সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

এবার আইটেম গানে নিপুণ

 Wed, Sep 21, 2016 2:04 AM
 এবার আইটেম গানে নিপুণ

বিনোদন ডেস্ক :: নিপুণ বড় পর্দায় বেশ দাপটের সঙ্গে টানা কয়েক বছর কাজ করেছেন। বর্তমানে ছোট পর্দায়ও ব্যস্ত রয়েছেন। তার অভিনীত সবশেষ মুক্তিপ্রাপ্ত ছবির নাম ‘অজ্ঞাতনামা’। তৌকীর আহমেদ পরিচালিত এ ছবিটি এরইমধ্যে বেশ প্রশংসিত হয়েছে।

তবে এবার নিপুণের ভক্তরা তাকে যৌথ প্রযোজনার একটি ছবিতে আইটেম গানে পারফর্ম করতে দেখতে পাবেন। ছবির নাম ‘ছেড়ে যাস না’। ভারতের শুভলগ্ন ফিল্মস ও বাংলাদেশের ইচ্ছেমতো প্রোডাকশন হাউজের ব্যানারে এ ছবিটি ২৩শে সেপ্টেম্বর ভারতে মুক্তি পাবে। এ ছবিতে মূল ভূমিকায় অভিনয় করেছেন চিত্রনায়ক ফেরদৌস। তারই অনুরোধে মূলত আইটেম গানে কাজ করেছেন নিপুণ। গানটির কোরিওগ্রাফি করেছেন মাসুম বাবুল। এ প্রসঙ্গে নিপুণ মানবজমিনকে বলেন, ফেরদৌস ভাইয়ের সঙ্গে আমার খুবই ভালো সম্পর্ক। কিছুদিন আগেই আমাদের দুজনের ‘স্বর্গ থেকে নরক’ ছবিটি মুক্তি পায়। ‘ছেড়ে যাস না’ ছবিতে তার অনুরোধে আইটেম গানে পারফর্ম করেছি। বাংলাদেশের কোক স্টুডিওতে এর দৃশ্যধারণের কাজ শেষ হয়। আমার বিশ্বাস, বেশ ভালো অ্যারেঞ্জমেন্ট নিয়ে করা এ গানটি দর্শক পছন্দ করবেন। নিপুণের ঠোঁটে থাকা আইটেম গানটির শিরোনাম হচ্ছে ‘প্রেম রসিকা হব কেমনে’। ‘ছেড়ে যাস না’ ছবির কাহিনী ও পরিচালনা করেছেন তপন সাহা। উল্লেখ্য, এবারের কোরবানি ঈদে নিপুণ অভিনীত ‘প্রমটার’ নামে একটি নাটক বৈশাখী টিভিতে প্রচার হয়। এখানে নিপুণের বিপরীতে অভিনয় করেন ইমন। আর নাটকটি রচনা ও পরিচালনা করেছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন