সদ্য সংবাদ

  খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল  টিকা প্রয়োগেই কয়েক হাজার কোটি টাকা ব্যয় হবে: স্বাস্থ্যমন্ত্রী  টানা তৃতীয়বার জয়লাভ করলেন জাস্টিন ট্রুডো   আটোয়ারীতে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক  ১১ লাখ টাকা ও হেরোইনসহ ৫মাদক ব্যবসায়ীকে আটক করেছে না:গঞ্জ ডিবি  প্যারিস চুক্তির কঠোর প্রয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর   সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবের চিঠির উৎপত্তি কোথায় সেটাও দেখছি: স্বরাষ্ট্রমন্ত্রী  সরকার থেকে সাংবাদিকরাও রেহাই পাচ্ছেন না: ফখরুল   ৯০ দিনের মিশন শেষে পৃথিবীতে ফিরেছেন চীনা নভোচারীরা   দৌলতদিয়া যৌনপল্লীতে সংশ্লিষ্টতা, যুবলীগ নেতা বহিষ্কার

কপাল খারাপ, ডক্টরেট উপাধি নেওয়া হলো না প্রিয়াঙ্কার

 Tue, Dec 26, 2017 6:15 AM
 কপাল খারাপ, ডক্টরেট উপাধি নেওয়া হলো না প্রিয়াঙ্কার

ডেস্ক রিপোর্ট : : বলিউড ও হলিউড দু'জায়গাতেই কাজ করে যাচ্ছেন ভারতীয় সুপারস্টার প্রিয়াঙ্কা চোপড়া।

 এই তারকাকে ডক্টরেট ডিগ্রি দেওয়ার জন্য সব আয়োজন সম্পন্ন করেছিল বরেলি আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয়। প্রিয়াঙ্কাও বেশ মুখিয়ে ছিলেন ডক্টরেট উপাধি নিতে। কিন্তু ঘন কুয়াশার কারণে দিল্লি থেকে বরেলি উদ্দেশ্যে রওনাই হতে পারলেন তিনি। বিমানবন্দরে  দীর্ঘক্ষণ অপেক্ষা করে শেষ পর্যন্ত ফিরে যেতে হলো দেশি গার্ল ও বরেলি শহরে বেড়ে ওঠা কন্যা প্রিয়াঙ্কা চোপড়া।


সম্প্রতি হলিউড নিয়ে ভীষণ ব্যস্ত এ অভিনেত্রী। মাঝে-মধ্যে দেশে আসা হয়, তবে নিজের শহরে উত্তরপ্রদেশের বরেলিতে যাওয়ারই সুযোগ হয় না তার। তাই এবার ডক্টরেট উপাধি নিতে ভীষণ আগ্রহ নিয়ে নিজ শহরে ফিরতে চেয়েছিলেন অভিনেত্রী। ইচ্ছে ছিল বরেলি আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয়ের সমাবর্তন অনুষ্ঠানে উপাচার্যের কাছ থেকে নিজের হাতে ডক্টরেট উপাধি গ্রহণ করবেন। কিন্তু কপাল খারাপ, যাওয়া হলো না। রোববার বরেলি উড়ে যাওয়ার কথা ছিল প্রিয়াঙ্কার। প্রচণ্ড কুয়াশার কারণে দিল্লি বিমানবন্দর থেকে বরেলিগামী বিমান উড়তেই পারল না। বিমানবন্দরে মা ও দাদার সঙ্গে দীর্ঘক্ষণ অপেক্ষার পর ফিরে গেলেন প্রিয়াঙ্কা চোপড়া। পাঁচ বছর পর হোম টাউনে ফেরার এমন সুযোগ হাতছাড়া হওয়ায় মনখারাপ অভিনেত্রীর।


তাই ভীষণ কষ্ট নিয়ে এক টুইট বার্তায় প্রিয়াঙ্কা চোপড়া বলেছেন, আমার হৃদয় ভেঙে গেছে, বরেলি বিশ্ববিদ্যালয়ে সমাবর্তনে উপস্থিত থাকতে পারব না, ডক্টরেট উপাধি গ্রহণ করতে পারব না। সকাল থেকে এটিএসের সবুজ সংকেতের আশায় বিমানবন্দরে বসে আছি। আমার টিম অন্য কোনোভাবে বরেলি পৌঁছনোর ব্যাপারে খোঁজখবর করেছিল। কিন্তু  কুয়াশার কারণে সব চেষ্টাই ভেস্তে গেল। আমি ভীষণভাবেই বরেলিতে যেতে চেয়েছিলাম। আমাকে এই অন্যন্য সম্মান দেওয়ার জন্য বিশ্ববিদ্যালকে ধন্যবাদ। প্রত্যেক শিক্ষার্থীর জন্য শুভকামনা রইল। খুব তাড়াতাড়ি দেখা হবে।


শেষ পর্যন্ত অভিনেত্রীর প্রতিনিধির কাছে স্মারক তুলে দেওয়া হয়। সূত্র: টাইমস ও অব ইন্ডিয়া

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন