজিদ বিস্ফোরণে ঘটনায় তিতাসের ৮ কর্মকর্তাকে গ্রেফতার করেছে সিআইডি।  ইউএনও ওয়াহিদার বাসায় টাকা ছিল ৪০ লাখ, সেই মালি নেয় ৫০ হাজার   ‘তিশা প্লাস’ বাসের দরজা-জানালা বন্ধ করে তরুণীকে গণধর্ষণ  'ঊর্মিলাকে পর্ন অভিনেত্রী' বললেন কঙ্গনা  যে যাই বলুক, আসলে মানুষ‌‌ পুলিশকে ভালোবাসে   আত্মবিশ্বাসের সঙ্গে কাজ করবেন, সরকারি কর্মচারীদের উদ্দেশে প্রধানমন্ত্রী  ট্রাম্পের নারী কেলেংকারি ফাঁস, মুখ খুললেন মডেল  দেশের অর্থনীতি ধ্বংস করার চেষ্টা করছে ভারত : জাফরুল্লাহ  তিতাস-ডিপিডিসি ও মসজিদ কমিটি দায়ী: প্রশাসনের তদন্ত প্রতিবেদন  তাহিরপুর-বাদাঘাট সড়কে সীমাহীন র্দূভোগ:দেখার কেউ নেই   মসজিদে অগ্নিকাণ্ডে নিহত পরিবারের মাঝে জেলা আ:লীগের আর্থিক সহায়তা প্রদান   ধর্ষণ মামলায় শিল্পপতি ছেলের যাবজ্জীবন কারাদন্ড

আমি 'বাবুমশাই বন্দুকবাজ' সেক্স সিনের জন্য পারিশ্রমিক নিয়েছি: বিদিতা

 Thu, Aug 31, 2017 7:57 AM
 আমি 'বাবুমশাই বন্দুকবাজ' সেক্স সিনের জন্য পারিশ্রমিক নিয়েছি: বিদিতা

বিনোদন ডেস্ক : : বর্তমানে বিনোদন পাড়ায় 'বাবুমশাই বন্দুকবাজ' সিনেমাটি বেশ আলোচনায়।

 ছবিতে অভিনেত্রী বিদিতা বাগের কিছু 'আপত্তিকর' দৃশ্য কাটছাটও করেছে সেন্সর বোর্ড।

ছবিতে নওয়াজ ও বিদিতা 'রগ-রগে' বেশ কিছু দৃশ্যে অভিনয় করেছেন। যা নিয়ে তুমুল অলোচনা-সমালোচনাও হয়েছে। ছবিটি মুক্তির পর 'রগ-রগে' সেই দৃশ্য নিয়ে মুখ খুলেছেন বিদিতা বাগ। আর তা নিয়ে বেশ হৈ-চৈ পড়ে গেছে।


বিদিতা বাগ বলেছেন, আমি সেক্স সিনের জন্য পারিশ্রমিক নিয়েছি। প্রথমে পরিচালক খুব তথাকথিত ভাবেই দৃশ্যগুলো শ্যুট করেছিলেন। সেখানে দৃশ্যের আসল 'র' ভাবটাই বাদ দিয়ে দেওয়া হয়েছিল। মনে হচ্ছিল বিষয়টা ঠিকঠাক হচ্ছে না। খুবই সাদামাটা মনে হচ্ছিল। আমি পরিচালকের মুখ দেখে বুঝতে পারছিলাম দৃশ্যগুলো কোনোভাবেই ওকে সন্তুষ্ট করতে পারছে না। আর যেহেতু আগে একজন নায়িকা এই দৃশ্যগুলোতে আপত্তির কারণে ছবিটা করেনি, তাই পরিচালক আমাকে তেমন কিছু বলতেও পারছিল না। তখন আমিই পরিচালককে গিয়ে বলেছি, প্রয়োজন হলে দ্বিতীয়বারও টেক নাও। আমার মনে হয়েছিল, যদি আমরা একটা সেক্স সিন করি, তাহলে সেটা একেবারে আসল মনে হওয়া উচিত।


প্রসঙ্গত, 'বাবুমশাই বন্দুকবাজ' ছবির বরফানি গানে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছেন নওয়াজ ও বিদিতা। ছবি মুক্তির আগে থেকেই এই দৃশ্য নিয়ে বিতর্কেও জড়িয়েছিলেন এই দুই বলিউড তারকা। এমনকি  নওয়াজের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করা নিয়ে আপত্তি থাকার কারণে ছবিটি করেননি বলি ডিভা চিত্রাঙ্গদা সিং। এ খবরও গণমাধ্যমের শিরোনাম হয়। আর সেখানেই চিত্রাঙ্গদার বদলি হিসেবে সুযোগ পান বাঙালি অভিনেত্রি বিদিতা।


সূত্র: জি-নিউজ

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন