সদ্য সংবাদ

  অপরাধীদের বিরুদ্ধে শুদ্ধি অভিযান: হারুনের চেয়েও কঠোর এসপি মনিরুল ইসলাম   এসপি হারুনের প্রেতাত্মারা জেলাকে অস্থিতিশীল করার যড়যন্ত্র করছে   নারায়ণগঞ্জের এসপি মনিরুলের উদ্যোগে ভবন ধসে নিহত ওয়াজিদের জন্য দোয়া  সিদ্ধিরগঞ্জে ফেন্সিডিলসহ চাঁদাবাজ মুন্নার ২ সহযোগি গ্রেফতার  ১৫০ যাত্রীসহ ভারতীয় বিমানকে ‘বাঁচাল’ পাকিস্তান  বিপিএলের প্লেয়ারেরা কে কোন দলে খেলবে   ঢাকার পথে পাথরঘাটার বিস্ফোরণে দগ্ধ অর্পিতা  থানার ভেতরে মারধর আ`লীগ নেতার বিরুদ্ধে মামলা , অপরাধীর পক্ষ নেওয়ায় ওসি তদন্ত ক্লোজড  আমির খানের মেয়ের ছবিতে মিডিয়ায় তোলপাড়   শেখ হাসিনা জনগণের সঙ্গে নির্মম রসিকতা করছেন: রিজভী  নতুন সড়ক পরিবহন আইন কার্যকর শুরু হয়েছে: ওবায়দুল কাদের  পেঁয়াজ নিয়ে আলোচনা-সমালোচনায় সরগরম  নবীনগরে সাবেক সাংসদ আব্দুল লফিত স্মরণে আলোচনা সভা  সাঘাটায় প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা অনুষ্ঠিত   ভারতের মতো মানসম্পন্ন পেসার আমাদের নেই: নান্নু  নারায়ণগঞ্জ পেঁয়াজের বাজার জেলা প্রশাসনের অভিযান   এবার মিলারদের কারসাজিতে চালের বাজারও অস্থির  নতুন নাটকে মডেল সাবরিনা প্রমি   স্বেচ্ছা‌সেবক লী‌গের সভাপ‌তি নির্মল, সম্পাদক বাবু  ইউক্রেন কাণ্ড: সাক্ষীকে ‘ভয়’ দেখাচ্ছেন ট্রাম্প

ট্রাম্প প্রেসিডেন্ট খুশি হননি লেডি গাগা

 Sun, Nov 13, 2016 2:09 PM
 ট্রাম্প প্রেসিডেন্ট খুশি হননি লেডি গাগা

আন্তর্জাতিক ডেস্ক :: আমেরিকার প্রেসিডেন্ট নির্বাচনে বিশ্বজুড়ে মিশ্র প্রতিক্রিয়া। ডোনাল্ড ট্রাম্প বনাম হিলারি ক্লিনটন নির্বাচনের ফলাফলে কেউ যেমন খুশিতে মাতোয়ারা, তেমন অনেকেই ক্ষুদ্ধ। তাঁদের মধ্যে বিশ্ববিখ্যাত পপ গায়িকা লেডি গাগাও অন্যতম।

 ট্রাম্পের প্রেসিডেন্ট হওয়াতে মোটেই খুশি হননি তিনি। তাইতো শুক্রবার পৌঁছে গিয়েছেন ট্রাম্প টাওয়ারের নিচে প্রতিবাদ জানাতে।

হোয়াইট হাউসের মসনদে বসার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় তৈরি হওয়া নানা ঠাট্টা-তামাশার শিকার প্রেসিডেন্ট ট্রাম্প। নিউইয়র্কের ট্রাম্প টাওয়ারের সামনে এসে প্রেসিডেন্টের বিরুদ্ধে তুমুল শ্লোগান দিতে শুরু করেন বহুল চর্চিত চরিত্র লেডি গাগা। হিলারি ক্লিন্টনের একনিষ্ঠ সমর্থক এই পপ গায়িকা হিলারির সমর্থনে বহুবার প্রকাশ্যে গলা তোলেন।

হিলারির পরাজয়ে কাতরচিত্ত লেডি গাগা সোশ্যাল মিডিয়ায় বলেছেন, “যেখানে সকলের জন্য সমান অধিকার, আমি সেই রকম একটা দেশে থাকতে চাই।” তিনি বোধ হয় বলতে চেয়েছেন যে আমেরিকার সদ্য প্রেসিডেন্ট সাম্যতা নিয়ে একদমই ভাবিত নয়। গাগা আরও জানিয়েছেন যে, তিনি এখনও আশা রাখেন যে তার এই প্রতিবাদের মাধ্যমে বিশ্ববাসীকে সমান অধিকার ও ভালবাসার দ্বারা একত্রিত করতে পারবেন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন