সদ্য সংবাদ

  জেলা প্রশাসক ও পুলিশ সুপারের পক্ষ থেকে নবাগত বিভাগীয় কমিশনার কে শুভেচ্ছা জ্ঞাপন।।  এসপি হারুন দুই তৈল ব্যবসায়ীর কাছ থেকে আদায় করেন ৩৮ লাখ টাকা  নূর হোসেনের মায়ের কাছে রাঙ্গার দুঃখ প্রকাশ  জেনেভা থেকে ২ মানবাধিকার কর্মীকে অপহরণ করেছে সৌদি!  এসপি হারুনের দুর্নীতি তদন্তের নির্দেশনা চেয়ে রিট   সৌদিতে নারীকর্মী না পাঠানোর দাবি সংসদে   'গ্রীণ আরমি' এর উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচী পালিত  নবীনগরে ইউএনও উদ্যোগে অসহায় পরিবার পেল বাসগৃহ   ভয়ঙ্কর আলমাস চেয়ারম্যান টাকার জন্য সবই পারেন  সৈয়দপুর বিমানবন্দর এলাকার ক্ষতিগ্রস্তদের সংবাদ সম্মেলন  ব্রাহ্মণবাড়িয়া ভয়াবহ ট্রেন দুর্ঘটনা, নিহত ১৬  রংপুরের মেরিন একাডেমি ডিসেম্বরে উদ্বোধন  মেলা, মদের বার কেন বন্ধ হচ্ছেনা, জেলা আইনশৃঙ্খলা কমিটির আলোচনায়  পঞ্চগড়ে মোবাইল ব্যবসায়ীর দোকানে অগ্নিকান্ডে ৫০ লাখ টাকার ক্ষয়ক্ষতি  ১০ বছরে ছয়বার বিদ্যুতের দাম বাড়ানো হয়েছে: বিদ্যুৎ প্রতিমন্ত্রী  কালিয়াকৈরে মোহনা টেলিভিশন এর প্রতিষ্ঠা বার্ষিকী পালিত  চিলাহাটির বিশিষ্ট সমাজসেবক আব্দুল করিম বসুনিয়ার দাফন সম্পন্ন  রংপুরে ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ঈদে মিলাদুন্নবী (সাঃ) পালিত  আওয়ামী যুবলীগের ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী আজ  অপরাধ প্রমাণিত হওয়ায় তুরিনকে অপসারণ: আইনমন্ত্রী

এবার আইটেম গানে নিপুণ

 Wed, Sep 21, 2016 2:04 AM
 এবার আইটেম গানে নিপুণ

বিনোদন ডেস্ক :: নিপুণ বড় পর্দায় বেশ দাপটের সঙ্গে টানা কয়েক বছর কাজ করেছেন। বর্তমানে ছোট পর্দায়ও ব্যস্ত রয়েছেন। তার অভিনীত সবশেষ মুক্তিপ্রাপ্ত ছবির নাম ‘অজ্ঞাতনামা’। তৌকীর আহমেদ পরিচালিত এ ছবিটি এরইমধ্যে বেশ প্রশংসিত হয়েছে।

তবে এবার নিপুণের ভক্তরা তাকে যৌথ প্রযোজনার একটি ছবিতে আইটেম গানে পারফর্ম করতে দেখতে পাবেন। ছবির নাম ‘ছেড়ে যাস না’। ভারতের শুভলগ্ন ফিল্মস ও বাংলাদেশের ইচ্ছেমতো প্রোডাকশন হাউজের ব্যানারে এ ছবিটি ২৩শে সেপ্টেম্বর ভারতে মুক্তি পাবে। এ ছবিতে মূল ভূমিকায় অভিনয় করেছেন চিত্রনায়ক ফেরদৌস। তারই অনুরোধে মূলত আইটেম গানে কাজ করেছেন নিপুণ। গানটির কোরিওগ্রাফি করেছেন মাসুম বাবুল। এ প্রসঙ্গে নিপুণ মানবজমিনকে বলেন, ফেরদৌস ভাইয়ের সঙ্গে আমার খুবই ভালো সম্পর্ক। কিছুদিন আগেই আমাদের দুজনের ‘স্বর্গ থেকে নরক’ ছবিটি মুক্তি পায়। ‘ছেড়ে যাস না’ ছবিতে তার অনুরোধে আইটেম গানে পারফর্ম করেছি। বাংলাদেশের কোক স্টুডিওতে এর দৃশ্যধারণের কাজ শেষ হয়। আমার বিশ্বাস, বেশ ভালো অ্যারেঞ্জমেন্ট নিয়ে করা এ গানটি দর্শক পছন্দ করবেন। নিপুণের ঠোঁটে থাকা আইটেম গানটির শিরোনাম হচ্ছে ‘প্রেম রসিকা হব কেমনে’। ‘ছেড়ে যাস না’ ছবির কাহিনী ও পরিচালনা করেছেন তপন সাহা। উল্লেখ্য, এবারের কোরবানি ঈদে নিপুণ অভিনীত ‘প্রমটার’ নামে একটি নাটক বৈশাখী টিভিতে প্রচার হয়। এখানে নিপুণের বিপরীতে অভিনয় করেন ইমন। আর নাটকটি রচনা ও পরিচালনা করেছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন