সদ্য সংবাদ

 ইউএনও ওয়াহিদার বাসায় টাকা ছিল ৪০ লাখ, সেই মালি নেয় ৫০ হাজার   ‘তিশা প্লাস’ বাসের দরজা-জানালা বন্ধ করে তরুণীকে গণধর্ষণ  'ঊর্মিলাকে পর্ন অভিনেত্রী' বললেন কঙ্গনা  যে যাই বলুক, আসলে মানুষ‌‌ পুলিশকে ভালোবাসে   আত্মবিশ্বাসের সঙ্গে কাজ করবেন, সরকারি কর্মচারীদের উদ্দেশে প্রধানমন্ত্রী  ট্রাম্পের নারী কেলেংকারি ফাঁস, মুখ খুললেন মডেল  দেশের অর্থনীতি ধ্বংস করার চেষ্টা করছে ভারত : জাফরুল্লাহ  তিতাস-ডিপিডিসি ও মসজিদ কমিটি দায়ী: প্রশাসনের তদন্ত প্রতিবেদন  তাহিরপুর-বাদাঘাট সড়কে সীমাহীন র্দূভোগ:দেখার কেউ নেই   মসজিদে অগ্নিকাণ্ডে নিহত পরিবারের মাঝে জেলা আ:লীগের আর্থিক সহায়তা প্রদান   ধর্ষণ মামলায় শিল্পপতি ছেলের যাবজ্জীবন কারাদন্ড   পঞ্চগড়ে চা পাতা চুরির অভিযোগ,  প্রজ্ঞাপন দিয়ে হাটহাজারী মাদরাসা বন্ধ ঘোষণা  ঝিনাইদহে সন্তান নিখোঁজ: খুঁজছে বাবা-মা   ঝিনাইদহের পুলিশ সুপার কক্সবাজারে বদলি, যোগদান করলেন মুনতাসিরুল ইসলাম  ইসরাইল-ফিলিস্তিন অশান্তি উসকে দিল ট্রাম্পের ‘শান্তি চুক্তি’  পুলিশ হেফাজতে মৃত্যু: ক্ষতিপূরণের ২ লাখ টাকা জমা দিলেন এসআই জাহিদের পরিবার  আ: লীগের বরকত-রুবেলের দুটি প্রতিষ্ঠানের ২৫ কার্যাদেশ বাতিল   সেই শিশু ইয়ামিনকে জার্সি-ব্যাট দিলেন মুশফিক   জিম্মি করে ব্যাংক লুটের চেষ্টা, বোমাসহ যুবক আটক

এবার আইটেম গানে নিপুণ

 Wed, Sep 21, 2016 2:04 AM
 এবার আইটেম গানে নিপুণ

বিনোদন ডেস্ক :: নিপুণ বড় পর্দায় বেশ দাপটের সঙ্গে টানা কয়েক বছর কাজ করেছেন। বর্তমানে ছোট পর্দায়ও ব্যস্ত রয়েছেন। তার অভিনীত সবশেষ মুক্তিপ্রাপ্ত ছবির নাম ‘অজ্ঞাতনামা’। তৌকীর আহমেদ পরিচালিত এ ছবিটি এরইমধ্যে বেশ প্রশংসিত হয়েছে।

তবে এবার নিপুণের ভক্তরা তাকে যৌথ প্রযোজনার একটি ছবিতে আইটেম গানে পারফর্ম করতে দেখতে পাবেন। ছবির নাম ‘ছেড়ে যাস না’। ভারতের শুভলগ্ন ফিল্মস ও বাংলাদেশের ইচ্ছেমতো প্রোডাকশন হাউজের ব্যানারে এ ছবিটি ২৩শে সেপ্টেম্বর ভারতে মুক্তি পাবে। এ ছবিতে মূল ভূমিকায় অভিনয় করেছেন চিত্রনায়ক ফেরদৌস। তারই অনুরোধে মূলত আইটেম গানে কাজ করেছেন নিপুণ। গানটির কোরিওগ্রাফি করেছেন মাসুম বাবুল। এ প্রসঙ্গে নিপুণ মানবজমিনকে বলেন, ফেরদৌস ভাইয়ের সঙ্গে আমার খুবই ভালো সম্পর্ক। কিছুদিন আগেই আমাদের দুজনের ‘স্বর্গ থেকে নরক’ ছবিটি মুক্তি পায়। ‘ছেড়ে যাস না’ ছবিতে তার অনুরোধে আইটেম গানে পারফর্ম করেছি। বাংলাদেশের কোক স্টুডিওতে এর দৃশ্যধারণের কাজ শেষ হয়। আমার বিশ্বাস, বেশ ভালো অ্যারেঞ্জমেন্ট নিয়ে করা এ গানটি দর্শক পছন্দ করবেন। নিপুণের ঠোঁটে থাকা আইটেম গানটির শিরোনাম হচ্ছে ‘প্রেম রসিকা হব কেমনে’। ‘ছেড়ে যাস না’ ছবির কাহিনী ও পরিচালনা করেছেন তপন সাহা। উল্লেখ্য, এবারের কোরবানি ঈদে নিপুণ অভিনীত ‘প্রমটার’ নামে একটি নাটক বৈশাখী টিভিতে প্রচার হয়। এখানে নিপুণের বিপরীতে অভিনয় করেন ইমন। আর নাটকটি রচনা ও পরিচালনা করেছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন