সদ্য সংবাদ

 সরকার ইভিএমের ওপর ভর করেছে: মির্জা ফখরুল  নায়িকা দেখতে পাঁচ রাত ফুটপাতে কাটালেন এক ভক্ত   রোহিঙ্গাদের সঙ্গে যা করা হয়েছে তা গণহত্যার শামিল: আইসিজে   দেশকে সন্ত্রাস-দুর্নীতিমুক্ত করতে চাই: প্রধানমন্ত্রী  বাসাবাড়ির চুলায় নয়, শিল্পে গ্যাস দেব: সংসদে প্রতিমন্ত্রী  মেহেরপুরে ফেনসিডিল রাখার দায়ে যুবকের জেল  মেহেরপুর শ্মশানঘাট মন্দিরে ৩ দিনব্যাপী কালী পূজা  ডুমুরিয়ায় এমপি পুত্রের অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন  কালিয়াকৈরে তৃতীয় শ্রেণীর কর্মচারীদের কর্মবিরতি  রংপুরে নিবন্ধনকৃত শিশুদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ  পলাশে শিক্ষার্থীদের মানসম্মত শিক্ষা নিশ্চিতকরণে অভিভাবকদের ভূমিকা শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত  পঞ্চগড়ে কালেক্টরেট সহকারী সমিতি’র উদ্যোগে কর্মবিরতি ও সমাবেশ  কালিয়াকৈরে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত  পার্বতীপুরে পল্লীশ্রী’র অবহিতকরণ সভা অনুষ্ঠিত  রংপুর কেন্দ্রীয় বাস টার্মিনালের নির্মাণ কাজ দ্রুত গতিতে এগিয়ে চলেছে  বাংলাদেশের নতুন বোলিং কোচ ওয়েস্ট ইন্ডিজের গিবসন  সিদ্ধিরগঞ্জে হত্যা মামলার পলাতক আসামি শরীফ গ্রেফতার  বিমানে লাগেজ হারালে বা নষ্ট হলে কেজি প্রতি লক্ষাধিক টাকা ক্ষতিপূরণ  ৯ লাখ নারী কর্মী বিদেশে গেছেন: প্রবাসী কল্যাণ মন্ত্রী  ফতুল্লায় ধর্ষককে ছেড়ে দেওয়া যুবলীগ নেতা শ্যামল গ্রেফতার

ট্রাম্প প্রেসিডেন্ট খুশি হননি লেডি গাগা

 Sun, Nov 13, 2016 2:09 PM
 ট্রাম্প প্রেসিডেন্ট খুশি হননি লেডি গাগা

আন্তর্জাতিক ডেস্ক :: আমেরিকার প্রেসিডেন্ট নির্বাচনে বিশ্বজুড়ে মিশ্র প্রতিক্রিয়া। ডোনাল্ড ট্রাম্প বনাম হিলারি ক্লিনটন নির্বাচনের ফলাফলে কেউ যেমন খুশিতে মাতোয়ারা, তেমন অনেকেই ক্ষুদ্ধ। তাঁদের মধ্যে বিশ্ববিখ্যাত পপ গায়িকা লেডি গাগাও অন্যতম।

 ট্রাম্পের প্রেসিডেন্ট হওয়াতে মোটেই খুশি হননি তিনি। তাইতো শুক্রবার পৌঁছে গিয়েছেন ট্রাম্প টাওয়ারের নিচে প্রতিবাদ জানাতে।

হোয়াইট হাউসের মসনদে বসার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় তৈরি হওয়া নানা ঠাট্টা-তামাশার শিকার প্রেসিডেন্ট ট্রাম্প। নিউইয়র্কের ট্রাম্প টাওয়ারের সামনে এসে প্রেসিডেন্টের বিরুদ্ধে তুমুল শ্লোগান দিতে শুরু করেন বহুল চর্চিত চরিত্র লেডি গাগা। হিলারি ক্লিন্টনের একনিষ্ঠ সমর্থক এই পপ গায়িকা হিলারির সমর্থনে বহুবার প্রকাশ্যে গলা তোলেন।

হিলারির পরাজয়ে কাতরচিত্ত লেডি গাগা সোশ্যাল মিডিয়ায় বলেছেন, “যেখানে সকলের জন্য সমান অধিকার, আমি সেই রকম একটা দেশে থাকতে চাই।” তিনি বোধ হয় বলতে চেয়েছেন যে আমেরিকার সদ্য প্রেসিডেন্ট সাম্যতা নিয়ে একদমই ভাবিত নয়। গাগা আরও জানিয়েছেন যে, তিনি এখনও আশা রাখেন যে তার এই প্রতিবাদের মাধ্যমে বিশ্ববাসীকে সমান অধিকার ও ভালবাসার দ্বারা একত্রিত করতে পারবেন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন