সদ্য সংবাদ

  ভারতের মতো মানসম্পন্ন পেসার আমাদের নেই: নান্নু  নারায়ণগঞ্জ পেঁয়াজের বাজার জেলা প্রশাসনের অভিযান   এবার মিলারদের কারসাজিতে চালের বাজারও অস্থির  নতুন নাটকে মডেল সাবরিনা প্রমি   স্বেচ্ছা‌সেবক লী‌গের সভাপ‌তি নির্মল, সম্পাদক বাবু  ইউক্রেন কাণ্ড: সাক্ষীকে ‘ভয়’ দেখাচ্ছেন ট্রাম্প  পেঁয়াজ খাওয়া বন্ধ করে দিন, সিন্ডিকেট ভেঙে যাবে: গয়েশ্বর   নবীনগরে দুই সহযোগীসহ ইয়াবা সম্রাট গ্রেফতার   সাংবাদিক আব্দুস সাত্তারের মৃত্যু  পেঁয়াজ আমদানীতে সরকারকে কোন শুল্ক দিতে হয় না - অর্থমন্ত্রী   পেঁয়াজ বিমানে উঠে গেছে, কাজেই আর চিন্তা নাই: প্রধানমন্ত্রী  অস্ত্রবিরতি সত্ত্বেও গাজায় ইসরাইলি বিমান হামলা  সৌদি থেকে দেশে ফিরলেন নির্যাতিত সুমিসহ ৯১ নারী  সরকার নিজেই সিন্ডিকেট তৈরি করে পেঁয়াজের দাম বাড়াচ্ছে: ন্যাপ  জনবান্ধব পুলিশ সুপার মনিরুল ইসলামে আস্থা নারায়ণগঞ্জবাসীর  টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা যুবক নিহত, লক্ষাধিক ইয়াবাসহ অস্ত্র উদ্ধার  প্লাজমা ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী পালন  নবীনগরে এসএসসির ফরম পূরণে অনিয়মের অভিযোগ,  তুরস্কসহ চার দেশ থেকে বিমানে আসছে পেঁয়াজ  মহেশপুরে পুলিশের গুলিতে মাদক ব্যবসায়ী আহত

আরফিন রুমির সুর ও সংগীতে গাইলেন আঁখি আলমগীর

 Wed, Feb 1, 2017 12:13 PM
 আরফিন রুমির সুর ও সংগীতে গাইলেন আঁখি আলমগীর

ডেস্ক রিপোর্ট:: বাংলাদেশ টেলিভিশনের নিয়মিত বিনোদনমূলক ম্যাগাজিন অনুষ্ঠান ‘পরিবর্তন’-এর ৮ম পর্ব প্রচার হবে ৩১ জানুঢারি মঙ্গলবার রাত ১০টার ইংরেজি সংবাদের পর।

 ৪টি গান, ১টি নাচ, দর্শক প্রতিযোগিতা পর্ব, সমাজের নানা অসংগতি ত্রুটি-বিচ্যুতি নিয়ে রচিত বেশ কিছু নাট্যাংশ দিয়ে সাজানো হয়েছে এবারের পর্ব। জনপ্রিয় কণ্ঠশিল্পী আঁখি আলমগীর এই প্রথম গাইলেন আরেক জনপ্রিয় সংগীতশিল্পী ও সংগীত পরিচালক আরফিন রুমির সুর ও সংগীতে। আর গানটির কথা লিখেছেন ফয়সাল রাব্বিকীন।

আরফিন রুমির সুর ও সংগীতে নিজের লেখা সুফি ঘরানার আরেকটি গান গেয়েছেন সুরকার ও শিল্পী তানভীর তারেক। প্রতুল মুখোপাধ্যায়ের লেখা সুর করা ও গাওয়া জনপ্রিয় একটি গান- আমি বাংলায় গান গাই, আমি বাংলার গান গাই। স্বকণ্ঠে গাওয়া এই গানটি নিয়ে এই প্রথম টেলিভিশন পর্দায় পরিবর্তনের মঞ্চে দেখা যাবে জনপ্রিয় উপ¯’াপক খন্দকার ইসমাইলকে। শ্রোতাপ্রিয় একটি লালনসংগীত- মিলন হবে কত দিনে। চাতক ব্যান্ডের পরিবেশনায় এই গানটিও থাকছে এবারের পরিবর্তনে। সাদাকালো যুগের তিনটি বাংলা চল”িচত্রের জনপ্রিয় গানের অংশবিশেষের সঙ্গে ইভান শাহরিয়ার সোহাগের পরিচালনায় নৃত্য পরিবেশন করবেন মডেল-অভিনেত্রী নৃত্যশিল্পী মিম চৌধুরী, নৃত্যশিল্পী আসাদ ও ২০ জন সহশিল্পী। মিলনায়তনের মধ্য থেকে লটারির মাধ্যমে নির্বাচিত তিনজন দর্শক নিয়ে দর্শক প্রতিযোগিতা পর্ব সাজানো হয়েছে মূকাভিনয় শিল্পী নিথর মাহবুবের পরিবেশনায় তুলে ধরা বিভিন্ন উপদেশমূলক বিষয় দিয়ে। যেখানে ফুটে উঠেছে সমাজের নানা অসংগতি ত্রুটি-বিচ্যুতি। হজম আলী, শালা-দুলাভাই, মামা-ভাগ্নে, মদন ভোলা, পরিবর্তন পাঠশালা ইত্যাদি নিয়মিত পর্বের পাশাপাশি সমাজের সমসাময়িক ঘটনাবলি ও নানা অসংগতি ও ত্রুটি-বিচ্যুতি নিয়ে রচিত ব্যঙ্গাত্মক ও হাস্যরসাত্মক বিভিন্ন নাট্যাংশে অভিনয় করেছেন দিলু খান, মামুনুল হক টুটু, আফরোজা হাসান, শিরিন বকুল, আশরাফ কবির, মিঠু, তমাল মাহবুব, হায়দার আলী, আজাদ, মনা সিদ্দিক হৃদয়, উত্তম, আকবর হোসেন, ফার“ক মল্লিক, মামুন, নয়ন, শিউলী শিলা, শ্যামলী, রাখি, সরোয়ার, আতিক, পার“ল, বিনয় ভদ্র প্রমুখ নিয়মিত শিল্পীবৃন্দ। শাহরিয়ার মোহাম্মদ হাসানের প্রযোজনায় পরিবর্তনের পরিকল্পনা গ্রš’না উপ¯’াপনা ও নির্দেশনা দিয়েছেন আনজাম মাসুদ।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন