সদ্য সংবাদ

 ডাক্তার -পুলিশের মাঠ পর্যায়ের বাস্তবতা  করোনা আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন অভিনেত্রী কবরী  আশা ও তামাশার লকডাউন  কত বছর করোনার সঙ্গে থাকতে হবে কেউ জানিনা- ডা ফাহিম  ডলারের লোভে দুই মেয়েই অপহরণ করেছিলেন ম্যারাডোনাকে!  জনবল নিয়োগে স্বাস্থ্য অধিদপ্তরে অবিশ্বাস্য দুর্নীতি, কঠোর শাস্তি চায় টিআইবি  অভিষেক 'উমরাও জান' ছবিতে ঐশ্বরিয়ার প্রেমে পড়েন।   ছাত্রলীগ নেতার জিন্স প্যান্ট চুরির ভিডিও ভাইরাল   লকডাউনে পুলিশের কাছ থেকে ‘মুভমেন্ট পাস’ নিতে হবে।   নরেন্দ্র মোদির পরিকল্পনায় ৪ মুসলমানকে গুলি করে হত্যা-মমতা   এক সপ্তাহ সব ধরনের অফিস ও পরিবহন চলাচল বন্ধ থাকবে  র‌্যাবের হাতে গ্রেফতার হেফাজতের ৪ নেতা  আহমদ শফীর মৃত্যু: বাবুনগরীসহ ৪৩ জনের বিরুদ্ধে প্রতিবেদন দিল পিবিআই  অপরিকল্পিত লকডাউন বিপজ্জনক পরিস্থিতির : রব  আড়াইহাজারে নবম শ্রেনীর ছাত্রীর ধর্ষক গ্রেফতার   নতুন নির্দেশনা, সাত দিন বন্ধ থাকবে ব্যাংক   অভিনেত্রী পায়েলের ওপর হামলা   বৃহত্তর জাতীয় ঐক্যের ডাক মির্জা ফখরুলের  নারায়ণগঞ্জ ডি‌বি পু‌লি‌শের সোর্স প‌রিচ‌য়ে বেপরোয়া সেই মোফাজ্জল ও মিশু চক্র   দেশে করোনায় ১৩ দিনে ৭৯২ জনের মৃত্যু

জাজ না থাকলে চলচ্চিত্র অচল, তোপের মুখে ফারিয়া

 Wed, Oct 4, 2017 7:21 AM
 জাজ না থাকলে চলচ্চিত্র অচল, তোপের মুখে ফারিয়া

ডেস্ক রিপোর্ট : : সদ্য গঠিত হয়েছে ‘বাংলাদেশ চলচ্চিত্র ফোরাম’ আর ফোরামে পরিচিতি পর্ব অনুষ্ঠানে বেফাঁস

মন্তব্য করে চলচ্চিত্র নির্মাতা ও শিল্পীদের তোপের মুখে পড়েছেন অভিনেত্রী নুসরাত ফারিয়া।


অনুষ্ঠানে উপস্থাপানার এক পর্যায়ে ফারিয়া বলেন, ‘জাজের ইশারায় চলচ্চিত্র চলে। জাজ না থাকলে চলচ্চিত্র অচল। ’ আর ফারিয়ার এমন মন্তব্যে শাকিব খান ও শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানসহ অনেকেই ক্ষোভ প্রকাশ করেছেন। এমনকি জাজকে চ্যালেঞ্জও জানিয়েছেন সেলিম খান।


সেলিম খান জাজকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে বলেন, ‘আমি জাজ মাল্টিমিডিয়াকে চ্যালেঞ্জ করছি, ওরা যদি বছরে চারটা ছবি নির্মাণ করে তাহলে আমি আমার শাপলা মিডিয়া থেকে নির্মাণ করবো ৮ টা। আর যদি জাজ ১০ টা নির্মাণ করেন আমি করবো ১৫ টা। সেটাও হবে দেশের ছবি। বিদেশি শিল্পীদেরকে নিয়ে এদেশে চলচ্চিত্রকে উন্নতি করতে চাই না। খাটি বাংলা চলচ্চিত্র নির্মাণ করবো। ’


ফারিয়ার মন্তব্যে শুধু সেলিম খানই নয়, বিরক্ত হয়ে অনুষ্ঠান শেষ না করেই বেরিয়ে যান মৌসুমী ও নির্মাতা উত্তম আকাশসহ অনেকে।


এদিকে, ওই ঘটনার পর থেকেই ফারিয়ার মন্তব্যের জেরে ফিল্ম পাড়ায় ব্যাপক সমালোচনা চলছে। এ নিয়ে চলচ্চিত্র শিল্পের সঙ্গে জড়িত সংশ্লিষ্টরা ফেসবুকে বিভিন্ন ধরনের সমালোচনামূলক স্ট্যাটাসও দিয়েছেন।


কেউ কেউ বলছেন, এটি ছিল চলচ্চিত্র ফোরামের অনুষ্ঠান। কিন্তু ফারিহার বক্তব্য শুনে মনে হলো, ফোরাম নয়, এটি যেন জাজ মাল্টিমিডিয়ার একক প্রোগ্রাম।


অন্যদিকে, মঙ্গলবার বিকেলে এ বিষয়ে কথা বলার জন্য মুঠোফোনে ফারিহার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, “এখন আমি একটি প্রোগ্রামে ব্যস্ত রয়েছি। ঘন্টাখানেক পরে যোগাযোগ করুণ। ”

এরপর এই রিপোর্ট লেখা পর্যন্ত বেশ কয়েকবার তার মুঠোফোনে কল করা হয়েছে। কিন্তু অপর প্রান্ত থেকে কোন সাড়াশব্দ পাওয়া যায়নি।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন