সদ্য সংবাদ

 দুবাইয়ের ব্যবসায়ীর সঙ্গে বাগদান সারলেন বেনজিরের মেয়ে   বর্তমান সরকারের পতনের অবস্থা চলছে: ডা. জাফরুল্লাহ   বঙ্গবন্ধু রেলসেতুর ব্যয় হবে ১৭ হাজার কোটি টাকা  পঞ্চগড়ে কৃষকদের মাঝে সার-বীজ বিতরণ   নারায়ণগঞ্জ সদর থানার নতুন ওসি ধর্ষণ মামলায় অভিযুক্ত  ঝিনাইদহ আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত  মোবারকগঞ্জ চিনিকল শ্রমিকদের মানববন্ধন  ডেপুটি স্পিকার অ্যাড.ফজলে রাব্বীকে গণসংবর্ধনা  যুক্তরাজ্যে নারীদের 'কুমারীত্ব পরীক্ষার'   পার্বত্য চট্টগ্রামের বছরে ৪শ’কোটি টাকার চাঁদাবাজি   না’গঞ্জে অবৈধ যানবাহনের দাপটে ঘটছে দুর্ঘটনা।   বাল্যবিয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে এলাকাবাসীর ক্ষোভ   ‘প্রিয় বন্ধু’র মৃত্যুর দিনেই বিদায় নিলেন ম্যারাডোনা   নারীদের ‘জানোয়ারের’ সঙ্গে তুলনা করলেন ইসরাইলি প্রধানমন্ত্রী   কৌশানী মুখার্জির `ফিগার সিক্রেট’  বনানী কবরস্থানে শায়িত হলেন আলী যাকের  বিশ্বকে নেতৃত্ব দিতে এসেছে আমেরিকা: বাইডেন   দ্রুত ভ্যাকসিন পেতে সব প্রস্তুতি নিয়েছে সরকার: কাদের   চাল-তেলসহ বেড়েছে ৮ নিত্যপণ্যের দাম   করোনার মধ্যেই ডেঙ্গুর হানা, ২৪ ঘণ্টায় ১৮ রোগী হাসপাতালে

কপাল খারাপ, ডক্টরেট উপাধি নেওয়া হলো না প্রিয়াঙ্কার

 Tue, Dec 26, 2017 6:15 AM
 কপাল খারাপ, ডক্টরেট উপাধি নেওয়া হলো না প্রিয়াঙ্কার

ডেস্ক রিপোর্ট : : বলিউড ও হলিউড দু'জায়গাতেই কাজ করে যাচ্ছেন ভারতীয় সুপারস্টার প্রিয়াঙ্কা চোপড়া।

 এই তারকাকে ডক্টরেট ডিগ্রি দেওয়ার জন্য সব আয়োজন সম্পন্ন করেছিল বরেলি আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয়। প্রিয়াঙ্কাও বেশ মুখিয়ে ছিলেন ডক্টরেট উপাধি নিতে। কিন্তু ঘন কুয়াশার কারণে দিল্লি থেকে বরেলি উদ্দেশ্যে রওনাই হতে পারলেন তিনি। বিমানবন্দরে  দীর্ঘক্ষণ অপেক্ষা করে শেষ পর্যন্ত ফিরে যেতে হলো দেশি গার্ল ও বরেলি শহরে বেড়ে ওঠা কন্যা প্রিয়াঙ্কা চোপড়া।


সম্প্রতি হলিউড নিয়ে ভীষণ ব্যস্ত এ অভিনেত্রী। মাঝে-মধ্যে দেশে আসা হয়, তবে নিজের শহরে উত্তরপ্রদেশের বরেলিতে যাওয়ারই সুযোগ হয় না তার। তাই এবার ডক্টরেট উপাধি নিতে ভীষণ আগ্রহ নিয়ে নিজ শহরে ফিরতে চেয়েছিলেন অভিনেত্রী। ইচ্ছে ছিল বরেলি আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয়ের সমাবর্তন অনুষ্ঠানে উপাচার্যের কাছ থেকে নিজের হাতে ডক্টরেট উপাধি গ্রহণ করবেন। কিন্তু কপাল খারাপ, যাওয়া হলো না। রোববার বরেলি উড়ে যাওয়ার কথা ছিল প্রিয়াঙ্কার। প্রচণ্ড কুয়াশার কারণে দিল্লি বিমানবন্দর থেকে বরেলিগামী বিমান উড়তেই পারল না। বিমানবন্দরে মা ও দাদার সঙ্গে দীর্ঘক্ষণ অপেক্ষার পর ফিরে গেলেন প্রিয়াঙ্কা চোপড়া। পাঁচ বছর পর হোম টাউনে ফেরার এমন সুযোগ হাতছাড়া হওয়ায় মনখারাপ অভিনেত্রীর।


তাই ভীষণ কষ্ট নিয়ে এক টুইট বার্তায় প্রিয়াঙ্কা চোপড়া বলেছেন, আমার হৃদয় ভেঙে গেছে, বরেলি বিশ্ববিদ্যালয়ে সমাবর্তনে উপস্থিত থাকতে পারব না, ডক্টরেট উপাধি গ্রহণ করতে পারব না। সকাল থেকে এটিএসের সবুজ সংকেতের আশায় বিমানবন্দরে বসে আছি। আমার টিম অন্য কোনোভাবে বরেলি পৌঁছনোর ব্যাপারে খোঁজখবর করেছিল। কিন্তু  কুয়াশার কারণে সব চেষ্টাই ভেস্তে গেল। আমি ভীষণভাবেই বরেলিতে যেতে চেয়েছিলাম। আমাকে এই অন্যন্য সম্মান দেওয়ার জন্য বিশ্ববিদ্যালকে ধন্যবাদ। প্রত্যেক শিক্ষার্থীর জন্য শুভকামনা রইল। খুব তাড়াতাড়ি দেখা হবে।


শেষ পর্যন্ত অভিনেত্রীর প্রতিনিধির কাছে স্মারক তুলে দেওয়া হয়। সূত্র: টাইমস ও অব ইন্ডিয়া

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন