সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

চাংকি কন্যার বলিউডে অভিষেক

 Thu, May 17, 2018 1:24 PM
 চাংকি কন্যার বলিউডে অভিষেক

ডেস্ক রিপোর্ট : : বলিউড অভিনেতা চাংকি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে। করন জোহরের স্টুডেন্ট অব দ্য ইয়ার-টু সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হতে যাচ্ছে তার।

এদিকে বলিউডে স্বজনপ্রীতি নিয়ে অনেকদিন থেকেই চলছে বিতর্ক। অভিনেত্রী কঙ্গনা রাণৌত তো একধাপ এগিয়ে করন জোহরকে বলিউডে স্বজনপ্রীতির পতাকাবাহক হিসেবে আখ্যায়িত করেছেন। স্টুডেন্ট অব দ্য ইয়ার-টু সিনেমায় অনন্যা পান্ডের নাম ঘোষণার পর এটি নিয়ে শুরু হয় নতুন করে আলোচনা।


তবে এ ধরনের কথায় মোটেও বিরক্ত নন চাংকি পান্ডে। বরং এ ধরনের মন্তব্য যারা করেন তাদের জন্য দুঃখ অনুভব করেন তিনি। এ অভিনেতা বলেন, ‘বেশিরভাগ সময়ই তারা জানে না কী নিয়ে কথা বলছে। স্টুডেন্ট অব দ্য ইয়ার-টু সিনেমার জন্য আমার মেয়ে ১ হাজার জনের সঙ্গে অডিশন দিয়েছে। সে সব রকম প্রক্রিয়া মেনেই সিনেমায় সুযোগ পেয়েছে।’


এ অভিনেতা আরো বলেন, ‘আপনি কল্পনা করতে পারবেন না চরিত্রটির জন্য কতজন চেষ্টা করেছেন। আমি জানি অনন্যা খুবই আত্মবিশ্বাসী। কিন্তু সে যখন চরিত্রটিতে সুযোগ পায়, আমরা খুবই আশ্চর্য হয়েছিলাম।’


নিজের প্রথম সিনেমার স্মৃতিচারণ করে চাংকি পান্ডে বলেন, “আমার মনে আছে, যখন আমি ইন্ডাস্ট্রিতে পা রাখি রেখাজি (অভিনেত্রী রেখা) আমার মা-বাবার পরিচিত ছিলেন। এরপর যখন প্রথম সিনেমায় (আগ হি আগ, ১৯৮৭) সুযোগ পাই, লোকজন বলেছে, ‘রেখা তাকে সাহায্য করেছে।’ সিনেমাটি প্রযোজনা করেছিলেন পহলাজ নিহালানি, রেখাজির সঙ্গে তার ব্যক্তিগতভাবে তেমন পরিচয়ই ছিল না। এরপর আমি বলতে শুনেছি, ‘আরে এর বাবা তো সিনেমা তৈরির জন্য টাকা দিয়েছে।’ লোকজন সবসময় এরকম কথা বলবেই।”


অনন্যা ছাড়াও স্টুডেন্ট অব দি ইয়ার-টু সিনেমায় অভিনয় করছেন টাইগার শ্রফ ও তারা সুতারিয়া। ইতোমধ্যে সিনেমাটির শুটিং শুরু হয়েছে। এটি পরিচালনা করছেন পুনিত মালহোত্রা। সিনেমাটি প্রযোজনা করছেন করন জোহর। চলতি বছর ২৩ নভেম্বরে সিনেমাটি ‍মুক্তির কথা রয়েছে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন