সদ্য সংবাদ

  কম্বোডিয়ায় নারীর খোলামেলা পোশাক পরার ওপর নিষেধাজ্ঞা   রিমান্ড শেষে তিতাসের ৮ কর্মকর্তা-কর্মচারী জামিনে মুক্ত  স্বাস্থ্যের ২০ জনের সম্পদের হিসাব তলব   ট্রাম্পকে বিষ মেশানো চিঠি : এক নারী গ্রেফতার  বিক্ষোভ মিছিল থেকে ভিপি নুর আটক  আড়াইহাজারে ডাকাতদের অস্ত্রের আঘাতে মহিলাসহ আহত ৪  ডিপিডিসির প্রকৌশলী মাহাবুব ক্ষমতার দাপটে তিনটি পদ দখলে!  স্বাস্থ্য অধিদফতরের ড্রাইভারের ঢাকায় দুটি ৭ তলা বিলাসবহুল ভবন!  শীতে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে, প্রস্তুতি নিন: প্রধানমন্ত্রী  ওসি প্রদীপ ও স্ত্রী চুমকির সম্পত্তি জব্দের নির্দেশ  থাই রাজতন্ত্রের বিরুদ্ধে তরুণদের বিক্ষোভ   কে হচ্ছেন আহমদ শফীর উত্তরসূরি?  সামাজিক নিরাপত্তা বেষ্ঠনী তৈরী করা হবে- রেল মন্ত্রী   নৌ প্রতিমন্ত্রীর সুস্থতা কামনায় বিআইডব্লিউটিএ দোয়া   করোনায় পুলিশের ‘বীরত্বগাঁথা’ নিয়ে বই  মিয়ানমার থেকে এলো ২০ টন পেঁয়াজ  আড়াইহাজারে গাঁজার চাষ, দুই সহোদর আটক  এই সরকারকে সরাতে হবে: মির্জা ফখরুল   ইউএনও ওয়াহিদাকে ওএসডি, স্বামীকে বদলি   মসজিদে বিস্ফোরণ: তিতাসের চার প্রকৌশলীসহ ৮ জন রিমান্ডে

ট্রাম্প প্রেসিডেন্ট খুশি হননি লেডি গাগা

 Sun, Nov 13, 2016 2:09 PM
 ট্রাম্প প্রেসিডেন্ট খুশি হননি লেডি গাগা

আন্তর্জাতিক ডেস্ক :: আমেরিকার প্রেসিডেন্ট নির্বাচনে বিশ্বজুড়ে মিশ্র প্রতিক্রিয়া। ডোনাল্ড ট্রাম্প বনাম হিলারি ক্লিনটন নির্বাচনের ফলাফলে কেউ যেমন খুশিতে মাতোয়ারা, তেমন অনেকেই ক্ষুদ্ধ। তাঁদের মধ্যে বিশ্ববিখ্যাত পপ গায়িকা লেডি গাগাও অন্যতম।

 ট্রাম্পের প্রেসিডেন্ট হওয়াতে মোটেই খুশি হননি তিনি। তাইতো শুক্রবার পৌঁছে গিয়েছেন ট্রাম্প টাওয়ারের নিচে প্রতিবাদ জানাতে।

হোয়াইট হাউসের মসনদে বসার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় তৈরি হওয়া নানা ঠাট্টা-তামাশার শিকার প্রেসিডেন্ট ট্রাম্প। নিউইয়র্কের ট্রাম্প টাওয়ারের সামনে এসে প্রেসিডেন্টের বিরুদ্ধে তুমুল শ্লোগান দিতে শুরু করেন বহুল চর্চিত চরিত্র লেডি গাগা। হিলারি ক্লিন্টনের একনিষ্ঠ সমর্থক এই পপ গায়িকা হিলারির সমর্থনে বহুবার প্রকাশ্যে গলা তোলেন।

হিলারির পরাজয়ে কাতরচিত্ত লেডি গাগা সোশ্যাল মিডিয়ায় বলেছেন, “যেখানে সকলের জন্য সমান অধিকার, আমি সেই রকম একটা দেশে থাকতে চাই।” তিনি বোধ হয় বলতে চেয়েছেন যে আমেরিকার সদ্য প্রেসিডেন্ট সাম্যতা নিয়ে একদমই ভাবিত নয়। গাগা আরও জানিয়েছেন যে, তিনি এখনও আশা রাখেন যে তার এই প্রতিবাদের মাধ্যমে বিশ্ববাসীকে সমান অধিকার ও ভালবাসার দ্বারা একত্রিত করতে পারবেন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন