সদ্য সংবাদ

  খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল  টিকা প্রয়োগেই কয়েক হাজার কোটি টাকা ব্যয় হবে: স্বাস্থ্যমন্ত্রী  টানা তৃতীয়বার জয়লাভ করলেন জাস্টিন ট্রুডো   আটোয়ারীতে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক  ১১ লাখ টাকা ও হেরোইনসহ ৫মাদক ব্যবসায়ীকে আটক করেছে না:গঞ্জ ডিবি  প্যারিস চুক্তির কঠোর প্রয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর   সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবের চিঠির উৎপত্তি কোথায় সেটাও দেখছি: স্বরাষ্ট্রমন্ত্রী  সরকার থেকে সাংবাদিকরাও রেহাই পাচ্ছেন না: ফখরুল   ৯০ দিনের মিশন শেষে পৃথিবীতে ফিরেছেন চীনা নভোচারীরা   দৌলতদিয়া যৌনপল্লীতে সংশ্লিষ্টতা, যুবলীগ নেতা বহিষ্কার

টাইগার-দিশার ‘প্রেম’ নিয়ে মুখ খুললেন জ্যাকি শ্রফ

 Tue, Jun 22, 2021 12:04 AM
 টাইগার-দিশার ‘প্রেম’ নিয়ে মুখ খুললেন জ্যাকি শ্রফ

এশিয়া খবর ডেস্ক::: বলিউড অভিনেতা টাইগার শ্রফ ও অভিনেত্রী দিশা পাটানির প্রেম

 নিয়ে বলিউডে অনেক দিন ধরেই চর্চা চলছে। সামাজিক মাধ্যমে প্রায়ই এই জুটির একসঙ্গে ছবি ও ভিডিও দেখে ভক্তরাও ধরেই নিয়েছেন তাদের মধ্য প্রেমের সম্পর্ক চলছে। কিছুদিন আগেই সংবাদমাধ্যমে তাদের নিয়ে আলোচনা হয়েছিল মুম্বাইয়ের লকডাউন বিধি ভঙ্গের কারণে। এফআইআরও দায়ের হয়েছিল তাদের বিরুদ্ধে।  তবে আনুষ্ঠানিকভাবে এই জুটি কখনই নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি।

সম্প্রতি ছেলে টাইগার শ্রফ আর দিশা পাটানির সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন বলিউড অভিনেতা জ্যাকি শ্রফ। গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, ২৫ বছর বয়স থেকেই তার ছেলে ডেট করছেন। তবে দিশা পাটানির সঙ্গে রয়েছেন কি না সে ব্যাপারে কোনো মন্তব্য করেননি তিনি। তবে এটুকু বলেছেন যে দুজনই পরস্পরের দুর্দান্ত ভালো বন্ধু। তিনি আরও বলেছেন, ভবিষ্যতে টাইগার-দিশা একসঙ্গে থাকা নিয়ে কিছু ভেবেছেন কি না সে বিষয়ে তার কোনো ধারণাই নেই। তার মতে, টাইগার কাজ নিয়ে ভীষণই ফোকাসড। পরিবার বা প্রেম সবই তার জীবনে কাজের পরে আসে।


জানা গেছে, শুধুমাত্র টাইগার শ্রফই নন, টাইগারের পরিবারের বাকি সদস্যদের সঙ্গেও সম্পর্ক খুবই ভালো অভিনেত্রী দিশার। টাইগারের বোন আয়শা এবং মা কৃষ্ণা শ্রফের সঙ্গেও তার বেশ ভালো সম্পর্ক রয়েছে।

দিশাকে আগামীতে দেখা যাবে 'এক ভিলেন রিটার্ন' ছবিতে। তার সঙ্গে এই ছবিতে আরও থাকবেন জন আব্রাহাম, অর্জুন কাপুর এবং তারা সুতারিয়া।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন