সদ্য সংবাদ

  সাহেদের দ্বিতীয় স্ত্রী সাদিয়ার সন্ধানে তৎপর আইন-শৃঙ্খলা বাহিনী   ইসরাইলে সরকারের বিরুদ্ধে হাজার হাজার লোকের বিক্ষোভ  গোদাগাড়ীতে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিকের উপর হামলা   বদরগঞ্জ কলেজের সাবেক প্রিন্সিপ্যাল করোনা ভাইরাসে আক্রান্ত  নবীনগরে ৩ মাদক কারবারি গ্রেফতার  আড়াইহাজারে ডাকাতদের কবলে কাবার্ড ভ্যানের চালক ও হেলপার  বিদেশ যেতে লাগবে করোনা নেগেটিভ সার্টিফিকেট   ৭০ বছরের মধ্যে সবচেয়ে ভয়াবহ বন্যা চীনে  রাজনৈতিক দুর্বৃত্তায়নের কেলেঙ্কারিতে বাংলাদেশে  দেশে করোনায় আরো ৪৭ জনের মৃত্যু, শনাক্ত ২৬৬৬   ‘বদলি কোনো শাস্তি নয়’ নেয়া হবে আইনি ব্যবস্থা   ১৪ জুলাই যশোর ও বগুড়ার উপ-নির্বাচনের তারিখ পরিবর্তন চায় জাতীয় পার্টি  পাপুলের স্ত্রী এমপি সেলিনাকে তলব করেছে দুদক  ডা. সাবরিনাকে বরখাস্ত করল স্বাস্থ্য বিভাগ  জেকেজি'র চেয়ারম্যান ডা. সাবরিনা প্রতারণার মামলায় গ্রেপ্তার   করোনায় চাকরি হারিয়ে ফেসুবকে স্ট্যাটাসে তরুণীর আত্মহত্যা  নারায়ণগঞ্জে মদের বারের বিল্ডিং ভেঙে দিবো – মাও. আওয়াল  জেকেজি যে কারণে করোনা টেস্টে অনুমতি পেয়েছিল   কারিনাকে বিকিনি পরা থেকে আটকাবেন সাইফ কে   সৌদি আরবে রিক্রুটিং এজেন্সির প্রতারণায় শ্রমিকরা দিশেহারা

নতুন বছরকে স্বাগত জানাতে পালালেন রণবীর-দীপিকা

 Sat, Dec 24, 2016 2:00 PM
 নতুন বছরকে স্বাগত জানাতে পালালেন রণবীর-দীপিকা

ডেস্ক রিপোর্ট:: কয়েকদিন আগেই রণবীর ও দীপিকার ভেতর মন কষাকষি চলছিল বলে খবর রটেছিল বলিউড পাড়ায়। কিন্তু আসল ব্যপারটা কিন্তু তা নয়।

আসলে ভালই প্রেম চলছে রণবীর ও দীপিকার মধ্যে। তাইতো নতুন বছরকে স্বাগত জানাতে হঠাৎ ‘‌গোপনে’‌ বেড়াতে চলে গেলেন তারা।
কয়েকদিন আগেই সঞ্জয়লিলা বানসালির নতুন ছবি 'পদ্মাবাতী' এর শুটিং শুরু হয়েছে। সেখানে কাজ করছেন রণবীর ও দীপিকা দু'জনই। নতুন বছর শুরু হওয়ার আগে প্রথম পর্যায়ের শুটিংয়ের কাজও শেষ হয়েছে। কাজের পর ছুটিতেই নাকি গোপনে বিদেশ পাড়ি দিয়েছেন এই দু’‌জনে। ক্রিসমাসের দিন থেকে একেবারে বছর শেষের দিন কাটিয়ে যুগলে ফিরবেন দেশে। তারপরে ফের পদ্মাবতীর শুটিংয়ে মন দেবে।  

তবে রণবীরের কাজের চাপ কম থাকলেও এখন চরম ব্যস্ততার জীবন দীপিকার। সামনেই 'এক্সএক্সএক্স–দি জ্যান্ডার কেজ'  মুক্তি পেতে যাচ্ছে। সারা পৃথিবী সহ ভারতেও ছবির প্রচারে থাকতে হবে দীপিকাকে। সঙ্গে রয়েছে শুটিং।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন