সদ্য সংবাদ

 মেয়ের ‘লাভ আজকাল’ ঘনিষ্ঠ দৃশ্য ছবির ট্রেলার ভালো লাগেনি সাইফের  সংসদে এমপি মান্নানের শেষ বিদায় শ্রদ্ধা জানালেন প্রধানমন্ত্রী-স্পিকার   ‘চট্টগ্রাম লালদীঘির গণহত্যা’ মামলায় ৫ পুলিশের মৃত্যুদণ্ড   সিদ্ধিরগঞ্জে ট্রাক চাপায় পশু চিকিৎসক নিহত: ট্রাকসহ চালক আটক  আযান দিয়েও ভোটারদের কেন্দ্রে আনা যাচ্ছে না: রুমিন ফারহানা   নিবন্ধন পেতে আবেদন করেছে ৩৫৯৭ নিউজ পোর্টাল: তথ্যমন্ত্রী   সব দুর্নীতিই আইনের আওতায় আসছে: দুদক চেয়ারম্যান  লিবিয়ায় যুদ্ধ বন্ধ করে শান্তি প্রতিষ্ঠায় একমত বিশ্বনেতারা   আফ্রিকার শীর্ষ এ ধনাঢ্য নারীর নেপথ্যে  ২০৩১ সালে শেষ হচ্ছে গ্যাসের মজুত: প্রতিমন্ত্রী নসরুল হামিদ   ম্যাজিস্ট্রেটদের কার্যক্রম দৃশ্যমান নয়: মাহবুব তালুকদার  "স্কাউটিংকে দেশসেবা ও মানবিক কল্যাণে কাজে লাগাতে হবে"  ঝিনাইদহে গ্রন্থাগারের উদ্যোগে এতিম ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ  ঝিনাইদহে জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা  ঝিনাইদহ সদর হাসপাতালের নার্স ও আয়ার বিরুদ্ধে রোগীকে মারধরের অভিযোগ  জেলা ট্রাফিক পুলিশের অভিযানে ঝিনাইদহে বিভিন্ন যানবাহন থেকে হাইড্রোলিক হর্ন জব্দ  পদধারিদের পদবি পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীতকরণের দাবিতে  পঞ্চগড়ে হিরো মোটর সাইকেল-এর মেগা সার্ভিস ক্যাম্প উদ্বোধন   পঞ্চগড়ে তিন দিনব্যাপি হিরো মোটর সাইকেলের মেগা সার্ভিস ক্যাম্পের উদ্বোধন  নবীনগরে ইসলাম ধর্ম গ্রহন করলেন তপন শীল

ঐশ্বরিয়া রাই ব”চনের বাবা কৃষ্ণরাজ রাই মারা গেছেন।

 Sun, Mar 19, 2017 10:24 AM
 ঐশ্বরিয়া রাই ব”চনের বাবা কৃষ্ণরাজ রাই মারা গেছেন।

বিনোদন ডেস্ক:: শনিবার মুম্বাইয়ের লীলাবতি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

 বেশ কিছুদিন ধরে অসু¯’ হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন ঐশ্বরিয়ার বাবা।এই খবর পাওয়ার পর বলিউডের অনেকেই সমবেদনা জানিয়েছেন ঐশ্বরিয়াকে।
গত মঙ্গলবার থেকে আইসিইউতে ছিলেন ঐশ্বরিয়ার বাবা। তাকে দেখতে একাধিক বার হাসপাতালে যান অমিতাভ ব”চন, অভিষেক ব”চন ও ঐশ্বরিয়া। অব¯’ার অবনতি হওয়ার বেশ কয়েক রাতে হাসপাতালে থাকতেও হয়েছিল ঐশ্বরিয়া-অভিষেককে।
চলতি বছরের জানুয়ারিতেই অসু¯’ হয়ে পড়েছিলেন কৃষ্ণরাজ। খবর পেয়ে দুবাই থেকে ছুটি বাতিল করে ভারতে ফিরে আসেন ঐশ্বরিয়া-অভিষেক।
এদিকে কৃষ্ণরাজ অসু¯’ হয়ে পড়ায় এ বছর হোলি খেলেননি ব”চন পরিবারের কোনও সদস্য। কোনও পার্টিরও আয়োজন হয়নি ‘জলসা’য়।

সূত্র- ইন্ডিয়া টুডে


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন