সদ্য সংবাদ

  করোনায় পুলিশের ‘বীরত্বগাঁথা’ নিয়ে বই  মিয়ানমার থেকে এলো ২০ টন পেঁয়াজ  আড়াইহাজারে গাঁজার চাষ, দুই সহোদর আটক  এই সরকারকে সরাতে হবে: মির্জা ফখরুল   ইউএনও ওয়াহিদাকে ওএসডি, স্বামীকে বদলি   মসজিদে বিস্ফোরণ: তিতাসের চার প্রকৌশলীসহ ৮ জন রিমান্ডে  বিশ্বে ভয়ংকর দুর্ভিক্ষ আসছে, ক্ষুধায় মরবে ৩ কোটি মানুষ!  আল্লামা শফীর জানাজায় জনতার ঢল, লাখো মানুষের চোখে পানি  মসজিদ বিস্ফোরণে ঘটনায় তিতাসের ৮ কর্মকর্তাকে গ্রেফতার করেছে সিআইডি।  ইউএনও ওয়াহিদার বাসায় টাকা ছিল ৪০ লাখ, সেই মালি নেয় ৫০ হাজার   ‘তিশা প্লাস’ বাসের দরজা-জানালা বন্ধ করে তরুণীকে গণধর্ষণ  'ঊর্মিলাকে পর্ন অভিনেত্রী' বললেন কঙ্গনা  যে যাই বলুক, আসলে মানুষ‌‌ পুলিশকে ভালোবাসে   আত্মবিশ্বাসের সঙ্গে কাজ করবেন, সরকারি কর্মচারীদের উদ্দেশে প্রধানমন্ত্রী  ট্রাম্পের নারী কেলেংকারি ফাঁস, মুখ খুললেন মডেল  দেশের অর্থনীতি ধ্বংস করার চেষ্টা করছে ভারত : জাফরুল্লাহ  তিতাস-ডিপিডিসি ও মসজিদ কমিটি দায়ী: প্রশাসনের তদন্ত প্রতিবেদন  তাহিরপুর-বাদাঘাট সড়কে সীমাহীন র্দূভোগ:দেখার কেউ নেই   মসজিদে অগ্নিকাণ্ডে নিহত পরিবারের মাঝে জেলা আ:লীগের আর্থিক সহায়তা প্রদান   ধর্ষণ মামলায় শিল্পপতি ছেলের যাবজ্জীবন কারাদন্ড

ওমর সানি-মৌসুমী বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নিয়েছে শিল্পী সমিতি।

 Fri, Aug 25, 2017 8:23 AM
 ওমর সানি-মৌসুমী বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নিয়েছে  শিল্পী সমিতি।

ডেস্ক রিপোর্ট : : চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে যে বা যারা কাজ করবেন, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে—আগেই এমন ঘোষণা

 দিয়েছে চলচ্চিত্র সংশ্লিষ্ট ১৮টি সংগঠন নিয়ে গঠিত চলচ্চিত্র পরিবার। কিন্তু এই ঘোষণাকে তেমন গুরুত্ব দেননি তারকা দম্পতি ওমর সানি ও মৌসুমী। সম্প্রতি তারা শাকিব খানের সঙ্গে ‘আমি নেতা হব’ ছবির শুটিং করেছেন। এই অভিযোগে তাদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নিয়েছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি।


জানা গেছে, সংগঠনটি ওমর সানি ও মৌসুমীর সদস্য পদ স্থগিত করেছে। বৃহস্পতিবার রাতে এফডিসিতে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যকরী সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়। এই সভায় আরও ৮ জন শিল্পীর বিরুদ্ধেও একই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এই শিল্পীরা চলচ্চিত্র পরিবারের ঘোষণা অমান্য করে  ‘আমি নেতা হব’ ছবির শুটিং করেছেন।


বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি আর বরেণ্য চিত্রনায়ক ফারুককে নিয়ে আপত্তিকর মন্তব্য করার অভিযোগে গত ২৩ জুন শাকিব খানকে আজীবনের জন্য নিষিদ্ধ করে চলচ্চিত্র পরিবার। এরপর গত ১৮ জুলাই চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে কাজ না করার সিদ্ধান্ত নেয় চলচ্চিত্র পরিবার।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন