সদ্য সংবাদ

 নারায়ণগঞ্জে ক্রেতা সেজে ৭০ ভরি স্বর্ণ চুরি, গ্রেফতার ৪  কোন মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের ছাড় দেয়া হবে না : এসপি জায়েদুল   জনপ্রিয় অভিনেত্রীর আত্মহত্যা  মারা যেতে পারে সাড়ে ছয় কোটি মানুষ করোনা ভাইরাসে   খেলাধূলার মাধ্যমে যোগ্য নাগরিক গড়ে তুলতে চাই: প্রধানমন্ত্রী  বাংলাদেশ সীমান্তে নিহতদের স্মরণে ঢাবিতে গায়েবানা জানাজা  জনগণের স্বপ্নের পুলিশ হতে চাই: আইজিপি   ভ্রমণ কর পরিশোধ করা যাবে অনলাইনে   সিদ্ধিরগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদে সওজ’র অভিযান   সিদ্ধিরগঞ্জে গাঁজাসহ জামাই-শাশুড়ি গ্রেফতার  বাকশালের মতই গত ১১ বছর একদলীয় শাসন চলেছে: মওদুদ  মেহেরপুরে সড়ক দুর্ঘটনা প্রতিরোধে লিফলেট বিতরন   মেহেরপুরে ৪৫ কেজি দরে পেঁয়াজ বিক্রি করা হচ্ছে ॥  কালকিনিতে নিষিদ্ধ গাইড বই এর রমরমা বাণিজ্য  দুর্নীতি যেন উন্নয়নকে গ্রাস না করে- প্লাবন  পঞ্চগড় সীমান্তে বিএসএফের গুলিতে গরু ব্যবসায়ি নিহত, পরিবারের ক্ষোভ, মামলার প্রস্তুতি  রংপুরে মুজিববর্ষ উপলক্ষে ছড়াকার সম্মেলন অনুষ্ঠিত  ৪১৯৮টি ঋণখেলাপি প্রতিষ্ঠান কোনো অর্থই পরিশোধ করেনি  মার্কিন সৈন্য প্রত্যাহার দাবিতে ইরাকে লাখো মানুষের বিক্ষোভ  কেন্দ্রের গোপন কক্ষে অনিয়ম করলে সোজা জেল: ইসি রফিকুল

আরফিন রুমির সুর ও সংগীতে গাইলেন আঁখি আলমগীর

 Wed, Feb 1, 2017 12:13 PM
 আরফিন রুমির সুর ও সংগীতে গাইলেন আঁখি আলমগীর

ডেস্ক রিপোর্ট:: বাংলাদেশ টেলিভিশনের নিয়মিত বিনোদনমূলক ম্যাগাজিন অনুষ্ঠান ‘পরিবর্তন’-এর ৮ম পর্ব প্রচার হবে ৩১ জানুঢারি মঙ্গলবার রাত ১০টার ইংরেজি সংবাদের পর।

 ৪টি গান, ১টি নাচ, দর্শক প্রতিযোগিতা পর্ব, সমাজের নানা অসংগতি ত্রুটি-বিচ্যুতি নিয়ে রচিত বেশ কিছু নাট্যাংশ দিয়ে সাজানো হয়েছে এবারের পর্ব। জনপ্রিয় কণ্ঠশিল্পী আঁখি আলমগীর এই প্রথম গাইলেন আরেক জনপ্রিয় সংগীতশিল্পী ও সংগীত পরিচালক আরফিন রুমির সুর ও সংগীতে। আর গানটির কথা লিখেছেন ফয়সাল রাব্বিকীন।

আরফিন রুমির সুর ও সংগীতে নিজের লেখা সুফি ঘরানার আরেকটি গান গেয়েছেন সুরকার ও শিল্পী তানভীর তারেক। প্রতুল মুখোপাধ্যায়ের লেখা সুর করা ও গাওয়া জনপ্রিয় একটি গান- আমি বাংলায় গান গাই, আমি বাংলার গান গাই। স্বকণ্ঠে গাওয়া এই গানটি নিয়ে এই প্রথম টেলিভিশন পর্দায় পরিবর্তনের মঞ্চে দেখা যাবে জনপ্রিয় উপ¯’াপক খন্দকার ইসমাইলকে। শ্রোতাপ্রিয় একটি লালনসংগীত- মিলন হবে কত দিনে। চাতক ব্যান্ডের পরিবেশনায় এই গানটিও থাকছে এবারের পরিবর্তনে। সাদাকালো যুগের তিনটি বাংলা চল”িচত্রের জনপ্রিয় গানের অংশবিশেষের সঙ্গে ইভান শাহরিয়ার সোহাগের পরিচালনায় নৃত্য পরিবেশন করবেন মডেল-অভিনেত্রী নৃত্যশিল্পী মিম চৌধুরী, নৃত্যশিল্পী আসাদ ও ২০ জন সহশিল্পী। মিলনায়তনের মধ্য থেকে লটারির মাধ্যমে নির্বাচিত তিনজন দর্শক নিয়ে দর্শক প্রতিযোগিতা পর্ব সাজানো হয়েছে মূকাভিনয় শিল্পী নিথর মাহবুবের পরিবেশনায় তুলে ধরা বিভিন্ন উপদেশমূলক বিষয় দিয়ে। যেখানে ফুটে উঠেছে সমাজের নানা অসংগতি ত্রুটি-বিচ্যুতি। হজম আলী, শালা-দুলাভাই, মামা-ভাগ্নে, মদন ভোলা, পরিবর্তন পাঠশালা ইত্যাদি নিয়মিত পর্বের পাশাপাশি সমাজের সমসাময়িক ঘটনাবলি ও নানা অসংগতি ও ত্রুটি-বিচ্যুতি নিয়ে রচিত ব্যঙ্গাত্মক ও হাস্যরসাত্মক বিভিন্ন নাট্যাংশে অভিনয় করেছেন দিলু খান, মামুনুল হক টুটু, আফরোজা হাসান, শিরিন বকুল, আশরাফ কবির, মিঠু, তমাল মাহবুব, হায়দার আলী, আজাদ, মনা সিদ্দিক হৃদয়, উত্তম, আকবর হোসেন, ফার“ক মল্লিক, মামুন, নয়ন, শিউলী শিলা, শ্যামলী, রাখি, সরোয়ার, আতিক, পার“ল, বিনয় ভদ্র প্রমুখ নিয়মিত শিল্পীবৃন্দ। শাহরিয়ার মোহাম্মদ হাসানের প্রযোজনায় পরিবর্তনের পরিকল্পনা গ্রš’না উপ¯’াপনা ও নির্দেশনা দিয়েছেন আনজাম মাসুদ।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন