সদ্য সংবাদ

  প্রাথমিকে উপবৃত্তির টাকা বিতরণ করা হবে ‘নগদে’  নবীনগর-শিবপুর-রাধিকা সড়ক উন্নয়ন প্রকল্প উদ্বোধন   পঞ্চগড় পৌরসভা নির্বাচনে মেয়র পদে লড়াই হবে তৌহিদুল -জাকিয়া  কৃষকদের পরিশ্রমে আজ বাংলাদেশ উন্নত -ডেপুটি স্পীকার  দায়িত্ব নিয়েই ১০০ দিন জনগণকে মাস্ক পরাবেন বাইডেন   রোহিঙ্গাদের জন্য দেশের ব্যাপক ক্ষতি হচ্ছে: ওবায়দুল কাদের   পুলিশের লাঠিপেটায় ছত্রভঙ্গ ভাস্কর্য বিরোধী মিছিল  ফতুল্লায় নৃত্য শিল্পি ধর্ষণ: গ্রেফতার ১  দেশের সাত জেলায় সড়কে ঝরল ২১ প্রাণ  গাঁজা বিপজ্জনক মাদক নয় : জাতিসঙ্ঘ   ‘দেশে আলেমদের মাঠে নামিয়েছে সরকার: ডা. জাফরুল্লাহ  দুদকে যেতেই হবে ডিএজি রুপাকে   জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৯ বিজয়ীদের নাম ঘোষণা  সিদ্ধিরগঞ্জে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা  ঘুষ নেওয়ার ভিডিও ভাইরাল, এএসআই প্রত্যাহার   পাকিস্তানের ১৯৭১ সালের নৃশংসতা অমার্জনীয় : প্রধানমন্ত্রী  ‘আওয়ামী লীগ ও বিএনপি দেশের মানুষকে হতাশ করেছে’   ২৫ ব্যাংকে খেলাপি ঋণ ৮০ হাজার কোটি টাকা  ঢাকার যাত্রীদের জন্য গুগল ম্যাপে নতুন ফিচার  নবীনগরে অজ্ঞাতনামা মহিলার লাশ উদ্ধার

তারকা শোয়েব-সানিয়ার ঘরে আসছে নতুন অতিথি

 Tue, Apr 24, 2018 1:50 PM
 তারকা শোয়েব-সানিয়ার ঘরে আসছে নতুন অতিথি

এশিয়া খবর২৪ ডেস্ক :: পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক এবং ভারতের জনপ্রিয় টেনিস তারকা সানিয়া মির্জার ঘরে নতুন অতিথি আসছে।

দাম্পত্য জীবনের আট বছরের মাথায় শোয়েব মালিক এবং সানিয়া মির্জা তার ভক্তদের এই খবর জানালেন। বিয়ের পর থেকে দুই দেশের দু্ই তারকা সব সময় আলোচনায়। তাদের সন্তান নিয়েও শুরু হয়ে গেছে আলোচনা।


ক্রিকেট এবং টেনিস তারকার বিয়ের আগে কম নাটক হয়নি। পাকিস্তানি ক্রিকেট অলরাউন্ডার শোয়েব মালিক তার প্রথম স্ত্রীর সঙ্গে প্রথম বিবাহবিচ্ছেদ ঘটান। এরপর সানিয়াকে বিয়ে করে চার হাত এক করেন। জি-নিউজের খবর অনুযায়ী এই দুই তারকার সন্তানের পদবি নিয়ে নাকি মনোমালিন্য দেখা দিয়েছিল। 


এছাড়া ছেলে হবে নাকি মেয়ে এটা নিয়েও নাকি ঝামেলা হয়েছে তাদের মধ্যে। তবে সেসব এখন মিটে গেছে। নতুন অতিথি আসার সময়টা এখন তারা উপভোগ করছেন। ভারতীয় গণমাধ্যমের তথ্য অনুযায়ী, সোমবার সানিয়া মির্জা এবং শোয়েব মালিক সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি 'ডায়াগ্রাম' পোস্ট করেছেন। তাতে ইঙ্গিত দিয়েছেন নতুন অতিথি সম্পর্কে।  


ডায়াগ্রামে দেখা গেছে, বাম দিকে মির্জা আর ডানদিকে মালিক। তাদের মাঝে লেখা মির্জা-মালিক। এই পোস্ট দিয়েই ভক্তদের জানিয়েছেন, বাবা হতে চলেছেন শোয়েব মালিক। আর মির্জা হচ্ছেন মা।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন