সদ্য সংবাদ

 ঝিনাইদহে স্বাধীন কৃষক সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ের শুভ উদ্বোধন  সুনামগঞ্জের সীমান্ত দিয়ে অবৈধভাবে পাথর পাচাঁরের অভিযোগ   ইশরাকের বাসায় ব্রিটিশ হাইকমিশনার  দেশে দিনের ভোট রাতে হয়: সংসদে রুমিন ফারহানা  কালীগঞ্জ থানা পুলিশের অভিযানে মাদক সম্রাজ্ঞী চায়না সহ আটক ৩  শিক্ষকদের ক্লাস ফাঁকির প্রতিবাদে সড়ক অবরোধ  আমার সন্তানরা মুসলিমও না, হিন্দুও না: শাহরুখ খান  সাঘাটায় মুক্তিযোদ্ধার দ্বিতীয় স্ত্রী দাবী করে নতুন ভাতা বই করার পায়তারা   করোনাভাইরাস মোকাবিলা করা কঠিন, তথ্য দিল চীন  সারাদেশে করোনাভাইরাস রোধে সব বন্দরে স্ক্যানার: স্বাস্থ্যমন্ত্রী   ‘হামলায় নেতাকর্মীরা বিন্দুমাত্র বিচলিত নয়: ইশরাক  কালকিনিতে প্রাথমিক শিক্ষক সমিতির আহ্বায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত  উন্নয়নের ফসল খাচ্ছে উইপোকা  বাণিজ্য প্রসারে কাস্টমসের ভূমিকা অগ্রগণ্য  নারায়ণগঞ্জে ক্রেতা সেজে ৭০ ভরি স্বর্ণ চুরি, গ্রেফতার ৪  কোন মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের ছাড় দেয়া হবে না : এসপি জায়েদুল   জনপ্রিয় অভিনেত্রীর আত্মহত্যা  মারা যেতে পারে সাড়ে ছয় কোটি মানুষ করোনা ভাইরাসে   খেলাধূলার মাধ্যমে যোগ্য নাগরিক গড়ে তুলতে চাই: প্রধানমন্ত্রী  বাংলাদেশ সীমান্তে নিহতদের স্মরণে ঢাবিতে গায়েবানা জানাজা

ওমর সানি-মৌসুমী বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নিয়েছে শিল্পী সমিতি।

 Fri, Aug 25, 2017 8:23 AM
 ওমর সানি-মৌসুমী বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নিয়েছে  শিল্পী সমিতি।

ডেস্ক রিপোর্ট : : চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে যে বা যারা কাজ করবেন, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে—আগেই এমন ঘোষণা

 দিয়েছে চলচ্চিত্র সংশ্লিষ্ট ১৮টি সংগঠন নিয়ে গঠিত চলচ্চিত্র পরিবার। কিন্তু এই ঘোষণাকে তেমন গুরুত্ব দেননি তারকা দম্পতি ওমর সানি ও মৌসুমী। সম্প্রতি তারা শাকিব খানের সঙ্গে ‘আমি নেতা হব’ ছবির শুটিং করেছেন। এই অভিযোগে তাদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নিয়েছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি।


জানা গেছে, সংগঠনটি ওমর সানি ও মৌসুমীর সদস্য পদ স্থগিত করেছে। বৃহস্পতিবার রাতে এফডিসিতে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যকরী সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়। এই সভায় আরও ৮ জন শিল্পীর বিরুদ্ধেও একই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এই শিল্পীরা চলচ্চিত্র পরিবারের ঘোষণা অমান্য করে  ‘আমি নেতা হব’ ছবির শুটিং করেছেন।


বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি আর বরেণ্য চিত্রনায়ক ফারুককে নিয়ে আপত্তিকর মন্তব্য করার অভিযোগে গত ২৩ জুন শাকিব খানকে আজীবনের জন্য নিষিদ্ধ করে চলচ্চিত্র পরিবার। এরপর গত ১৮ জুলাই চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে কাজ না করার সিদ্ধান্ত নেয় চলচ্চিত্র পরিবার।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন