সদ্য সংবাদ

 ট্রাফিক ও হাইওয়ে পুলিশের স্টীকার চাঁদাবাজ চক্র  কুয়েতে বাংলাদেশি রাষ্ট্রদূত আবুল কালামের বিরুদ্ধে মানবপাচারের অভিযোগ  মাদকদ্রব্যের তালিকায় ব্যথানাশক টাপেন্টাডল   বাংলাদেশিরা একেকটা ভাইরাস বোমা: ইতালির প্রধানমন্ত্রী   করোনার কবলে রঞ্জিত মল্লিক ও কোয়েলদের পরিবার   বিশ্ব থেকে বিচ্ছিন্ন হবে বাংলাদেশ   জেকেজি রিজেন্ট করোনা পরীক্ষার অনুমোদন পেল কিভাবে : জিএম কাদের  সাহেদকে গ্রেফতার খুব শিগগিরই: স্বরাষ্ট্রমন্ত্রী   সাহারা খাতুনের মরদেহ দাফন শনিবার   বাজারে ডলারের দাম কমেছে  অনাহারে প্রতিদিন ১২ হাজার মানুষ মারা যেতে পারে  দুর্নীতিবাজদের বিরুদ্ধে যুবলীগ চেয়ারম্যানের হুশিয়ারি   করোনা টেস্ট প্রতারণায়: কে এই ডা. সাবরিনা   নিখোঁজের পর লাশ মিলল দ. কোরিয়ার মেয়রের  ১৪ ঠিকাদারি প্রতিষ্ঠানকে কালো তালিকাভুক্ত করেছে স্বাস্থ্য অধিদফতর  নিপীড়ন-নির্যাতন থেকে পুলিশকে বেরিয়ে আসতে হবে: আইজিপি  যেভাবে ফিট থাকার কাজ করে যাচ্ছেন কৃষ্ণা   চোর ধরছি আর আমাদেরকেই চোর বলা হচ্ছে: প্রধানমন্ত্রী  প্রভাবশালীদের সঙ্গে রিজেন্ট হাসপাতালের মালিকের ছবি নিয়ে যা বলল র‍্যাব   মাদক ব্যবসায়ী সেজে ফেনসিডিল উদ্ধার করলো না.গঞ্জ ডিবি পুলিশ।

আমেরিকায় থাকতে ভয় পা”েছন ইসলামপ্রেমী লিন্ডসে লোহান

 Tue, Feb 14, 2017 11:37 AM
 আমেরিকায় থাকতে ভয় পা”েছন ইসলামপ্রেমী লিন্ডসে লোহান

আন্তর্জাতিক ডেস্ক :: ইসলাম ধর্মের প্রতি আগ্রহের কারণে আমেরিকায় থাকতে ভয় পা”েছন মার্কিন অভিনেত্রী লিন্ডসে লোহান।

 ৩০ বছর বয়সী এ অভিনেত্রী সম্প্রতি ইসলাম ধর্মের প্রতি অনুরাগ দেখিয়েছেন।
তিনি বলেছেন, ইসলাম একটা খুব সুন্দর ধর্ম। আমি পবিত্র কুরানের কিছু অংশ পড়েছি। এটা আপনার মনকে সুন্দর দিকেই চালিত করছে। আমি সব ধর্মকেই সম্মান করি।

তার বিরুদ্ধে এমনও গুজব ছড়িয়েছিল যে তিনি ইসলাম ধর্ম গ্রহণ করে ফেলেছেন। তিনি বলেছেন, কোনো ধর্ম গ্রহণ করা এতো সোজা নয়। আপনি রাতারাতি কোনো ধর্ম গ্রহণ করতে পারেন না। তার জন্য আপনাকে দীর্ঘদিন ধরে তৈরি হতে হবে। আমি আমি একজন স্পিরিচুয়াল মানুষ। সে জায়গা থেকে আমি সব ধর্মকেই শ্রদ্ধা করি।
সম্প্রতি তিনি তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তাইয়্যেপ এরদোগানের সঙ্গে দেখা করে নিউ ইয়র্ক পৌঁছেছেন। নিজের ফেসবুক পেজে সরাসরি তিনি এসব কথা বলেছেন।

সাতটি দেশের মুসলমানদের আমেরিকায় প্রবেশ নিষিদ্ধ করে দেওয়ার পর থেকে লোহান ভয় পা”েছন আমেরিকায় থাকা নিয়ে। যদিও ট্রাম্পের সে নির্দেশ আদালত কর্তৃক এখন ¯’গিত আছে।
তবে লোহান মনে করছেন, ব্যক্তিগত বিশ্বাসের জন্য হয়তো ট্রাম্পের মুসলিম-বিদ্বেষের শিকার হতে পারের। দ্য ইন্ডিয়ান টাইমস, দ্য নিউজ ইন্টারন্যাশনাল,


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন