সদ্য সংবাদ

  কাতার ফুটবল ২০২২ বিশ্বকাপের সময়সূচি চূড়ান্ত  ফতুল্লার সেই প্রতারক বরিশাইল্যা টিপু গ্রেফতার   নারায়ণগঞ্জের সুগন্ধা রেস্টুরেন্টে অস্বাস্থ্যকর ও মেয়াদউত্তির্ণ খাবার বিক্রি।  সাহেদের গ্রেফতার নাটক কিনা সংশয় রিজভীর  মিশা-জায়েদকে ‘বয়কট’ করল ১৮ সংগঠন  ট্রাম্পের বিরুদ্ধে প্রতিশোধের হুশিয়ারি চীনের   ইউনাইটেডে অগ্নিকাণ্ড : ৪ পরিবারকে ৩০ লাখ টাকা করে দেয়ার নির্দেশ  কক্সবাজার সৈকতে পাঁচ শতাধিক স্বেচ্ছাসেবীর পরিচ্ছন্নতা অভিযান  ইতালিতে ফিরে যাওয়া ১৫০ বাংলাদেশী করোনায় আক্রান্ত  রিজেন্টের সঙ্গে চুক্তি কার নির্দেশে, জানালেন হেলথ ডিজি   আবাসিকে নতুন গ্যাস সংযোগ দেবে না সরকার  উত্তরায় সাহেদের ‘ল-চেম্বার’ থেকে জাল টাকা উদ্ধার  সাতক্ষীরায় নদীর পাড়ে র‌্যাবের জালে অস্ত্রসহ সাহেদ গ্রেফতার।   নারায়ণগঞ্জবাসীর গলার কাঁটা ফুটপাতের হকাররা : নেপথ্যে চাঁদাবাজি  পল্লীবন্ধু এরশাদ: এক দূরদর্শী রাষ্ট্রনায়ক  আড়াইহাজারে স্বামীহারা গৃহিনীকে শ্বাসরোধ করে হত্যা   সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা-মামলায় আরজেএফ’র প্রতিবাদ   পাকিস্তানে গাড়িবহরে হামলা, ৮ সেনা নিহত   মঙ্গলগ্রহের অভিযানে নেতৃত্ব দেবেন আমিরাতের এই নারী   এরশাদের আদর্শে রাজনীতি করতে হবে: জিএম কাদের

ট্রাম্প প্রেসিডেন্ট খুশি হননি লেডি গাগা

 Sun, Nov 13, 2016 2:09 PM
 ট্রাম্প প্রেসিডেন্ট খুশি হননি লেডি গাগা

আন্তর্জাতিক ডেস্ক :: আমেরিকার প্রেসিডেন্ট নির্বাচনে বিশ্বজুড়ে মিশ্র প্রতিক্রিয়া। ডোনাল্ড ট্রাম্প বনাম হিলারি ক্লিনটন নির্বাচনের ফলাফলে কেউ যেমন খুশিতে মাতোয়ারা, তেমন অনেকেই ক্ষুদ্ধ। তাঁদের মধ্যে বিশ্ববিখ্যাত পপ গায়িকা লেডি গাগাও অন্যতম।

 ট্রাম্পের প্রেসিডেন্ট হওয়াতে মোটেই খুশি হননি তিনি। তাইতো শুক্রবার পৌঁছে গিয়েছেন ট্রাম্প টাওয়ারের নিচে প্রতিবাদ জানাতে।

হোয়াইট হাউসের মসনদে বসার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় তৈরি হওয়া নানা ঠাট্টা-তামাশার শিকার প্রেসিডেন্ট ট্রাম্প। নিউইয়র্কের ট্রাম্প টাওয়ারের সামনে এসে প্রেসিডেন্টের বিরুদ্ধে তুমুল শ্লোগান দিতে শুরু করেন বহুল চর্চিত চরিত্র লেডি গাগা। হিলারি ক্লিন্টনের একনিষ্ঠ সমর্থক এই পপ গায়িকা হিলারির সমর্থনে বহুবার প্রকাশ্যে গলা তোলেন।

হিলারির পরাজয়ে কাতরচিত্ত লেডি গাগা সোশ্যাল মিডিয়ায় বলেছেন, “যেখানে সকলের জন্য সমান অধিকার, আমি সেই রকম একটা দেশে থাকতে চাই।” তিনি বোধ হয় বলতে চেয়েছেন যে আমেরিকার সদ্য প্রেসিডেন্ট সাম্যতা নিয়ে একদমই ভাবিত নয়। গাগা আরও জানিয়েছেন যে, তিনি এখনও আশা রাখেন যে তার এই প্রতিবাদের মাধ্যমে বিশ্ববাসীকে সমান অধিকার ও ভালবাসার দ্বারা একত্রিত করতে পারবেন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন