সদ্য সংবাদ

 ট্রাফিক ও হাইওয়ে পুলিশের স্টীকার চাঁদাবাজ চক্র  কুয়েতে বাংলাদেশি রাষ্ট্রদূত আবুল কালামের বিরুদ্ধে মানবপাচারের অভিযোগ  মাদকদ্রব্যের তালিকায় ব্যথানাশক টাপেন্টাডল   বাংলাদেশিরা একেকটা ভাইরাস বোমা: ইতালির প্রধানমন্ত্রী   করোনার কবলে রঞ্জিত মল্লিক ও কোয়েলদের পরিবার   বিশ্ব থেকে বিচ্ছিন্ন হবে বাংলাদেশ   জেকেজি রিজেন্ট করোনা পরীক্ষার অনুমোদন পেল কিভাবে : জিএম কাদের  সাহেদকে গ্রেফতার খুব শিগগিরই: স্বরাষ্ট্রমন্ত্রী   সাহারা খাতুনের মরদেহ দাফন শনিবার   বাজারে ডলারের দাম কমেছে  অনাহারে প্রতিদিন ১২ হাজার মানুষ মারা যেতে পারে  দুর্নীতিবাজদের বিরুদ্ধে যুবলীগ চেয়ারম্যানের হুশিয়ারি   করোনা টেস্ট প্রতারণায়: কে এই ডা. সাবরিনা   নিখোঁজের পর লাশ মিলল দ. কোরিয়ার মেয়রের  ১৪ ঠিকাদারি প্রতিষ্ঠানকে কালো তালিকাভুক্ত করেছে স্বাস্থ্য অধিদফতর  নিপীড়ন-নির্যাতন থেকে পুলিশকে বেরিয়ে আসতে হবে: আইজিপি  যেভাবে ফিট থাকার কাজ করে যাচ্ছেন কৃষ্ণা   চোর ধরছি আর আমাদেরকেই চোর বলা হচ্ছে: প্রধানমন্ত্রী  প্রভাবশালীদের সঙ্গে রিজেন্ট হাসপাতালের মালিকের ছবি নিয়ে যা বলল র‍্যাব   মাদক ব্যবসায়ী সেজে ফেনসিডিল উদ্ধার করলো না.গঞ্জ ডিবি পুলিশ।

দুই বাংলার রক্ত ছবি নিয়ে প্রত্যাশা অনেক

 Mon, Sep 5, 2016 11:36 PM
 দুই বাংলার রক্ত ছবি নিয়ে প্রত্যাশা অনেক

এশিয়াখবর২৪.বিনোদন ডেস্ক:: দুই বাংলার ছবি রক্ত নিয়ে প্রত্যাশা অনেক। এতে মুখ্য ভুমিকায় অভিনয় করেছেন ঢাকাই চল”িচত্রের জনপ্রিয় অভিনেত্রী পরিমনি ও নবাগত নায়ক জিয়াউল এম আর রোশন।

ছবিটিতে বেশ কিছু ঝুঁকিপূর্ণ ও কষ্টসাধ্য দৃশ্যে অভিনয় করেছেন পরিমনি। জানা গেছে রক্তের ত্রিশ সেকেন্ডের একটি দৃশ্যে শূটিং করতে সময় লেগেছে পুরো একদিন।
নায়ক রোশন দর্শকদের উদ্যেশ্যে বলেন, আপনারা এই ছবিটি হলে এসে দেখবেন। এটি খুবই অসাধারন একটি মুভি হয়েছে। এটার মধ্যে সব কিছুর গন্ধ পাওয়া যায়। বলিউডেরও গন্ধ পাওয়া যায় হলিউডেরও গন্ধ পাওয়া যায়।
ছবিটি পরিচালনা করেছেন ওয়াজেদ আলি সুমন। ছবিটির ফাইট ডিরেক্টর হিসেবে কাজ করেন থাইল্যান্ডের জাইকা এবং চেন্নাইয়ের রাজেশ।
বাংলাদেশের বাইরে ছবিটির শূটিং হয়েছে কলকাতা হাওড়া শিলিগুড়ি ও দার্জিলিং এ।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন