সদ্য সংবাদ

  রোববার থেকে হিফজ মাদ্রাসা খোলার অনুমতি   সাংবাদিক রাশীদ উন নবী বাবু আর নেই   ধর্ষণ চেষ্টার ঘটনা ৫০ হাজার টাকায় আপোষ রফা   এশিয়া কাপ বাতিল, বিশ্বকাপ না হলে আইপিএলের সম্ভাবনা : গাঙ্গুলী   ভার্চুয়াল আদালত পরিচালনায় সংসদে বিল পাস   ১২৫ বাংলাদেশিকে বিমান থেকে নামতে দিচ্ছে না ইতালি   দেশে করোনা শনাক্তে ফি আরোপ অমানবিক, আত্মঘাতী: টিআইবি  যুক্তরাষ্ট্রের জন্য সবচেয়ে বড় হুমকি চীন: এফবিআই  রূপকথাকেও হার মানায় রিজেন্টের সাহেদের উত্থান  জনকল্যাণকর কর্মসূচি দিয়ে মানুষের পাশে থাকবো : আমু  সংসদে দাঁড়িয়ে কাঁদলেন প্রধানমন্ত্রী  সাঘাটায় বাঙ্গালী নদীর পানি কমার সাথে ভয়াবহ ভাঙন  পঞ্চগড়ে প্রণোদনার দাবিতে কিন্ডারগার্টেন শিক্ষককদের কর্মসূচি  গাইবান্ধায় প্রথম আলো ট্রাষ্টের ত্রাণ বিতরণ   মুজিবনগর স্মৃতিসৌধে পুষ্পার্ঘ অর্পন করলে দুই ডিসি   সাঘাটায় টাকা নিয়ে দলিল করে না দিয়ে উল্টো গাছ কর্তন  অস্ট্রেলিয়া থেকে সঙ্গা ও সপ্তক ফেরার পরই সমাহিত হবেন এন্ড্রু কিশোর  ঝিনাইদহে পথচারীদের মাঝে ট্রাফিক সার্জেন্ট মোস্তাফিজুর রহমানের মাস্ক বিতরণ  ঝিনাইদহে গাঁজাসহ আদালতে কর্মরত পুলিশ সদস্য আটক  ব্রাজিলের প্রেসিডেন্ট বলসোনারো করোনায় আক্রান্ত

আমি 'বাবুমশাই বন্দুকবাজ' সেক্স সিনের জন্য পারিশ্রমিক নিয়েছি: বিদিতা

 Thu, Aug 31, 2017 7:57 AM
 আমি 'বাবুমশাই বন্দুকবাজ' সেক্স সিনের জন্য পারিশ্রমিক নিয়েছি: বিদিতা

বিনোদন ডেস্ক : : বর্তমানে বিনোদন পাড়ায় 'বাবুমশাই বন্দুকবাজ' সিনেমাটি বেশ আলোচনায়।

 ছবিতে অভিনেত্রী বিদিতা বাগের কিছু 'আপত্তিকর' দৃশ্য কাটছাটও করেছে সেন্সর বোর্ড।

ছবিতে নওয়াজ ও বিদিতা 'রগ-রগে' বেশ কিছু দৃশ্যে অভিনয় করেছেন। যা নিয়ে তুমুল অলোচনা-সমালোচনাও হয়েছে। ছবিটি মুক্তির পর 'রগ-রগে' সেই দৃশ্য নিয়ে মুখ খুলেছেন বিদিতা বাগ। আর তা নিয়ে বেশ হৈ-চৈ পড়ে গেছে।


বিদিতা বাগ বলেছেন, আমি সেক্স সিনের জন্য পারিশ্রমিক নিয়েছি। প্রথমে পরিচালক খুব তথাকথিত ভাবেই দৃশ্যগুলো শ্যুট করেছিলেন। সেখানে দৃশ্যের আসল 'র' ভাবটাই বাদ দিয়ে দেওয়া হয়েছিল। মনে হচ্ছিল বিষয়টা ঠিকঠাক হচ্ছে না। খুবই সাদামাটা মনে হচ্ছিল। আমি পরিচালকের মুখ দেখে বুঝতে পারছিলাম দৃশ্যগুলো কোনোভাবেই ওকে সন্তুষ্ট করতে পারছে না। আর যেহেতু আগে একজন নায়িকা এই দৃশ্যগুলোতে আপত্তির কারণে ছবিটা করেনি, তাই পরিচালক আমাকে তেমন কিছু বলতেও পারছিল না। তখন আমিই পরিচালককে গিয়ে বলেছি, প্রয়োজন হলে দ্বিতীয়বারও টেক নাও। আমার মনে হয়েছিল, যদি আমরা একটা সেক্স সিন করি, তাহলে সেটা একেবারে আসল মনে হওয়া উচিত।


প্রসঙ্গত, 'বাবুমশাই বন্দুকবাজ' ছবির বরফানি গানে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছেন নওয়াজ ও বিদিতা। ছবি মুক্তির আগে থেকেই এই দৃশ্য নিয়ে বিতর্কেও জড়িয়েছিলেন এই দুই বলিউড তারকা। এমনকি  নওয়াজের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করা নিয়ে আপত্তি থাকার কারণে ছবিটি করেননি বলি ডিভা চিত্রাঙ্গদা সিং। এ খবরও গণমাধ্যমের শিরোনাম হয়। আর সেখানেই চিত্রাঙ্গদার বদলি হিসেবে সুযোগ পান বাঙালি অভিনেত্রি বিদিতা।


সূত্র: জি-নিউজ

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন