সদ্য সংবাদ

  নারায়ণগঞ্জে বেড়েছে হত্যাকান্ড, প্রশ্ন উঠেছে নিরাপত্তা নিয়ে   কণ্ঠশিল্পী আসিফের বিরুদ্ধে গায়িকা মুন্নির মামলা   বদলিতে তদবির কালচার চিরতরে বিদায় করতে চান আই‌জি‌পি   জমি ও ফ্লাটের নিবন্ধন ফি কমলো  আকাশ ডিটিএইচ সংযোগে এক হাজার টাকা মূল্যছাড়  তাপসীর পান্নুর বিরুদ্ধে দলবাজির অভিযোগ করলেন কঙ্গনা  ইরানের পারমাণবিক স্থাপনায় অগ্নিকাণ্ডের নেপথ্যে সাইবার হামলা?  ঐতিহাসিক সোনা বিবি সড়কের নাম এখন আলী আহাম্মদ চুনকা সড়ক  শূকর থেকে পাওয়া ভাইরাস ‘জিফোর’ নিয়ে যা বলল চীন  করোনা টেস্ট ফি বাতিলসহ পানি-গ্যাস-বিদ্যুতের দাম কমাতে হবে: মান্না   ইন্টারনেট বন্ধের হুমকি দিল আইএসপিএবি   ভুতুড়ে বিলে ব্যবস্থা নিচ্ছে ডিপিডিসি, ৪ জন বহিষ্কার   ক্ষুদ্রঋণ: ৩ হাজার কোটির মধ্যে আড়াই মাসে মাত্র ২০ কোটি টাকা বিতরণ   ট্রাম্পকে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শুভেচ্ছা  সারাদেশে করোনায় আক্রান্ত ১১৩০২ পুলিশ সদস্য   দেবীগঞ্জে ভারি বর্ষণ পানি তোড়ে ভেসে গেছে সড়ক  পুরনো এক্স-রে মেশিনে নতুন রঙ: দুর্নীতি ধরলেন সংসদ সদস্য  নবীনগরে চাচাতো ভাইয়ের ঘুষির আঘাতে বড় ভাই নিহত  সাঘাটায় নিরাপদ সড়ক নিশ্চিতকরণে ওয়ার্কসপ অনুষ্ঠিত  প্রধানমন্ত্রীর নেতৃত্বে ১২ সদস্যের ডেল্টা কাউন্সিল গঠন

এবার আইটেম গানে নিপুণ

 Wed, Sep 21, 2016 2:04 AM
 এবার আইটেম গানে নিপুণ

বিনোদন ডেস্ক :: নিপুণ বড় পর্দায় বেশ দাপটের সঙ্গে টানা কয়েক বছর কাজ করেছেন। বর্তমানে ছোট পর্দায়ও ব্যস্ত রয়েছেন। তার অভিনীত সবশেষ মুক্তিপ্রাপ্ত ছবির নাম ‘অজ্ঞাতনামা’। তৌকীর আহমেদ পরিচালিত এ ছবিটি এরইমধ্যে বেশ প্রশংসিত হয়েছে।

তবে এবার নিপুণের ভক্তরা তাকে যৌথ প্রযোজনার একটি ছবিতে আইটেম গানে পারফর্ম করতে দেখতে পাবেন। ছবির নাম ‘ছেড়ে যাস না’। ভারতের শুভলগ্ন ফিল্মস ও বাংলাদেশের ইচ্ছেমতো প্রোডাকশন হাউজের ব্যানারে এ ছবিটি ২৩শে সেপ্টেম্বর ভারতে মুক্তি পাবে। এ ছবিতে মূল ভূমিকায় অভিনয় করেছেন চিত্রনায়ক ফেরদৌস। তারই অনুরোধে মূলত আইটেম গানে কাজ করেছেন নিপুণ। গানটির কোরিওগ্রাফি করেছেন মাসুম বাবুল। এ প্রসঙ্গে নিপুণ মানবজমিনকে বলেন, ফেরদৌস ভাইয়ের সঙ্গে আমার খুবই ভালো সম্পর্ক। কিছুদিন আগেই আমাদের দুজনের ‘স্বর্গ থেকে নরক’ ছবিটি মুক্তি পায়। ‘ছেড়ে যাস না’ ছবিতে তার অনুরোধে আইটেম গানে পারফর্ম করেছি। বাংলাদেশের কোক স্টুডিওতে এর দৃশ্যধারণের কাজ শেষ হয়। আমার বিশ্বাস, বেশ ভালো অ্যারেঞ্জমেন্ট নিয়ে করা এ গানটি দর্শক পছন্দ করবেন। নিপুণের ঠোঁটে থাকা আইটেম গানটির শিরোনাম হচ্ছে ‘প্রেম রসিকা হব কেমনে’। ‘ছেড়ে যাস না’ ছবির কাহিনী ও পরিচালনা করেছেন তপন সাহা। উল্লেখ্য, এবারের কোরবানি ঈদে নিপুণ অভিনীত ‘প্রমটার’ নামে একটি নাটক বৈশাখী টিভিতে প্রচার হয়। এখানে নিপুণের বিপরীতে অভিনয় করেন ইমন। আর নাটকটি রচনা ও পরিচালনা করেছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন