সদ্য সংবাদ

  অনলাইন জালিয়াতির অভিযোগে মালয়েশিয়ায় আটক ৬৮০ চাইনিজ   ইসরাইলের অবৈধ বসতি স্থাপন মানবে না মালয়েশিয়া   সিদ্ধিরগঞ্জ সমকামী চক্রের ৩ সদস্য গ্রেফতার : পিস্তল ও গুলি উদ্ধার  মাঠে মুখোমুখি হবেন মমতা-হাসিনা   পিইসিতে শিশুদের বহিষ্কার কেন অবৈধ নয়: হাইকোর্ট  মুজিববর্ষ : জাতীয় স্কুল কাবাডির প্রস্তুতিমূলক প্রতিযোগিতা অনুষ্ঠিত  ‘সন্তানরা আরেকবার রাস্তায় নামলে কারও পিঠে চামড়া থাকবে না’  তুরস্ক থেকে পেঁয়াজ আসছে শুক্রবার  রংপুরে সরিষার জাত পরিচিতি ও চাষাবাদ কলাকৌশল শীর্ষক প্রশিক্ষণ অনুষ্ঠিত  তেঁতুলিয়ায় হত্যাকান্ডের মূল রহস্য উদঘাটন করেছে পুলিশ; শীঘ্রই অভিযোগপত্র দাখিল  পঞ্চগড়ে নিকাহ রেজিষ্টার, বাল্য বিবাহ , তালাক রেজিস্ট্রেশন শীর্ষক কর্মশালা   সৌদি সরকার সমালোচক রাজকন্যা বাসমাহ বিনতে সৌদ নিখোঁজ!  কংগ্রেস বিধায়ককে রাস্তায় ফেলে পিটুনি, উত্তাল বিধানসভা  মেহেরপুর সাড়ে ৬ হাজার শলাকা বিড়ি উদ্ধার ও জরিমানা  ‘আমার বিরুদ্ধে অনুসন্ধান চালালে অনেক এমপি-মন্ত্রীর তো যাবজ্জীবন হবে’  বিজয়নগরে সিএনজি চালিত অটোরিকশা এবং পিকআপ ভ্যানের সংঘর্ঘে এক ব্যক্তি নিহত  মুক্তি পেল শাহরুখকন্যার প্রথম সিনেমা  পরিবহন খাতে চাঁদার সঙ্গে আইনশৃঙ্খলা বাহিনীও জড়িত: নাসিম  ধর্মঘটের নামে জনগণকে দুর্ভোগে ফেলবেন না: সেতুমন্ত্রী  ওসিশূন্য পার্বতীপুর রেলওয়ে থানা এলাকায় দিনে-দুপুরে চুরি

আমেরিকায় থাকতে ভয় পা”েছন ইসলামপ্রেমী লিন্ডসে লোহান

 Tue, Feb 14, 2017 11:37 AM
 আমেরিকায় থাকতে ভয় পা”েছন ইসলামপ্রেমী লিন্ডসে লোহান

আন্তর্জাতিক ডেস্ক :: ইসলাম ধর্মের প্রতি আগ্রহের কারণে আমেরিকায় থাকতে ভয় পা”েছন মার্কিন অভিনেত্রী লিন্ডসে লোহান।

 ৩০ বছর বয়সী এ অভিনেত্রী সম্প্রতি ইসলাম ধর্মের প্রতি অনুরাগ দেখিয়েছেন।
তিনি বলেছেন, ইসলাম একটা খুব সুন্দর ধর্ম। আমি পবিত্র কুরানের কিছু অংশ পড়েছি। এটা আপনার মনকে সুন্দর দিকেই চালিত করছে। আমি সব ধর্মকেই সম্মান করি।

তার বিরুদ্ধে এমনও গুজব ছড়িয়েছিল যে তিনি ইসলাম ধর্ম গ্রহণ করে ফেলেছেন। তিনি বলেছেন, কোনো ধর্ম গ্রহণ করা এতো সোজা নয়। আপনি রাতারাতি কোনো ধর্ম গ্রহণ করতে পারেন না। তার জন্য আপনাকে দীর্ঘদিন ধরে তৈরি হতে হবে। আমি আমি একজন স্পিরিচুয়াল মানুষ। সে জায়গা থেকে আমি সব ধর্মকেই শ্রদ্ধা করি।
সম্প্রতি তিনি তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তাইয়্যেপ এরদোগানের সঙ্গে দেখা করে নিউ ইয়র্ক পৌঁছেছেন। নিজের ফেসবুক পেজে সরাসরি তিনি এসব কথা বলেছেন।

সাতটি দেশের মুসলমানদের আমেরিকায় প্রবেশ নিষিদ্ধ করে দেওয়ার পর থেকে লোহান ভয় পা”েছন আমেরিকায় থাকা নিয়ে। যদিও ট্রাম্পের সে নির্দেশ আদালত কর্তৃক এখন ¯’গিত আছে।
তবে লোহান মনে করছেন, ব্যক্তিগত বিশ্বাসের জন্য হয়তো ট্রাম্পের মুসলিম-বিদ্বেষের শিকার হতে পারের। দ্য ইন্ডিয়ান টাইমস, দ্য নিউজ ইন্টারন্যাশনাল,


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন